গান কভার :- ও পাষানী।

in আমার বাংলা ব্লগ10 months ago
আমি @tuhin002, আমি আমার বাংলা ব্লগের সকল সদস্যগনকে আমার পক্ষ থেকে জানায় সালাম," আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন ? আশা করি, মহান আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান আল্লাহুর অশেষ রহমতে ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি ভিন্ন ধরনের পোস্ট শেয়ার করতে যাচ্ছি। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করবো একটি গান। সবাইকে আন্তরিক ভাবে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ...


ছবিটি কেনভা দিয়ে তৈরি

এক সময়কার সবচেয়ে জনপ্রিয় শিল্পী হলো আসিফ আকবর। সেই সময় আসিফ আকবর দারুণ দারুণ কিছু গান গেয়েছিলেন। প্রথমের দিকে সে কিছু অ্যালবাম বের করেছিল যার গান গুলো খুবই সুন্দর ছিল এবং প্রত্যেকটা মানুষ তার গান গুলো ভীষণ পছন্দ করত। তার সেই সময় বিখ্যাত গান গুলোর কিছু অ্যালবাম বের হয়েছিল তার মধ্যে ও পাশানী একটি। আমি চেষ্টা করেছি সর্বোচ্চটুকু দিয়ে আপনাদের মাঝে গানটি গেয়ে তুলে ধরার জন্য। আশা করি আমার কন্ঠে গানটি আপনাদের কিছুটা হলেও ভালো লাগবে।


গানের রিলিক্স

এই বুকে এত জ্বালা পুড়ে গেছে মন
পোড়া মনে বারে বার হয় না দহন
আমি নিঃস্ব হলাম
ভালোবাসা হারালাম, ভালোবেসে কী পেলাম?(২)

ও পাষাণী বলে যাও কেন ভালোবাসোনি
মুছে দিয়ে যাও তুমি এই চোখের পানি।(২)

এই বুকে এত জ্বালা পুড়ে গেছে মন
পোড়া মনে বারে বার হয় না দহন
আমি নিঃস্ব হলাম
ভালোবাসা হারালাম, ভালোবেসে কী পেলাম?

স্বপ্ন আমার ভেঙ্গে গেলো হায়
তোমারই প্রবঞ্চনায়(২)

সেই হারানো প্রেম তুমি
দাও ফিরিয়ে আমায়।

ও পাষাণী বলে যাও কেন ভালোবাসোনি?
মুছে দিয়ে যাও তুমি এই চোখের পানি।

এই বুকে এত জ্বালা পুড়ে গেছে মন
পোড়া মনে বারে বার হয় না দহন
আমি নিঃস্ব হলাম
ভালোবাসা হারালাম, ভালোবেসে কী পেলাম?

পুরনো কথা মনে পড়ে যায়
মন ভাঙ্গার বেদনায়(২)

কেন ভুলেছো আমাকে
আমি ভুলিনি তোমায়।

ও পাষাণী বলে যাও কেন ভালোবাসোনি?
মুছে দিয়ে যাও তুমি এই চোখের পানি।
এই বুকে এত জ্বালা পুড়ে গেছে মন
পোড়া মনে বারে বার হয় না দহন
আমি নিঃস্ব হলাম
ভালোবাসা হারালাম, ভালোবেসে কী পেলাম?


✳️গানের কিছু তথ্য✳️


গান:- ও পাষানী।

ধরন:- আধুনিক।
গীতিকার: - অজ্ঞাত।
সুরকার: - অজ্ঞাত।
শিল্পী: - আসিফ আকবর।
অ্যালবাম: - কথা রাখোনি।

Source

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায় নিয়ে শেষ করছি। আল্লাহ হাফেজ।

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


1666192548913_1666192548801_1666192548599_1666192548416_1666192548270_1666192548091_1666192547839_1666192547665_1666192022150.jpg

আমি আবুল বাশার খাইরুল আলম তুহিন। আমার জন্ম ১১ এপ্রিল ১৯৯৫ সালে। আমার বাসা মেহেরপুর জেলা,গাংনী থানা, জুগীর গোফা গ্রাম। আমি বিবাহিত। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন শেষ করেছি রাজশাহী নিউ গভমেন্ট ডিগ্রী কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মাধ্যমে আলাদা প্রশান্তি পায়। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে অনেক পছন্দ করি। এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। আর আমি স্টিমেটে জয়েন করেছি (২৭ - ০৬ - ২০২২) সালে। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxFqYAEtmnwbJrshP4Tdaov4BmxkXJqLhx2USjht6Vy2soth7e34k1TKBQ2RZ2vXNJBF8X9uKH9aLNKFV...xU6W1ggWaLoBhkXz82k34bfNqfnFypapZe2oHzEHELJzLj6msr2RorLQSivfSXJaPiBZmUdQYzewFKsaGxDCyC6yRhEDYu8mNwzeEnkjmmjmpLrQEyQZKZnCTp.png

Posted using SteemPro Mobile

Sort:  
 10 months ago (edited)

বাংলাদেশে এমন কোন শ্রোতা হয়তো নেই যে এই গানটা দুই একশো বার শোনেনি।
এটি বাংলাদেশের ইতিহাসের একটি কালজয়ী গান।
বেশ কিছুদিন পরে আপনার কন্ঠে শুনতে পেরে সত্যি অনেক ভালো লাগলো।

 10 months ago 

ধন্যবাদ ভাই কিন্তু কমেন্টের কোন মানে বুঝতে পারলাম না আমি কি বোঝাতে চাইলেন।

 10 months ago 

আপনি ঠিক বলেছেন ভাই। ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

এক সময়ের জনপ্রিয় শিল্পী আসিফ আকবর। অনেক জনপ্রিয় গানের স্রস্টা। প্রচুর গান শুনতাম এই শিল্পীর। আপনি বেশ সুন্দর করে আসিফ আকবরের ও পাষানী গানটি কাভার করেছেন । বেশ ভালো লাগলো শুনতে। ধন্যবাদ ভাইয়া।

 10 months ago 

আপু তার মানে বলাই যায় আপনি আসিফের অনেক বড় একটা ভক্ত ছিলেন। আমিও ঠিক আপনার মতই।

 10 months ago 

জনপ্রিয় শিল্পী আসিফ আকবরের "ও পাষানী" গানটি সত্যিই খুব ফেমাস ছিল। আমার কাছেও খুব ভালো লাগে গানটি, আর বহুবার শুনেছি আমি এটি। আপনার গলায় গানটি শুনতে ভালো লাগলো ভাই। শুভ কামনা রইল আপনার জন্য।

 10 months ago 

এই গানটি আপনার কাছে ভালো লেগেছে জেনে খুব ভালো লাগলো আপু। ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 10 months ago 

আসিফ আকবরের গানগুলো একসময় বেশ জনপ্রিয় ছিল। মাঝেমধ্যে শুনতে আমার কাছেও বেশ ভালো লাগে। অনেকদিন পর আপনার কন্ঠে গানটি শুনে আমার কাছে খুব ভালো লেগেছে। এত সুন্দর একটি গান আমাদেরকে উপহার দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

 10 months ago 

আপনাকে অনেক ধন্যবাদ চমৎকার মন্তব্য করার জন্য।

 10 months ago 

আসিফ আকবরের বেশ সুন্দর একটি গান কভার করেছেন ভাইয়া। এর আগে অনেকবার এই গানটি আমি শুনেছি। আপনার কন্ঠ বেশ ভালো লাগলো গানটি। এত সুন্দর একটি গান কভার করে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 10 months ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপু গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য।

 10 months ago 

কন্ঠ শিল্পী আসিফ আকবরের গাওয়া খুবই চমৎকার একটা গান কভার করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করলেন ভাইয়া। অনেকদিন পর এই গানটি শুনতে পেলাম আর আপনার কন্ঠে গানটি হুবহু আসিফ এর মতই হয়েছে।

 10 months ago 

ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্য করার জন্য।

 10 months ago 

ভাইয়া আপনি খুব সুন্দর একটি গান কভার করেছেন। এই গান শুনতে অনেক ভালো লাগে। আসিফ আকবরের গান আমার কাছে সব সময় ভালো লাগে। আপনার কন্ঠে এত সুন্দর একটি গান শুনে মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ সুন্দর গান কভার করার জন্য।

 10 months ago 

ধন্যবাদ আপু চমৎকার মন্তব্য করার জন্য।

 10 months ago 

আসিফ আকবরের গান শুনতে অনেক বেশি ভালোবাসি। এই গানটা যে কতবার শুনেছি তার কোন হিসেব নেই। বেশ সুন্দরভাবে আপনি এই গানটি কভার করেছেন সম্পূর্ণ গানটি শুনলাম অনেক ভাল হয়েছে। আশা করি আগামীতে এর থেকেও ভালো হবে। অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে।

Posted using SteemPro Mobile

 10 months ago 

ভাই আমিও ছোটকালে অনেক শুনেছি এই গান। অনেক ভালো লাগতো ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 10 months ago 

এখনো মাঝেমধ্যে আসিফের গান শুনি, মনে হয় আমার মত আপনিও আসিফের গান শুনে থাকেন। কারণ দীর্ঘদিন ধরে এই গানগুলো আমি শুনে আসছি এখনো শুনে যাই। বেশ ভালো লাগে তাই শুনি। মাঝে মাঝে গানগুলো শুনলে মন ভালো থাকে, তাই শোনার চেষ্টা করি। আপনি দেখছি নিজ কন্ঠে গেয়ে আমাদের শুনেছেন তাই আরো ভালো লাগলো।

 10 months ago 

তেমন গান শুনি না ভাই কিন্তু রিভিউ করার জন্য একটা করে গান শুনতেই হয় এই আর কি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60607.86
ETH 2620.83
USDT 1.00
SBD 2.52