" বুলেটের সুন্দরী বউ" ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য ) by tuhin002

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো.....
আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @tuhin002 বাংলাদেশ থেকে বলছি আজ (২৩-১১-২০২২)

আসলামু আলাইকুম,আমার স্ট্রিম বন্ধুগন।আশা করি আল্লাহুর রহমতে আপনারা সবাই অনেক ভালো আছেন।আপনাদের দোয়ায় আমিও ভালো আছি। আমি @tuhin002।অনেকদিন যাবৎ কোন নাটক রিভিউ করতে পারি নাই।তাই আজকে আমি একটি নাটক শেয়ার করতে যাচ্ছি।নাটকের নাম " বুলেটের সুন্দরী বউ "নিচে স্ক্রিনশটের মাধ্যমে ধাপে ধাপে তুলে ধরা হলো ....

Screenshot_2022-11-23-15-52-02-951_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

নাটকের গুরুত্বপূর্ণ কিছু তথ্য।

নাটকের নামবুলেটের সুন্দরী বউ
পরিচালকদেলোয়ার হোসেন দিল
অভিনয়আ,খ,ম হাসান, এ্যনি খান,রাশেদ মামুন অপু সানিতা,সফিক খান দিলু,সাহিবা জামান
দৈর্ঘ্য২৭ মিনিট ৫৮ সেকেন্ড
ভাষাবাংলা
মুক্তির তারিখ২৯ এপ্রিল ২০২২ ইং।

নাটকের সারসংক্ষেপ।

Screenshot_2022-11-23-15-52-58-801_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

আ,খ,ম হাসানের বিয়ে হয় কিন্তু বারবার বউ চলে যায়। এজন্য আ,খ,ম হাসান তার মায়ের কাছে কেঁদে কেঁদে বলছে মা আমার আর বিয়ে হবে না,, আর বিয়ে হলেও বউ আর থাকবে না।এ বলে সে বুক চাপড়িয়ে কাঁদতে থাকে।এই কথা বলেছে বাড়ি থেকে চলে যায়।

Screenshot_2022-11-23-15-53-12-404_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

রাত্রে আখম হাসান তার ঘরে বসে থাকে,ঠিক তখন তার বাবা-মা এসে বলে বাপ তোর আর কাঁদতে হবে না,তোর জন্য পাত্রী ঠিক হয়ে গেছে।এই কথা শুনে হাসানের চোখে মুখে আনন্দের অশ্রু চলে আসে। সে তার মাকে বলে কি বলছো মা, সত্যি আমার বিয়ে হবে? তার মা বলে হ্যাঁ বাপ মেয়ে ঠিক হয়ে গেছে।

Screenshot_2022-11-23-15-54-57-799_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

এরপরে সে তার বন্ধু এবং বন্ধুর প্রেমিকাকে নিয়ে সে নতুন বউ ভ্যানে করে নিয়ে আসে।তার বন্ধুর প্রেমিকা বলে ভাই আপনার বউ অনেক সুন্দরী। এ কথা শুনে আখম হাসান বলে তুমি প্রশংসা করেছ আমি খুব খুশি হয়েছি। কিন্তু কোন ছেলে প্রশংসা করলে আমার সহ্য হতো না।তখন তার বন্ধু বলে বন্ধু, সবকিছু বাদ দে এখন একটি সেলফি হয়ে যাক। তখন তারা একত্রিত হয়ে একটি সেলফি তোলে।

Screenshot_2022-11-23-15-55-13-183_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

রাত্রে বাসর ঘরে এ্যানি খান অর্থাৎ তার বউকে বলে বউ তোমাকে যা দেখতে সুন্দর লাগছে মনে হচ্ছে আকাশের চাঁদ আমার ঘরে বসে আছে। এই কথা শোনা মাত্র তার বউ লজ্জায় লাল হয়ে যায়। আর সব থেকে বড় কথা মেয়েদের একটু প্রশংসা করলে তারা খুব বেশি খুশি হয়।

Screenshot_2022-11-23-15-55-46-119_com.google.android.youtube.jpg
Screenshot_2022-11-23-15-56-01-368_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

গ্রামাঞ্চলে বিয়ে করার পরে,গ্রামের লোকজন নতুন বউকে দেখতে আসে। তার বিয়েতে ঠিক তেমনি হয়েছে। সকাল বেলায় তার মা এবং আব্বা তাকে ডেকে বলে যে,তোরা একটু বাইরে আয়। হাসান তখন বলে সকাল সকাল কেন ডাকছো। বলে দেখো গ্রামের মানুষ জন তোর বউকে দেখতে এসেছে। হাসান এসে অনেক মানুষ দেখে তো সে রেগে মেগে আগুন। বলে এর এখানে কি করতেছে কেন বউ দেখতে হবে? আসলে তার বউকে যদি কেউ দেখতে আসে তাহলে তার খুব জ্বালা করে।

Screenshot_2022-11-23-15-57-04-366_com.google.android.youtube.jpg
Screenshot_2022-11-23-15-57-58-523_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

সকাল বেলায় হাসান অনেক ভাব নিয়ে একটি চায়ের দোকানে যাই। গিয়ে বলে কিরে তোরা সবাই কেমন আছিস? পাশের একজন বলে ভাই ভালো আছি।আপনি তো খুব মুডে আছেন মনে হচ্ছে। তখন পাশে লোকটি বলে ভাই আপনার বউ তো দেখতে অনেক সুন্দর। এই কথা শোনা মাত্র আখম হাসান বলে তুই কি করে দেখলি? তখন ওই লোকটি বলে আমি আপনার বাড়ির পাশ দিয়ে আসার সময় একটু উঁকি মেরে দেখেছিলাম। এই কথা শুনে হাসান তাকে মারার জন্য লাঠি খুঁজছিল।এবং তাকে তাড়া দিল।

Screenshot_2022-11-23-15-58-52-555_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

হাসান তার বউকে তার গ্রাম দেখাতে নিয়ে এসেছে কিন্তু তার বউয়ের মাথায় ঘোমটা দেয়া ছিল। হাসান বলছে আমাদের গ্রামটা অনেক সুন্দর তাই না? তখন তার বউ বলছে, ঘুমটা দিয়ে থাকলে কি আর গ্রাম দেখা যায়।

Screenshot_2022-11-23-15-59-12-331_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

আখম হাসানের বউয়ের মাথার ঘোমটা দেখে তার বন্ধু এবং বন্ধুর প্রেমিকা বলে, ভাই ভাবির কি করেছেন? তখন সে বলে আরে দুষ্ট ছেলেপেলের অত্যাচারের কারনে বউকে এভাবে ঘুমটা দিয়ে গ্রামের মধ্যে ঘুরে নিয়ে বেড়াচ্ছি।

Screenshot_2022-11-23-16-00-35-841_com.google.android.youtube.jpg
Screenshot_2022-11-23-16-00-51-636_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

গ্রামে এক চোর আছে। সেই চোর বাইরের এদিক ওদিকে তাকিয়ে দেখে কেউ আছে কিনা এর পরে সুযোগ পাওয়ার পর সে আখম হাসানের বাড়িতে চুরি করতে আসে এবং আখম হাসানের ঘরে ঢুকে পড়ে।

Screenshot_2022-11-23-16-01-03-870_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

এবার আখম হাসান ওই রাত্রে ঘুম থেকে জেগে পাশে দেখে তার বউ নেই। সে তো জোরে চিৎকার করে কান্নাকাটি করে। তার মা আব্বাকে ডেকে বলে মা আব্বা আমার বউ চলে গেছে। আমার বউ এক চোরের সাথে ভাইগা গেছে। এই কথা শুনে তার বাপ মা বলে বাপ তুই কি বলছিস? তোর বউ চলে যাবে কে? তখনও বলে না মা আমার বউ আবার আমাকে ছেড়ে চলে গেছে।

Screenshot_2022-11-23-16-01-39-384_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

এই সব কথাবার্তা চলতে চলতে তার বউ চলে আসে,বলে ওগো তুমি এমন করছ কেন? তখন ও বলে তুমি চোরের সাথে চইলা গেছো? তখন তার বউ বলে তুমি এসব কি কথাবার্তা বলছো। আমি তোমার সাথে বাইরে আসলাম,এসে আমি বাথরুমে গিয়েছিলাম। আর তুমি এখানে দাঁড়িয়ে ছিলে,তোমার কিছু মনে নাই? তখন ওর মা বলে যে এই তোর না একটা রোগ আছে তুই রাত্রে ঘুমের ঘরে বাইরে আসিস পরে আর কিছু মনে থাকে না। তখন সে বলে ও মা তুমি ঠিক বলেছ আমার ভুল হয়েছে।

Screenshot_2022-11-23-16-02-44-683_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

ঠিক ঐ সময় গ্রামের লোকজন সেই চোরটিকে ধরে আখম হাসান এর বাড়িতে নিয়ে আসে। আর বলে এই হচ্ছে সেই চোর যে তোমার বাড়িতে চুরি করতে এসেছিল।

Screenshot_2022-11-23-16-03-06-405_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

এখানে তার বন্ধু হাসান এবং হাসানের বউয়ের সম্পর্কে কিছু কথা বলে।তার বউকে বলে ভাবি আপনি চলে যান এর মনে কোন বিশ্বাস নাই এ মানুষকে বিশ্বাস করতে পারে না। শুধু সন্দেহ চোখে দেখে মানুষকে।এভাবে অনেক গুলো কথা বলার পরে হাসান তার ভুল বুঝতে পারে।

Screenshot_2022-11-23-16-03-30-849_com.google.android.youtube.jpg
Screenshot_2022-11-23-16-03-47-831_com.google.android.youtube.jpg

পরিশেষে তার বউকে আবারো পুনরায় বলে, বউ তুমি মাথায় ঘোমটা দাও। তখন তার বউ বলে আবারও তুমি এই কথা বলছ? হাসান বলে,মুখ ফসকে বেরিয়ে গেছে। কখনো কাউকে সন্দেহের চোখে দেখবো না। এই বলে তার বউকে বুকের সাথে টেনে নেয় এবং দুইজন অনেক হাসাহাসি করে।
ব্যক্তিগত মতামত
"বুলেটের সুন্দরী বউ"নাটকটি নাম দেখেই এই নাটকটি দেখার প্রতি আমার আগ্রহটা বেড়ে গেল। ভাবলাম নাটকে নাম যদি এমন হয়, তাহলে নাটকটা নিশ্চয়ই সুন্দর হবে। আসলে এই নাটকের চিত্রটা বর্তমান সময়ে অহরহ দেখা যায়। কারো যদি সুন্দরী বউ থাকে তাহলে তার এই ধরনের সমস্যা দেখা যায়। স্বামী সবসময় মনে করে তার বউ মনে হয় তাকে ছেড়ে চলে যাবে।এসব সমস্যা থেকে বিরত থাকার একটাই উপায় সুন্দরী বউকে বিয়ে করা থেকে নিজেকে বিরত রাখতে হবে। হাহাহা

ব্যক্তিগত রেটিং ।

নাটকটিতে আমি আমার ব্যক্তিগত রেটিং পয়েন্ট দিবো ১০ এর মধ্যে ৯.০ দিবো।

Source

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


IMG_20220723_115342_9~3.jpg

আমি তুহিন ব্লগ।আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।আমার মাতৃভাষা বাংলা।আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি।এই ব্লগে কাজ করার মধ্যমে আলাদা প্রশান্তি পায়।আমি পাশাপাশি একটি ব্যবসা করি।এ ছাড়া আমার একটি বাগান আছে। এবং বারে থাকে।আমি ছবি আঁকতে পছন্দ করি।মাছের চাষ আমার প্রধান পেশা।এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম।সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।।

Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

Sort:  
 2 years ago 

আ,খ,ম হাসানের নাটক বরাবরই আমার পছন্দের। বিশেষ করে ওর নাটকে সব সময় শিক্ষনীয় বিষয় থাকে। যে বিষয়গুলো সত্যি আমাদের বাস্তব জীবনে একদম দরকার। আজকের নাটকেও কিন্তু একটা শিক্ষনীয় বিষয় ছিল। যেটা হয়তোবা আপনি নাটকটা দেখেই বুঝতে পেরেছেন। এত সুন্দর একটা নাটকের রিভিউ দেখে সত্যি ভালো লাগলো।

 2 years ago 

শিক্ষণীয় বিষয়টা আপনি বুঝতে পেরেছেন তা জেনে অনেক ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

নাটকটা বেশ হাস্যকর হয়েছে মনে হল। তবে এখানে কিন্তু শিক্ষনীয় একটা বিষয় আছে। আমার মনে হয় কোন মানুষকে সন্দেহের চোখে দেখা উচিত না। বিশ্বাস না থাকলে পার্টনারের সঙ্গে সংসার কোনোভাবেই টেকানো সম্ভব না। তাই একজনকে বিশ্বাস করে তার হাতটা ধরেই চলা উচিত। আর সামনের মানুষটার উচিত সে বিশ্বাসের জায়গাটা বজায় রাখার। একটা কৌতুক রসের মধ্য দিয়ে খুব সুন্দর নাটক করে,সমাজে খুব দারুন একটা বার্তা দেওয়া হয়েছে ।

 2 years ago 

আপনার সাথে আমি সহমত প্রকাশ করলাম।

 2 years ago 

ভাইয়া অনেক দারুণ একটি নাটকের রিভিউ করেছেন। আগে নাটকটি দেখিনি তবে আপনার রিভিউ পড়ে নাটকটি না দেখলেও হবে। আপনি খুব সুন্দর ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন নাটকের রিভিউ। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে সুন্দরভাবে রিভিউটি শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই

 2 years ago 

বাংলাদেশের নাটকগুলো অনেক মজার ও শিক্ষনীয়।হাসানের অধিকাংশ নাটকই আমার দেখা।আমি তো খুবই মজা পাই এই কমেডি নাটকগুলো দেখে।সুন্দরী বউকে বিয়ে করেও স্বামীদের চিন্তার শেষ থাকে না।সুন্দর রিভিউ দিয়েছেন, ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপু সুন্দরী মেয়েদের বিয়ে করা যাবে না।

 2 years ago 

☺️☺️

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60704.11
ETH 2452.38
USDT 1.00
SBD 2.62