লাইফ স্টাইল:- প্রয়োজনীয় কিছু জিনিস ক্রয়।

in আমার বাংলা ব্লগ8 months ago
আমি @tuhin002, আমি আমার বাংলা ব্লগের সকল সদস্যগনকে আমার পক্ষ থেকে জানায় সালাম," আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন ? আশা করি, মহান আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান আল্লাহুর অশেষ রহমতে ভাল আছি। আজকে আমি আলোচনা করবো স্টিমেটে কাজ করার জন্য প্রয়োজনীয় কিছু জিনিস ক্রয়। আশা করি আপনাদের ভালো লাগবে। তাই শুরু করছি আমার আজকের ব্লগ...


IMG_20230917_165120.jpg

যেকোনো কাজের সাথে যদি সম্পৃক্ত থাকা যায় বা কোন কাজ যদি রানিং অবস্থায় চলতে থাকে তাহলে সেই কাজ করার জন্য কিছু আনুষঙ্গিক জিনিসপত্র দরকার হয়ে থাকে। আর সেই দরকারি জিনিসপত্র কেনার জন্য সুদূর কুষ্টিয়ায়। একবার গিয়েছিলাম সেখানে। আপনারা হয়তোবা অনেকেই চিনবেন যারা কুষ্টিয়াতে বসবাস করেন বা সেখানে স্থায়ী ও অস্থায়ী ভাবে। কোট স্টেশনের ঠিক ভিতর দিকে এই দোকানটি অবস্থিত। আরেকটু ভালোভাবে যদি আমি এই স্থানটির পরিচয়টা ভালো হবে বলে তাহলে আপনারা ভালোভাবে চিনতে পারবেন সেটা হলো ইসলামিয়া কলেজ মার্কেটের গলি। ওখানে গিয়েছিলাম এই দোকানটি আমার আগে থেকে পরিচয় ছিল। কারণ বেশ কয়েকবার এখান থেকে কিছু মাল ক্রয় করেছিলাম। বেশ কিছুদিন আর্ট করতে পারছি না। আর্ট এর জন্য যেসব জিনিসগুলো দরকার সবগুলোই শেষ হয়ে গিয়েছিল।


IMG_20230917_165153.jpg

মোটামুটি এখানে পাওয়া যায় না এমন কোন জিনিস নাই। আপনি আর্ট করার জন্য যে কোন জিনিস এখান থেকে পাবেন। এছাড়া নতুন পুরনো অনেক বইপত্র এখানে বিক্রয় করা হয়। এছাড়া উন্নতমানের খাতা এখানে পাওয়া যায়। যেসব খাতাগুলো নোট তৈরি করার জন্য খুবই ভালো। এছাড়া আপনারা আর্ট করার জন্য যে কাগজ দরকার সে কাগজগুলো আপনারা এখান থেকে পাবেন। সব মিলে টুটালে এই জাতীয় সবকিছুই এখান থেকে পাওয়া সম্ভব। নিত্য প্রয়োজনীয় সব রকমের জিনিস এই দোকানে পাওয়া যায়। বিশেষ করে খাতা কলম পেন্সিল গাম বিভিন্ন ধরনের কলম। আর্ট করার জন্য সামগ্রী এখানে বিক্রয় করা হয়ে থাকে। আর এখানকার প্রত্যেকটা জিনিস অনেক ভালো মানের। যেত এখান থেকে নিঃসন্দেহে ক্রয় করতে পারেন। আর সবথেকে ভালো বিষয় হলো কোন জিনিস যদি ভালো হয় তাহলে তার সুনাম ভালো থাকে। এখানে তারা ব্যবসা করে এবং তাদের যথেষ্ট সুনাম রয়েছে।


IMG_20230917_165145.jpg

এই ভাইয়ের দোকানে আপনারা বিভিন্ন প্রকারের আটা বা গাম পাবেন। ছোট থেকে বড় সাইজের সব রকমের জিনিসগুলো তিনি এখানে বিক্রয় করে থাকেন। যেহেতু এই আমাদের এই কাজ করার জন্য গাম খুবই প্রয়োজনীয় একটা জিনিস। তাই কয়েকটা জাম কিনে নিয়েছিলাম। এছাড়াও এখান থেকে কিছু টেপ ক্রয় করেছিলাম যেগুলো কাগজের সাথে মারা হয়। যেহেতু কাগজের উপর আর্ট করলে চারিদিকে রঙ জড়িয়ে যায় কিন্তু এই মাস্কিন ব্যবহার করার ফলে আর্ট করলে এটা দেখতে বেশ সুন্দর লাগে। যার জন্য এগুলো বেশ কিছু কিনেছিলাম। এই ধরনের জিনিস নিতে যদি কারোর আগ্রহ থাকে তাহলে আপনার নিঃসন্দেহে এই দোকানে আসবেন। আর সব থেকে বড় কথা হলো দোকানদারের ব্যবহার তাদের ব্যবহারটা আমার কাছে বেশ ভালো লেগেছে।


IMG_20230917_164919.jpg

আমি এতক্ষণ যেসব জিনিস করাই করেছিলাম যে ভাইয়ের কাছ থেকে ক্রয় করেছিলাম সেই ভাইয়ের সাথে করে নিজের একটা সেলফি তুলে নিলাম। আমি এর আগে কিছু ব্রাশ ক্রয় করেছিলাম এর মধ্যে কিছু ব্রাশের দরকার ছিল যেগুলো খুবই প্রয়োজনীয়। তাই সেসব ব্রাশগুলো পুনরায় ক্রয় করলাম। সময় সুযোগের অভাবে যদিও সেভাবে কোন আর তৈরি করতে পারছি না। দেখি আবার চেষ্টায় আছি সুযোগ পেলে আপনাদের মাঝে আবারও নতুন কিছু আর্ট তৈরি করে শেয়ার করবো। আমাদের যা কিছু ক্রয় করার দরকার ছিল সব সো এই ভাইয়ের কাছ থেকে ক্রয় করে নিলাম। আমাদের প্রয়োজনীয় জিনিসপত্র ক্রয় করার পরে আমরা সেখান থেকে চলে আসলাম। আশা করবো আপনাদের যদি কোন এই ধরনের জিনিস ক্রয় করার ইচ্ছা হয় তাহলে আপনারা নিঃসন্দে এখানে চলে আসবেন।


ভুল ত্রুটি হলে অবশ্যই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায় নিয়ে শেষ করছি। আল্লাহ হাফেজ।

আজ এই পর্যন্ত। সাথে থাকার জন্য অনেক ধন্যবাদ।

ডিভাইস poco M2
লোকেশন https://w3w.co/perceivers.recruited.reworks

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


1666192548913_1666192548801_1666192548599_1666192548416_1666192548270_1666192548091_1666192547839_1666192547665_1666192022150.jpg

আমি আবুল বাশার খাইজেরোম রুল আলম তুহিন। আমার জন্ম ১১ এপ্রিল ১৯৯৫ সালে। আমার বাসা মেহেরপুর জেলা,গাংনী থানা, জুগীর গোফা গ্রাম। আমি বিবাহিত। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন শেষ করেছি রাজশাহী নিউ গভমেন্ট ডিগ্রী কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মাধ্যমে আলাদা প্রশান্তি পায়। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে অনেক পছন্দ করি। এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। আর আমি স্টিমেটে জয়েন করেছি (২৭ - ০৬ - ২০২২) সালে। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxFqYAEtmnwbJrshP4Tdaov4BmxkXJqLhx2USjht6Vy2soth7e34k1TKBQ2RZ2vXNJBF8X9uKH9aLNKFV...xU6W1ggWaLoBhkXz82k34bfNqfnFypapZe2oHzEHELJzLj6msr2RorLQSivfSXJaPiBZmUdQYzewFKsaGxDCyC6yRhEDYu8mNwzeEnkjmmjmpLrQEyQZKZnCTp.png

Posted using SteemPro Mobile

Sort:  
 8 months ago 

বুঝতে পারলাম আর করার জন্য কিছু জিনিস কেনা হয়েছে, আমরা নিশ্চয়ই তাহলে আরো চমৎকার কিছু ড্রয়িং উপহার পাবো আপনাকে, শুভকামনা রইল আপনার জন্য।

 8 months ago 

ইন-শা-আল্লাহ চেষ্টা করব ভাই কিছু চমৎকার ড্রয়িং আপনাদের মাঝে শেয়ার করার জন্য। ধন্যবাদ চমৎকার মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আপনি কুষ্টিয়ার একটি দোকান থেকে আর্ট করার বিভিন্ন সামগ্রী কিনে আনতে গিয়েছিলেন যেন ভালো লাগলো। আসলে এটা ঠিক বলেছেন যেখানে ভালো জিনিস পাওয়া যায় সেখানকার সুনাম করাই যায়। যাই হোক ধন্যবাদ ভাই আপনাকে এই সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 8 months ago 

আসলে ভাই ভালো জিনিস ভালো ব্যবহার পাইলে মানুষ সব জায়গায় এগিয়ে যায়। আর তাই সেখানে আমি আমার প্রয়োজনে কিছু জিনিসপাতি ক্রয় করতে গিয়েছিলাম। মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আপনি কুষ্টিয়ার একটি দোকান থেকে আর্ট করার বিভিন্ন সামগ্রী কিনে আনতে গিয়েছিলেন যেন ভালো লাগলো। আসলে এটা ঠিক বলেছেন যেখানে ভালো জিনিস পাওয়া যায় সেখানকার সুনাম করাই যায়। দোকানের জিনিসপত্রের মান ভালো ছিল এবং দোকানদারের ব্যবহার ভালো ছিল যেন ভালো লাগলো। যাই হোক ধন্যবাদ ভাই আপনাকে এই সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 8 months ago 

আমাদের নিত্য প্রয়োজনীয় জিনিস গুলো সব সময় কিনতে হয়। যেগুলো সব সময় ব্যবহার করতে হয় এবং শেষ হয়ে যায়। আর্টের জিনিস গুলো বর্তমান সময়ে অনেক দাম বেশি। যেহেতু আর্ট করতে পারতেছেন না অনেক সুন্দর ব্রাশ গুলো নিলেন। অন্যান্য জিনিস নিলেন বেশ ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে।

 8 months ago 

আপু কথায় আছে না, শখের দাম লাখ টাকা। যদিও আর্ট তৈরি করার জিনিসের দাম গুলো একটু বেশি তারপরও এগুলো কিন্তু ভালো লাগে কারণ এই সমস্ত কিছু দিয়ে আর্ট তৈরি করে আমার বাংলা ব্লগে পোস্ট করি। আর এটাই হচ্ছে ভালো লাগার বিষয়। ধন্যবাদ সোনা মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 67241.85
ETH 3492.89
USDT 1.00
SBD 2.68