// ধরা খাইলে খবর আছে " নাটক রিভিউ ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য!

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো......
আসসালামু আলাইকুম, আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন।আমি @tuhin002 বাংলাদেশ বলছি।আজ (১২-০৮-২০২২)

আসলামু আলাইকুম,আমার স্ট্রিম বন্ধুগন।আশা করি আল্লাহুর রহমতে আপনারা সবাই অনেক ভালো আছেন।আপনাদের দোয়ায় আমিও ভালো আছি। আমি @tuhin002।আজকে আমি নাটক শেয়ার করতে যাচ্ছি।নাটকের নাম "ধরা খাইলে খবর আছে"নিচে স্ক্রিনশটের মাধ্যমে ধাপে ধাপে তুলে ধরা হলো .....

Screenshot_20220812-153419.png

"মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে"

নাটকটি সম্পর্কে গুরুত্বপূর্ণ কিছু তথ্য
নাটকের নামধরা খাইলে খবর আছে
পরিচালকজুয়েল হাসান
অভিনয়আ,খ,ম হাসান,শারমিন আঁখি,জুয়েল হাসান,রাফা মানতাসা,রাজা হাসান।
দৈর্ঘ্য৩৬ মিনিট ৪০ সেকেন্ড
ভাষাবাংলা

Screenshot_20220812-153209.png
"মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে"

নাটকের প্রথমে দেখা যায় একটি সাইনবোর্ড লেখা আছে বাকি চাহিয়া লজ্জা দিবেন না।এখানে তার দেখার ভাব ছিল অসাধারণ।

Screenshot_20220812-154744.png
"মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে"

এখানে দোকানদারের সাথে কিছু মজার কথা বলে,সে কিছু জিনিস ক্রয় করতে চাই।দোকানদার বলে জামিরুল ভাই (হাসান) তুমি আমার দোকানে এসে কোন ভেজাল করবা না।তখন জামিরুল বলে কিতা কস তোর ভাবি কিছু জিনিস নিতে বলল,তো দে চালের সাথে ডাল মিশিয়ে দিবে।দোকানি বলে এটা কেমনে হয়,চালের সাথে কেউ ডাল মিশিয়ে দেয়।জাফর বলে তোর ভাবি লোকের বাড়িতে যেন না যেতে পারে তাই। হাহাহা।সত্যি অসাধারণ ধারণা।

Screenshot_20220812-160907.png
"মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে"

এখানে জামিরুল তার বৌকে লাঠি দিয়ে মারতে তাড়া দিছে।কারন সে বাজার থেকে মুরগী এনেছে সেই মুরগী কুকুরে নিয়ে চলে গেছে।

Screenshot_20220812-161540.png
"মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে"

যাই হোক জুয়েল তাদেরকে থামিয়ে খেতে বলে,জামিরুল না না করে কিন্তুু পরে খেতে বসে যায়।সবাই মিলে খাবার খেতে থাকে।তখনো কিছু বুঝতে পারিনি।পরে---

Screenshot_20220812-161627.png
"মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে"

পরে দেখলাম পুরো ব্যাপারটা ছিল ওদের সাজানো।তাদের রান্না মুরগীর গোসত খাবে বলে তারা এই ছোট্ট একটা নাটক করলো।

Screenshot_20220812-162512.png
"মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে"

রাজা হাসান একজন ফেরিওয়ালা।সে বলে শাড়ি ব্লাউজ পেটি খোল,এ কথা বলতেই জুয়েলর বৌ তাকে ঝাঁটা দিয়ে পেটাচ্ছ।অবশ্য এটা ভুল বোঝার কারণে।

Screenshot_20220812-163037.png
"মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে"

বামে লোকটার বাবা মারা যায় আর এদিকে জামিরুল বলে তোমার বাবার কাছে আমি টাকা পায়।তখন লোকটা বলে তোমার টাকা আমি দিয়ে দেব।

Screenshot_20220812-192039.png
"মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে"

এখানে দুজনেই এক পাগলের কাছ থেকে টাকা জমি নেওয়ার ফন্দি আঁটে।

Screenshot_20220812-192402.png
"মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে"

এই সেই পাগল।এখানে জুয়েল হাসান এর সঙ্গে কিছু কথা হয়।সে বলে আমার পথ ছাড়।

Screenshot_20220812-192225.png
Screenshot_20220812-192421.png

"মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে"

উপরের ছবিতে কাপড় বিক্রেতার কাছে মিথ্যা কথা বলে দুটি শাড়ী এনে তার বৌকে দেয়।তার বৌ তো বেচারা খুব খুশি।

Screenshot_20220812-192452.png
"মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে"

গতকাল কাপড় বিক্রি কাছ থেকে কাপড় নিয়েছে আজ টাকা দেওয়ার কথা তাই তারা নতুন করে ফন্দি আঁটে বলে চোরে কাপড় নিয়ে গেছে।

Screenshot_20220812-192540.png
Screenshot_20220812-192617.png
"মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে"

কাপড়ের দাম তো দিলই না আবার দুটো কাপড় নিয়ে গেল।ঘরে গিয়ে দুজনেই কথা বলে আর হাসাহাসি করে।

Screenshot_20220812-192725.png
"মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে"

এরপর ঐ সেই পাগল মরে যায় জামিরুল সেই আগের মতো করে অভিনয় করে বলে আমার বাবা মারা গেছে তার জমি সব আমার ইত্যাদি বলে।

Screenshot_20220812-192732.png
"মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে"

হঠাৎ করে পাগল উঠে পরে।আসলে সে একজন ডিবি পুলিশের অফিসার।তার পরিচয় দেয়।

Screenshot_20220812-192750.png
Screenshot_20220812-192855.png
"মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে"

তার সব খারাপ কাজ যা সে এবং তার স্ত্রী মানুষের সাথে ধোঁকা দিয়ে অনেক টাকা হাতিয়ে নেয় তা সবার মাঝে জানিয়ে দেয়।এবং তাদেরকে গ্রেফতার করে নিয়ে যায়।
এই নাটকটি আমার অনেক ভালো লেগেছে। তাই আমি ১০ ভেতর ৯ দিতে চাই। নাটকের লিংক নিচে দেওয়া হলো


Source

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


IMG_20220812_141502_270.jpg

আমি তুহিন ব্লগ।আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।আমার মাতৃভাষা বাংলা।আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি।আমি লেখাপড়া শেষ করে বেকারত্ব জীবন অতিবাহিত করছি।আমরা এখানে যারা আছি সবাই বাংলা ব্লগের সদস্য।সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম।সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এবং ৫% এবিবি স্কুল এর জন্য )

banner-abbVD.png

Sort:  
 2 years ago 

মামা আপনি আজকে অনেক সুন্দর একটি নাটক রিভিউ করেছেন দেখে মনে হচ্ছে। আসলে নাটকটির নাম ধরা খাইলে খবর আছে শুনে আমার কাছে অনেক ভালো লাগলো। নাটকটি কখনো দেখা হয়নি আশা করি নাটকটি অল্প কিছুদিনের মধ্যে দেখে নিবো মামা

 2 years ago 

নাটকটির নামটি শুনেই মনে হচ্ছে আসলেই হাস্যকর একটি নাটক। আর রেটিং পাওয়ার দেখে মনে হচ্ছে নাটকটি দেখা প্রয়োজন।

 2 years ago 

ভাই আপনি আজ আমাদের মাঝে অনেক সুন্দর একটি নাটক রিভিউ করেছেন। ধরা খাইলে খবর আছে আসলে জোকস সম্পূর্ণ একটি কথা। ভাইয়া নাটকটি দেখা হয়নি কিন্তু ভাবছি খুব শীঘ্রই দেখে নেব। ধন্যবাদ ভাই এত সুন্দর নাটক রিভিউ আমাদের মাঝে পোস্ট করার জন্য।

 2 years ago 

খুব চমৎকার একটি নাটকের রিভিউ দিয়েছেন, আসলে নাটকটি দেখা হয়নি তবে আপনার রিভিউ এর কারণে দেখার খুব ইচ্ছা জাগলো। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সর্বদায়।

 2 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

ধরা খাইলে খবর আছে নামটি শুনে খুবই হাস্যকর মনে হচ্ছে নিশ্চয়ই নাটকটি অনেক সুন্দর নাটকটি সম্পর্কে পড়ে অনেক ভালো লাগলো অনেকদিন হয় নাটক দেখা হয় না। আপনার মাধ্যমে একটি নাটক সম্পর্কে জানতে পারলাম ধন্যবাদ।

 2 years ago 

বাহ দারুন তো নাটক টি।আর আপনি নাটক টি এত সুন্দর ভাবে তুলে ধরেছেন।আপনার রিভিউ পড়ে মনে হলো নাটক টা আর দেখার প্রয়োজন নেই।যাইহোক ভালো ছিল।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ

 2 years ago 

সুন্দর একটি নাটক রিভিউ আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন যদিও নাটক এখন তেমন একটা দেখা হয় না সময়ের অভাবে। তবে আপনার এই সংক্ষিপ্ত নাটক রিভিউ আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ শুভেচ্ছা রইল।

 2 years ago (edited)

আপনার এত সুন্দর নাটক রিভিউ দেখে আমার খুব ভালো লেগেছে। অতি অল্প সময়ে আপনি এত সুন্দর নাটক রিভিউ শিখে গেছেন জেনে ভালো লাগলো। আশা করি এভাবে আপনি অনেক কিছু রিভিউ করে আমাদের মাঝে শেয়ার করবেন। তবে স্ক্রিনশটের ফটো বেশি দেওয়া হয়ে গেছে, এত বেশি দেওয়ার প্রয়োজন নাই।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 69220.19
ETH 2745.41
USDT 1.00
SBD 2.74