গান কভার :-চোখেতে অনেক ছবি ভালো লাগে।

in আমার বাংলা ব্লগ6 months ago
আমি @tuhin002, আমি আমার বাংলা ব্লগের সকল সদস্যগনকে আমার পক্ষ থেকে জানায় সালাম," আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন ? আশা করি, মহান আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান আল্লাহুর অশেষ রহমতে ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি ভিন্ন ধরনের পোস্ট শেয়ার করতে যাচ্ছি। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করবো একটি গান। সবাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ...


Source


গানের রিলিক্স
চোখেতে অনেক ছবি ভালো লাগে।

চোখেতে অনেক ছবি ভালো লাগে
আপন করে পেতে স্বাধ যে জাগে তবু
ভালোবাসা ভালো লাগা এক নয়
ভালোবাসা ভালো লাগা এক নয়।
রঙ ধনু রঙ শুধু
প্রাণেতে ঝড়ে..ঊদাশি মনকে বিভর করে তবু
ভালোবাসা ভালো লাগা এক নয়
ভালোবাসা ভালো লাগা এক নয়।
হয়তো আমার কথা সুন্দর
হয়তো আমার গান মিষ্ঠি
হয়তো আমার প্রেম নির্রঝল......
যাদু ভরা দু চোখের দিষ্ঠি......
হৃদয়ের ভাষা বুঝা বড় দায়
ভুল করে অনেকেই প্রেমে পড়ে যায় তবু
ভালোবাসা ভালো লাগা এক নয়
ভালোবাসা ভালো লাগা এক নয়
তবুও যে মন একটি স্বপ্নকে
ভালোবাসে এগিয়ে সেতো ভালো বেসে
ফুলতো ফুটবেই বাগানে
ছুটে ছুটে আসবে অলি
যখনি জ্বলবে দিপ অধঁলে.....
যাবেতো প্রতঙ্গো জ্বলে
যদি ঐ কথা মিথ্যে নয়
ভলো লাগা শেষে ভালোবাসা হয় তবু
ভালোবাসা ভালো লাগা এক নয়

ভালোবাসা ভালো লাগা এক নয়
চোখেতে অনেক ছবি ভালো লাগে
আপন করে পেতে স্বাধ যে জাগে তবু
ভালোবাসা ভালো লাগা এক নয়
ভালোবাসা ভালো লাগা এক নয়।


✳️গানের কিছু তথ্য✳️


গান :- চোখেতে অনেক ছবি ভালো লাগে।
শিল্পী :- কবিতা কৃষ্ণমূর্তি।

Source

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায় নিয়ে শেষ করছি। আল্লাহ হাফেজ।


আজ এই পর্যন্ত। সাথে থাকার জন্য অনেক ধন্যবাদ।


পোস্টের বিবরণ

ক্যাটাগরিগান
গানের কভার তৈরি@tuhin002
ডিভাইসpoco M2
লোকেশনগাংনী,মেহেরপুর


👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


1666192548913_1666192548801_1666192548599_1666192548416_1666192548270_1666192548091_1666192547839_1666192547665_1666192022150.jpg

আমি আবুল বাশার খাইরুল আলম তুহিন। আমার জন্ম ১১ এপ্রিল ১৯৯৫ সালে। আমার বাসা মেহেরপুর জেলা,গাংনী থানা, জুগীর গোফা গ্রাম। আমি বিবাহিত। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন শেষ করেছি রাজশাহী নিউ গভমেন্ট ডিগ্রী কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মাধ্যমে আলাদা প্রশান্তি পায়। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে অনেক পছন্দ করি। এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। আর আমি স্টিমেটে জয়েন করেছি (২৭ - ০৬ - ২০২২) সালে। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxFqYAEtmnwbJrshP4Tdaov4BmxkXJqLhx2USjht6Vy2soth7e34k1TKBQ2RZ2vXNJBF8X9uKH9aLNKFV...xU6W1ggWaLoBhkXz82k34bfNqfnFypapZe2oHzEHELJzLj6msr2RorLQSivfSXJaPiBZmUdQYzewFKsaGxDCyC6yRhEDYu8mNwzeEnkjmmjmpLrQEyQZKZnCTp.png

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

আমার অত্যন্ত পছন্দের একটি গানের কভার আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। এই গানটা আমি মাঝেমধ্যে আমার মোবাইল ফোনে রাত্রে বেলায় শুনে থাকি। আমার পছন্দের গানটি আপনার কন্ঠে শুনতে পেরে আমি অত্যন্ত আনন্দিত।

 6 months ago 

কিছু গান থেকে প্রত্যেকটা মানুষের ভালো লাগে। ঠিক তেমন এই গানটি ওইরকম একটি গান।এই গানটা আমার কাছে বেশ ভালো লাগে ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য দেয়ার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

এই গানটি আমার অসম্ভব ভালো লাগে। আপনার কন্ঠে গানটি শুনে ভীষণ ভালো লাগলো। এধরনের গান মন ভালো করার জন্য যথেষ্ট। একটা সময় এই গানগুলো শুনতাম অনেক। এখন তেমন সময় হয়না আর গান শোনার। যাইহোক এভাবেই এগিয়ে যান এই কামনা করছি।

Posted using SteemPro Mobile

 6 months ago 

এই গানটা আমারও খুব প্রিয় এবং অনেক ছোটকাল থেকে গানটা শুনে আসছি। আজকে গানটি আপনাদের মাঝে শেয়ার করলাম ভাই ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

চোখেতে অনেক ছবি ভালো লাগে এই গান শুনলে ভীষণ ভালো লাগে। যত শুনি তত বেশি ভালো লাগে। তবে বেশ কিছু সময় এই গানটি শোনা হয়নি। আপনার কন্ঠে গানটি শুনতে পেয়ে অনেক ভালো লাগলো। আপনার গানের গলা অনেক সুন্দর লাগতেছে ধন্যবাদ আপনাকে ভাইয়া।

Posted using SteemPro Mobile

 6 months ago 

এই গানটি আমিও অনেকদিন শুনি নাই। হঠাৎ করে মনে হতেই গানটি গেয়ে আপনাদের মাঝে শেয়ার করে দিলাম ভাই। সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

মাঝেমধ্যে গান শুনতে বেশ ভালই লাগে।সুন্দর একটি গান কভার করেছেন আপনি। অনেকদিন এই গানটি শোনা হয় না।আজ আপনার কন্ঠে এই গানটি শুনে আমার কাছে বেশ ভালো লাগছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি গান আমাদেরকে উপহার দেওয়ার জন্য আপনার জন্য শুভ কামনা রইল।

 6 months ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপু এতো সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনি অনেক সুন্দর সুন্দর গান গেয়ে আমাদেরকে আনন্দ দিয়ে থাকেন। আজকে দারুন একটি গান কভার করেছেন খুবই সুন্দর হয়েছে । এই ধারাবাহিকতা ধরে রাখার চেষ্টা করুন। আরও সুন্দর সুন্দর গান আপনার কন্ঠে শুনতে চাই। আমার কাছে খুবই ভালো লাগে আপনার কন্ঠে গাওয়া গানগুলো।

Posted using SteemPro Mobile

 6 months ago 

নিজেরাই ধারাবাহিকতা বজায় রাখার জন্যই ভাই প্রতি সপ্তাহে একটি করে গান আপনাদের মাঝে শেয়ার করে যাচ্ছি। আপনাদের ভালো লাগে এটা যেন নিজের কাছে বেশ ভালো লাগে ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনি অনেক ভালো গান করেন এটা আমরা সবাই জানি। আমি তো আপনার গানের ফ্যান। আপনার কন্ঠে গানটি শুনতে অসম্ভব ভালো লাগছে। আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

গান শুনতে আমার অনেক ভালই লাগে। খুব সুন্দর একটি গানের কভার করেছেন আপনি। আপনার কন্ঠ অসাধারণ। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি গান আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 6 months ago 

সব সময় চেষ্টা করে যাচ্ছি আপু সুন্দর গান গেয়ে আপনাদের মাঝে তুলে ধরার জন্য। আমার কন্ঠের গান গুলো আপনাদের ভাল লেগে এটা জেনে নিজের কাছে বেশ ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 6 months ago 

এই গানটা আমার অনেক ভালো লাগে ভাই। আমি সে অনেকদিন আগে থেকে আজ পর্যন্ত মাঝেমধ্যে শুনে থাকি। গানটার মধ্যে রয়েছে অন্যরকম ভালো লাগার অনুভূতি। বেশ ভালো লাগলো আপনার কন্ঠে গানটা শুনতে পেরে। খুব সুন্দর ভাবে আপনি গানটা আমাদের মাঝে উপস্থাপন করেছেন নিজ কন্ঠের মাধ্যমে। আশা করি পরবর্তীতে এমন আরো অনেক গান আমাদের শুনাবেন।

 6 months ago 

আপনি ব্যাপারটা বুঝতে পেরেছেন এই গানের মধ্যে সত্য একটা অন্যরকম অনুভূতি আছে যেটা হৃদয় কেড়ে নেয়। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago (edited)

আপনার কন্ঠে এই "চোখেতে অনেক ছবি ভালো লাগে" গানটি শুনে অনেক ভালো লাগলো ভাই। আপনি বেশ ভালো গান করতে পারেন যা দেখছি। অনেক অনেক ধন্যবাদ ভাই এত সুন্দর ভাবে গানটি গেয়ে আমাদের শুনানোর জন্য ।

 6 months ago 

কতটুকু গান বলতে পারি সেটা আপনারাই ভালো জানেন ভাই। তবে চেষ্টা করে যাচ্ছি ভালোভাবে গেয়ে আপনাদের মাঝে তুলে ধরার জন্য। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58679.35
ETH 3155.04
USDT 1.00
SBD 2.44