প্রেমের সমুদ্র

XRecorder_Edited_30052024_203328.jpg

প্রেমের সমুদ্র

আমি একটা ছোট গ্রামের ছেলে। গ্রামের পাড়ে একটি বাসা, তার সামনে একটি আরামদায়ক ছোট পুকুর। আমি সব সময় সেখানে খেলা করতাম, পানির মধ্যে হাঁটতাম এবং পানির মাঝের রহস্যময় জীবন অনুভব করতাম। একদিন, আমি পুকুরের কিনারায় কিছু পুকুর ফুল তুলে নেওয়ার জন্য গিয়েছিলাম। সেখানে দেখি, একটি অসাধারণ মেয়ে পুকুরের পানিতে নাচছিল।

তার নাচ দেখে আমি স্বয়ংক্রিয়ভাবেই স্বাধীন হয়ে গেলাম এবং তার নাচের সাথে একটি আত্মীয়তা অনুভব করতে লাগলাম। আমরা আপ্ত হয়ে গেলাম। তার নাম মিলি। আমরা সময় কাটানোর জন্য আমার পুকুরে অধিকাংশ সময় যাই। আমরা মিলির সাথে পুকুরের মাঝে বসে আছি, হাসপাতালের পাশে অনুভব করছি। আমাদের প্রেম হয়ে উঠল কিন্তু তা গ্রামের অনেক লোকের চোখের সামনে এলো না। এটা আমাদের মধ্যে একটি গোপন প্রেম ছিল।

একদিন, মিলির বাড়ির কাছে একটি মেলা হয়েছিল। আমরা একসাথে মেলায় যাই। মিলি খুব খুশি ছিল। তার পরিবার একটি দোকানে অধিকাংশ সময় কাটিয়ে। মেলায় তার পরিবার সবাই এসেছিলেন তার দোকানের ব্যবসায়ী হিসেবে মেলাতে।

মিলির পরিবারের সবাই আমাকে ভালোবাসতে লাগল। তার মা, বাবা, বোন, চাচী সবাই আমাকে স্বীকার করতে লাগল। কিন্তু মিলি এখনো আমার প্রেম নিয়ে সন্দেহ করত।

মেলার শেষে, আমি মিলির কাছে একটি কাগজ দিয়ে গিয়ে বললাম, "আমি তোমাকে প্রেম করি।"

মিলি একটু হতাশ হয়ে গেল। তার সাথে আমার সাথে প্রেম করার প্রমাণ এখনো তার সন্দেহের মুখে ছিল। আম

Sort:  
 15 days ago 

আপনি কমিউনিটি রুলস ভঙ্গ করেছেন। আপনি নিজের ফটো অথবা কঁপিরাইট ফ্রী ফটো ছাড়া আপনার পোষ্টের মধ্যে ব্যবহার করতে পারবেন না।

কমিউনিটির নিয়মাবলী :
https://steemit.com/hive-129948/@rme/last-updated-rules-of-amar-bangla-blog-community-16-aug-22

যে কোন বিষয়ে জানার প্রয়োজন হলে আমাদের সাথে Discord এ যোগাযোগ করুন।

Discord server link: https://discord.gg/ettSreN493

Source : internet

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.028
BTC 63916.19
ETH 3461.93
USDT 1.00
SBD 2.50