রাস্তার জলখাবার উপভোগ করুন || @shy-fox-এর জন্য 10% পুরস্কার

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

PicsArt_11-30-06.20.45.jpg
আমার তোলা আলোকচিত্র

হাই স্টিমিট বন্ধুরা এবং সমগ্র #amarbanglablog সম্প্রদায়, আমার সাথে ফিরে আসুন @umiriska, চিড়িয়াখানায় ভ্রমণ সম্পর্কে আমার আগের পোস্ট পড়ার জন্য আপনাকে ধন্যবাদ, চিড়িয়াখানা ছেড়ে যাওয়ার পরে, আমি আমার শহরে ফিরে এসেছি এবং পান করার জায়গাগুলির মধ্যে একটিতে বিশ্রাম নিলাম শহরে চা এবং কফির দোকান। আমার বন্ধু সত্যিই ডিম রোল চেয়েছিল এবং এটি তার প্রিয় খাবার ছিল, তাই আমি এই চা এবং কফি শপের ঠিক পাশেই ডিম রোল অর্ডার করেছি। উপরের ছবিটি একটি ডিম রোল।

PicsArt_11-30-06.21.12.jpg
আমার তোলা আলোকচিত্র

এই চা এবং কফির দোকানটি খুব বড় এবং বেশ সাধারণ নয়, শহরের রাস্তার পাশে অবস্থিত যা বেশ কৌশলগত, আমার বন্ধুটি কফি এবং ডিমের রোল আসার অপেক্ষায় স্বাচ্ছন্দ্য বোধ করছে, এই জায়গার পরিবেশ বেশ আরামদায়ক এবং শান্ত। .

PicsArt_11-30-06.21.44.jpg
আমার তোলা আলোকচিত্র

এই জায়গাটি বেশ কয়েকটি কফি শপ দ্বারা বেষ্টিত যা বেশ জমজমাট এবং জনপ্রিয়, রাস্তার চারপাশে অনেক ছায়াযুক্ত গাছ রয়েছে যেখানে এই চা এবং কফি শপটি অবস্থিত, মাঝে মাঝে আমি প্রায়শই বন্ধুদের সাথে এখানে আসি শুধু বিশ্রাম নিতে এবং একসাথে কফি পান করতে।

PicsArt_11-30-06.22.24.jpg
আমার তোলা আলোকচিত্র

আজ বিকেলটা বেশ শান্ত এবং ব্যস্ত দেখাচ্ছে, উপরের ছবিটি দেখতে পারেন, আমাকে আমার বন্ধুর ডিম রোল কিনতে হাঁটতে হবে, এই কফি এবং চায়ের দোকান থেকে খুব বেশি দূরে নয়। এই চা এবং কফি শপটি সাজানোর জন্য বেশ কয়েকটি ফুলের সজ্জা রয়েছে, কখনও কখনও কিছু দর্শক গান গাওয়ার জন্য গিটার নিয়ে আসে।

PicsArt_11-30-06.23.27.jpg
আমার তোলা আলোকচিত্র

এই জায়গায় সাধারণভাবে দোকানের মতো বেশ কিছু খাবারের মেনুও রয়েছে, যার মধ্যে একটি হল আচে নুডলস, ডিম সাম এবং ফ্রাইড নুডলস। প্রকৃতপক্ষে, এই খাবারটি খুব জনপ্রিয় এবং প্রতিটি কফি শপে অন্তত একটি খাবারের স্টল রয়েছে।

PicsArt_11-30-06.24.41.jpg
আমার তোলা আলোকচিত্র

অনেক লোককে বিকেলের পরিবেশ উপভোগ করতে দেখেছি চা এবং কফি উপভোগ করতে, একজন বারিস্তা দর্শনার্থীদের জন্য একটি পানীয় মেনু তৈরি করেছে, মনে হচ্ছে জায়গাটি বেশ ছোট এবং খুব বড় নয়, কারণ এই চা এবং কফি শপটিতে দর্শকরা বিকালে খুব বেশি ভিড় করে না।

PicsArt_11-30-06.25.30.jpg
আমার তোলা আলোকচিত্র

কয়েক মিনিট পর আমার অর্ডার এল, ইমা বাদামী কফির অর্ডার দিল এবং আমি লেবু চা অর্ডার করলাম, উভয় মেনুর দাম ছিল প্রায় 4$ এবং আমার মতে এটি ডিম রোল উপভোগ করার সময় সুস্বাদুতার সাথে বেশ সামঞ্জস্যপূর্ণ ছিল, সেই ডিম রোলের দাম ছিল 10টি লাঠির জন্য প্রায় $1।

PicsArt_11-30-06.25.59.jpg
আমার তোলা আলোকচিত্র

এই চা এবং কফি শপের একটি চমত্কার সুন্দর পিঠ রয়েছে, এটি তাপ থেকে দূরে রাখার জন্য একটি ছাদ দিয়ে আচ্ছাদিত। আমি পানীয় এবং খাবার উপভোগ করার পর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বন্ধুর সাথে বাসায় চলে যাই। আপনারা যারা আমার আজকের পোস্ট পড়েছেন এবং থেমে গেছেন তাদের জন্য ধন্যবাদ, পরামর্শ এবং সমর্থন দিয়েছেন, আমার পরবর্তী দৈনিক পোস্টে দেখা হবে।

আমি আমার ফোন ব্যবহার করে এই ছবিটি তুলেছি:

vivo X50 Pro+

স্ক্রিন: 6.56 ইঞ্চি AMOLED
চিপসেট: স্ন্যাপড্রাগন 865
GPU: Adreno 650
RAM: 8GB, 12GB
অভ্যন্তরীণ মেমরি: 128GB, 256GB
বাহ্যিক স্মৃতি:-
রিয়ার ক্যামেরা: 50 MP + 13 MP + 32 MP + 13 MP
সামনের ক্যামেরা: 32 এমপি
ব্যাটারি: Li-Po 4350 mAh

এবং আমি এই সময়ে আমার গল্পটি শেষ করেছি, আমি আশা করি আপনি আমার লেখাটি উপভোগ করবেন এবং আমি আশা করি আমি এই প্রিয় প্ল্যাটফর্মে বাড়তে এবং অবদান রাখতে পারব, সত্যি বলতে আমি এখানে খুব খুশি আমি কোথায় আছি তা না দেখেই আমি অভিযোগ বা আনন্দ ভাগ করতে পারি। আর কোন জাতি থেকে, আপনাদের জেনে ভালো লাগলো এবং @কিউরেটর এবং @এডমিনকেও ধন্যবাদ যারা আমার জন্য ইতিবাচক ভোট দিয়েছেন, এইটুকুই এবং আবার দেখা হবে বিদায়!

PicsArt_06-01-01.26.10.jpg

26uUsAjKTsXCBRzTxRJWxpz7qLMdK4Nq6Ha3QAmrmWNLCRifQ4YFcqeFibrxyqdwSyoGcWDep5ParoZaShiLjyrmRy7aeQ1wThim7qTBJ8iLSMHP6KEvLLds2S7iSJ4bTCqNGkn3TWwadp9VqRkU4Foo1oPhnPCmYBXRDY.png

#amarbanglablog #steemexclusive #shy-fox10pc #bangladesh #shy-fox #club5050 #krsucces

Sort:  
 3 years ago 

নুডুলস ডিম এবং বাইরের খাবার গুলো সত্তি খেতে অনেক চমৎকার এবং টেস্টি হয়। তবে এ সকল খাবারগুলো খাবার সময় আমাদের অবশ্যই সচেতনতা অবলম্বন করতে হবে এবং দেখেশুনে খাবারগুলো গ্রহণ করতে হবে

কেননা এখান থেকে ক্ষতির সম্ভাবনা বেশি দেখা যায়। চমৎকার ভাবে উপস্থাপন করেছেন আপনার সম্পূর্ণ খাবারের দৃশ্যপটগুলো।

 3 years ago 

আপনি যেমন বলেছেন এটা সত্য, ভাই এটা পড়ার জন্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57400.65
ETH 3108.60
USDT 1.00
SBD 2.42