গান কভার :- চোখেরি জলে লেখা।

in আমার বাংলা ব্লগlast year
আমি @tuhin002, আমি আমার বাংলা ব্লগের সকল সদস্যগনকে আমার পক্ষ থেকে জানায় সালাম," আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন ? আশা করি, মহান আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান আল্লাহুর অশেষ রহমতে ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি ভিন্ন ধরনের পোস্ট শেয়ার করতে যাচ্ছি। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করবো একটি গান। সবাইকে আন্তরিক ভাবে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ...


IMG_20231010_190924.png

ছবিটি কেনভা দিয়ে তৈরি

এক সময়কার সবচেয়ে জনপ্রিয় শিল্পী হলো আসিফ আকবর। সেই সময় আসিফ আকবর দারুণ দারুণ কিছু গান গেয়েছিলেন। প্রথমের দিকে সে কিছু অ্যালবাম বের করেছিল যার গান গুলো খুবই সুন্দর ছিল এবং প্রত্যেকটা মানুষ তার গান গুলো ভীষণ পছন্দ করত। তার সেই সময় বিখ্যাত গান গুলোর কিছু অ্যালবাম বের হয়েছিল তার মধ্যে চোখেরি জলে লেখাএকটি। আমি চেষ্টা করেছি সর্বোচ্চটুকু দিয়ে আপনাদের মাঝে গানটি গেয়ে তুলে ধরার জন্য। আশা করি আমার কন্ঠে গানটি আপনাদের কিছুটা হলেও ভালো লাগবে।


গানের রিলিক্স

চোখেরই জলে লেখা কত যে কবিতা
ঝরে পড়ে প্রতিদিনই তোমারই নামে।(২)

যেদিন চোখের জল শুকিয়ে যাবে
মনে রেখো, সেদিন আমার মরণ হবে।

চোখেরই জলে লেখা কত যে কবিতা
ঝরে পড়ে প্রতিদিনই তোমারই নামে।

ভুলে যদি যাও তুমি এই আমাকে
পারবে না ভুলে যেতে স্মৃতিগুলোকে।(২)

সবকিছু এখানেই জানি পড়ে রবে
ধুকে ধুকে জীবনটাকে পাড়ি দিতে হবে।

চোখেরই জলে লেখা কত যে কবিতা
ঝরে পড়ে প্রতিদিনই তোমারই নামে।

কষ্টরা জমা হয়ে কাঁদে দিনরাত্রি
নীরব রাতের সাথে আমি একা যাত্রী(২)

আঁধার এখন আমার বড়ো ভালো লাগে
মনে হয় কে যেন পিছু থেকে ডাকে।

চোখেরই জলে লেখা কত যে কবিতা
ঝরে পড়ে প্রতিদিনই তোমারই নামে।(২)
মনে রেখো, সেদিন আমার মরণ হবে।
চোখেরই জলে লেখা কত যে কবিতা
ঝরে পড়ে প্রতিদিনই তোমারই নামে।


✳️গানের কিছু তথ্য✳️


গান:- চোখেরি জলে লেখা।

ধরন:- আধুনিক।
গীতিকার: - অজ্ঞাত।
সুরকার: - অজ্ঞাত।
শিল্পী: - আসিফ আকবর।
অ্যালবাম: - তুমি কথা রাখোনি।

Source

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায় নিয়ে শেষ করছি। আল্লাহ হাফেজ।

আজ এই পর্যন্ত। সাথে থাকার জন্য অনেক ধন্যবাদ।

পোস্টের বিবরণ

ক্যাটাগরিগান
গানের কভার তৈরি@tuhin002
ডিভাইসpoco M2
লোকেশনগাংনী,মেহেরপুর

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


1666192548913_1666192548801_1666192548599_1666192548416_1666192548270_1666192548091_1666192547839_1666192547665_1666192022150.jpg

আমি আবুল বাশার খাইরুল আলম তুহিন। আমার জন্ম ১১ এপ্রিল ১৯৯৫ সালে। আমার বাসা মেহেরপুর জেলা,গাংনী থানা, জুগীর গোফা গ্রাম। আমি বিবাহিত। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন শেষ করেছি রাজশাহী নিউ গভমেন্ট ডিগ্রী কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মাধ্যমে আলাদা প্রশান্তি পায়। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে অনেক পছন্দ করি। এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। আর আমি স্টিমেটে জয়েন করেছি (২৭ - ০৬ - ২০২২) সালে। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxFqYAEtmnwbJrshP4Tdaov4BmxkXJqLhx2USjht6Vy2soth7e34k1TKBQ2RZ2vXNJBF8X9uKH9aLNKFV...xU6W1ggWaLoBhkXz82k34bfNqfnFypapZe2oHzEHELJzLj6msr2RorLQSivfSXJaPiBZmUdQYzewFKsaGxDCyC6yRhEDYu8mNwzeEnkjmmjmpLrQEyQZKZnCTp.png

Posted using SteemPro Mobile

Sort:  
 last year 

আসিফ আকবার স্যার একজন লিজেন্ডারি পার্সন বলা যায়। কালজয়ী অনেক গানে তিনি সুর দিয়েছেন। আজকের গানটিও দারুণ ছিল। দারুণভাবে কভার করেছেন আপনি

 last year 

এক সময় আমার অনেক পছন্দের একজন শিল্পী ছিল ভাই। আর গানগুলো আমার অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

খুবই সুন্দর একটি গান কভার করেছেন আপনি ভাইয়া। আপনার কন্ঠে এই গানটি শুনতে পেয়ে খুবই ভালো লাগলো। আর তার সাথে ঝিঝি পোকার ডাক গুলো অসম্ভব ভালো লেগেছে আমার। পোকাগুলি আপনার সাথে গান গাইছে মনে হচ্ছে হি হি হি।ধন্যবাদ ভাইয়া সুন্দর এই গানটা আমাদের মাঝে গেয়ে শোনানোর জন্য ।

 last year 

আপু রাতে গানটা কভার করেছিলাম। আর পাশে অনেক গুলো ঝিঁঝি পোকা এভাবেই ডাকছিল। আমার গানটি আপনি শুনেছেন বলপ বেশ ভালো লাগলো। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

একসময়ের এই গানগুলো খুব জনপ্রিয় ছিল। খুব সুন্দর একটি গান কভার করেছেন আপনি। এই গানটি অনেকদিন পরে আপনার কন্ঠ শুনে আমার কাছে বেশ ভালো লেগেছে। গানের প্রতিটি লাইন খুব সুন্দর করে কভার করেছেন। এরকম আরো সুন্দর সুন্দর গান আপনার কন্ঠে শোনার অপেক্ষায় রইলাম।

 last year 

আপু আমি প্রতি সপ্তাহে দুইটা করে গান গেয়ে থাকি। একটি গান গেয়ে আপনাদের সাথে শেয়ার করি। আরেকটা হ্যাংআউটে গান গেয়ে থাকি। যাক আমার গান আপনার ভালো লেগেছে শুনে ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 last year 

সময় পরিবর্তন হয়েছে নতুন নতুন গান হচ্ছে আবার সেগুলো মানুষের মন থেকে হারিয়ে যাচ্ছে।
কিন্তু স্মৃতির পাতায় কিছু কালজয়ী গান রয়ে গেছে আসিফ আকবরের যা আসলে বাস্তবতার সাথে সম্পন্ন মিলে যায় এজন্যই মানুষের এত জনপ্রিয়তা রয়েছে এখনো।
গানটি অনেকদিন পরে আপনার কন্ঠে শুনতে পেলাম খুবই ভালো।

 last year 

আপন ঠিকই বলেছেন ভাই সময়ের পরিবর্তনের সাথে সাথে অনেক কিছুই পরিবর্তন ঘটে যাচ্ছে। তবে পুরনো দিনের স্মৃতিগুলো ধরে রাখা আমাদের দায়িত্ব। ধন্যবাদ আপনাকে চমৎকার মন্তব্য করার জন্য।

 last year 

চোখেরি জলে লেখা এই গানটি আমি প্রায় সময় শুনে থাকি। আজ আবার আপনার মিষ্টি কন্ঠে শুনতে পেয়ে খুব ভালো লাগলো। সত্যিই আপনার গান পরিবেশন করার দক্ষতা খুবই অসাধারণ। আসিফ আকবরের গান গুলো সত্যি বেশ দুর্দান্ত। কিছু কিছু গান রয়েছে কখনো ভুলে যাওয়ার মতো নয়। এত সুন্দর গান কাভার করেছেন যা খুবই দুর্দান্ত হয়েছে। গানটি আমাদের মাঝে পরিবেশন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 last year 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য।

 last year 

আসিফ আকবরের গান আমি আগে মাঝে মাঝে শুনতাম। তবে এখন ব্যস্ততার কারণে গান শুনা হয় না। আপনি আসিফ আকবরের একটা গান কভার করেছেন। আসিফ আকবরের গানটা আপনার কন্ঠে শুনতে পেরে সত্যি খুব ভালো লেগেছে আমার কাছে। নিজের মতো করে সুর দিয়ে আপনি খুব সুন্দর ভাবে এই গানটা কভার করেছেন। আমার তো এই গানটি একবার শুনে বারবার শুনতে ইচ্ছে করছিল।

 last year 

চেষ্টা করেছিলাম আপু নিজের মত সুর করে গানটি গাওয়ার জন্য। জানিনা কতটুকু ভালো ভাবে গাইতে পেরেছি। তবে আপনার ভালো লেগেছে এটা জেনে বেশ ভালো লাগলো ধন্যবাদ।

 last year 

মামা আপনি আজকে আমাদের মাঝে দারুন একটি গান নিজের গলায় গিয়ে শেয়ার করেছেন। আসলে আমার কাছে বাজনা ছাড়া গানগুলো সব থেকে বেশি ভালো লাগে। রিলিক্স গুলো আপনি বেশ দারুন ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন মামা। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট তৈরি করে শেয়ার করার জন্য।

 last year 

ভাগ্নে চেষ্টা করে যাচ্ছি ভালোভাবে গান গেয়ে তোমাদের মাঝে উপস্থাপন করার জন্য। চমৎকার মন্তব্য করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 last year 

আসিফ আকবরের গান আপনার কন্ঠ শুনতে অসাধারণ লাগে। মনে হয় যেন আসিফের কণ্ঠে গান শুনছি। আপনার গাওয়া গানগুলো আমি অনেক আগে শুনেছি। এখন আর আসিফের গান শোনা হয় না৷ কিন্তু আপনি গান গাইলে সেই গান শুনেতে আমি ভুলি না। ধন্যবাদ ভাই ভালো থাকবেন সব সময়।

 last year 

বর্তমান সময় আমারও আসিফের গান গুলো শোনা হয় না। তবে পোস্ট করার জন্য সপ্তাহে একটা গান শুনতেই হয়। ধন্যবাদ চমৎকার মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

আসিফের গান বেশ ভালোই লাগে। ভালো থাকবেন সুস্থ থাকবেন

 last year 

আপনার গলায় এই গানটি শুনতে দারুন লাগলো ভাই।আসিফ আকবর খুবই বিখ্যাত একজন শিল্পী। তার গাওয়া "চোখেরি জলে লেখা"নামক আধুনিক গানটি আপনার গলায় খুব মানিয়েছে। সব মিলিয়ে দারুন একটি উপস্থাপনা ছিল। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

বরাবরই ভালোভাবে গান গাওয়ার জন্য আমি চেষ্টা করি আপু। একটা সময় তার গান আমি অনেক শুনতাম। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66181.33
ETH 2700.56
USDT 1.00
SBD 2.88