"টার্গেট ডিসেম্বের সিজন - ২" || ৫০ স্টিম পাওয়ার আপ || ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য । by @tuhin002steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

বিসমিল্লাহ
আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন। আমি @tuhin002 বাংলাদেশ থেকে বলছি (১৮-১০-২০২২)

20221018_211135.png

আসলামু আলাইকুম। আমার স্টিম বন্ধুগন, আশা করি আপনারা ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও ভালো আছি।যায় হোক, আমি @tuhin002 আমি প্রতিবারের ন্যায় এবারও আমি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি, টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ প্রতিযোগিতায়। আমার অংশগ্রহণ ৫০ স্টিম দিয়ে।এটি আমার চতুর্থ - পাওয়ার আপ পোস্ট।স্টিমেট প্ল্যাটফর্মকে বহুদিন জার্নি করতে হলে স্টিম পাওয়ার আপ করা আমাদের খুবই জরুরী। চলুন আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিচে স্কিনশট এর মাধ্যমে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি...

পাওয়ার আপ পোস্ট করার আগে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2022-10-18-20-38-03-844_com.android.chrome.jpg

পাওয়ার আপ করার আগে আমার স্টিমেট ওয়ালেটে স্ক্রিনশট মেরেছিলাম। তখন ১৯৩.৮৮৭ স্টিম ছিলো। আমি সেখান থেকে আজকে পাওয়ার আপ পোস্ট করেছি মাত্র ৫০ স্টিম দিয়ে।এই বছরের মধ্যে টার্গেট ডিসেম্বর শেষ হওয়ার আগে ৮০০ স্টিম পাওয়ার আপ পূরণ করতে চাই। আমি চেষ্টা করছি আমার গন্তব্য স্থানে পৌঁছানোর জন্য। ইনশাআল্লাহ।

পাওয়ার আপ পোস্ট করার সময় আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

এখানে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করেছি।

Screenshot_2022-10-18-20-38-49-660_com.android.chrome.jpg

পাওয়ার আপ পোস্ট করার শেষে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2022-10-18-20-39-27-665_com.android.chrome.jpg

সকলকে ধন্যবাদ ও শুভেচ্ছা ।

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


IMG_20220723_115342_9~3.jpg

আমি তুহিন ব্লগ।আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।আমার মাতৃভাষা বাংলা।আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি।এই ব্লগে কাজ করার মধ্যমে আলাদা প্রশান্তি পায়।আমি পাশাপাশি একটি ব্যবসা করি।এ ছাড়া আমার একটি বাগান আছে। এবং বাগানে অনেক ফল ও সবজির চাষ করে থাকে।আমি ছবি আঁকতে পছন্দ করি।মাছের চাষ আমার প্রধান পেশা।এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম।সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

Sort:  
 2 years ago 

যত বেশি পাওয়ার পেতে তত বেশি ক্ষমতা অর্জন ।আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুব ভালো লাগলো। আপনি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে সফলতার দিকে এগিয়ে যাচ্ছেন।

 2 years ago 

আমি চেষ্টা করছি সফলতা ধরে রাখার জন্য

 2 years ago 

এটি আমার চতুর্থ - পাওয়ার আপ পোস্ট।স্টিমেট প্ল্যাটফর্মকে বহুদিন জার্নি করতে হলে স্টিম পাওয়ার আপ করা আমাদের খুবই জরুরী

একটা বিষয় আমার কাছে খুবই ভালো লাগলো বহুদিন এখানে টিকে থাকার জন্য আপনি প্রত্যেক সপ্তাহে পাওয়ার আপ করতে শুরু করে দিয়েছেন।

৫০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকার ভাবে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিলেন ভাইয়া। এরই মধ্য দিয়ে আপনি ৩১৬ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 years ago 

আমি বুঝতে পেরেছি যে পাওয়ার আপ করলে নিজের শক্তি বৃদ্ধি পায় তখন আমি সিদ্ধান্ত নিয়েছি যে প্রত্যেক সপ্তাহে পাওয়ার আপ করব।

 2 years ago 

আপনি একদম ঠিক কথাই বলেছেন মামা স্টিমেট প্ল্যাটফর্মে আমাদের বহুদিন জার্নি করতে হলে অবশ্যই পাওয়ার আপ করা জরুরী। এবারের পাওয়ার আপ প্রতিযোগিতার মাধ্যমে দিয়ে আপনি চতুর্থ বারের মতো পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করলেন। আমি যতটুক জানি আপনি প্রত্যেকবার পাওয়ার প্রতিযোগিতার পুরস্কার পেয়েছেন। এখন আপনার মোট স্টিম পাওয়ার ৩১৬.৫৮০ ।

 2 years ago 

তুমি ঠিকই জেনেছ ভাগ্নে আমি গত তিনবার প্রতিযোগিতায় তিনবারই পুরস্কার পেয়েছি

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। আজকে আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যার যত বেশি পাওয়ার তা ততো বেশি সক্ষমতা। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো, ধন্যবাদ।

 2 years ago 

জি ভাই যত পাওয়ার আপ করবো,,ততই নিজের ভালো।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে গেলে পাওয়ার আপ এর বিকল্প কোন কিছু নেই।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা। আপনি চার সপ্তাহ হলো পাওয়ার আপ করে যাচ্ছেন। দোয়া করি যেন প্রতিনিয়ত ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারেন এবং সামনের দিকে এগিয়ে যেতে পারেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

এতো সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ ভাই।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি সব ক্ষমতা অর্জন করবে এবং নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবে। আপনি যেন আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারেন সেই কামনা করি। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

আমার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে আমি চেষ্টা করছি ভাই।

 2 years ago 

এটি আপনার চতুর্থ পোস্ট পাওয়া আপ নিয়ে, খুবই ভালো লাগলো আপনি আপনার পজিশন ধরে রাখার জন্য এবং এই প্লাটফর্মে টিকে থাকার জন্য সামনের দিকে এগিয়ে যাচ্ছেন, আপনি এরকম একটা সিচুয়েশনে বেশ অনেকগুলো স্টিম সংগ্রহ করেছেন, যেটি আগামীতে আপনার বেশ কাজে আসবে শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। এ সপ্তাহে আপনার ৫০ স্টিম পাওয়ার আপ দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই

 2 years ago 

স্টিমিট প্ল্যাটফর্ম এ দীর্ঘদিন কাজ করার ক্ষেত্রে পাওয়ার আপ এর কোনো বিকল্প নাই। আর পাওয়ার আপ করলে নিজের লাভ। প্রথমত এতে নিজের সক্ষমতা বৃদ্ধি পায়। তার সাথে ভবিষ্যতের জন্য ও সেভিংস হয়। আমি আমার লক্ষ্যে পৌছে গেছি। আশা করি আপনিও পৌছে যাবেন শিগ্রই।

 2 years ago 

আমিও আশাবাদী। ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64349.87
ETH 2775.11
USDT 1.00
SBD 2.65