গান কভার :-অচেনা অতিথি

in আমার বাংলা ব্লগ6 months ago (edited)
আমি @tuhin002, আমি আমার বাংলা ব্লগের সকল সদস্যগনকে আমার পক্ষ থেকে জানায় সালাম," আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন ? আশা করি, মহান আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান আল্লাহুর অশেষ রহমতে ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি ভিন্ন ধরনের পোস্ট শেয়ার করতে যাচ্ছি। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করবো একটি গান। সবাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ...


palm-2445107_1280.jpg

Source


গানের রিলিক্স
অচেনা অতিথি।


প্রেমেরি সুর করে গুন গুন গুন
প্রেমেরি সুর করে গুন গুন গুন

আমার নয়ন তুমি তো
তুমি তো মন।(২)

বুকেতে প্রান ধক ধক ধুম ধুম
বুকেতে প্রান ধক ধক ধুম ধুম

আমার নয়ন তুমি তো
তুমি তো মন(২)

অসীম আকাশে মন পুড়ে যায়
অনেক মানে থাকে নীরব কথায়,

চোখেরো আয়না তো আমারি মন
নতুন সাজে আমি সাজি এখন।
কাজল রাখা কুন না কুম কুম
আমার নয়ন তুমি তো
তুমি তো মন।

বুকেতে প্রান ধক ধক ধুম ধুম
আমার নয়ন তুমি তো
তুমি তো মন।

অচেনা অতিথী হলো আপন
তোমায় ঘিরে তো জীবন মরন।

তুমি যা দেখতে চাও
যায় না দেখা
নেই তো পাখির বাসা বন্ধ পাখা
অবুঝ মন চায় সবুজ বন
আমার নয়ন তুমি তো
তুমি তো মন।

বুকেতে প্রান
ধক ধক ধুম ধুম
আমার নয়ন তুমি তো
তুমি তো মন
প্রেমেরি সুর করে গুন গুন গুন
আমার নয়ন তুমি তো
তুমি তো মন।(২)


✳️গানের কিছু তথ্য✳️


গান :- অচেনা অতিথি।
শিল্পী :- কুমার শানু ইয়াংকিত।

Source

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায় নিয়ে শেষ করছি। আল্লাহ হাফেজ।


আজ এই পর্যন্ত। সাথে থাকার জন্য অনেক ধন্যবাদ।

পোস্টের বিবরণ

ক্যাটাগরিগান
গানের কভার তৈরি@tuhin002
ডিভাইসpoco M2
লোকেশনগাংনী,মেহেরপুর

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


1666192548913_1666192548801_1666192548599_1666192548416_1666192548270_1666192548091_1666192547839_1666192547665_1666192022150.jpg

আমি আবুল বাশার খাইরুল আলম তুহিন। আমার জন্ম ১১ এপ্রিল ১৯৯৫ সালে। আমার বাসা মেহেরপুর জেলা,গাংনী থানা, জুগীর গোফা গ্রাম। আমি বিবাহিত। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন শেষ করেছি রাজশাহী নিউ গভমেন্ট ডিগ্রী কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মাধ্যমে আলাদা প্রশান্তি পায়। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে অনেক পছন্দ করি। এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। আর আমি স্টিমেটে জয়েন করেছি (২৭ - ০৬ - ২০২২) সালে। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxFqYAEtmnwbJrshP4Tdaov4BmxkXJqLhx2USjht6Vy2soth7e34k1TKBQ2RZ2vXNJBF8X9uKH9aLNKFV...xU6W1ggWaLoBhkXz82k34bfNqfnFypapZe2oHzEHELJzLj6msr2RorLQSivfSXJaPiBZmUdQYzewFKsaGxDCyC6yRhEDYu8mNwzeEnkjmmjmpLrQEyQZKZnCTp.png

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

আপনার গান কভারটি আমার অনেক ভালো লাগলো। আপনি দারুন কন্ঠে গানটি গেয়েছেন। শুরু থেকে শেষ পর্যন্ত অনেক সুন্দর করে উপস্থাপনা করেছেন। আপনার জন্য শুভেচ্ছা রইল

Posted using SteemPro Mobile

 6 months ago 

চেষ্টা করেছি ভাই সুন্দর করে গিয়ে আপনাদের মাঝে উপস্থাপন করার জন্য ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 6 months ago 

ভাইয়া আপনি খুব সুন্দর গান কভার করেছেন। যদিও এই গান প্রথম শুনেছি তবে আপনার কণ্ঠে শুনে খুব ভালো লেগেছে। গান শুনতে ভালো তবে সময় পাইনা শুনার মতো। ধন্যবাদ এত সুন্দর গান কভার করার জন্য।

 6 months ago 

এই গানটি খুবই সুপরিচিত। যাক তারপরও আপনি যখন প্রথম শুনলেন এটা জেনে বেশ ভালো লাগলো। ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকা জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

খুবই চমৎকার একটা গান কভার করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। প্রত্যেক সপ্তাহে আপনার কন্ঠে অন্তত একটি করে গান শুনতে পাই বিষয়টা আমার কাছে খুবই ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর একটা গান কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 6 months ago 

চেষ্টা করে যাচ্ছি নতুন নতুন গান কভার করে আপনাদের মাঝে শেয়ার করবার জন্য। ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আমি প্রায় সময় চেষ্টা করি আপনার গান কভার গুলো শুনার। কারণ আপনার মিষ্টি কন্ঠে গান গুলো শুনতে খুব ভালো লাগে। প্রতিনিয়ত গান কভার গুলো করে শেয়ার করে যাচ্ছেন। এই গানটি আমার অনেক পছন্দের একটি গান। আপনার খুব সুন্দর সুরেলা কন্ঠে গানটি শুনতে পেয়ে আমার অনেক ভালো লাগলো।

 6 months ago 

এটা বেশ ভালো লাগার বিষয় যে,আমার কন্ঠে গাওয়া গান গুলো আপনার ভালো লেগেছে। ধন্যবাদ আপু এতো সুন্দর মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

বাহ্ ! বেশ চমৎকার গেয়েছেন ভাইয়া ৷ আপনার গানের কভার শুনে তো ভীষণ ভালো লাগলো ৷ অনেক সুন্দর একটি গান , বেশ সুন্দর ভাবে কভার করেছেন আপনার মিষ্টি কন্ঠে ৷ গানটি শুনে ভীষণ ভালো লাগলো ৷ ধন্যবাদ আপনাকে সুন্দর একটি গানের কভার শেয়ার করার জন্য ব৷

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনি ঠিক বলেছেন ভাই এই গানটি অনেক সুন্দর। অচেনা অতিথি এই সিনেমায় যে গান গুলো আছে প্রতিটা গান গুলো দারুণ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

কুমার শানু ইয়াংকিত এর খুব বেশি একটা বড় ভক্ত নই আমি। আর এই গানটা এর আগে মনে হয় আমি কখনো শুনিনি। তবে আপনার গলায় শুনতে কিন্তু বেশ ভালই লাগছিলো ভাই। আপনি তো অনেক ভালো গান করেন। যাই হোক ভালো থাকবেন, শুভকামনা রইল আপনার জন্য।

 6 months ago 

এই গানটি হল আপনাদেরই পশ্চিমবঙ্গের বাংলা সিনেমার গান। সিনেমার নাম হল অচেনা অতিথি। এই সিনেমাতে পাঁচটি গান রয়েছে। এই গানগুলো শুনলে আপনার এত ভালো লাগবে সেটা আপনি নিজেই বুঝতে পারবেন তখন। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

কুমার শানুর গান শুনতে আমার খুবই ভালো লাগে ভাই। আর এই গানটা কিন্তু আমারও খুব প্রিয়। আমিও মাঝেমধ্যে এই গানগুলো শুনে থাকি। বেশ চমৎকারভাবে আপনি গানটি কভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন, তাই অসংখ্য ধন্যবাদ।

 6 months ago 

মাঝে মধ্যে গান শুনতে হয়। তবে একটি করে গান কভার করার জন্য আমাকে অবশ্যই শুনতে হয়। ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

অচেনা অতিথি গানটা আজকে প্রথম বার শুনতে পেলাম। আসলে এই গানটা আমার আগে কখনোই শোনা হয়নি। আজকে আপনার মাধ্যমে এই গানটা শুনতে পেরে খুব ভালো লাগলো। অনেক সুন্দর ভাবে আপনি পুরো গানের কভার করেছেন। যার কারণে খুবই ভালো লেগেছে আমার কাছে সম্পূর্ণ টা। আপনার কন্ঠ কিন্তু জাস্ট অসাধারণ। আর আপনি গান গাইলে অনেক সুন্দর হয়। এই গানটা আপনার খালি গলায় শুনতে পেরে সত্যি ভালো লেগেছে। মন ছুঁয়ে গিয়েছে আপনার সম্পূর্ণ গানের কভার।

 6 months ago 

অচেনা অতিথি এটা একটি সিনেমার নাম। এই সিনেমার পাঁচটি গান রয়েছে পাঁচটি গান খুবই চমৎকার। ওই গানগুলোর মধ্যে এই গানটি একটি। একদিন শুনবেন খুব ভালো লাগবে।

Posted using SteemPro Mobile

 6 months ago 

অচেনা অতিথি গানটা যখন আমি শুনছিলাম তখন খুবই ভালো লাগছিল। আপনি এত সুন্দর গান করেন যা প্রতিনিয়তই পছন্দ করি। আপনার গানের প্রশংসা যত করব ততই কম হবে ভাই। কারণ আপনার কন্ঠ অত্যন্ত সুন্দর। এর আগেও আপনি অনেক সুন্দর গান কভার শেয়ার করেছেন। আর আমি বেশিরভাগ গান শুনেছি। সব মিলিয়ে অসম্ভব ভালো ছিল।

 6 months ago 

এই সিনেমার গানগুলো আমার কাছে খুবই ভালো লাগে। আমার গাওয়া গানগুলো আপনার ভালো লাগে এটা জেনে বেশ ভালো লাগলো। আপনাকে অনেক ধন্যবাদ উৎস দেওয়ার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66650.28
ETH 3590.00
USDT 1.00
SBD 2.96