"আনলিমিটেড চাপাবাজ" নাটক রিভিউ / ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য । by @tuhin002steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago
আসলামু আলাইকুম,আমার স্ট্রিম বন্ধুগন।আশা করি আল্লাহুর রহমতে আপনারা সবাই অনেক ভালো আছেন।আপনাদের দোয়ায় আমিও ভালো আছি। আমি @tuhin002।আজকে আমি নাটক শেয়ার করতে যাচ্ছি।নাটকের নাম "আনলিমিটেড চাপাবাজ "নিচে স্ক্রিনশটের মাধ্যমে ধাপে ধাপে তুলে ধরা হলো .......

Screenshot_20220906-193328.png

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

নাটকটি সম্পর্কে গুরুত্বপূর্ণ কিছু তথ্য
নাটকের নামআনলিমিটেড চাপাবাজ
পরিচালকবাবু আশরাফ
অভিনয়আ,খ,ম,হাসান,ফারহানা রিক্তা, হান্নান শেলি, হান্নান আহসান, হাসান রেজা,রেজা হাসান তমা ইসলাম এবং মাসুম রেজা
দৈর্ঘ্য৩৮ মিনিট ৪৪ সেকেন্ড
ভাষাবাংলা
মুক্তির তারিখ১২ আগষ্ট ২০২১ ইং।
নাটকের সারসংক্ষেপ

Screenshot_20220906-191335.png

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

আ,খ,ম হাসান তার বৌকে নিয়ে তার নিজের শশুর বাড়িতে যাচ্ছে ভেনে চড়ে যাচ্ছে। দুজনেই কিছু কথা বার্তা বলছে।

Screenshot_20220906-191515.png

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

এদিকে জামাই বাড়িতে আসছে।শশুর শাশুড়ী কি আনন্দ। একে অপরের সঙ্গে তার জামাই কে কি খাবার খাবে সেসব নিয়ে আলোচনা করে যাচ্ছে।

Screenshot_20220906-191613.png

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

শশুর বাড়িতে যে ভেনে চড়ে আসছিল সেই ভেনওয়ালাকে ভাড়া দিচ্ছে চেকবই এর মাধ্যমে। হাসান ভেনওয়ালাকে বলছে টাকা নেই তাই টাকা দিতে পারছি না তাই চেক নে টাকা তুলে নিস।

Screenshot_20220906-191640.png

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

অবশেষে হাসান তার শাশুড়ীর বাড়িতে পৌঁছাতেই সবাই অনেক খুশি সবাই মিলে একে অপরের সঙ্গে কথা বলার জন্য ঘর থেকে এসে একে অপরের আলিঙ্গন করে।

Screenshot_20220906-192138.png

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

রাতের খাবার খাওয়ার জন্য সবাই একত্রিত হয়ে বসে আছে। তার শাশুড়ী গোসত দিতে যাচ্ছে তখন সে বলে মা শাক সবজি তরকারি দেন মাছ গোসত ডিম খেয়ে খেয়ে আর ভালো লাগে না। হাসানের বৌ বলছে যে সারাজীবন এক কেজি গোসত কেনার মুরোদ নেই। আবার ফুটানি নেই সে আবার গোসত খাবে না।

Screenshot_20220906-192506.png

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

হাসান তার শালির সঙ্গে গ্রামের দিকে হাটা হাটি করছিল সেই সময় তার শালির সামনে হাসান বলে তার অনেক টাকা সে মাসে কোটি টাকা মানুষের মাঝে বিলিয়ে দেয়।এইসব কথা শুনে রেজার চোখ তো কপালে উঠে গেছে। সে অনেক সময় ধরে সব কথা গুলো শুনে।

Screenshot_20220906-192922.png

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

রেজা সব কথা গুলো তার বস জুয়েল হাসান কে বলে সব কিছু শুনে তারা পরিকল্পনা করে হাসান কে তুলে আনবে এবং তার কাছ থেকে অনেক টাকা নিবে।তারা তাদের কথা মতো কাজ করার জন্য একে অপরে সংকল্পবদ্ধ হলো।

Screenshot_20220906-192946.png

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

ঐ দিন রাতে তারা তিন জন হাসানের মুখে গামছা বেঁধে পাশের জঙ্গলে নিয়ে যায় তার মাথায় পিস্তল ও ধরে। যাই হোক তার কাছে দেড় কোটি টাকা চাই তখন হাসান কেঁদে বলে ভাই আপনি আমাকে ছেড়ে দেন আমার কাছে কোন টাকা নেই। আমি শশুর বাড়িতে এসে তাদের কাছে মিথ্যা বলে নিজেকে বড় করতাম।তখন কি করবে ধরে আচ্ছা মতো করে মারধর করে।

Screenshot_20220906-193306.png

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

বাড়িতে সবাই অনেক টেনশনে। সকালে সবাই ঘুম থেকে ওঠে দেখে হাসান গাছের নিচে পড়ে আছে। সবাই তাড়াতাড়ি করে এসে সব ঘটনা গুলো তার শশুর শাশুড়ীর বলে তখন তারা বলে মিথ্যা কথা গুলো বলার। তখন হাসান বলে আমি আর মিথ্যা চাপাবাজী করবো না। এইসব কথা বলে সবাই তার কথা গুলো শুনেন হাসতে থাকে।
ব্যক্তিগত মতামত
আনলিমিটেড চাপাবাজ" নাটকটি ব্যক্তিগতভাবে আমার কাছে ভালো লেগেছে। নাটকটিতে কিছু শিক্ষণিয় বিষয় আছে। তার মধ্যে একটি মানুষের সাথে মিথ্যা কথা না বলা।অনেক সময় মিথ্যা বলার জন্য নিজের অনেক বড়সড় বিপদের মুখে পড়তে হয়।যার প্রমান নাটকের শেষ অংশে দেখেছি। আমার কাছে এই নাটকটি দেখতে বেশ ভালো লেগেছে। আশা করি আপনাদের এই নাটকটি দেখতে ভালো লাগবে।
ব্যক্তিগত রেটিং
নাটকটিতে আমি আমার ব্যক্তিগত রেটিং পয়েন্ট দিবো ১০ এর মধ্যে ৯.০


Source

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


IMG_20220723_115342_9~3.jpg

আমি তুহিন ব্লগ।আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।আমার মাতৃভাষা বাংলা।আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম।সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

Sort:  

বাংলাদেশের নাটক গুলো আমার বরাবরই খুব পছন্দের। বিশেষ করে আ,খ,ম,হাসান এবং মোশারফ করিম। আপনার নাটকের রিভিউটা একটু পড়লাম তবে পুরোটা না। কারণ এই নাটকটা আমি দেখব একটু পর।

 2 years ago 

খুবই ভালো লাগলো আপনার রিভিউ দেখে নাটকের মধ্যে মজার ছলে অনেক কিছু শেখার ছিল। চমৎকার গুছিয়ে উপস্থাপন করেছেন সময় পেলেই নাটকটি দেখার চেষ্টা করব।

 2 years ago 

আনলিমিটেড চাপাবাজ নাটকটি আমি দেখেছি ভাই অনেক মজার একটি নাটক ৷ আপনি অনেক সুন্দর ভাবে নাটকটি রিভিউ করেছেন ৷ অনেক ভালো লাগলো আপনার নাটক রিভিউ পোস্টটি দেখে ৷ধন্যবাদ আপনাকে সুন্দর একটি নাটক আমাদের মাঝে রিভিউ করার জন্য ৷

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40