You are viewing a single comment's thread from:

RE: আমার তোলা আলোকচিত্র :) ভিন্ন কিছুর খোঁজে। || My exceptional photography.

in আমার বাংলা ব্লগlast year

আমি বরাবরই জানি ভাই আপনি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসেন এবং দারুন দারুন কিছু ফটোগ্রাফি করে থাকেন। আপনার তোলা ফটোগ্রাফি গুলো আমার কাছে ভীষণ ভালো লাগে। মাঝেমধ্যে নিজের কাছে ইচ্ছে হয় এমন ফটোগ্রাফি করতে পারলে নিজেকে ধন্য মনে করতাম। তবে আপনার ফটোগ্রাফি গুলো দেখে আমি চেষ্টা করে যাচ্ছি এ ধরনের ফটোগ্রাফি গুলো করার জন্য। আপনার এই ধরনের ফটোগ্রাফি গুলো দেখে নিজে খুব অনুপ্রেরণিত হই।

Posted using SteemPro Mobile

Sort:  
 last year 

অনেক ধন্যবাদ ভাই আমার ফটোগ্রাফী দেখে আপনি অনুপ্রাণিত হোন জেনে ভীষণ খুশি হলাম।
দোয়া রইল, ইনশাআল্লাহ একটু চেষ্টা করলেই পারবেন।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 62209.21
ETH 2436.43
USDT 1.00
SBD 2.66