You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ " প্রতিযোগিতা - ৩৯।। " পেস্তা বাদামের খোসা দিয়ে গাছের ডালে ময়ূরের ক্রাফট"

in আমার বাংলা ব্লগlast year

বৌদি, আপনি আমাদের বৌদি বলে পক্ষপাতিত্ব কোন বিষয় নয়। এই প্রতিযোগিতা যদি আমাকে বিচারক দেয়া হতো, অবশ্যই আমি আপনাকে প্রথম করতাম। আমি সত্যি বলছি বৌদি আপনি দারুন একটা ইউনিক কিছু আমাদের মাঝে শেয়ার করেছেন। আমি প্রথম দেখে অপলক দৃষ্টিতে শুধু তাকিয়ে ছিলাম। শুধু এটাই ভাবছিলাম যে বৌদির মাথায় এত সুন্দর একটি আইডিয়াটা কেমন করে আসলো। পেস্তা বাদামের খোসা দিয়ে ময়ূরের ক্রাফট। এটি তৈরি করতে আপনি যথেষ্ট ধৈর্য ও সময় ব্যয় করেছেন। সর্বশেষে শুধু এতোটুকুই বলবো বৌদি, আপনার এই ক্রিয়েটিভিটির প্রশংসা করার মতো ভাষা আমার জানা নেই। আপনাকে অনেক ধন্যবাদ বৌদি। আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.17
JST 0.032
BTC 63686.15
ETH 2727.43
USDT 1.00
SBD 2.59