গান :- জানি তুমিও ঘুমাতে পারোনি।

in আমার বাংলা ব্লগlast year
আমি @tuhin002, আমি আমার বাংলা ব্লগের সকল সদস্যগনকে আমার পক্ষ থেকে জানায় সালাম," আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন ? আশা করি, মহান আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান আল্লাহুর অশেষ রহমতে ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি ভিন্ন ধরনের পোস্ট শেয়ার করতে যাচ্ছি। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করবো একটি গান। সবাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ...


20230723_110613_0000.png

source

ছবিটি কেনভা দিয়ে তৈরি

ছোটবেলা থেকে কমবেশি আমি গান শুনতাম। গানের প্রতি আমার একটা আলাদা আকর্ষণ রয়েছে। তো সবচেয়ে বড় কথা আমি যে কোন গান শুনতাম না। যেসব গানগুলো বিরহের গান সে সব গান গুলো আমার খুব ভালো লাগতো। আর বিরহের গানের মধ্যে বাংলাদেশের শিল্পী আসিফ এবং ভারতের শিল্পী সনু নিগম, এই দুই শিল্পী আমার খুবই পছন্দের। এদের মধ্যে সনু নিগমের গান গুলো আমার সবচেয়ে বেশি প্রিয়। আর তাই সাধারণত আমি সনু নিগমের গান গুলোই গেয়ে থাকি। তাই আজকে নতুন আরেকটি সনু নিগমের গান গেয়ে আপনাদের সামনে উপস্থাপন করলাম। এই গানটি আমার অনেক ভালো লাগে, আর সেই ভালো লাগা থেকেই আমি আজকে গেয়ে আপনাদের মাঝে শেয়ার করলাম, ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।


গানের রিলিক্স

জানি তুমিও ঘুমাতে পারোনি
আমিও ঘুমাইনি সেদিন রাতে
সামান্য কি কথা নিয়ে যে
অভিমান করেছিলে আমার সাথে
জানি তুমিও ঘুমাতে পারোনি(২)

একটু সহজ হতে ছিলো না তো দোষ
কি এমন দোষ হতো করলে আপোষ (২)

যদি দু'জনে ভুলে যেতাম সব অভিমান
কি এমন ক্ষতি ছিলো বলো তাতে

জানি তুমিও ঘুমাতে পারোনি
আমিও ঘুমাইনি সেদিন রাতে
সামান্য কি কথা নিয়ে যে
অভিমান করেছিলে আমার সাথে
জানি তুমিও ঘুমাতে পারোনি

এইতো সেদিন তুমি হাতে নিয়ে ফুল
বলেছিলে কোনদিন বুঝো না তো ভুল(২)

যদি দু'জনে ফিরে পেতাম সেই মধুক্ষণ
কি এমন ক্ষতি ছিলো বলো তাতে

জানি তুমিও ঘুমাতে পারোনি
আমিও ঘুমাইনি সেদিন রাতে
সামান্য কি কথা নিয়ে যে
অভিমান করেছিলে আমার সাথে(২)
জানি তুমিও ঘুমাতে পারোনি।


গানের কিছু তথ্য


গান :- জানি তুমিও ঘুমাতে পার নি।

অ্যালবাম:- নতুন করে ভালোবাসবো।

শিল্পী :- সনু নিগম।

Source

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায় নিয়ে শেষ করছি। আল্লাহ হাফেজ।

আজ এই পর্যন্ত। সাথে থাকার জন্য অনেক ধন্যবাদ।

পোস্টের বিবরণ

ক্যাটাগরিগান
গানের কভার তৈরি@tuhin002
ডিভাইসpoco M2
লোকেশনগাংনী,মেহেরপুর

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


1666192548913_1666192548801_1666192548599_1666192548416_1666192548270_1666192548091_1666192547839_1666192547665_1666192022150.jpg

আমি আবুল বাশার খায়রুল আলম তুহিন। আমার বাসা মেহেরপুর জেলা,গাংনী থানা, জুগীর গোফা গ্রাম। আমি বিবাহিত। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন শেষ করেছি রাজশাহী নিউ গভমেন্ট ডিগ্রী কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মাধ্যমে আলাদা প্রশান্তি পায়। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে অনেক পছন্দ করি। এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxFqYAEtmnwbJrshP4Tdaov4BmxkXJqLhx2USjht6Vy2soth7e34k1TKBQ2RZ2vXNJBF8X9uKH9aLNKFV...xU6W1ggWaLoBhkXz82k34bfNqfnFypapZe2oHzEHELJzLj6msr2RorLQSivfSXJaPiBZmUdQYzewFKsaGxDCyC6yRhEDYu8mNwzeEnkjmmjmpLrQEyQZKZnCTp.png

Sort:  
 last year 

ওয়াও ভাইয়া আপনার কন্ঠ তো মাশাআল্লাহ দারুণ। জানি তুমিও ঘুমাতে পার নি গানটি কভার করেছেন। শুনে সত্যি খুব ভালো লেগেছে। মাঝে মাঝে আমাদের সাথে কিন্তু এমন গান শেয়ার করতে পারেন ভাইয়া।আমার কাছেও ভালো লাগে আসিফের গান গুলো। অনেক ধন্যবাদ ভাইয়া আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 last year 

গানটি ভাল লেগেছে জেনে ভালো লাগলো আপু। আর এই গানটি হল আসিফের গাওয়া নয়, গানটি গেয়েছেন ভারতের শিল্পী সুনু নিগাম।

 last year 

গানটি কিন্তু আমার ভিষণ প্রিয় একটি গান। এক সময়ে খুব শুনতাম। আপনি তো দেখছি আপনার দারাজ কন্ঠে বেশ ‍সুন্দর করে গানটি পরিবেশন করলেন। আপনার কণ্ঠে গানটি বেশ সুন্দর মানিয়েছে। আবার বেশ সময় দিয়ে গানটি গেয়েছেন বুঝাই যাচেছ। শুভ কামনা রইল আপনার প্রতি।

 last year 

এই গানটা আমারও ভীষণ প্রিয় ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

জানি তুমিও ঘুমাতে পারোনি আপনার কন্ঠে এই গানটা শুনে খুব ভালো লেগেছে ভাইয়া। যদিও গান আমার তেমন একেবারেই শোনা হয় না তবে মাঝে মাঝে শোনা হয়। আপনি নিজের কন্ঠে অনেক সুন্দর করে গানটা আমাদের মাঝে শেয়ার করেছেন। অসম্ভব সুন্দর হয়েছে কিন্তু আপনার গানের কভার। আপনি সনু নিগমের এই গানটা শেয়ার করেছেন। সবশেষে এটাই বলতে পারি অনেক বেশি সুন্দর হয়েছে সম্পূর্ণটা।

 last year 

আমিও গান তেমন আগের মত শুনি না আপু, তবে প্রতি সপ্তাহে একটা করে গান কভার করি এর জন্য একটা না একটা গান শোনাই লাগে। আমার গাওয়া গানটি আপনার কাছে ভালো লেগেছে জেনে খুবই ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 last year 

মামা আপনি আজকে আমাদের মাঝে অসাধারণ একটি গান নিজের গলায় গিয়ে শেয়ার করেছেন। আপনার শেয়ার করা গান আমার কাছে বেশ ভালো লেগেছে। গানের প্রতিটি লাইনের রিলিক্স আপনি বেশ সুন্দরভাবে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ মামা এত সুন্দর একটি গান শেয়ার করার জন্য।

 last year 

গান গাইতে আমার বেশ ভালো লাগে তাই আজকে একটি গান গেয়ে শেয়ার করেছি ধন্যবাদ ভাগ্নে তোমাকে।

 last year 

সনু নিগমের গান গুলো শুনতে আসলে বেশ ভালো লাগে। আর এই গানটি তো আমার খুবই পছন্দের। অনেকদিন পর আপনার কন্ঠে গানটি শুনে আমার কাছে খুব ভাল লেগেছে। আপনার গানের গলা বেশ চমৎকার। এত সুন্দর একটি গান আমাদেরকে উপহার দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

 last year 

সনু নিগম আমার খুবই একটি পছন্দের শিল্পী। তার গাওয়া প্রতিটা গান আমার ভীষণ ভালো লাগে। তাই মাঝেমধ্যে গেয়ে একটু চেষ্টা করি আপনাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

সনু নিগমের গান আগে শুনতাম। এখন শুনিনা।আপনার কন্ঠে সেদিন শুনেছিলাম হ্যাং আউটে। ভালোই গেয়েছিলেন।অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে গানটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

ভেবেছি যেদিন হ্যাংআউটে গান গাইবো সেদিন সনু নিগমের গান গুলো গাইবো। কারণ তার গান গুলো গাইতে আমার খুব ভালো লাগে। আমার অনেক পছন্দের একটা শিল্পী। ধন্যবাদ আপু আপনাকে।

 last year 

এই গানটি অনেক সুন্দর এবং জনপ্রিয় একটি গান। সেদিন যখন আপনি হ্যাংআউটে গেয়েছিলেন তখন শুনতে অনেক ভালো লেগেছিল। আজকে আপনি আবারো গানটি কভার করে আমাদের সাথে শেয়ার করলে। আমার প্রিয় একটি গান আমি সব সময় শুনতাম। আজকে আবারো আপনার কন্ঠে শুনতে পেরে অনেক ভালো লেগেছে।

 last year 

আপু এই গানটা আপনার যেমন প্রিয় গান আমারও তেমন অনেক ভালো লাগে। যাক আপনার প্রিয় গানটি আমি শোনাতে পেরেছি জেনে বেশ ভালো লেগেছে ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

সনু নিগমের গান আমার অনেক বেশি প্রিয়। আর সবচাইতে বড় কথা হচ্ছে সোনু নিগম আমার ফেভারেট সিঙ্গার। আর এই গানটি আমি অনেক আগে কাভার করেছিলাম। ধন্যবাদ আপনাকে প্রিয় একটি গান উপহার দেওয়ার জন্য।

  • আমার কাভার করাটা 👇
 last year 

ভাই কি বলেছে ধন্যবাদ দেব আপনাকে, এই গান গুলো কিন্তুু আমার অনেক প্রিয়। আপনার কন্ঠে কিন্তু দারুণ হয়েছে ভাই গানটি। শুনে অনেক ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 66603.07
ETH 3335.94
USDT 1.00
SBD 2.70