কীভাবে চকোলেট অ্যাভোকাডো পপসিকল তৈরি করবেন || @shy-fox-এর 10

in আমার বাংলা ব্লগlast year

IMG-20230402-WA0002.jpg
আমার তোলা আলোকচিত্র

হাই বন্ধুরা এবং আপনি যেখানেই থাকুন না কেন বিশ্বের সমস্ত #amarbanglablog সম্প্রদায়। আমার সাথে আবার ফিরে আসুন @umiriska ফুড এবং স্ন্যাক রেসিপি ব্লগে যা আপনার জন্য অনেক টাকা এবং সময় ব্যয় না করে বাড়িতে নিজেকে তৈরি করা খুব সহজ। আপনি যারা শিথিল বা কাজ করছেন তাদের সবাইকে শুভ সোমবার, আমি আশা করি আপনি সর্বদা ভাল আছেন এবং কোন সমস্যা নেই। শুঁয়োপোকা কেক তৈরির রেসিপি সম্পর্কে যারা আমার আগের পোস্ট পড়েছেন এবং বন্ধ করেছেন তাদের জন্য ধন্যবাদ। আপনি এই প্যাস্ট্রি আকৃতি সম্পর্কে কি মনে করেন? আপনার কি এটা পছন্দ হয়েছে ? আমি আশা করি আপনি এই রেসিপি পছন্দ. তাই এই সুন্দর রৌদ্রোজ্জ্বল সোমবার আমি একটি চকোলেট অ্যাভোকাডো পপসিকল রেসিপি শেয়ার করব, আপনাদের মধ্যে কে অ্যাভোকাডো পছন্দ করেন? আপনি যারা অ্যাভোকাডো পছন্দ করেন তাদের জন্য আমি এই বরফটি বেশ সুপারিশ করছি, এছাড়াও গরম উপায় এই বরফটিকে উপভোগ করার জন্য সত্যিই খুব তাজা করে তোলে। তাই, এই চকোলেট অ্যাভোকাডো পপসিকল রেসিপি সম্পর্কে আগ্রহী? এটি শেষ না হওয়া পর্যন্ত নীচের রেসিপিটি দেখুন এবং আমি আশা করি আপনি এটি পছন্দ করবেন। শুভকামনা বন্ধুরা!

IMG-20230402-WA0003.jpg
আমার তোলা আলোকচিত্র

সুতরাং, এই চকলেট অ্যাভোকাডো পপসিকল তৈরি করতে, আপনাকে কয়েকটি উপাদান প্রস্তুত বা কিনতে হবে। প্রথমে 3টি পাকা অ্যাভোকাডো, 2টি সাদা গুঁড়ো দুধ, 2টি মিষ্টি কনডেন্সড মিল্ক, রাবার ব্যান্ড, প্লাস্টিক পপসিকল, দানাদার চিনি এবং সবশেষে 1টি চকোলেট বার প্রস্তুত করুন। আপনি সমস্ত উপাদান প্রস্তুত করার পরে, এখন প্রথম ধাপ থেকে তৈরি করা শুরু করা যাক।

IMG-20230402-WA0004.jpg
আমার তোলা আলোকচিত্র

প্রথম ধাপটি আপনাকে প্রথমে করতে হবে 3টি অ্যাভোকাডো কেটে নিন এবং সমস্ত অ্যাভোকাডোর মাংস নিন। পাকা অ্যাভোকাডো ব্যবহার করুন, অন্যথায় সেগুলি পুরোপুরি পাকা হওয়ার জন্য আপনাকে কয়েক দিন অপেক্ষা করতে হবে।

IMG-20230402-WA0005.jpg
আমার তোলা আলোকচিত্র

দ্বিতীয় ধাপে, আপনি সমস্ত অ্যাভোকাডোর মাংস নেওয়ার পরে, আপনাকে যা প্রস্তুত করতে হবে তা হল একটি ব্লেন্ডার এবং সমস্ত অ্যাভোকাডোর মাংস ব্লেন্ডারে রাখুন। তারপর 4 থেকে 5 টেবিল চামচ দানাদার চিনি বা স্বাদ অনুযায়ী যোগ করুন, তারপর 1 প্যাক সাদা গুঁড়ো দুধ এবং 2 প্যাক মিষ্টি কনডেন্সড মিল্ক যোগ করুন।

IMG-20230402-WA0006.jpg
আমার তোলা আলোকচিত্র

তৃতীয় ধাপে, সমস্ত উপাদান ব্লেন্ডারে দেওয়ার পরে, তারপর ব্লেন্ডারে 500 থেকে 600 মিলি জল ঢালুন। তারপর সবকিছু পিউরি করুন যতক্ষণ না এটি সত্যিই মসৃণ হয় এবং রসে পরিণত হয়।

IMG-20230402-WA0007.jpg
আমার তোলা আলোকচিত্র

চতুর্থ ধাপে, সবকিছু মিশ্রিত হওয়ার পর যতক্ষণ না এটি রস হয়ে যায়, এখন অ্যাভোকাডো জুসটিকে অন্য জায়গায় নিয়ে যান। এখন, আপনি যদি চকোলেট অ্যাভোকাডো পপসিকলের টেক্সচারটি নরম করতে চান তবে আপনি যে কর্নস্টার্চটি দ্রবীভূত করেছেন তা যোগ করতে পারেন এবং এটি রসে ঢেলে দিতে পারেন। এর পরে, ভালভাবে মিশ্রিত হওয়া পর্যন্ত আবার রস নাড়ুন।

IMG-20230402-WA0008.jpg
আমার তোলা আলোকচিত্র

পঞ্চম ধাপে, রস শেষ হওয়ার পরে, এখন একটি জায়গা প্রস্তুত করুন এবং রান্না হওয়া পর্যন্ত 1টি চকোলেট বার গ্রেট করুন। আপনি যেকোনো ব্র্যান্ডের চকলেট এবং অবশ্যই মানসম্মত চকলেট ব্যবহার করতে পারেন।

IMG-20230402-WA0009.jpg
আমার তোলা আলোকচিত্র

ষষ্ঠ ধাপে, আপনি 1টি চকলেট বার গ্রেট করার পর এটি শেষ না হওয়া পর্যন্ত, এখন উপরের ছবির মতো কিছু প্লাস্টিকের আইস ললি প্রস্তুত করুন, তারপর গ্রেট করা চকোলেটটিকে আইস ললি প্লাস্টিকের মধ্যে রাখুন।

IMG-20230402-WA0010.jpg
আমার তোলা আলোকচিত্র

সপ্তম ধাপ, আপনি সমস্ত গ্রেট করা চকোলেট আইস ললি প্লাস্টিকের মধ্যে রাখার পরে, এখন একটি বাটি প্রস্তুত করুন এবং বাটিতে ফুটন্ত জল ঢালুন। তারপর একটি পাত্রে গ্রেটেড কনলাট ধারণকারী সমস্ত পপসিকল প্লাস্টিক রাখুন। আপনি আইস পপ প্লাস্টিকটি সামান্য চাপতে পারেন যাতে এটি নিমজ্জিত হয়।

IMG-20230402-WA0011.jpg
আমার তোলা আলোকচিত্র

অষ্টম ধাপ, আপনি গরম জলে আইস-ললি প্লাস্টিক ভিজিয়ে রাখার পরে, এখন একটি প্লেট প্রস্তুত করুন এবং আপনি যে অংশে আগে চকোলেট ফুসফুস রেখেছিলেন সেখানে আইস-ললি প্লাস্টিকটিকে সমতল করুন। একটি গ্লাস বা একটি ছোট ঘূর্ণায়মান পিন ব্যবহার করে প্লাস্টিকের পপসিকলগুলিকে সমতল করুন।

IMG-20230402-WA0012.jpg
আমার তোলা আলোকচিত্র

অষ্টম ধাপ, আপনি আইস ললি প্লাস্টিক চ্যাপ্টা করার পরে, এখন আপনাকে যা করতে হবে তা হল ধীরে ধীরে অ্যাভোকাডো জুসটি আইস ললি প্লাস্টিকের মধ্যে ঢেলে দিন যা আপনি আগে চ্যাপ্টা করেছিলেন। পছন্দসই ঢালা, প্লাস্টিকের ডগা সামান্য অতিরঞ্জিত হয় তা নিশ্চিত করুন যাতে পরে বাঁধা সহজ হয়। সবকিছু সম্পন্ন না হওয়া পর্যন্ত এই পদক্ষেপটি পুনরাবৃত্তি করুন।

IMG-20230402-WA0013.jpg
আমার তোলা আলোকচিত্র

নবম ধাপ, সমস্ত অ্যাভোকাডো রস আইস পপ প্লাস্টিকের মধ্যে রাখার পরে, এখন সমস্ত আইসপপ প্লাস্টিকের শক্তভাবে বেঁধে রাখুন এবং এটিকে আলগা হতে দেবেন না, কারণ এটি আলগা হলে অ্যাভোকাডো বরফের পপগুলি ফ্রিজে জমা হবে না।

IMG-20230402-WA0014.jpg
আমার তোলা আলোকচিত্র

আপনি আইস ললি প্লাস্টিক বেঁধে এবং অ্যাভোকাডো জুস পূর্ণ করার পরে শেষ ধাপ, এখন সমস্ত চকলেট অ্যাভোকাডো আইস ললি ফ্রিজে রাখুন এবং আপনার ফ্রিজের উপর নির্ভর করে প্রায় 3 ঘন্টা হিমায়িত হওয়া পর্যন্ত ঠান্ডা করুন, আপনার যদি একটি ভাল ফ্রিজ থাকে তবে আপনি এটার প্রয়োজন নেই 3 ঘন্টা অপেক্ষা।

IMG-20230402-WA0015.jpg
আমার তোলা আলোকচিত্র

এবং অবশেষে চকলেট অ্যাভোকাডো পপসিকল প্রস্তুত এবং পরিবার এবং বন্ধুদের সাথে উপভোগ করা যেতে পারে। এটি দিনের বেলা খাওয়ার উপযোগী, কারণ এটি খুব ভাল এবং তাজা স্বাদের। আপনি কি মনে করেন? খুব মজার তাই না? এই পোস্টের নিচে আপনার মতামত দিন এবং আমি আশা করি আপনি আমার আজকের রেসিপি পছন্দ করবেন। কিভাবে তাজা চকোলেট অ্যাভোকাডো পপসিকল তৈরি করতে হয় তার রেসিপি সম্পর্কে যারা আমার আজকের পোস্ট পড়েছেন এবং থামিয়েছেন তাদের জন্য ধন্যবাদ। পরামর্শ এবং সমর্থন দিতে ভুলবেন না যাতে আমি পরবর্তী রেসিপি ভাগ করে নেওয়ার জন্য আরও উত্সাহী হতে পারি। পরবর্তী খাবার এবং নাস্তার রেসিপিতে দেখা হবে এবং আশা করি এবারের রেসিপিটি আপনাদের ভালো লাগবে। শুভকামনা বন্ধুরা!

আমার ফোন ব্যবহার করে এই ছবিটি তুলেছি:

Vivo X50.

স্ক্রিন: 6.56 ইঞ্চি AMOLED
চিপসেট: স্ন্যাপড্রাগন 865
GPU: Adreno 650
RAM: 8GB, 12GB
অভ্যন্তরীণ মেমরি: 128GB, 256GB
বাহ্যিক স্মৃতি:-
রিয়ার ক্যামেরা: 50 MP + 13 MP + 32 MP + 13 MP
সামনের ক্যামেরা: 32 এমপি
ব্যাটারি: Li-Po 4350 mAh

এবং আমি এই সময়ে আমার গল্পটি শেষ করেছি, আমি আশা করি আপনি আমার লেখাটি উপভোগ করবেন এবং আমি আশা করি আমি এই প্রিয় প্ল্যাটফর্মে বাড়তে এবং অবদান রাখতে পারব, সত্যি বলতে আমি এখানে খুব খুশি আমি কোথায় আছি তা না দেখেই আমি অভিযোগ বা আনন্দ ভাগ করতে পারি। আর কোন জাতি থেকে, আপনাদের জেনে ভালো লাগলো এবং @কিউরেটর এবং @umiriska ধন্যবাদ যারা আমার জন্য ইতিবাচক ভোট দিয়েছেন, এইটুকুই এবং আবার দেখা হবে বিদায়!

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yP1zRm2eB8zkCy4JR5ZZTAbWd7zhk1bxJrXoxVCqasz7u1FGmSrn6myGwu3YYReTavTjZHRZPoywiNTriKLqRZVqACynE.jpeg

52k6mffrchQhs3Ssm9CLhkXcA8J5RhCbAhzzMtY9rBYwuoQWAQNGKNavumLdkMjC8yUxvXJpnAAcLnokBtd5NpVvpupJZSYENnPckFxfP1...3mCiPSoVLmHNMKRzCtsPy2zuJLtAgLvvdiovrBdneCUpFjsoqY6duyhs4wBCBBi1z6TcLP7RpVLDbpXXdFqtZvsj25nUNapEK1BLZzcYJRitWmEu8sPdC6TMFj.gif

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRQ3hpsmoj15mmztu6xAp1uYqepUBz9ZLy6c2CAuuUCLy64p2REDu9P9ehHG6rH...Xb8dAZvrpjAYtqC66r4AtimBK7MufjYUZLQavMScAp8tZoUGCJ74n9kkU4prh1pFMTZYufwf5GrhxEqKjpmSiRCmtqDoNFfaperGNPXzcpuwDJAX3yGYCCn5ED.gif

Sort:  
 last year 

আপনার প্রশংসা যতই করবো কম হয়ে যাবে। কারণ আপনি প্রতিনিয়ত খুব ইউনিক রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করেন, আজকেও তার অতিক্রম নয়। আজকের রেসিপি আমার অনেক বেশি ভালো লাগছে। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সর্বদায়।

 last year 

আমার বোন আমার সমস্ত রেসিপি প্রশংসা করার জন্য আপনাকে ধন্যবাদ, আমি আশা করি আপনি বাড়িতে চেষ্টা করতে পারেন

 last year 

অনেক ইউনিক একটা রেসিপি শেয়ার করেছেন আপু। চকলেট অ্যাভোকাডো পপসিকল আগে কখনো খাইনি। আপনার রেসিপিটি দেখতে অনেক লোভনীয় হয়েছে আপু। আমি অবশ্যই বাসায় একদিন রেসিপিটা ট্রাই করব। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য । আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 last year 

আমার বোনের প্রশংসার জন্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 56796.26
ETH 2497.29
USDT 1.00
SBD 2.23