কিভাবে চিকেন এবং গাজর স্টাফিং বল তৈরি করবেন || @shy-fox-এর10%

in আমার বাংলা ব্লগ2 years ago

Picsart_22-06-13_23-24-28-730.jpg
আমার তোলা আলোকচিত্র

হাই বন্ধুরা এবং আপনি যেখানেই থাকুন না কেন সারা বিশ্বের সমস্ত #amarbanglablog সম্প্রদায়। আবার আমার সাথে খাবার এবং জলখাবার রেসিপি ব্লগে ফিরে আসুন যা আপনার জন্য অনেক অর্থ এবং সময় ব্যয় না করে বাড়িতে নিজেকে তৈরি করা খুব সহজ। আপনি যারা আপনার পরিবারের সাথে কাজ করছেন বা ছুটি কাটাচ্ছেন তাদের সবাইকে শুভ মঙ্গলবার, আমি আশা করি আপনি ভাল আছেন এবং কোন সমস্যা নেই। আপনারা যারা খুব সহজে ক্রিস্পি ক্রেপ বানানোর রেসিপি সম্পর্কে আমার আগের পোস্ট পড়েছেন এবং বন্ধ করেছেন তাদের জন্য ধন্যবাদ। আপনি crepes সম্পর্কে কি মনে করেন? আপনি এই রেসিপি চান? পোস্টের নিচে আপনার মতামত দিন। ঠিক আছে, আজ আমি এমন স্ন্যাকস শেয়ার করব যেগুলো আপনার জন্য খুবই আকর্ষণীয় এবং খুব সহজে তৈরি করা যায়। এই জলখাবারটি চিকেন এবং গাজরে ভরা যা খুবই সুস্বাদু। আপনি কি কখনো এটা তৈরি করেছেন? এই জলখাবার চেষ্টা করার জন্য যথেষ্ট আকর্ষণীয়? এটি শেষ না হওয়া পর্যন্ত নীচের রেসিপিটি একবার দেখুন এবং আমি আশা করি আপনি এটি পছন্দ করবেন। শুভকামনা এবং আপনার পরিবার এবং বন্ধুদের জন্য সেরা স্ন্যাকস দিন।

Picsart_22-06-13_23-24-56-982.jpg
আমার তোলা আলোকচিত্র

এখন, এই মুরগি এবং গাজরের স্টাফড বল তৈরি করতে, আপনাকে যে উপাদানগুলি এবং সিজনিংগুলি প্রস্তুত করতে হবে তা হল, প্রথমে আপনি যতগুলি স্ন্যাকস তৈরি করতে চান সে অনুযায়ী মুরগি প্রস্তুত করুন, তারপরে গাজর, ডিম, রুটি ময়দা, কর্নস্টার্চ, চিনি প্রস্তুত করুন। . , লবণ, স্বাদ, মরিচ, রসুন এবং scallions. আমি উল্লেখ করা সমস্ত উপাদান এবং সিজনিং প্রস্তুত করার পরে, এখন প্রথম ধাপ দিয়ে শুরু করা যাক।

Picsart_22-06-13_23-25-32-310.jpg
আমার তোলা আলোকচিত্র

প্রথম ধাপ যা করতে হবে তা হল মুরগির মাংস সম্পূর্ণ পরিষ্কার না হওয়া পর্যন্ত পরিষ্কার করা, তারপর উপরের ছবির মতো মুরগিকে ছোট ছোট টুকরো করে কেটে নিন। আমি এই জলখাবার তৈরি করতে 500 গ্রাম মুরগির মাংস ব্যবহার করেছি।

Picsart_22-06-13_23-26-04-313.jpg
আমার তোলা আলোকচিত্র

দ্বিতীয় ধাপ, তারপর মুরগি পরিষ্কার করার পর এবং টুকরো টুকরো করে কেটে নেওয়ার পরে, এখন একটি ব্লেন্ডার প্রস্তুত করুন এবং সমস্ত মুরগিকে ব্লেন্ডারে রাখুন। তারপর চিকেন ব্লেন্ড করুন যতক্ষণ না মুরগি সম্পূর্ণ মসৃণ হয়।

Picsart_22-06-13_23-26-24-812.jpg
আমার তোলা আলোকচিত্র

তৃতীয় ধাপে, মুরগি মসৃণ না হওয়া পর্যন্ত মিশ্রিত হওয়ার পরে, এখন 2টি গাজর প্রস্তুত করুন এবং একটি পনির গ্রেটার ব্যবহার করে গাজরগুলিকে গ্রেট করুন, তারপর মসৃণ হওয়া পর্যন্ত 2টি বসন্ত পেঁয়াজ এবং 3টি রসুন রান্না না হওয়া পর্যন্ত ছোট টুকরো করে কেটে নিন।

Picsart_22-06-13_23-27-31-975.jpg
আমার তোলা আলোকচিত্র

চতুর্থ ধাপ, আপনি আগের ধাপটি প্রস্তুত করার পর, এখন একটি বাটিতে ম্যাশ করা মুরগি রাখুন, তারপরে সমস্ত গ্রেট করা গাজর, কাটা স্ক্যালিয়ন এবং রসুন যোগ করুন, মিশ্রণে 1টি ডিমও যোগ করুন। তারপর সবকিছু সমানভাবে মিশ্রিত না হওয়া পর্যন্ত নাড়ুন।

Picsart_22-06-13_23-27-53-529.jpg
আমার তোলা আলোকচিত্র

পঞ্চম ধাপে, ডিম এবং অন্যান্য উপাদানগুলি ময়দার সাথে ভালভাবে মিশে যাওয়া পর্যন্ত নাড়ার পরে, এখন ময়দায় 5 টেবিল চামচ কর্নস্টার্চ যোগ করুন। তারপর মিশ্রণটি আবার নাড়ুন যতক্ষণ না কর্নস্টার্চ সমানভাবে মিশে যায়।

Picsart_22-06-13_23-28-16-081.jpg
আমার তোলা আলোকচিত্র

ষষ্ঠ ধাপে, কর্নস্টার্চ ভালোভাবে মিশে যাওয়া পর্যন্ত নাড়ার পর, এবার মশলা যোগ করুন যেমন আধা চা চামচ গোলমরিচ, আধা চা চামচ স্বাদ, আধা চা চামচ লবণ এবং এক টেবিল চামচ চিনি। তারপর মিশ্রণটি আবার নাড়ুন যতক্ষণ না মশলা সমানভাবে মিশে যায়।

Picsart_22-06-13_23-28-15-945.jpg
আমার তোলা আলোকচিত্র

সপ্তম ধাপে, ময়দা ভালোভাবে মিশ্রিত না হওয়া পর্যন্ত নাড়ার পর, এখন 1 প্লেট তৈরি করুন এবং 1টি ডিম একটি ভেজা আটার মতো রাখুন এবং একটি প্লেটে ব্রেডক্রাম্ব তৈরি করুন।

Picsart_22-06-13_23-28-38-921.jpg
আমার তোলা আলোকচিত্র

অষ্টম ধাপে, আপনি ব্রেডক্রাম্ব এবং ভেজা ময়দা প্রস্তুত করার পরে, এখন একটু ময়দা নিন এবং উপরের ছবির মতো একটি গোল আকার দিন, তারপর সমানভাবে বিতরণ না হওয়া পর্যন্ত ব্রেডক্রাম্ব ব্যবহার করে ময়দা ছড়িয়ে দিন। সমস্ত ময়দা ব্রেডক্রাম্বে ঢেকে না যাওয়া পর্যন্ত এই পদক্ষেপটি পুনরাবৃত্তি করুন।

Picsart_22-06-13_23-28-57-008.jpg
আমার তোলা আলোকচিত্র

নবম ধাপ, সমস্ত ময়দা রুটি হয়ে যাওয়ার পর, এখন একটি করে ভেজা ময়দার মধ্যে ময়দা ডুবিয়ে দিন। সমস্ত ময়দা ভেজা মিশ্রণে ডুবানো না হওয়া পর্যন্ত এই পদক্ষেপটি পুনরাবৃত্তি করুন।

Picsart_22-06-13_23-30-37-820.jpg
আমার তোলা আলোকচিত্র

দশম ধাপ, আপনি ভেজা ময়দা ব্যবহার করে ময়দা তৈরি করা শেষ করার পরে, এখন আপনাকে যা করতে হবে তা হল অষ্টম ধাপটি আবার পুনরাবৃত্তি করুন, যা হল সমস্ত ময়দাকে ব্রেডক্রাম্বে পুনরায় প্রয়োগ করা। সমস্ত ময়দা ব্যবহার না হওয়া পর্যন্ত এই পদক্ষেপটি পুনরাবৃত্তি করুন।

Picsart_22-06-13_23-30-56-048.jpg
আমার তোলা আলোকচিত্র

এখন আপনি ব্রেডক্রাম্বে সমস্ত ময়দা ডুবানো শেষ করেছেন, এখন সব হয়ে গেছে, আমার কাছে বেশ কিছুটা চিকেন এবং গাজরের স্টাফড বল আছে। আপনি এ পর্যন্ত কি মনে করেন? এই পোস্টের নীচে আপনার প্রতিক্রিয়া ছেড়ে দিন. এখন এর পরবর্তী ধাপে যাওয়া যাক।

Picsart_22-06-13_23-31-13-618.jpg
আমার তোলা আলোকচিত্র

একাদশ ধাপ, এখন আপনাকে যা করতে হবে তা হল, সমস্ত ময়দা 1 জায়গায় রাখুন এবং ময়দাটিকে প্রায় 1 থেকে 2 ঘন্টা ফ্রিজে রেখে দিন।

Picsart_22-06-13_23-31-30-418.jpg
আমার তোলা আলোকচিত্র

শেষ ধাপ, আপনি প্রায় 2 ঘন্টা ফ্রিজে ময়দা ঠান্ডা করার পরে, এখন মাঝারি আঁচে আপনার পছন্দ মতো ভাজুন। ময়দা বাদামী হয়ে গেলে, আপনি চিকেন এবং গাজর ভরা বল উপভোগ করতে পারেন।

Picsart_22-06-13_23-32-15-692.jpg
আমার তোলা আলোকচিত্র

অবশেষে, চিকেন এবং গাজরের বল দিয়ে ভরা সুস্বাদু স্ন্যাকস বন্ধু বা পরিবারের সাথে উপভোগ করা যেতে পারে। আপনি যদি রেফ্রিজারেটরে ময়দা রাখতে থাকেন তবে এটি দীর্ঘ সময় স্থায়ী হবে এবং প্রায় 1 সপ্তাহের জন্য বাসি হবে না। এই স্ন্যাক খেতে চাইলে যেকোনো ময়দা ভেজে নিতে পারেন। বেশ আকর্ষণীয় তাই না? স্বাদ খুবই ভালো এবং মুরগির মাংস খুবই কোমল। সবকিছু তাই নিখুঁত দেখায়. চিকেন এবং গাজরের বল দিয়ে কীভাবে সুস্বাদু স্ন্যাকস তৈরি করা যায় সে সম্পর্কে আপনারা যারা আমার আজকের পোস্ট পড়েছেন এবং থামিয়েছেন তাদের জন্য ধন্যবাদ। সমর্থন এবং পরামর্শ দিতে ভুলবেন না যাতে আমি অন্যান্য খাবার এবং স্ন্যাকসের রেসিপি শেয়ার করতে পারি। আমার সাথে আবার দেখা হবে @umiriska. শুভকামনা!

আমি আমার ফোন ব্যবহার করে এই ছবিটি তুলেছি:

vivo X50 Pro+

স্ক্রিন: 6.56 ইঞ্চি AMOLED
চিপসেট: স্ন্যাপড্রাগন 865
GPU: Adreno 650
RAM: 8GB, 12GB
অভ্যন্তরীণ মেমরি: 128GB, 256GB
বাহ্যিক স্মৃতি:-
রিয়ার ক্যামেরা: 50 MP + 13 MP + 32 MP + 13 MP
সামনের ক্যামেরা: 32 এমপি
ব্যাটারি: Li-Po 4350 mAh

এবং আমি এই সময়ে আমার গল্পটি শেষ করেছি, আমি আশা করি আপনি আমার লেখাটি উপভোগ করবেন এবং আমি আশা করি আমি এই প্রিয় প্ল্যাটফর্মে বাড়তে এবং অবদান রাখতে পারব, সত্যি বলতে আমি এখানে খুব খুশি আমি কোথায় আছি তা না দেখেই আমি অভিযোগ বা আনন্দ ভাগ করতে পারি। আর কোন জাতি থেকে, আপনাদের জেনে ভালো লাগলো এবং @কিউরেটর এবং @এডমিনকেও ধন্যবাদ যারা আমার জন্য ইতিবাচক ভোট দিয়েছেন, এইটুকুই এবং আবার দেখা হবে বিদায়!

Picsart_22-03-24_00-04-33-521.jpg

13-20-21-Untitled design .gif

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

Sort:  
 2 years ago 

খুবই সুস্বাদু পুষ্টিকর এবং লোভনীয় একটি রেসিপি প্রস্তুত করেছেন রেসিপিটি দেখেই বোঝা যাচ্ছে খেতে খুব সুস্বাদু হয়েছিল ধন্যবাদ আপনাকে সুন্দর রেসিপি আমাদের মাঝে তুলে ধরার জন্য

 2 years ago 

সমস্ত প্রশংসার জন্য আপনাকে ধন্যবাদ, আমি আশা করি আপনি এই রেসিপিটি তৈরি করতে পারবেন এবং আপনি যখন এটি খাবেন তখন এটি সুস্বাদু হবে

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে চিকেন এবং গাজরের স্টাফিং বল তৈরি করে শেয়ার করেছেন। রেসিপিটি আমার কাছে একদম নতুন এবং ইউনিক লেগেছে শেয়ার করার জন্য ধন্যবাদ

 2 years ago 

সমস্ত প্রশংসার জন্য আপনাকে ধন্যবাদ, আমি আশা করি আপনি এই রেসিপিটি তৈরি করতে পারবেন এবং আপনি যখন এটি খাবেন তখন এটি সুস্বাদু হবে

 2 years ago 

অনেক সুন্দর করে গাজর স্টাফিং বল তৈরি করেছেন। আসলেই আপনি এমন ভাবে তৈরি করেছেন আমরা সবাই চেষ্টা করলে পারব। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে এত সুন্দর পোস্ট করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সমস্ত প্রশংসার জন্য আপনাকে ধন্যবাদ, আমি আশা করি আপনি এই রেসিপিটি তৈরি করতে পারবেন এবং আপনি যখন এটি খাবেন তখন এটি সুস্বাদু হবে

 2 years ago 

গাজর স্টাফিং বল দেখে খেতে ইচ্ছে করছে,কালার এবং পরিবেশন সব মিলিয়ে অসাধারন আপু।প্রতিটি ধাপ খুব সুন্দর করে দেখিয়েছেন। ভালো লাগলো।ধন্যবাদ

 2 years ago 

সমস্ত প্রশংসার জন্য আপনাকে ধন্যবাদ, আমি আশা করি আপনি এই রেসিপিটি তৈরি করতে পারবেন এবং আপনি যখন এটি খাবেন তখন এটি সুস্বাদু হবে

 2 years ago 

কিভাবে চিকেন এবং গাজর স্টাফিং বল তৈরি অনেক সুন্দর হয়েছে এই ধরনের খাবার আগে কখনো দেখিনি দেখে খুবই ভালো লাগলো দারুন ছিল আপনার রেসিপি তৈরি আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সমস্ত প্রশংসার জন্য আপনাকে ধন্যবাদ, আমি আশা করি আপনি এই রেসিপিটি তৈরি করতে পারবেন এবং আপনি যখন এটি খাবেন তখন এটি সুস্বাদু হবে

 2 years ago 

বাহা রেসিপিতে দেখেই খেতে ইচ্ছা করতেছে। গাজর এবং চিকেন দিয়ে কখনো এই রকম রেসিপি তৈরি করা হয়নি। আপনার ইউনিক রেসিপি গুলো দেখলে বেশ ভালো লাগে। এজন্য ভাবতেছি আপনার এই রেসিপিটি ট্রাই করে দেখব। অনেক সুন্দর তৈরি করেছেন। আমাদের মাঝে এত সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

সমস্ত প্রশংসার জন্য আপনাকে ধন্যবাদ, আমি আশা করি আপনি এই রেসিপিটি তৈরি করতে পারবেন এবং আপনি যখন এটি খাবেন তখন এটি সুস্বাদু হবে

 2 years ago 

চিকেন দিয়ে যেকোনো রেসিপি খেতে বেশ ভাল লাগে। কেননা চিকেন আমার খুব পছন্দের। আজকে আপনি চিকেন গাজর স্টাফিং বল তৈরি করেছেন অনেক সুস্বাদু হবে বোঝাই যাচ্ছে।

 2 years ago 

সমস্ত প্রশংসার জন্য আপনাকে ধন্যবাদ, আমি আশা করি আপনি এই রেসিপিটি তৈরি করতে পারবেন এবং আপনি যখন এটি খাবেন তখন এটি সুস্বাদু হবে

 2 years ago 

চিকেন এবং গাজর স্টাফিং বল তৈরি খুবই সুন্দর হয়েছে। এ ধরনের খাবার আমি আগে কখনো খাইনি আমার কাছে একদমি নতুন। শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সমস্ত প্রশংসার জন্য আপনাকে ধন্যবাদ, আমি আশা করি আপনি এই রেসিপিটি তৈরি করতে পারবেন এবং আপনি যখন এটি খাবেন তখন এটি সুস্বাদু হবে

 2 years ago 

আপনার রেসিপিগুলো প্রতিনিয়ত দেখতে পাই এবং গতানুগতিক ধারার বাইরের কিছু রেসিপি শেয়ার করে থাকেন, এটি অনেক ইউনিক হয়ে থাকে। ধন্যবাদ আপনাকে ইউনিক একটি রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার পোষ্টের মাধ্যমে আমরা প্রতিনিয়ত বিভিন্ন ধরনের বিদেশি রেসিপি শিখতে পারি। আজকে আপনি আমাদেরকে শেখালেন চিকেন এবং গাজর স্টাফিং বল তৈরি করার পদ্ধতি। আপনার তৈরি করা এই রেসিপিটি দেখে মনে হচ্ছে এটা খেতে খুবই সুস্বাদু হয়েছিল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60202.34
ETH 2423.33
USDT 1.00
SBD 2.43