কবিতা :- প্রিয়তমার কাছে প্রেম নিবেদন।

in আমার বাংলা ব্লগlast year

আমি @tuhin002
from Bangladesh
১০ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ।

০৬ জিলহজ্ব ১৪৪৪ হিজরি। ২৪ জুন ২০২৩ খ্রিস্টাব্দ।


আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়াবারকাতুহু


বাংলা ভাষায় ব্লগিং এর একমাত্র কমিউনিটি "আমার বাংলা ব্লগ"এর সকল সদস্যগন, সবাই কেমন আছেন ? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই ভাল আছেন।আলহামদুলিল্লাহ্‌ আল্লাহ্‌র অশেষ রহমতে আমিও ভাল আছি ।

IMG_20230624_152730.png


আমি @tuhin002,আমি একজন বাংলাদেশি। " আমার বাংলা ব্লগ "এর আমি একজন নিয়মিত ইউজার। প্রতিদিনের মত আমি আজও একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আজ আপনাদের মাঝে আমার নিজের লেখা কবিতা শেয়ার করতে চলে চলেছি। প্রতি সপ্তাহে আপনাদের মাঝে একটি করে কবিতা উপস্থাপন করে যাচ্ছি। আশাকরি আমার লেখা কবিতা আপনাদের কাছে ভালো লাগেবে। আজকে আমি আপনাদের সামনে যে কবিতাটি শেয়ার করবো কবিতাটির নাম "প্রিয়তমার কাছে প্রেম নিবেদন। কবিতাটি এখন আমি আপনাদের সাথে শেয়ার করবো, আশা করি কবিতাটি আপনাদের কাছে ভালো লাগবে।


স্বরচিত কবিতা- প্রিয়তমার কাছে প্রেম নিবেদন।
লেখা - তুহিন খান

এই যে শুনছেন
হ্যাঁ আপনাকেই বলছি,
আমি না,আপনার প্রেমে কবি হয়ে গিয়েছি
সারাদিন শুধু আপনাকেই ভাবি।


আপনাকে ভেবে ভেবে
অজস্র প্রেমের কবিতা লিখে
খাতা ভরে ফেলেছি।
তবে এই খাতা মনের খাতা বুঝলেন।


আপনি কি এই বিষয়ে অবগত যে,,,,
আপনি আমার খুব কাছাকাছি থাকলে
আমার সমস্ত রিদয় শান্ত থাকে।
আর একটু চোখের আড়ালে গেলেই
হৃদয়টা শূন্য শূন্য লাগে।
আমার শান্ত রিদয় অশান্ত হয়ে যায় নিমেষেই।


এই যে শুনছেন,,
হ্যাঁ আপনাকেই বলছি
বড্ড ভালোবাসি আপনাকে বুঝলেন।



ওই যে দেখছেন আকাশ,
ওখানে রোজ আমার আর আপনার
কিছু কথা জমা রাখি।

যেদিন আপনি আসবেন আমার কাছে
সেদিন আকাশ কে বলবো,
সেই সকল কথা গুলো বৃষ্টির রূপে
আপনার কাছে ঝরিয়ে দিতে।
কারণ আপনি যে,
বৃষ্টি বড্ড ভালোবাসেন।


পোস্ট বিবরণ

শ্রেণীকবিতা
ডিভাইসpoco M2
লেখক@tuhin002
লোকেশনমেহেরপুর
আজ আবারও একটি নতুন কবিতা আপনাদের মাঝে শেয়ার করলাম" প্রিয়তমার কাছে প্রেম নিবেদন"। যদি আপনাদের কাছে ভালো লাগলে আমাকে জানাবেন। আপনাদের ভালো লাগলে আমার চেষ্টা সফল হবে। পুনরায় আমি নতুন কোন একটি কবিতা নিয়ে,আপনাদের সামনে হাজির হব, ইনশাআল্লাহ। সবাইকে অনেক ধন্যবাদ ও শুভকামনা রইল।

সমাপ্ত

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


1666192548913_1666192548801_1666192548599_1666192548416_1666192548270_1666192548091_1666192547839_1666192547665_1666192022150.jpg

আমি তুহিন, আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মধ্যমে আলাদা প্রশান্তি পায়। এছাড়াও আমার একটি বাগান আছে। বাগানে অনেক ফল ও সবজির চাষ করে থাকি। আমি ছবি আঁকতে পছন্দ করি। এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 last year 

প্রিয়তমার কাছে প্রেম নিবেদন করেছেন এই কবিতার মাধ্যমে। আর প্রিয় মানুষটাকে আপনি বলে সম্মোধন করায় আরো বেশি ভালো লাগলো। তার প্রতি আপনি সম্মান প্রদর্শন করেছেন। তার প্রিয় জিনিসগুলোকে আপনি প্রাধান্য দিয়েছেন। আপনার কাছ থেকে এমন সুন্দর কবিতা আরো আশাকরি।

Posted using SteemPro Mobile

 last year 

ভালোবাসার মানুষের যদি সব কিছুতেই প্রাধান্য দেয়া যায় তাহলে সেই ভালোবাসাটা আরো বেশি গাঢ় হয়। ভালোবাসার মানুষের খুশি রাখতে পারলেই নিজে ভালো থাকা যায়। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

আপনার লেখা প্রিয়তমার কাছে প্রেম নিবেদন কবিতাটা পড়ে খুবই ভালো লেগেছে আমার কাছে। এরকম টপিক নিয়ে লেখা কবিতা আমার খুবই পছন্দের। কবিতাটা ছন্দের সাথে ছন্দ মিলিয়ে খুব সুন্দর ভাবে তুলে ধরার চেষ্টা করেছেন আপনি। কবিতা লিখতে এবং পড়তে খুব পছন্দ করি আমি। কবিতার প্রত্যেকটা লাইন অনেক বেশি মন ছোঁয়া ছিল। এরকম টপিক নিয়ে কবিতা লিখে সবার মাঝে ভাগ করে নিলেন দেখে ভালো লাগলো।

 last year 

ভালোবাসার মানুষকে নিয়ে লিখতে কান্না ইচ্ছে হয়, আর এই ইচ্ছা থেকেই এই কবিতাটি লেখা। ধন্যবাদ ভাই আপনার সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

মামা আপনি আজকে আমাদের মাঝে দারুন একটি কবিতা লিখে শেয়ার করেছেন। আপনার লেখা কবিতাটি পড়তে আমার কাছে বেশ ভালো লেগেছে মামা। এত সুন্দর ভাবে কবিতার প্রতিটি লাইন আমাদের মাঝে লিখে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আপনি যেন প্রতি সপ্তায় আমাদের মাঝে আরো ভালো কবিতা উপহার দিতে পারেন এজন্য শুভকামনা রইল।

 last year 

ভাগ্নে প্রতি সপ্তাহে নতুন নতুন কোন কবিতা নিয়ে তোমাদের সামনে হাজির হওয়ার জন্য চেষ্টা করি। যাক আমার কবিতা তোমার ভালো লেগেছে জেনে খুব ভালো লাগলো ধন্যবাদ।

 last year 

বাহ্ একটি ভিন্নধর্মী কবিতা লিখলেন ভাইয়া আপনি।প্রিয়তমার কাছে প্রেম নিবেদন কবিতাটি এককথায় অসাধারণ হয়েছে।ধন্যবাদ আপনাকে সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

আপনাকে অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

আপনি তো দেখছি অনেক সুন্দর সুন্দর কবিতা লিখতে পারেন ভাই,ইতো পূর্বে আমাদের মাঝে এমন সুন্দর কবিতা লিখে প্রকাশ করেছিলেন যা আবৃত্তি করতে আমার অনেক ভালো লেগেছিল। আজকের কবিতার মধ্যে অনেক ভালোলাগা খুঁজে পেয়েছি আমি, প্রত্যেকটা লাইন ছিল অসাধারণ।

 last year 

কবিতা হল মনের আর্ট, মনের মধ্যে ভালোবাসা থাকলে কবিতা এমনিতেই হয়ে যায়। চমৎকার মন্তব্য করেছেন ভাই ধন্যবাদ আপনাকে।