স্প্রিং রোলস কলা চকলেট কিভাবে || @shy-fox-এর10%

in আমার বাংলা ব্লগ3 years ago

PicsArt_12-29-12.34.38.jpg
আমার দ্বারা ফোটো

হ্যায় steemit এবং পুরো কমিউনিটি #amarbanglablog সব সারা বিশ্ব থেকে. অনুসরণ করুন অনুসরণ করা কর্মসমূহ: অনুসরণ না করা অবরুদ্ধ অবরোধ মুক্ত মুলতুবি বাতিল পড়া এবং রাস্তায় সম্পর্কে আগে আমার পোস্ট দ্বারা বাঁধন জন্য আপনাকে ধন্যবাদ. আপনি এই রেসিপি চেষ্টা করেছেন? সহজ এবং রেসিপি করতে অনেক সময় প্রয়োজন হয় না, আমি আপনাকে বেশী প্রয়োজন যে খাবার রেসিপি দিতে 30 মিনিট. আজ, আমি আপনার জন্য রেসিপি অন্য জলখাবার আছে এবং এই রেসিপি একটু বেশি জটিল, আপনি আমি দিতে যে ধাপে রেসিপি ধাপে অনুসরণ করে কিন্তু যদি খুব সহজ. এ পর্যন্ত, আপনি পরের জলখাবার জন্য কোন পরামর্শ আছে? এই পোস্টের নীচে আপনার পরামর্শ দিন. এবার, বসন্ত কলা চকলেট রোলস করতে শুরু করা যাক.

PicsArt_12-29-12.36.06.jpg
আমার দ্বারা ফোটো

প্রথম আপনি একের পর এক প্রস্রাব করেছি যা স্প্রিং রোল চামড়া প্রস্তুত, এবং তারপর খুব বড় নয় যে একটি আকার সঙ্গে বাদামী কাটা, তারপর গমের আটা থেকে একটি ভিজা মালকড়ি তৈরি এবং আপনি মধ্যে সুরক্ষিত করেছি যে কলা শেষ হয় 4 অংশ . এছাড়াও এটি আরো আকর্ষণীয় এবং ভাল করতে কিছু সংঘর্ষ প্রস্তুত. আপনি বা পিষ্টক দোকান এ ফোলা বা ডেলা বাধঁা চামড়া কিনতে পারেন, আমি ভাল মানের চকলেট বার ব্যবহার করছি. এখন আমি পরের প্রক্রিয়া এগিয়ে যান.

PicsArt_12-29-12.36.48.jpg
আমার দ্বারা ফোটো

স্প্রিং রোল ত্বকের একটি চাদর, একটি বড় প্লেটের উপর করা তৈরী, স্প্রিং রোল ত্বকের মাঝখানে চকলেট করা এবং চকলেট উপরে একটি কলা করা. নিশ্চিত করুন লুমপিয়া পরিষ্কার এবং ময়লা বিনামূল্যে. বসন্ত রোল ত্বকের মান এই জলখাবার চূড়ান্ত ফলাফল নির্ধারণ করা হবে, কারণ, ভাল যে একটি ব্র্যান্ডের সাথে বেলেস বসন্ত রোল ত্বক. পরবর্তী প্রক্রিয়া এগিয়ে যান.

PicsArt_12-29-12.37.15.jpg
আমার দ্বারা ফোটো

তারপর উপরের ছবি অনুযায়ী ফোলা বা ডেলা বাধিয়া চামড়া ভাঁজ, এই প্রক্রিয়া কি খুব সহজ, আপনি ত্বক বসন্ত রোলস ভাঁজ প্যাটার্ন তাই ঝরঝরে জানতে হবে. উপরের ছবির মত স্প্রিং রোল ত্বকের শেষ করা যাক, তারপর মালকড়ি স্প্রিং রোল ত্বকের শেষে ভেজা করা, ভেজা মালকড়ি ভাজা যখন শিথিল না করার জন্য স্প্রিং রোল চামড়া কাটা ব্যবহার করা হয়.

PicsArt_12-29-12.38.15.jpg
আমার দ্বারা ফোটো

ভাল, আমি করতে প্রস্তুত 14 বসন্ত কলা চকলেট ছুয়ে, সবকিছু খুব ঝরঝরে দেখায়, আপনি স্পষ্টভাবে এই মত এক করতে পারে. আপনি যতটা হিসাবে আপনি চান করতে সমাপ্ত না হওয়া পর্যন্ত আমি উপরের বলেন পদক্ষেপ অনুসরণ করুন এবং এই পদক্ষেপগুলি পুনরাবৃত্তি. এখন সব বসন্ত রোলস কলা চকলেট এর ভাজা প্রস্তুত এবং এখন আমি সব স্প্রিং রোলস কলা চকলেট ভাজা রান্নাঘর থেকে যেতে.

PicsArt_12-29-12.39.04.jpg
আমার দ্বারা ফোটো

স্বাভাবিক হিসাবে তেল গরম, তেল দিয়ে পূর্ণ করা হয়েছে যে প্যান মধ্যে একের পর এক ধীরে ধীরে প্রবেশ. চড়ুইভাতি সব স্প্রিং রোলস পর্যন্ত ঝামর, যখন ইতিমধ্যে ভবিষ্যতে ঝামর হয়, বসন্ত রোলস বাঁক যাতে এটি সমানভাবে রান্না. ফ্রাইং প্রক্রিয়া লাগে 10 মিনিট 14 বসন্ত রোলস.

PicsArt_12-29-12.39.32.jpg
আমার দ্বারা ফোটো

ওয়েল, আপনি উপরের ছবি দেখতে পারেন, স্প্রিং রোল পুড়ে না হয়, কিন্তু চকলেট ইতিমধ্যে স্প্রিং রোল চামড়া গলিত হয়েছে, কারণ, যাতে আপনি যে রঙ দিয়ে প্যানিক করার প্রয়োজন হবে না. এটি সম্পূর্ণ শুষ্ক না হওয়া পর্যন্ত বসন্ত রোল ড্রেন ভুলবেন না এবং কোন তেল বাকি আছে. অত্যন্ত সহজ তাই নয় কি? এটা এই জলখাবার করতে দীর্ঘ গ্রহণ করা হয়নি, এখন এর বসন্ত উপরে টপিং এবং আভরণ দিতে কলা চকলেট ছুয়ে.

PicsArt_12-29-12.40.24.jpg
আমার দ্বারা ফোটো

শেষ, বসন্ত আপনার পরিবার বা আপনার বন্ধুদের সাথে খেতে প্রস্তুত কলা চকলেট ছুয়ে. আমি গলানো চকলেট এবং বসন্ত রোলস এর উপরে তিরামে যোগ করুন. চকলেট এবং তিরামিসু ছাড়াও, আমি এটি আরো সুস্বাদু এবং মসলাদার করতে প্লেয়ার হিসাবে একত্র এবং বাদাম যোগ. তোমার কি মনে হয় ? বেশ মজার, তাই না? ভালো ভাগ্য আপনার যারা করতে চান জন্য ফোলা বা ডেলা বাধঁা প্যাক্ল্যা এই. পড়া এবং দ্বারা বাঁধন জন্য আপনাকে ধন্যবাদ. এই পোস্টের জন্য সমর্থন ও পরামর্শ প্রদান. পরবর্তী রেসিপি পোস্ট আপনি দেখুন.

আমি আমার ফোন ব্যবহার করে এই ছবিটি তুলেছি:

vivo X50 Pro+

স্ক্রিন: 6.56 ইঞ্চি AMOLED
চিপসেট: স্ন্যাপড্রাগন 865
GPU: Adreno 650
RAM: 8GB, 12GB
অভ্যন্তরীণ মেমরি: 128GB, 256GB
বাহ্যিক স্মৃতি:-
রিয়ার ক্যামেরা: 50 MP + 13 MP + 32 MP + 13 MP
সামনের ক্যামেরা: 32 এমপি
ব্যাটারি: Li-Po 4350 mAh

এবং আমি এই সময়ে আমার গল্পটি শেষ করেছি, আমি আশা করি আপনি আমার লেখাটি উপভোগ করবেন এবং আমি আশা করি আমি এই প্রিয় প্ল্যাটফর্মে বাড়তে এবং অবদান রাখতে পারব, সত্যি বলতে আমি এখানে খুব খুশি আমি কোথায় আছি তা না দেখেই আমি অভিযোগ বা আনন্দ ভাগ করতে পারি। আর কোন জাতি থেকে, আপনাদের জেনে ভালো লাগলো এবং @কিউরেটর এবং @এডমিনকেও ধন্যবাদ যারা আমার জন্য ইতিবাচক ভোট দিয়েছেন, এইটুকুই এবং আবার দেখা হবে বিদায়!

PicsArt_06-01-01.28.10.jpg

13-20-21-Untitled design .gif

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

#amarbanglablog #abb-school #steemexclusive #shy-fox10pc #bangladesh #shy-fox #recipe #food #club5050 #krsucces

Sort:  
 3 years ago 

রেসিপিটা অনেক ইয়াম্মি লাগছে। মিষ্টি জিনিস আমার খুব ভালো লাগে।রেসিপি এর ডেকোরেশটা অনেক সুন্দর হয়েছে,ধন্যবাদ আপু আপনাকে সুন্দর রেসিপিটি শেয়ার করার জন্য

 3 years ago 

ভাই এটা প্রশংসা করার জন্য আপনাকে ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58503.45
ETH 2594.59
USDT 1.00
SBD 2.45