গান কভার :- কিছু কিছু কথা আর কিছু পরিচয়.. by @tuhin002

in আমার বাংলা ব্লগ11 months ago
আমি @tuhin002, আমি আমার বাংলা ব্লগের সকল সদস্যগনকে আমার পক্ষ থেকে জানায় সালাম," আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন ? আশা করি, মহান আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান আল্লাহুর অশেষ রহমতে ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি ভিন্ন ধরনের পোস্ট শেয়ার করতে যাচ্ছি। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব একটি গান। এই গানটি আমার কাছে অনেক ভালো লাগে। সবাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ....


গান হচ্ছে মানুষের একটা আবেগ ও অনুভূতির একটা জায়গা। একটা সময় শারীরিক অসুস্থ থাকার কারণে আমি প্রায় অনেক দিন ঘরে বসে ছিলাম। ওই সময় আমার বাড়িতে সিডি ছিল। সকাল সন্ধ্যা" নামে বাংলা ভারতে একটি ছবি। ছবিটি দেখতে ভালো লাগতো। আর সব থেকে ভালো লাগতো ওই ছবির একটি গান ছিল সেই গানটি হল,কিছু কিছু কথা আর কিছু পরিচয়। এই গানটি আমি কতবার শুনেছি তা আমি নিজেও জানিনা। ঐ ভালো লাগা থেকেই আমি আজকে গানটি গেয়ে আপনাদের মাঝে শেয়ার করলাম, ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।


20230528_094553_0000.png

ছবিটি কেনভা দিয়ে তৈরি

Source

গানের লিরিক্স

কিছু কিছু কথা আর কিছু পরিচয়
মনে মনে চুপি চুপি দোলা দিয়ে যায় !!২

কিছু কিছু মুখের হাসি
দিয়ে যায় চাওয়ার বেশি !!২

ভরে যায় খুশিতে তখন এ হৃদয় !! ২

কিছু কিছু কথা আর কিছু পরিচয়
মনে মনে চুপি চুপি দোলা দিয়ে যায়।

মধুর কিছু সময় যে জীবনে আসে
গুন-গুন করে ওঠে মন কত আবেশে !!২

মনে পড়ে যায় কত স্মৃতি
কত ছবি ভালোবাসার...

ভরে যায় খুশিতে তখন এ হৃদয় !!২

কিছু কিছু কথা আর কিছু পরিচয়
মনে মনে চুপি চুপি দোলা দিয়ে যায়।

এই ভাবে যদি কেটে যায় চিরদিন
রংএ রঙে যদি হয় মনটা রঙিন

স্বপ্নেরই দিন যখন আসে
আপন জনের ছোঁয়ায়...

ভরে যায় খুশিতে তখন এ হৃদয় !!২

কিছু কিছু কথা আর কিছু পরিচয়
মনে মনে চুপি চুপি দোলা দিয়ে যায়

কিছু কিছু মুখের হাসি
দিয়ে যায় চাওয়ার বেশি !!২
ভরে যায় খুশিতে তখন এ হৃদয়।
কিছু কিছু কথা আর কিছু পরিচয়
মনে মনে চুপি চুপি দোলা দিয়ে যায়।

গানের কিছু তথ্য


গান :- কিছু কিছু কথা আর কিছু পরিচয়।

সিনেমা :- সকাল সন্ধ্যা।

শিল্পী:- অলকা ইয়াগনিক।

Source

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায় নিয়ে শেষ করছি। আল্লাহ হাফেজ।

আজ এই পর্যন্ত। সাথে থাকার জন্য অনেক ধন্যবাদ।

পোস্টের বিবরণ

ক্যাটাগরিগান
গানের কভার তৈরি@tuhin002
ডিভাইসpoco M2
লোকেশনগাংনী,মেহেরপুর

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


1666192548913_1666192548801_1666192548599_1666192548416_1666192548270_1666192548091_1666192547839_1666192547665_1666192022150.jpg

আমি তুহিন, আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মধ্যমে আলাদা প্রশান্তি পায়। এছাড়াও আমার একটি বাগান আছে। বাগানে অনেক ফল ও সবজির চাষ করে থাকি। আমি ছবি আঁকতে পছন্দ করি। এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 11 months ago 

মামা আপনি আজকে আমাদের মাঝে আপনার নিজ গলায় গান গেয়ে শেয়ার করেছেন। আপনার গলার গান শুনে সত্যি মামা আমি মুগ্ধ। গানের রিলিক্স গুলো বেশ দারুন ছিল। এত সুন্দর একটি গান আমাদের মাঝে এত সুন্দর ভাবে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ মামা।

 11 months ago 

ধন্যবাদ ভাগ্নে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 11 months ago 

দারুন একটা গান কভার করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার কন্ঠে এই গানটি আমার কাছে খুবই ভালো লাগলো। আমরা চাই যেন প্রতি সপ্তাহেই আপনি আমাদের মাঝে প্রত্যেক সপ্তাহেই একটি করে গান কভার করে শেয়ার করবেন।

 11 months ago 

আমি চেষ্টা করব ভাই প্রতি সপ্তাহে একটি করে গান কভার করার জন্য। ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 11 months ago 

ঠিক বলেছেন ভাইয়া গান হচ্ছে মানুষের আবেগ ও অনুভূতির বিষয়। গান শুনে অনেক মানুষের মন ভালো হয়ে যায়। আপনার আজকের গানের কাভার শুনে আমার ভালো লেগেছে। গানের কথাগুলো খুব সুন্দর। আপনি খুব সুন্দরভাবে গেয়ে কাভার করেছেন। ধন্যবাদ ভাইয়া।

 11 months ago 

অনেক সময় নিজের অনুভূতি গুলো গানের মধ্যে দিয়ে প্রকাশ করা যায়। ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য।

 11 months ago 

কিছু কিছু কথা আর কিছু পরিচয় এই গানটা আমার অনেক বেশি পছন্দের। আপনি আমার খুবই পছন্দের একটা গান নিয়ে হাজির হয়েছেন। আপনার খালি কন্ঠে আমার এই পছন্দের গানটা শুনে ভীষণ ভালো লেগেছে। প্রত্যেকটা লাইন নিজের মতো করে খুবই সুন্দর ভাবে সাজিয়ে বলেছেন। অপেক্ষায় থাকলাম আপনার পরবর্তী গানের জন্য। আশা করছি এরকম গান নিয়ে আমাদের মাঝে পরবর্তীতেও হাজির হবেন।

 11 months ago 

এই গানটি আপনার মত আমার অনেক পছন্দের একটি গান। আর এই কারণে আমি শেয়ার করেছিলাম। চেষ্টা করব ভাই পরের সপ্তাহে নতুন কোন গান নিয়ে আপনাদের সামনে হাজির হওয়ার জন্য। সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 63688.35
ETH 3125.30
USDT 1.00
SBD 3.97