গল্প:- ভৌতিক অমনিবাস পার্ট -১

in আমার বাংলা ব্লগlast year
আমি @tuhin002, আমি আমার বাংলা ব্লগের সকল সদস্যগনকে আমার পক্ষ থেকে জানায় সালাম," আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন ? আশা করি, মহান আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান আল্লাহুর অশেষ রহমতে ভাল আছি। আজকে আমি আলোচনা করবো একটি গল্প , আর এই গল্পের নাম ভৌতিক অমনিবাস পার্ট -১। আশা করি আপনাদের ভালো লাগবে। তাই শুরু করছি আমার আজকের ব্লগ...


spirit-1946622_1280.jpg

Source

বেশ কিছুদিন হলো বাড়ি থেকে বাহিরে বেড়ানো হয় না। কোথাও একটু বেড়াবো সেটাও হয় না। আসলে বেসরকারি চাকরিজীবীদের জীবনিই এমন এই ছুটি তো এই নেই। এই ছুটি দিয়ে বললো যাও তোমাদের ছুটি আবার এই বসের ডাক, তো অফিসে হাজির। তবুও অনেক কষ্ট করে পরিবারের চাপে ছুটি নিয়ে নিলাম। এই ছুটি নিতেও আমাকে কম প্যারা ভোগ করতে হয়নি। অনেক কষ্ট করে বসকে তোষামোত করে তবেই ছুটিটা পেয়েছি। প্রথম ধাপে সমস্যার সমাধান তো হয়ে গেল এবার দ্বিতীয় ধাপের সমস্যার সমাধানের পালা। ছুটি পাওয়ার পরে সমস্যা হল কোথায় যাওয়া যায়? সবার মতামত শেষ করার পরে ঠিক হলো হরহর গ্রামের একটি পুরাতন রাজবাড়ি আছে সেখানে যাওয়ার। হর হর গ্রামটি আমার খুব অপরিচিত ও নয়, আবার খুব পরিচিত ও নয়। এই গ্রামে আমার খালাতো ভাইয়ের বাড়ি। অনেক ছোটবেলায় মায়ের সঙ্গে একবার গিয়েছিলাম। তারপর খুব একটা তাদের ওখানে যাতায়াত হয়ে ওঠে না। তবে সে ভাইয়ের সঙ্গে যোগাযোগ টা রয়ে গেছে বলেই এই গ্রামে যাওয়াটা সম্ভব হচ্ছে। বেড়াতে যাওয়ার কথা শুনে অদ্রিজা ও মৌতৃষা দুই বোনই ভীষণ খুশি।


হর হর গ্রামে যেতে হলে ট্রেনের টিকিট কাটা লাগে। তাই আর দেরি না করে ট্রেনের টিকিটটা কাটতে গেলাম ট্রেন স্টেশনে। ট্রেন স্টেশনে গিয়ে দেখি হরহর গ্রামে টিকিট কালকের তাছাড়া আর পাওয়া যাবে না। যেহেতু সেখানে যেতেই হবে তাই আর দেরি না করে কালকের টিকিটটাই কেটে নিলাম। বাড়ি এসে গিন্নিকে বলতে এসে তো রেগে মেগে বলে উঠলো, এত জলদি কি কোন কাজ করা যায়। সেখানে যেতে হলে কত কিছু গোছানো লাগবে জামা কাপড় আছে রান্নাবান্না আছে একদিনে এসব আমি কিভাবে করব। কিন্তু মেয়েরা তো বেজায় খুশি তারা বলল মা তোমাকে কিছু ভাবায় লাগবে না আমরা দুই বোন আছি না,সব করে দেব। যাইহোক, তড়িঘড়ি করে সব কিছু রেডি করে কালকের জন্য ব্যাকপ্যাক করা হয়ে গেল। যেহেতু কাল সকালেই ট্রেন তাই দেরি না করে ঘুমিয়ে পড়লাম।


শরীরটা খুব ক্লান্ত থাকাই রাতে গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে গিয়েছিলাম। মাঝখানে ঘুমটা ভেঙে গেল! মনে হলো আমাকে যেন আমার মৃত খালু ডাকছে।প্রথমে বেশ ভয় পেলাম। তারপর এটা আমার হ্যালুয়েশন ভেবে নিয়ে ঘুমিয়ে পড়লাম। কিন্তু না ঘুমটা আগের মত গভীর হলো না আবার সে শব্দ। ভালো যেন আমায় বলছে মিনহাজ তুই যাস না ওই গ্রামে, তুই যাস না ওই বাড়িতে। বিপদে পড়বি মিনহাজ বিপদে পড়বি যাস না তুই। এই শীতের রাতেও ঘেমে একাকার হয়ে গেলাম। শায়লা, শায়লা শুনছো। হুম বলো এত রাতে ডাকছো কেন?ট্রেন তো কাল সকালে ঘুমাও তো। আরে ওঠোনা দেখো না খালু আমাকে কি যেন বলছে। তোমার মাথা ব্যাথা খারাপ হয়ে গেছে নাকি? খালু তো সেই কবে মারা গেছে। ঘুমাও তো এখনো অনেক রাত আছে। বাকি রাত্রে ভয়ে ভয়েই কাটিয়ে দিলাম।


সকাল আটটায় ট্রেন আছে। তাই সবাই তৈরি করে করে রেডি হয়ে স্টেশনের দিকে রওনা দিব। এমন সময় দরজাতে বেল বেজে উঠলো। দরজা খুলতেই সামনে যাকে দেখলাম তাকে দেখে তো আমার হাত-পা পুরো ঠান্ডা হয়ে গেল। আমার সামনে যে দাঁড়িয়ে আছেন তিনি আমার সেই মৃত খালু। খালু তুমি? তুমি তো মারা গেছো তাহলে এখানে কিভাবে? নারে মিনহাজ আমি এখনো বেঁচে। দেখ তোর সামনেই তো দাঁড়িয়ে আছি। হ্যাঁ কিন্তু! আর কোন কিন্তু নাই ভিতরে ঢুকতে বলবি না? দরজার বাইরে কি দাঁড় করিয়ে রাখবি? বৌমা কোথায়?
চলবে,,,


ভূল ত্রুটি হলে অবশ্যই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায় নিয়ে শেষ করছি। আল্লাহ হাফেজ।

আজ এই পর্যন্ত। সাথে থাকার জন্য অনেক ধন্যবাদ।

ডিভাইস poco M2
লোকেশন মেহেরপুর

ভূল ত্রুটি হলে অবশ্যই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায় নিয়ে আজ শেষ করছি। আল্লাহ হাফেজ।

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


1666192548913_1666192548801_1666192548599_1666192548416_1666192548270_1666192548091_1666192547839_1666192547665_1666192022150.jpg

আমি আবুল বাশার খায়রুল আলম তুহিন। আমার বাসা মেহেরপুর জেলা,গাংনী থানা, জুগীর গোফা গ্রাম। আমি বিবাহিত। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন শেষ করেছি রাজশাহী নিউ গভমেন্ট ডিগ্রী কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মাধ্যমে আলাদা প্রশান্তি পায়। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে অনেক পছন্দ করি। এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxFqYAEtmnwbJrshP4Tdaov4BmxkXJqLhx2USjht6Vy2soth7e34k1TKBQ2RZ2vXNJBF8X9uKH9aLNKFV...xU6W1ggWaLoBhkXz82k34bfNqfnFypapZe2oHzEHELJzLj6msr2RorLQSivfSXJaPiBZmUdQYzewFKsaGxDCyC6yRhEDYu8mNwzeEnkjmmjmpLrQEyQZKZnCTp.png

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59887.64
ETH 2670.13
USDT 1.00
SBD 2.47