টার্গেট ডিসেম্বর সিজন - ৩" ১০ স্টিম পাওয়ার আপ। by tuhin002

in আমার বাংলা ব্লগlast year

বিসমিল্লাহ
আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন। আমি @tuhin002 বাংলাদেশ থেকে বলছি (২৪ - ০৫ - ২০২৩)

20230524_170640.jpg

আমি প্রথমে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই,প্রিয় @rex-sumon ভাইকে।আমাদেরকে পাওয়ার আপ করার উৎসাহিত করার জন্য।তিনি খুব সুন্দর একটি উদ্যোগ গ্রহণ করেছেন।আর এই উদ্যোগ গ্রহণের মাধ্য দিয়ে আমরা পাওয়ার আপ করে যাচ্ছি।
আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করছি।পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এই প্লাটফর্মে দীর্ঘ মেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। আর তাই আমি "টার্গেট ডিসেম্বর সিজন-৩ নির্দিষ্ট একটি লক্ষ্যমাত্রা নিয়ে সামনের দিকে এগুনোর জন্য মনস্থির করেছে। আর তাই আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করবো। আল্লাহর অশেষ রহমতে আপনাদের সবার দোয়ায় আমি যেন কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি। এই বছরে আমার লক্ষ্য মাত্রা ৩০০০ এসপি।

এ-সপ্তাহে আমার ওয়ালেটে ৮১ স্টিম ছিল। ৮১ স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি তা পর্যায়ক্রমে ধাপ গুলো নিম্নে দেওয়া হলঃ-

পাওয়ার আপ পোস্ট করার আগে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2023-05-24-16-57-40-294_com.android.chrome.jpg

পাওয়ার আপ পোস্ট করার সময় আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2023-05-24-16-58-01-156_com.android.chrome.jpg

পাওয়ার আপ পোস্ট করার শেষে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2023-05-24-16-58-20-760_com.android.chrome.jpg

সকলকে ধন্যবাদ ও শুভেচ্ছা ।

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


IMG_20220723_115342_9~3.jpg

আমি @tuhin002 আমি তুহিন ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে লিখতে অনেক ভালো লাগে। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মাধ্যমে আলাদা প্রশান্তি পায়। আমার একটি বাগান আছে। বাগানে অনেক ফল ও সবজির চাষ করে থাকে।আমি ছবি আঁকতে পছন্দ করি। অবসর সময় মাছ ধরতে অনেক ভালো লাগে। আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে পছন্দ করি। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

Sort:  
 last year 

আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আমার কাছে পাওয়ার আপ পোস্ট দেখলে অনেক ভালো লাগে। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আমাদের সবার উচিত অল্প হলেও পাওয়ার আপ করা। আপনার জন্য শুভকামনা রইল যাতে তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারেন।

 last year 

সবার উচিত প্রতি সপ্তাহে কমবেশি পাওয়ার আপ করা। আর সেই উদ্দেশ্যেই আমিও প্রতি সপ্তাহে কম বেশি পাওয়ার আপ করে যাচ্ছি। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

একদম ঠিক বলেছেন ভাইয়া এই প্লাটফর্মে দীর্ঘ মেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা। ধন্যবাদ আপনাকে

 last year 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

আপনি এই সপ্তাহে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো।।
আসলে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে হবে আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।।।

 last year 

চেষ্টা করছি ভাই কম বেশি যাই হোক প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 last year 

ঠিক বলেছেন ভাইয়া যে যত বেশি পাওয়ার আপ করবে তার অ্যাকাউন্টের সক্ষমতা তত বেশি বৃদ্ধি পাবে।পাওয়ার আপ পোস্ট দেখতেই খুব ভালো লাগে। পাওয়ার আপের মাধ্যমে আমরা নিজেদের শক্তি বৃদ্ধি করতে পারি।

 last year 

পাওয়ার আপ করার অর্থ হলো নিজে লাভ করা।

 last year 

অনেক সুন্দর একটি পরিকল্পনা নিয়ে আপনি এগিয়ে যাচ্ছেন সিজন থ্রিতে। ৩০০০ এসপি পাওয়ার আপ করবেন দেখে অনেক ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আশা করি আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। খুব সুন্দর একটি পাওয়ার আপ করেছেন আশা করি আপনি আপনার লক্ষ্যে পূরণ করতে পারবেন।

 last year 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য দোয়া করবেন যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।

 last year 

টার্গেট কে সামনে রেখে আজ পাওয়ার বৃদ্ধি করে চলেছেন আপনি আশা করি আপনি আপনার টার্গেট সামনে রেখে এভাবেই প্রতিনিয়ত পাওয়ার আপ করবেন এবং আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব সহজে পৌঁছে যাবেন।

 last year 

ধন্যবাদ ভাই আপনার সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। সিজন থেকে আপনি ৩০০০ এসপি টার্গেট নিয়ে পাওয়ার আপ করে যাচ্ছেন। এই প্লাটফর্মে দীর্ঘ মেয়াদি কাজ করতে হলে আমাদের পাওয়ার আপ করা অত্যন্ত জরুরী। যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা। অনেক সুন্দর করে আমাদের মাঝে পাওয়ার আপ পোস্ট করেছেন।

 last year 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67108.48
ETH 3477.28
USDT 1.00
SBD 2.72