"মেয়ের চেয়ে শাশুড়ি দুষ্টু" নাটক রিভিউ / ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য । by @tuhin002 by tuhin002steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো............
আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @tuhin002 বাংলাদেশ থেকে বলছি আজ (২৩-০৯-২০২২)

আসলামু আলাইকুম,আমার স্ট্রিম বন্ধুগন।আশা করি আল্লাহুর রহমতে আপনারা সবাই অনেক ভালো আছেন।আপনাদের দোয়ায় আমিও ভালো আছি। আমি @tuhin002।আজকে আমি নাটক শেয়ার করতে যাচ্ছি।নাটকের নাম " মেয়ের চেয়ে শাশুড়ি দুষ্টু"নিচে স্ক্রিনশটের মাধ্যমে ধাপে ধাপে তুলে ধরা হলো .......

Screenshot_2022-09-23-13-04-49-566_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

নাটকটি সম্পর্কে গুরুত্বপূর্ণ কিছু তথ্য
নাটকের নামমেয়ের চেয়ে শাশুড়ি দুষ্টু
পরিচালকমামুন অর রশীদ
অভিনয়প্র্যাঙ্ক রাজা, সাকিব সাদিকী, আন্না ইসলাম, মামুন
দৈর্ঘ্য২৭ মিনিট ২৮ সেকেন্ড
ভাষাবাংলা
মুক্তির তারিখ১৬ সেপ্টমবর ২০২২ ইং।
নাটকের সারসংক্ষেপ

Screenshot_2022-09-23-18-34-23-369_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

নাটকের শুরুতে নায়িকার মা নায়িকাকে বলে যে, যেভাবেই হোক বড়লোকের ছেলেকে পটাতে হবে। বড় লোকের ছেলেকে পটাতে পারলে জীবনে আর কোন কিছু লাগবে না। যেভাবে হোক ছেলেদের সামনে সেজেগুজে এভাবে চলবে তাহলে খুব সহজে তারা তোর প্রেমে পড়ে যাবে।

Screenshot_2022-09-23-13-07-15-479_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

এদিকে নাটকের নায়ক তার বন্ধুকে নিয়ে একটি বড় দামি রেস্টুরেন্টে খাবার খাচ্ছিল। তারা তাদের নিজেদের ভিতরে কিছু কথাবাত্রা বলছিল।

Screenshot_2022-09-23-13-07-39-241_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

ঠিক তখন তাদের হোটেলে নায়িকা মা এবং নায়িকা উভয় উপস্থিত হয়। নায়িকার মা ওই ছেলেকে দেখে নায়িকা কে বলেছে যে ভাবে হোক পটাতে হবে এবং প্রেমের ফাঁদে জড়িত করতে হবে।

Screenshot_2022-09-23-13-08-47-849_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

মেয়ের মা এবং মেয়ে রেস্টুরেন্টের ভেতরে এসে বসল এবং এমনিতেই ছেলেকে নাম্বার দিবে বলে মিথ্যা মিথ্যা করে ফোনে বলছে যে, কি আমার মেয়ের নাম্বার নিবা? তাই বলে সে তার নাম্বার গুলো বলে এবং ওই ছেলেটার নাম্বার শুনে তার মোবাইলে সেভ করে নেয়।

Screenshot_2022-09-23-13-09-56-443_com.google.android.youtube.jpg
Screenshot_2022-09-23-13-09-59-865_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

পরে তারা সবাই তাদের নিজ বাড়িতে ফিরে আসলো। অনেক সময় পার হয়ে যায়, মেয়ের মা মেয়েকে বলে কি ব্যাপার ছেলে তো ফোন দেয় না। কিছু কথাবার্তা বলার মাঝে ছেলে ফোন দেয় এবং ছেলে ফোন দেখে মেয়ে এবং মেয়ের মা অনেক খুশি হয়। মেয়ের মা বলে অনেক সুন্দর ভাবে কথা বল এবং তাকে প্রেমের জালে আটকে ফেল।

Screenshot_2022-09-23-13-10-52-871_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

এখন ছেলে আর মেয়ে উভয় একটি বড় রেস্টুরেন্টে আসে। ছেলে বুদ্ধিমান তাই এসে একটু বুদ্ধি করে ওই মেয়েকে বলে চলনা আমরা আইসক্রিম খাই। এবার বাইরে আসার সময় মেয়েটা মনে মনে ভাবে বড়লোকের ছেলে হলেও সে খুব কিপটা। অনেক টাকা খরচ হবে বলে, আইসক্রিম খাইয়ে দিয়েই এখানে শেষ করে দিল।

Screenshot_2022-09-23-13-11-50-087_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

কিছুদিন পরে ছেলেটা মেয়েকে আসতে বল এবং মেয়েটাকে একটা আইফোন গিফট করে। আইফোন দেখে মেয়ে তো বেজায় খুশি। সে বলে এই আইফোন আমার? ছেলেটা বলে আইফোনটা তোমার জন্য এনেছি।

Screenshot_2022-09-23-13-12-31-636_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

আইফোন নিয়ে মেয়েটা রিক্সায় করে বাড়িতে যাই। ঠিক এমন সময় বাইকে চড়ে দুইজন ছিনতাইকারী আইফোনটা নিয়ে পালিয়ে যায় এতে সে অনেক কষ্ট পায়।

Screenshot_2022-09-23-13-15-00-772_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

মেয়ের মুখে সব কথা শুনে মেয়ের মায়ের মাথায় তো বাজ পড়ল। তখন ছেলে বলে শাশুড়িমা মাথা গরম করে কোন কাজ নিই,চলেন আমার বাসায় যায় ঠান্ডা লেবু চিনি মিশিয়ে একটু পানি খেয়ে দেব। এতে আপনার মাথা ঠান্ডা হয়ে যাবে।

Screenshot_2022-09-23-13-16-40-970_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

ছেলেটি তার নতুন বউকে নিয়ে বাড়ির দিকে চলে যেতে চাই কিন্তু মেয়েটি তার সাথে যেতে চায় না। মেয়েটি বারবার তার মায়ের দিকে তাকায় তার মা কোন কিছু করবি বলে ভেবে পায়না।অন্যকে ঠকাতে গিয়ে মেয়ের মা নিজেই বড়ভাবে ঠকে গেছে।
ব্যক্তিগত মতামত
"মেয়ের চেয়ে শাশুড়ি দুষ্টু"নাটকটি ব্যক্তিগতভাবে আমার কাছে মুটামুটি ভালো লেগেছে ।এই নাটকের কিছু শিক্ষনীয় বিষয় আছে সেটা হলো অন্যকে ঠকাতে গেলে নিজেকেও ঠকতে হয়।আমার কাছে এই নাটকটি দেখতে ভালো লেগেছে। আশা করি আপনাদের এই নাটকটি দেখতে ভালো লাগবে।
ব্যক্তিগত রেটিং
নাটকটিতে আমি আমার ব্যক্তিগত রেটিং পয়েন্ট দিবো ১০ এর মধ্যে ৭.৯

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


IMG_20220723_115342_9~3.jpg

আমি তুহিন ব্লগ।আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।আমার মাতৃভাষা বাংলা।আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম।সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

Sort:  
 2 years ago 

জ্বী ভাইয়া যদি হয়ে নাটক গুলা আমার খুব একটা দেখা হয় না কিন্তু মেয়ের চেয়ে শাশুড়ি দুষ্টু নাটকটি বেশ ভালো মনে হলো। ঠিক বলেছেন নাটকের শিক্ষনীয় গল্প হল কাউকে ঠকালে যে নিজেও ঠকতে হয় এটা আসলে সবার জানা উচিত। ধন্যবাদ সুন্দর এই নাটকের রিভিউ এর জন্য।

 2 years ago 

নাটকটির নাম শুনেই আমার হাসি পাচ্ছে। নাটকটির ট্রেইলার দেখেছিলাম আমি। মেয়ের মা মেয়েকে নিয়ে বের হয় আর বড়লোক ছেলে দেখলে মেয়ে কিভাবে পটাবে তা শিখিয়ে দেয়।এটা খুবই হাস্যকর। তবে এখন আপনার নাটক রিভিউ দেখে সম্পূর্ণ নাটকটি দেখার ইচ্ছা পোষণ করলাম।

 2 years ago 

সময়ের অভাবে নাটকগুলো দেখা হয় না। তবে নাটকটির নাম শুনে বেশ ইন্টারেস্টিং লেগেছে। আবার রেটিং পাওয়ার দেখে মনে হচ্ছে মোটামুটি ভালো নাটকটি। যাইহোক ধন্যবাদ সুন্দর একটি রিভিউ শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি তো দেখছি খুব সুন্দর ভাবে নাটক রিভিউ করতে পারেন। কিছুদিন পূর্বে লক্ষ্য করেছি আ ফ ম হাসানের সুন্দর নাটক রিভিউ করেছিলেন। ঠিক তেমনি আজকের নাটকটা দারুন ভাবে আমাদের মাঝে তুলে ধরেছেন। আশা করি এভাবে আরও অনেক নাটক রিভিউ আপনার মাধ্যমে দেখতে পারব।

 2 years ago 

আপনার রিভিউ করা নাটকটি মেয়ে এর চেয়ে শাশুড়ি দুষ্টু আগে কখনো দেখি নাই। তবে আপনার রিভিউ দেখে নাটকটির সম্পূর্ণ মূল কথা বুঝতে পারলাম। আপনি অনেক সুন্দর ভাবে নাটকটি রিভিউ করে আমাদের সাথে শেয়ার করেছেন।
আপনার জন্য শুভকামনা রইল

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.14
JST 0.028
BTC 59511.68
ETH 2613.19
USDT 1.00
SBD 2.39