নতুন ক্যাফেতে যান এবং মিটবল উপভোগ করুন || @shy-fox-এর10%

in আমার বাংলা ব্লগ3 years ago

Picsart_22-01-18_17-25-39-982.jpg
আমার তোলা ছবি

হাই বন্ধুরা #amarbanglablog যারা আমার আগের পোস্টটি দেখেছেন এবং সমর্থন করেছেন তাদের জন্য আপনাকে ধন্যবাদ। শুভ মঙ্গলবার আপনাদের সবাইকে। ঠিক আছে, আজ ইমা এবং আমি ল্যাংসা শহরে একটি নতুন ক্যাফে খুঁজছি, আমরা দীর্ঘদিন ধরে একটি নতুন ক্যাফে খুঁজছি না এবং ক্যাফেতে খাবার চেষ্টা করেছি। Ema একটি নতুন ক্যাফে সুপারিশ করেছে এবং আমি মাংসবলের জন্য ক্ষুধার্ত। ইমাকে তার বন্ধু বলেছিল যে ল্যাংসা শহরে একটি নতুন ক্যাফে রয়েছে, রাত 8 টার দিকে আমি এবং ইমা সরাসরি ক্যাফেতে চলে গেলাম।

Picsart_22-01-18_17-26-26-377.jpg
আমার তোলা ছবি

S&R ক্যাফেতে স্বাগতম, আমি এই নতুন ক্যাফে দেখে অবাক হয়েছিলাম, কারণ এই ক্যাফেটি খুবই প্রশস্ত এবং বিলাসবহুল। দুর্ভাগ্যক্রমে, এই ক্যাফেটি খুব কৌশলগত নয় এবং শহর থেকে অনেক দূরে অবস্থিত। এই ক্যাফেতে অনেকগুলি আলো রয়েছে এবং তারা খুব আরামদায়ক লেসেহান বসার ব্যবস্থাও করে। দেখা যায় কিছু দর্শনার্থী এই জায়গায় খাবার উপভোগ করছেন। এমা এবং আমি লেসেহানের উপর বসতে বেছে নিলাম। একজন ওয়েটার এসে কিছু ক্যাফে মেনু নিয়ে এলো, দেখি তারা কি ধরনের খাবার পরিবেশন করে।

Picsart_22-01-18_17-27-13-470.jpg
আমার তোলা ছবি

আচ্ছা, এখন দেখা যাক তাদের দেওয়া খাবারের মেনু। তারা চিকেন স্টেক, কাবাব এবং বিভিন্ন ধরনের ডিম সাম ভেরিয়েন্ট সরবরাহ করে। তারা বিভিন্ন ধরণের বৈকল্পিক সহ আইসড সোডা সরবরাহ করে। বামদিকে, বিভিন্ন ধরণের থাই চা রয়েছে, যার মধ্যে একটি হল স্ট্রবেরি দুধ, ভ্যানিলা এবং আমের দুধ, আপনি যদি টপিংস যোগ করতে চান তবে আপনি চকলেট, পনির, বোবা এবং জেলি টপিংস যোগ করতে পারেন।

Picsart_22-01-18_17-29-49-291.jpg
আমার তোলা ছবি

তদুপরি, অন্যান্য মেনু বইগুলিতে খুব সম্পূর্ণ খাবার রয়েছে, যার মধ্যে একটি হল প্রক্রিয়াজাত হাঁসের চাল, ফ্রাইড রাইসের বিভিন্ন রূপ যা খুবই সম্পূর্ণ। এছাড়াও, এই ক্যাফেটি বিভিন্ন ধরণের প্রক্রিয়াজাত মাছ সরবরাহ করে, যার মধ্যে একটি হল পমফ্রেট, গ্রুপার, ক্যাটফিশ, স্ন্যাপার এবং শেষটি হল পাফার মাছ। সত্যই, এই ক্যাফেতে দামগুলি খুব সস্তা এবং খুব সম্পূর্ণ। আমি মিটবলের অর্ডার দিয়েছিলাম এবং ইমা সীফুড ফ্রাইড রাইস অর্ডার করেছিলাম, পানীয়ের জন্য আমি কমলার জুস অর্ডার দিয়েছিলাম এবং ইমা যথারীতি ঠান্ডা চা অর্ডার করেছিল।

Picsart_22-01-18_17-31-04-401.jpg
আমার তোলা ছবি

অপেক্ষা করতে করতে এই ক্যাফের আশেপাশে কিছু ছবি তুললাম। উপরের ফটোটি দেখায় যেখানে একজন ওয়েটার বিভিন্ন ধরণের বৈকল্পিক সহ থাই চা তৈরি করে। আমি মনে করি এই ক্যাফেটি বেশ অনন্য এবং অবশ্যই খুব প্রশস্ত। আমি শুরুতেই বলেছি, এই ক্যাফেটি শহর থেকে অনেক দূরে এবং এই ক্যাফেটি খুঁজতে আপনাকে একটি গলিতে প্রবেশ করতে হবে।

Picsart_22-01-18_17-31-41-549.jpg
আমার তোলা ছবি

কয়েক মিনিট অপেক্ষা করার পর অবশেষে টেবিলে এল ঠান্ডা চা আর কমলার রস। এখন, আমাকে এবং ইমাকে খাবারের জন্য অপেক্ষা করতে হবে। আমি আমার অনুগত অনুগামীদের মৌচাকে বলতে চাই, আগামী কয়েকদিন আমি খাবারের রেসিপি সম্পর্কে পোস্ট করব না, তাই অনুগ্রহ করে বুঝে নিন

Picsart_22-01-18_19-37-03-483.jpg
আমার তোলা ছবি

কমলার রস উপভোগ করার সময় অপেক্ষা করার পরে, আমার মাংসবলগুলি অবশেষে টেবিলে পৌঁছেছে। আপনি উপরের ছবিটি দেখতে পারেন, মুরগির বেশ কয়েকটি টুকরো রয়েছে, সেলারি পাতাগুলি ছোট ছোট টুকরো করে কাটা হয়েছে, পেঁয়াজ ভাজা এবং অবশেষে কয়েকটি ছোট মাংসবল। এই মাংসবলের স্বাদ গড় এবং বিশেষ কিছু নয়, সত্যি বলতে আমি 6/10 রেটিং দেব।

Picsart_22-01-18_19-37-51-492.jpg
আমার তোলা ছবি

এখন আমি ইমার সীফুড ফ্রাইড রাইস ট্রাই করব। ফ্রাইড রাইসের স্বাদ নেওয়ার সময়, আমি চিংড়ির কয়েকটি ছোট টুকরো এবং মুরগির টুকরা খেয়েছিলাম। এই ভাজা ভাত সত্যিই খুব ভাল এবং আমি এই ভাজা চালের জন্য 8/10 রেটিং দেব। ইতিমধ্যে 10 টা বেজে গেছে এবং আমাকে বিশ্রাম নিতে বাড়ি ফিরে যেতে হবে। মোট সবকিছু আমি অর্ডার করেছি প্রায় $4 এবং আমি পূর্ণ ছিলাম। আমার পোস্ট পড়া এবং থামার জন্য ধন্যবাদ. আপনার পরামর্শ এবং সমর্থন দিন. পরবর্তী পোস্টে দেখা হবে.

আমি আমার ফোন ব্যবহার করে এই ছবিটি তুলেছি:

vivo X50 Pro+

স্ক্রিন: 6.56 ইঞ্চি AMOLED
চিপসেট: স্ন্যাপড্রাগন 865
GPU: Adreno 650
RAM: 8GB, 12GB
অভ্যন্তরীণ মেমরি: 128GB, 256GB
বাহ্যিক স্মৃতি:-
রিয়ার ক্যামেরা: 50 MP + 13 MP + 32 MP + 13 MP
সামনের ক্যামেরা: 32 এমপি
ব্যাটারি: Li-Po 4350 mAh

এবং আমি এই সময়ে আমার গল্পটি শেষ করেছি, আমি আশা করি আপনি আমার লেখাটি উপভোগ করবেন এবং আমি আশা করি আমি এই প্রিয় প্ল্যাটফর্মে বাড়তে এবং অবদান রাখতে পারব, সত্যি বলতে আমি এখানে খুব খুশি আমি কোথায় আছি তা না দেখেই আমি অভিযোগ বা আনন্দ ভাগ করতে পারি। আর কোন জাতি থেকে, আপনাদের জেনে ভালো লাগলো এবং @কিউরেটর এবং @এডমিনকেও ধন্যবাদ যারা আমার জন্য ইতিবাচক ভোট দিয়েছেন, এইটুকুই এবং আবার দেখা হবে বিদায়!

PicsArt_06-01-01.26.10.jpg

13-20-21-Untitled design .gif

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

Sort:  
 3 years ago 
আপনাকে ধন্যবাদ নতুন ক্যাফেতে খাওয়ার অনুভূতি শেয়ার করার জন্য। আপনাকে অসংখ্য ধন্যবাদ। 🎉🎉🎉🎉🎉🎉
 3 years ago 

এবং আমার ব্লগ দেখার জন্য আপনাকে ধন্যবাদ, আমি আপনার সাফল্য কামনা করি

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68348.76
ETH 2644.95
USDT 1.00
SBD 2.69