You are viewing a single comment's thread from:

RE: @nixiee প্রমোশন পোস্ট।

in আমার বাংলা ব্লগ2 years ago

@nixiee এই সম্পর্কে বিস্তারিত জেনে খুবই ভালো লাগলো ভাই। এখানে এটা বুঝতে পারলাম যে এখানে যদি আমরা ডেলিগেশন করি তাহলে এখান থেকে আমরা কিছু উপার্জন করতে পারব। এটা প্রত্যেকটা নিয়ম কারণ এবং সার্ভিসটা আমার কাছে খুবই ভালো লেগেছে। আরেকটা বিষয় বেশি ভালো লাগলো আমি যদি পোস্ট নাও করি তবুও আমার ডেলিগেশন অনুযায়ী আমাকে স্টিম পাঠাবে। এর অর্থ এখানে আমরা যথেষ্ট সুবিধা ভোগ করতে পারবো। আমাদের এই সুন্দর সুযোগ সুবিধা গুলো দেওয়ার জন্য আপনাদেরকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানাই।

Sort:  
 2 years ago 

আপনারা যাতে সব সময় লাভবান হতে পারেন দাদা সেই চেষ্টাতেই ব্যস্ত থাকেন। এই সমস্ত প্রজেক্টের সাথে দাদার জড়িত হওয়ার মূল কারণ হচ্ছে সেটাই। আপনাকে মন্তব্যের জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.029
BTC 64344.88
ETH 2629.39
USDT 1.00
SBD 2.83