গান কভার - আকাশ কাঁদে বাতাশ কাঁদে।

in আমার বাংলা ব্লগlast year
আমি @tuhin002, আমি আমার বাংলা ব্লগের সকল সদস্যগনকে আমার পক্ষ থেকে জানায় সালাম," আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন ? আশা করি, মহান আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান আল্লাহুর অশেষ রহমতে ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি ভিন্ন ধরনের পোস্ট শেয়ার করতে যাচ্ছি। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করবো একটি গান। সবাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ...


png_20230709_133202_0000.png

ছবিটি কেনভা দিয়ে তৈরি

আমি বরাবরই সনু নিগমের গান শুনি। তার বাংলায় যে সব গান গুলো রয়েছে প্রত্যেকটা গান আমার ভীষণ ভালো লাগে। বিশেষ করে বিরহের গান গুলো খুব বেশি ভালো লাগে। আজকে যে গানটা আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি এই গানটা আমি বহুবার শুনেছি। আর এই গানটি আমার অনেক ভালো লাগে। আর সেই ভালোলাগা থেকেই আমি আজকে গানটি গেয়ে আপনাদের মাঝে শেয়ার করলাম, ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।


গানের রিলাক্স

আকাশ কাঁদে বাতাস কাঁদে
কাঁদে আমার মন...
তোমায় ভালোবেসে কাঁদে
আমার দু-নয়ন, ও....আমার দু-নয়ন।(২)



তোমার ঘরে প্রদীপ জ্বলে
আমি অন্ধকারে
প্রেমের আলো ছড়িয়ে আছে
আমার চারি ধারে।(২)
এমনি করে কাটিয়ে দেবো
আমার এই জীবন

আকাশ কাঁদে বাতাস কাঁদে
কাঁদে আমার মন
তোমায় ভালোবেসে কাঁদে
আমার দু-নয়ন - ও..আমার দু-নয়ন।

তোমার বুকে সুখের নদী
আমার বুকে ঢেউ
কত ব্যাথা লুকিয়ে আছে
জানবে না তা কেউ। (২)

এই যে ব্যাথা শেষ হবে না
না হলে মরণ, ও..না হলে মরণ।

আকাশ কাঁদে বাতাস কাঁদে
কাঁদে আমার মন
তোমায় ভালোবেসে কাঁদে
আমার দু-নয়ন, ও..আমার দু-নয়ন।


গানের কিছু তথ্য


গান :- আকাশ কাঁদে বাতাশ কাঁদে।

শিল্পী:- সনু নিগম।

Source

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায় নিয়ে শেষ করছি। আল্লাহ হাফেজ।

আজ এই পর্যন্ত। সাথে থাকার জন্য অনেক ধন্যবাদ।

পোস্টের বিবরণ

ক্যাটাগরিগান
গানের কভার তৈরি@tuhin002
ডিভাইসpoco M2
লোকেশনগাংনী,মেহেরপুর

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


1666192548913_1666192548801_1666192548599_1666192548416_1666192548270_1666192548091_1666192547839_1666192547665_1666192022150.jpg

আমি আবুল বাশার খায়রুল আলম তুহিন। আমার বাসা মেহেরপুর জেলা,গাংনী থানা, জুগীর গোফা গ্রাম। আমি বিবাহিত। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন শেষ করেছি রাজশাহী নিউ গভমেন্ট ডিগ্রী কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মাধ্যমে আলাদা প্রশান্তি পায়। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে অনেক পছন্দ করি। এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 last year 

ভাইয়া আপনার কণ্ঠে সনু নিগমের গান শুনতে পেরে অনেক ভালো লাগলো।সত্যি মাঝে মাঝে এমন প্রিয় গান গুলো শুনতে পেরে অনেক ভালো লাগে। আসলে সময়ের অভাবে এখন তেমন গান শুনা হয় না।তবে গান গুলো আমার অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

আপু আপনার মত আমারও এই গান গুলো শুনতে খুবই ভালো লাগে। আপনার চমৎকার মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 last year 

সনু নিগামের এই গানটি আমার খুব পছন্দের। অনেকদিন পর আপনার কন্ঠ শুনতে গানটি আমার কাছে খুব ভালো লেগেছে। আপনার কন্ঠে এরকম আরো গান শোনার অপেক্ষায় রইলাম। এত সুন্দর একটি গান আমাদেরকে উপহার দেওয়ার জন্য ধন্যবাদ।

 last year 

ভালো লেগেছে বলে ধন্যবাদ আপু। চেষ্টা করবো প্রতিনিয়ত আপনাদের মাঝে এ ধরনের গানগুলো গেয়ে শেয়ার করার জন্য।

 last year 

এই গানটা ছোটবেলায় অনেক শুনতাম। আমার এক বন্ধু প্রেমের ছ্যাকা খাওয়ার পরে ম্যাক্সিমাম টাইমই দেখতাম এই গানটা মুখ দিয়ে গাইতে একা একা।।
অনেকদিন পরে গাধার রিলিক্স আপনার পোষ্টের মাধ্যমে শুনতে পেরে খুবই ভালো লাগলো।

 last year 

আসলে ভাই সোনুনিগামের গানগুলো সবই যেন ব্যর্থতায় ভরা। তবে অনেক সুন্দর গান গায় এবং শুনতে অনেক ভালো লাগে ধন্যবাদ আপনাকে।

 last year 

আমাদের সবার প্রিয় শিল্পী সনু নিগমের গান গুলো আমার সব সময় ভালো লাগে। সনু নিগমের গান ভালো লাগে না এমন গান আমি এখনো শুনি নাই। প্রতিটি গান অনুভূতিমূলক এবং বেদনাদায়ক। অসাধারণ গান কভার করলেন আপনি সনু নিগমের গানটি আবারও আপনার কন্ঠে শুনতে ভীষণ ভালো লেগেছে।

 last year 

আপনি ঠিকই বলেছেন আপু সনু নিগমের গানগুলো অনেকেই পছন্দ করে। আর সব থেকে বড় কথা তার গানের গুলোর ভিতর একটা অসাধারণ জোস আছে। আপনাকে ধন্যবাদ আপু মন্তব্য করার জন্য।

 last year 

গান শুনতে সব সময় আমার কাছে খুবই ভালো লাগে। আর তাই যখন আমি আপনার গানটি শুনছিলাম তখন আমার কাছে খুবই ভালো লেগেছে। অনেক অনেক ধন্যবাদ ভাই, খুব সুন্দর একটি গান বাছাই করে আমাদের মাঝে গেয়ে শোনানোর জন্য।

 last year 

এই গানটা আপনার কাছে ভালো লেগেছে জেনে ভালো লাগলো ভাই ধন্যবাদ।

 last year 

আপনার কন্ঠে সনু নিগমের আকাশ কাঁদে বাতাস কাঁদে গানটি শুনে মনটা ভরে গেল ভাই। আপনি অনেক সুন্দর একটা গানের কভার করেছেন নিজের খালি কন্ঠে। অসম্ভব সুন্দরভাবে প্রত্যেকটা লাইন বলেছেন আপনি। আমি তো বেশিরভাগ সময় সনু নিগমের গান গুলো শুনে থাকি। তার গানগুলো খুব ভালো লাগে শুনতে। এই গানটাও আমার শোনা হয়েছিল বেশ কয়েকবার।

 last year 

আমিও ভাই একটা সময় শোনো নিগমের গানগুলো অনেক শুনেছি। বলতে পারেন ওই গানগুলো সবই আমার মুখস্ত। যাক আপনিও শোনেন, শুনে ভালো লাগলো ধন্যবাদ।

 last year 

আমাদের এখানকার জনপ্রিয় শিল্পী সনু নিগমের গান শুনতে আমি অনেক ভালবাসি ভাই। আপনার কন্ঠে এই গানটি শুনেও বেশ ভালো লাগলো । এই গানটি আমার অনেক আগে থেকেই ভালো লাগে। এই গানটির কথা গুলো বেশ অসাধারণ।

 last year 

সনু নিগম আমার অনেক প্রিয় একটি শিল্পী ভাই। তার প্রতিটা গান আমার অনেক ভালো লাগে। আমার গানটি ভালো লেগেছে জেনে ভালো লাগলো ধন্যবাদ।

 last year 

এত সুন্দর একটি গান আমাদের উপহার দেওয়ার জন্য আপনাকেও অনেক ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66649.04
ETH 3352.77
USDT 1.00
SBD 2.70