গান কভার : তুমি কি দেখেছ কভু।

in আমার বাংলা ব্লগlast month
আমি @tuhin002, আমি আমার বাংলা ব্লগের সকল সদস্যগনকে আমার পক্ষ থেকে জানায় সালাম," আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন ? আশা করি, মহান আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান আল্লাহুর অশেষ রহমতে ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি ভিন্ন ধরনের পোস্ট শেয়ার করতে যাচ্ছি। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করবো একটি গান। সবাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ...


ছবিটি কেনভা দিয়ে তৈরি


পৃথিবীটা একটা স্বার্থপর জায়গা। যে জায়গাটায় মানুষ শুধু নিজের কথাই চিন্তা করে। অপরের কথা চিন্তা করে সে মানুষের সংখ্যাটা নেহাইত অনেক কম। জীবনের অনেকটা পথ আপনি যার সাথে একা চলেছেন মাঝপথে দেখবেন ছেড়েছে চলে গেছে। একটু খোঁজ নিয়ে দেখবেন এমন মানুষেরা সবাই ছিল স্বার্থপরতার চাদরে মোড়ানো। যারা দুঃখ দূরঅবস্থার মধ্যে দিয়ে জীবন অতিবাহিত করে তারা জানে জীবন কাকে বলে। দুঃখ অসহায় মানুষের কম বেশি চাওয়া পাওয়া থাকে কিন্তুু সে গুলো তাদের জন্য স্বপ্ন। ঘুম ভাঙতেই সব শেষ। যে বাবা মা তার সন্তানের জন্য নিজের জীবন দিয়ে দেয়,সেই সন্তান ঐ বাবা মাকে ছেড়ে স্বর্থের টানে একদিন দূরে সরে যায়। স্বার্থপরতা বড়ই নিষ্ঠুর যেটা আপন পর দেখে না।


গানের রিলিক্স


তুমি কি দেখেছ কভু।

তুমি কি দেখেছ কভু
জীবনের পরাজয়?
দুঃখের দহনে, করুন রোদনে,
তিলে তিলে তার ক্ষয়।

তুমি দেখেছ কভু
জীবনের পরাজয়?
দুঃখের দহনে,করুন রোদনে
তিলে তিলে তার ক্ষয়
তিলে তিলে তার ক্ষয়।

তুমি কি দেখেছ কভু
জীবনের পরাজয়?
দুঃখের দহনে,করুন রোদনে
তিলে তিলে তার ক্ষয়
তিলে তিলে তার ক্ষয়

আমি তো দেখেছি কত যে স্বপ্ন
মুকুলেই ঝরে যায়।
শুকনো পাতার মর্মরে বাজে
কতো সুর বেদনায়।

আমি তো দেখেছি কত যে স্বপ্ন
মুকুলেই ঝরে যায়।
শুকনো পাতার মর্মরে বাজে
কত সুর বেদনায়।
আকাশে বাতাসে নিষ্ফল আশা
হাহাকার হয়ে রয়....
দুঃখের দহনে করুন রোদনে
তিলে তিলে তার ক্ষয়
তিলে তিলে তার ক্ষয়

প্রতিদিন কতো খবর আসে যে
কাগজের পাতা ভরে,
জীবন পাতার অনেক খবর
রয়ে যায় অগোচরে।
প্রতিদিন কত খবর আসে যে
কাগজের পাতা ভরে,
জীবন পাতার অনেক খবর
রয়ে যায় অগোচরে

কেউ তো জানে না
প্রাণের আকুতি
বারে বারে সে কি চায়,
স্বার্থের টানে প্রিয়জন কেন
দূরে সরে চলে যায়।

কেউ তো জানেনা
প্রানের আকুতি
বারে বারে সে কি চায়,
স্বার্থের টানে প্রিয়জন কেন
দূরে সরে চলে যায়।
ধরণীর বুকে পাশাপাশি তবু
কেউ বুঝি কারো নয়..

দুঃখের দহনে করুন রোদনে
তিলে তিলে তার ক্ষয়,
তিলে তিলে তার ক্ষয়।
তুমি কি দেখেছ কভু
জীবনের পরাজয়?
দুঃখের দহনে করুন রোদনে
তিলে তিলে তার ক্ষয়,
তিলে তিলে তার ক্ষয়।
তুমি দেখেছ কভু..


🥀গানের কিছু তথ্য🌹

গান:- তুমি কি দেখেছ কভু।

সুরকার: সত্য সাহা।

🍁 শিল্পী:- আব্দুল জব্বার।

ছায়াছবির নাম:- এতো টুকু আশা।

🌹 গান কভার:- তুহিন।


Source


সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায় নিয়ে শেষ করছি আমার আজকের ব্লগ। আল্লাহ হাফেজ।


আজ এই পর্যন্ত। সাথে থাকার জন্য অনেক ধন্যবাদ।


👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


1666192548913_1666192548801_1666192548599_1666192548416_1666192548270_1666192548091_1666192547839_1666192547665_1666192022150.jpg

আমি আবুল বাশার খায়রুল আলম তুহিন। আমার জন্ম ১১ এপ্রিল ১৯৯৫ সালে। আমার বাসা মেহেরপুর জেলা,গাংনী থানা, জুগীর গোফা গ্রাম। আমি বিবাহিত। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন শেষ করেছি রাজশাহী নিউ গভমেন্ট ডিগ্রী কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মাধ্যমে আলাদা প্রশান্তি পায়। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে অনেক পছন্দ করি। এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। আর আমি স্টিমেটে জয়েন করেছি (২৭ - ০৬ - ২০২২) সালে। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxFqYAEtmnwbJrshP4Tdaov4BmxkXJqLhx2USjht6Vy2soth7e34k1TKBQ2RZ2vXNJBF8X9uKH9aLNKFV...xU6W1ggWaLoBhkXz82k34bfNqfnFypapZe2oHzEHELJzLj6msr2RorLQSivfSXJaPiBZmUdQYzewFKsaGxDCyC6yRhEDYu8mNwzeEnkjmmjmpLrQEyQZKZnCTp.png

Posted using SteemPro Mobile

Sort:  
 last month 

দুঃখ দুর্দশার মাঝে জীবন অতিবাহিত করে অনেকেই। আর এর মাঝে সবাই ভালো থাকার চেষ্টা করে। ভাইয়া আপনার গান শুনে মন ভালো হয়ে গেল। এর আগে আপনার গান শুনিনি। আজকে প্রথমবার শুনে ভালো লেগেছে।

 last month 

ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 last month 

আপনি ঠিক বলেছেন ভাইয়া স্বার্থপরতা বড়ই নিষ্ঠুর। আসলে ভাইয়া পৃথিবীটা বড়ই স্বার্থপর,স্বার্থের জন্য মানুষ সব কিছুই করতে পারে।যাইহোক আপনি অনেক সুন্দর একটা গান কভার করেছেন।এই গানটা আমার অনেক প্রিয় তবে সময়ের অভাবে শোনতে পারি না। আজ আপনার কণ্ঠে শোনতে পেরে অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 last month 

হঠাৎ করে এই গানটির কথা মনে পড়লো। তাই আপনাদের সাথে শেয়ার করলাম। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 last month 

অনেক জনপ্রিয় একটি গান শেয়ার করেছেন ভাই। খুব ভালো লাগলো গানটি শুনে। বিশেষ করে এই প্রিয় গানটি আপনার কন্ঠে শুনতে পেয়ে খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য ভালো থাকবেন।

 last month 

গানটি আপনার প্রিয় এটা আমার জানা ছিল না। তবে আপনার প্রিয় গানটি আমার কন্ঠে শোনাতে পেরে ভীষণ ভালো লাগলো।

 last month 

আমারো খুব ভালো লেগেছে ভাই।,

 last month 

কালজয়ী গান গুলো শুনতে অনেক বেশি ভালো লাগে। তুমি কি দেখেছ কভু গানটির কথা গুলো বাস্তবতার সাথে মিলে যায়। গানটি প্রায় ৫০ বছর আগের গান। এই গানটি আপনার কন্ঠে শুনতে পেয়ে খুশি হলাম। অনেক সুন্দর করে কভার করেছেন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকবেন।

 last month 

ঠিক বলেছেন ভাই অনেক বাস্তব বাদি একটি গান। এই গানটি আপনার ভালো লেগেছে জেনে ভালো লাগলো। ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য।

 last month 

আজকে অসম্ভব সুন্দর একটি গান কভার করেছেন। শুনতে আমার কাছে ভীষণ ভালো লাগলো। শুরু থেকে শেষ পর্যন্ত দারুণ কন্ঠে কভার করেছেন। প্রতিনিয়ত প্রতি সপ্তাহে আপনার কন্ঠে একটা গান শুনে আমার অনেক ভালো লাগে। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 last month 

চেষ্টা করি সব সময় সুন্দর ভাবে গেয়ে আপনাদের মাঝে তুলে ধরার জন্য। ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য।

 last month 

আপনের গান কভার গুলো আমার কাছে বেশ ভালো লাগে আপনার কন্ঠে বিভিন্ন ধরনের গান শুনতে পেরে বেশ আনন্দ পেয়ে থাকি আমি। সামনের দিনে এরকম সুন্দর সুন্দর গানের আশায় থাকলাম। সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ ভাইয়া।

 last month 

চেষ্টা করি সব সময় সুন্দর ভাবে গেয়ে আপনাদের মাঝে তুলে ধরা জন্য। ধন্যবাদ ভাই।

 last month 

আপনি আজকে চমৎকার একটি গান কভার করেছেন। এই গানটি ছোট বেলা থেকেই শুনে আসছি। আপনি অনেক সুন্দর ভাবে পুরো গানটি কভার করেছেন। আপনার কন্ঠে এতো সুন্দর একটি গান শুনে বেশ ভালো লাগলো। ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইলো।

 last month 

অনেক পূরনো গান, তবে অনেক সুন্দর একটা গান। কথা গুলো অনেক সুন্দর। ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য।

 last month 

দীর্ঘ দিন পর একটি ছায়াছবির গান আপনার মাধ্যমে শোনার সুযোগ হলো।ছায়া ছবির গান গুলো একটু ভিন্ন ধরনের হয়ে থাকে। আপনি অনেক পুরনো একটি ছায়া ছবির গান আপনার গলায় পরিবেশন করেছেন। গানটি যেমন সুন্দর, তার থেকেও বেশি সুন্দর আপনার গলা। যাইহোক আপনি বেশ ভালো গাইছেন ভাইয়া।

 last month 

এই গানটি সেই সময়ের অনেক জনপ্রিয়। আর গানটির কথা গুলো অনেক সুন্দর। ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য।

 last month 

ছোটবেলা থেকেই এই গানটি আমার ভীষণ পছন্দের। আর আপনার কন্ঠে এই দারুন গানটি শুনে তো মুগ্ধ হয়ে গেলাম ভাইয়া। সত্যি ভাইয়া আপনি কিন্তু চমৎকার গান করেন। আর আপনার গানের গলা অসাধারণ এবং ভারী মিষ্টি। দারুন একটি গান গেয়ে পরিবেশন করার জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 last month 

আপনাকে অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 66158.45
ETH 3552.28
USDT 1.00
SBD 2.61