You are viewing a single comment's thread from:

RE: রবিবারের আড্ডা - পর্ব ৫৭ | জীবনের গল্প - পর্ব ২

in আমার বাংলা ব্লগ6 months ago

মাঝেমধ্যে এমন একটা জায়গায় আসাটা সত্যিই অনেক আনন্দের। রবিবারের এই আড্ডায় আমি অতিথি হিসেবে আসতে পেরে নিজেকে ধন্য মনে করছি। যতক্ষণ আমি এখানে ছিলাম সত্যিই এতটাই ভাল লেগেছে যেটা বলে বোঝাতে পারবো না। কিছু কিছু সময় অতীতের কথাগুলো যদি সামনে তুলে ধরা যায় তাহলে বেশ ভালো লাগে। নিজের অনুভূতিগুলো সেখানে আমি বলতে পেরেছি সত্যি সময়টা অনেক দারুন ছিল। খুবই সুন্দর একটি মুহূর্ত কাটেছি আমি ওই সময়টা।

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

সত্যি বলতে গেলে কি ভাই, আমরাও আপনাকে পেয়ে বেশ খুশি হয়েছি এবং আপনার অতীতের বিষয় জানতে পেরে আমাদেরও বেশ ভালো লেগেছে। শুভেচ্ছা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41