আমার স্বরচিত কবিতা " গোধূলির আলাপন" ১০% লাজুক খ্যাকের জন্য) by @tuhin002steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আজ- ০৫ ঠা, কার্তিক , | ১৪২৯ , বঙ্গাব্দ | হেমন্তকাল ||


IMG20220517180227.jpg

আমি @tuhin002, আমার বাংলা ব্লগএর একজন সদস্য।আমার প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ, আমিও ভালো আছি ৷ প্রথমে সবার সুস্থতা কামনা করছি। আজকে বিকেল বেলায় মাঠে বসে এই গোধূলি লগ্নে একটি কবিতা লিখেছ। অবশ্য কবিতাটির নামটা দিয়েছি "গোধূলির আলাপন" আমি আপনাদের সাথে কবিতা শেয়ার করবো আশা করি কবিতাটি আপনাদের কাছে অনেক ভালো লাগবে।

গোধুলির আলাপন

গোধূলি বেলার,
স্নিগ্ধ হাওয়ার,
হেলে পড়া সূর্যের মতো
মুখ খানি দিগন্তের আড়ালে ঢেকে
অবিরাম চেয়ে থাকব তোমার
ঐ মায়াবী চোখের দিকে।

গোধূলি বেলায়
আকাশের নীলিমায়
তোমায় নিয়ে হারিয়ে যাব দূরে কোথাও
যেখানে গোধূলি লগ্নে
রঙিন স্বপ্ন দেখে মন
বিষাদী বাতাসে কেটে যাবে
বেলা শেষের জীবন।

গোধূলি লগ্নের স্নিগ্ধ আলো
ছুঁয়ে দিবে চিবুক তোমার
নীরব হবে তুমি
রক্তিম মুখ খানি তোমার
ঢেকে নিবে আঁচলে।

এই গোধূলির লগ্নে হাতে হাত রেখে
চোখে রেখে চোখ
বলতে ইচ্ছে হবে-
তোমায় ভালোবাসি প্রিয়।

পোস্ট বিবরণ

শ্রেণীকবিতা
ডিভাইসpoco M2
লেখক@tuhin002
লোকেশনমেহেরপুর

সমাপ্ত

আমি আজ শেয়ার করলাম "গৌধূলির আলাপন"আরোও একটি নতুন কবিতা আপনাদের মাঝে শেয়ার করলাম। যদি আপনাদের কাছে ভালো লাগে জানাবেন।আপনাদের ভালো লাগলে আমার চেষ্টা সফল হবে।পুনরায় চেষ্টা করবো নতুন কোন একটি কবিতা নিয়ে আপনাদের মাঝে শেয়ার করতে।ইনশাআল্লাহ। সবাইকে অনেক অনেক ধন্যবাদ আমার পোস্ট টি দেখা ও পড়ার জন্য।

সবার জন্য সুভ কামনা রইল, আল্লাহ হাফেজ ।

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


1666192548913_1666192548801_1666192548599_1666192548416_1666192548270_1666192548091_1666192547839_1666192547665_1666192022150.jpg

আমি তুহিন ব্লগ।আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।আমার মাতৃভাষা বাংলা।আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি।এই ব্লগে কাজ করার মধ্যমে আলাদা প্রশান্তি পায়।আমি পাশাপাশি একটি ব্যবসা করি।এ ছাড়া আমার একটি বাগান আছে। এবং বাগানে অনেক ফল ও সবজির চাষ করে থাকে।আমি ছবি আঁকতে পছন্দ করি।মাছের চাষ আমার প্রধান পেশা।এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম।সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

Sort:  

Your first image is not copyright free.

If you want you can use copyright-free images in your post which is completely free. Hope you don't do this kind of work anymore. Some free image site link below:

https://pixabay.com/
https://www.pexels.com/
https://unsplash.com/

 2 years ago (edited)

আমার ভুলে হয়ে গেছে।একটা ছবি দিতে গিয়ে আরেক টা চলে গেছে।

It's okay, change this pic.

 2 years ago 

ভাই ছবিটা চেঞ্জ করে দেওয়া যাবে খুব সহজেই

 2 years ago 

খুবই সুন্দর কবিতা হয়েছে ভাই। এত সুন্দর প্রেমের ফিলিংস মনের মধ্যে জেগে উঠেছে দেখছি। হয়তো ভাবির মুখ পানে চেয়ে এত সুন্দর কবিতা মনের ভেতর সৃষ্টি হচ্ছে। ভালো লাগলো কবিতাটি পড়ে আশা করি আরো সুন্দর সুন্দর কবিতা এখন থেকে পাব।

 2 years ago 

বিয়ে করে ভালোবাসা বেশি জেগে ওঠেছে,,তাই কবিতা লিখা।

 2 years ago 

সবাই তো দেখছি কবিতা লিখে লিখে কবি হয়ে যাচ্ছে। এত সুন্দর সুন্দর কবিতা না পড়ে কি কোথাও যাওয়া যায়। গোধূলির আলাপন কবিতাটি তো আপনি বেশ দারুন ভাবে লিখেছেন। আশা করি আপনার কাছ থেকে আরো ভালো ভালো কবিতা পাব।

 2 years ago 

কবিতা লিখতে অনেক আগে থেকে কম বেশি পারি, কিন্তুু লেখা হয়না,বাংলা ব্লগ সেই সুযোগটা আমাদের করে দিয়েছে, তো সেই সুযোগ টা সৎ ব্যবহার করি। ধন্যবাদ ভাই

কবিতায় আপনি কতখানি পরিপক্ক সেটার ছোট একটা প্রমাণ পাওয়া যায় কবিতার নামকরণ দেখলেই। যেমন সুন্দর ছিল কবিতাটার নাম ঠিক তেমন চমৎকার ছিল পুরো কবিতা টা। এই প্ল্যাটফর্মে অনেকেই লিখছে এখন কবিতা। তবে অনেক দিন পর আজ মনে হলো ভালো একটা লেখা পড়লাম। এমন সুন্দর লেখা আরো আমাদের উপহার দেবেন সে কামনাই করি।

 2 years ago 

দোয়া করবেন ভাই আমি যেন ঠিক এভাবেই ভালো কিছু, আপনাদের সামনে উপহার দিতে পারি। আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আরে বাহ!!!
গোধুলি লগ্নে বিকেলে আপনি বসে থেকে কি সুন্দর কবিতা লিখেছেন ৷ আসলেই ভাই এখন হেমন্তকাল তাই গোধুলি বিকেলে অনেক সুন্দর একটি পরিবেশ সৃষ্টি করে৷
যা হোক আপনি কবিতার মাঝে প্রিয় মানুষটি কথাটা টি প্রকাশ পেয়েছে ৷ যেখানে আপনি আপনার ভালোবাসার মানুষটির সাথে বিকেল বেলা দুজনে হাত ধরে পাশে থেকে হাটতে চান ৷

এই গোধূলির লগ্নে হাতে হাত রেখে
চোখে রেখে চোখ
বলতে ইচ্ছে হবে-
তোমায় ভালোবাসি প্রিয়

 2 years ago 

জি ভাই, ভালোবাসার মানুষের হাত ধরে পথ চলার আনন্দটাই অন্যরকম। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বিকেলবেলা মাঠের মধ্যে বসে থাকা অবস্থায় খুবই চমৎকার একটি গোধূলি আলপনা কবিতা রচনা করেছেন। সত্যি বলতে কবিতা পড়তে এবং লিখতে আমার খুবই ভালো লাগে যদিও আমি আগে তেমন একটা কবিতা লিখতাম না কিন্তু এখন মাঝে মাঝে কবিতা লেখার চেষ্টা করি। চমৎকার একটি কবিতা আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন। মাঝে মাঝে আমিও যখন একা একা থাকি তখন কবিতা লেখার চেষ্টা করি খুবই ভালো লাগে।

 2 years ago 

ভাই আপনিও কবিতা লেখা শুরু করে দেন

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64333.84
ETH 2760.35
USDT 1.00
SBD 2.65