শুভ জন্মদিন আমার ভাগ্নে || @shy-fox-এর 10%

in আমার বাংলা ব্লগ3 years ago

PicsArt_12-18-10.01.41.jpg
আমার তোলা ছবি

হাই স্টিমিট বন্ধুরা এবং সমগ্র #amarbanglablog সম্প্রদায় এখানে আবার @umiriska এর সাথে, আপনাদের সকলকে উইকএন্ডের শুভেচ্ছা, আজ আমি খুব খুশি, কারণ আমার এক ভাগ্নের জন্মদিন, তাস্যা আজ 3 বছর বয়সে পরিণত হয়েছে। আমার বোন এবং আমি তাস্যার জন্মদিন উদযাপন করতে অনেক সাহায্য করেছি, এমন সাজসজ্জার সাথে যা খুব অভিনব ছিল না, যার ফলে তাস্যাকে তার 3য় জন্মদিনে খুব খুশি করেছিলাম।

PicsArt_12-18-10.03.19.jpg
আমার তোলা ছবি

তার পাশে তার বড় বোন আলিতা, আলিতা সবসময় তার পাশে থাকে, মাঝে মাঝে তস্য প্রায়ই এসে আমাকে জড়িয়ে ধরে, তাস্যা তার বাবা ছাড়া একটি শক্তিশালী ছোট বাচ্চা। কখনও কখনও আমি দুঃখিত যখন সে আমাকে আলিঙ্গন করে, তাস্যা সত্যিই একজন পিতার ভালবাসাকে মিস করে, কখনও কখনও সে যাকে পরিপক্ক এবং দয়ালু বলে মনে করে তার খুব কাছের হয়, আপনি যেই হোন না কেন আপনি এখনও কৃতজ্ঞ এখন পর্যন্ত আপনার বাবা এবং মা আছে।

PicsArt_12-18-10.04.25.jpg
আমার তোলা ছবি

উপরের ছবিটি তাস্যার জন্মদিনের কেক, তাস্যা জন্মদিনের কেক নিয়ে এতটাই খুশি যে সে এটি চেষ্টা করার জন্য অপেক্ষা করতে পারে না, যখন হলুদ ভাত, বিভিন্ন শাকসবজি এবং মুরগির মাংস ইতিমধ্যেই টেবিলে রয়েছে৷

PicsArt_12-18-10.06.05.jpg
আমার তোলা ছবি

উপরের ছবিটি হল যখন তাস্যা এবং আমি একসাথে থাকি, যতবারই আমি তাকে দেখি, ততবার তাস্যা আমার কাছে দৌড়ে আসে, আমাকে জড়িয়ে ধরে আমার কোলে বসতে বলে, তাস্যা সত্যিই তার দাদির ডোনাটস উপভোগ করে। যখন কেক কাটা শেষ হল, তাস্যা এবং আমি তাদের কেক কাটলাম, তাস্যাকে দেখা গেল আমাকে চুম্বন করছে এবং আলিতা একটি কেকের প্লেট ধরে আছে, আলিতার পাশে ছিলেন আলিতার দাদী এবং তাস্যা, মনে হচ্ছে তাস্যা খুব খুশি এবং কেকের প্রেমে পড়েছিল .

PicsArt_12-18-10.07.35.jpg
আমার তোলা ছবি

তাস্যার জন্মদিনটি খুব সাধারণ এবং বিলাসবহুল ছিল না, তিনি কেবল তার নানীর বাড়ির আশেপাশে ছোট বাচ্চাদের নিয়ে গিয়েছিলেন, কয়েক ডজন ছোট বাচ্চা ছিল এবং তাদের বাবা-মা তার জন্মদিনে এসেছিলেন, সহজ তবে স্মরণীয়।

PicsArt_12-18-10.08.56.jpg
আমার তোলা ছবি

তাস্যা বাড়ির আশেপাশের আত্মীয়স্বজন, দাদী এবং এমনকি বাচ্চাদের কাছ থেকে অনেক উপহার পেয়েছি, আমার বোন এবং আমি 2টি নাইটগাউন আকারে উপহার দিয়েছি, যাতে তাস্যা তাৎক্ষণিক ঘুমের সময় সেগুলি পরতে পারে, আপনারা যারা পড়েছেন তাদের জন্য ধন্যবাদ এবং আজকের পোস্ট দ্বারা থেমে, আপনার পরামর্শ এবং সমর্থন দিন, পরবর্তী পোস্টে দেখা হবে.

আমি আমার ফোন ব্যবহার করে এই ছবিটি তুলেছি:

vivo X50 Pro+

স্ক্রিন: 6.56 ইঞ্চি AMOLED
চিপসেট: স্ন্যাপড্রাগন 865
GPU: Adreno 650
RAM: 8GB, 12GB
অভ্যন্তরীণ মেমরি: 128GB, 256GB
বাহ্যিক স্মৃতি:-
রিয়ার ক্যামেরা: 50 MP + 13 MP + 32 MP + 13 MP
সামনের ক্যামেরা: 32 এমপি
ব্যাটারি: Li-Po 4350 mAh

এবং আমি এই সময়ে আমার গল্পটি শেষ করেছি, আমি আশা করি আপনি আমার লেখাটি উপভোগ করবেন এবং আমি আশা করি আমি এই প্রিয় প্ল্যাটফর্মে বাড়তে এবং অবদান রাখতে পারব, সত্যি বলতে আমি এখানে খুব খুশি আমি কোথায় আছি তা না দেখেই আমি অভিযোগ বা আনন্দ ভাগ করতে পারি। আর কোন জাতি থেকে, আপনাদের জেনে ভালো লাগলো এবং @কিউরেটর এবং @এডমিনকেও ধন্যবাদ যারা আমার জন্য ইতিবাচক ভোট দিয়েছেন, এইটুকুই এবং আবার দেখা হবে বিদায়!

PicsArt_06-01-01.28.10.jpg

26uUsAjKTsXCBRzTxRJWxpz7qLMdK4Nq6Ha3QAmrmWNLCRifQ4YFcqeFibrxyqdwSyoGcWDep5ParoZaShiLjyrmRy7aeQ1wThim7qTBJ8iLSMHP6KEvLLds2S7iSJ4bTCqNGkn3TWwadp9VqRkU4Foo1oPhnPCmYBXRDY.png

#amarbanglablog #steemexclusive #shy-fox10pc #bangladesh #shy-fox #food #club5050 #krsucces

Sort:  
 3 years ago 

তাস্যা জন্ম দিনের শুভেচ্ছা রইলো। এবং আপনার বাগানে জন্মদিনে অসাধারণ অনুষ্ঠানের আয়োজন করছেন। খুবই আনন্দ উপভোগ করেছেন। এবং আমাদের সাথে ভাগাভাগি করে নিয়েছেন। আপনার জন্য শুভেচ্ছা রইল আপু।

 3 years ago 

আপনার মনোযোগের জন্য আপনাকে ধন্যবাদ

 3 years ago 

তাসিয়া বাবু কে আমার পক্ষ থেকে তার জন্মদিনের অনেক অনেক শুভকামনা এবং ভালোবাসা রইলো ।সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি যেন আগামী দিনগুলো সুস্থ এবং সবল দেহে পৃথিবীর বুকে থাকতে পারে ।সৃষ্টিকর্তা যেন তাকে সমস্ত বিপদ আপদ থেকে রক্ষা করে।

 3 years ago 

আপনার প্রার্থনার জন্য আপনাকে অনেক ধন্যবাদ, আমিও আপনার জন্য মঙ্গল কামনা করি

 3 years ago 

🌹🌹🌹

 3 years ago 

আপনার ভাগিনার জন্মদিনে আমার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। তার আগামী দিনের শুভ দিন গুলো ভালোভাবে কাটুক সেটাই কামনা করি ।এত সুন্দর ভাবে মুহূর্ত টা শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনার প্রার্থনার জন্য আপনাকে ধন্যবাদ, আমি আপনার জন্য ভাল আশা করি

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 60661.72
ETH 2395.32
USDT 1.00
SBD 2.56