গল্পটা এমনই ভালো "১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য ) by tuhin002

in আমার বাংলা ব্লগlast year (edited)

হ্যালো...
আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @tuhin002 বাংলাদেশ থেকে বলছি আজ (১৮-০২-২০২৩)

Screenshot_2023-02-18-08-10-19-814_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

আসলামু আলাইকুম,আমার স্ট্রিম বন্ধুগন।আশা করি আল্লাহুর রহমতে আপনারা সবাই অনেক ভালো আছেন।আপনাদের দোয়ায় আমিও ভালো আছি। আমি @tuhin002। আজকে আমি নাটক রিভিউ করতে ইচ্ছুক ।তাই আজকে আমি একটি নাটক শেয়ার করতে যাচ্ছি।নাটকের নাম "গল্পটা এমনিই ভালো"নিচে স্ক্রিনশটের মাধ্যমে ধাপে ধাপে তুলে ধরা হলো .......

নাটকের গুরুত্বপূর্ণ কিছু তথ্য।

নাটকের নামগল্পটা এমনিই ভালো
পরিচালকমুহতাসিম তাকী
অভিনয়ইমরান, তাকী,
দৈর্ঘ্য১৭ মিনিট ৩২ সেকেন্ড
ভাষাবাংলা
মুক্তির তারিখ০৫ ডিসেম্বর ২০২০ ইং।

নাটকের সার-সংক্ষেপ।

Screenshot_2023-02-18-07-30-24-039_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

এর নাম হচ্ছে দিপু। পরীক্ষার রেজাল্ট খারাপ করেছে তাই মন খারাপ করে বসে আছে।

Screenshot_2023-02-18-07-47-25-671_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

এর নাম রতন। যদিও সে একটু দুরন্ত সিগারেট খাই পড়াশোনা তেমন মনোযোগী না সব সময় দুষ্টামি করে তারপরও যেন পরীক্ষায় কিভাবে পাস করে যায়।

Screenshot_2023-02-18-07-47-53-237_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

এর নাম মেঘলা। পড়াশোনা ভালো না হলেও পরীক্ষা ঠিকই যেকোনো কারসাজিতে বাসায় ভালো রেজাল্ট দেখায় এটা কিন্তু তার একটা বৈশিষ্ট্য।

Screenshot_2023-02-18-07-30-42-029_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

দিপু মন খারাপ করে যখন ব্রীজের উপরে বসে থাকে ঠিক তখন রতন আসে। এসে তাকে তামাশা করে বলে কি এবারও ফেল করেছ? দেখি তোমার রেজাল্ট সিট। তখন সে রেজাল্ট শিট দেখে বলে এবারও তিন সাবজেক্টে ফেল। আমাকে দেখো ঠিকই পাস করেছি। এই বলে সে হাসতে হাসতে চলে যায়।

Screenshot_2023-02-18-07-31-23-009_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

এরপরে আসে মেঘলা, মেঘলা এসেও তাকে উপহাস করে তাকে বলে এবারও ফেল করেছ দেখি তোমার মার্কশিট সে ঠিক ঐভাবে মার্কশিট দেখে এবং তার তার প্রতি বলে এভাবে তুমি পাস করতে পারবে না। আমি তোমাকে কায়দা শিখেছি এই কায়দায় তুমি তোমার বাবাকে মার্কশিট দেখাবে।

Screenshot_2023-02-18-07-32-32-259_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

এরপরে সে তার মার্কশিট নিয়ে তার বাবাকে দেখায় এবং তার বাবা রেজাল্ট দেখে তো খুশি বলে এত ভালো রেজাল্ট করেছে বাবা। আজকে তোমার পছন্দের মত রান্না হবে বাড়িতে।

Screenshot_2023-02-18-07-35-02-032_com.google.android.youtube.jpg
Screenshot_2023-02-18-07-34-42-409_com.google.android.youtube.jpg
Screenshot_2023-02-18-07-34-16-342_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

এরপর থেকে মেঘলা সাথে দিপুর প্রেমের সম্পর্ক হয়। দিপু মেঘলাকে অনেক ভালোবাসে তার সাথে সব জায়গায় ঘোরাফেরা করে। এখানে একটি গানও হয় এভাবে চলতে থাকে তাদের দিন। তারা সব সময় একে অপরের হাসি খুশিতেই তাদের দিনগুলো কাটতে থাকে।

Screenshot_2023-02-18-07-35-51-076_com.google.android.youtube.jpg
Screenshot_2023-02-18-07-35-21-621_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

কিন্তু দিপু কখনো বুঝতে পারেনি যে তার এই দিন থাকবে না।মেঘলা যে টিউশনের এক শিক্ষক পড়াতে আসে তার সাথে আস্তে আস্তে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এগুলো দিপু লক্ষ্য করে কিন্তু কিছু বলে না। এভাবে দিন যেতে লাগে এক সময় দিপু বুঝতে পারে সে তাকে ছেড়ে চলে যাবে।

Screenshot_2023-02-18-07-36-26-628_com.google.android.youtube.jpg
Screenshot_2023-02-18-07-36-31-107_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

এটা দেখেন দিপু আর সহ্য করতে পারে না তাই দিপু এবং রতন সিদ্ধান্ত নেয় তার টিচার কে ধরে মারবে। হঠাৎ একদিন সে একটি রাস্তার গলি দিয়ে আসছিল তারা দুইজন দাঁড়িয়ে ছিল এবং তাকে অনেক মারধরও করেছিল।

Screenshot_2023-02-18-07-37-38-466_com.google.android.youtube.jpg
Screenshot_2023-02-18-07-37-53-783_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

ঠিক তার কিছুদিন পরে যখন সে সুস্থ হয়ে ওঠে তখন মেঘলা তার হাত ধরে পালিয়ে যায়। এভাবে বহুদিন চলে যায় মাঝখান থেকে।

Screenshot_2023-02-18-07-38-24-698_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

হঠাৎ একদিন মেঘলা সাথে দিপু দেখা হয়। তাদের মধ্যে অতীতে সেই কথাগুলো আবারো পুনরায় আলোচনা হয়। দিপু মেঘলাকে বলে আমি তো তোকে ভালোবেসে ছিলাম তুই আমাকে এভাবে ঠকালে কেন? সত্যিকারের ভালবাসার কেউ ঠকালে যে নিজেই ঠকে তার বাস্তব এটাই।মেঘলা যার সাথে বিয়ে করেছিল সে ছিল একজন লম্পট বদমাইশ গাঁজাখোর মদ খায় সে নেশা জগতে মজে থাকে।

Screenshot_2023-02-18-07-39-31-308_com.google.android.youtube.jpg
Screenshot_2023-02-18-07-40-12-067_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

দিপু মেঘনাকে বলে আমি একটা মেয়েকে ভালোবাসি ও খুবই ভালো একটা মেয়ে ও আমাকে অনেক ভালোবাসে। তোমার সেই দিনের ব্যাপারটা আমার জীবনকেই বদলে দিয়েছে। এসব কথা বলে তারা একে অপরের কাছ থেকে দূরে সরে যায়। মেঘলা জীবনটা বেদনাময় তাই সে কাঁদতে কাঁদতে তার কাছ থেকে চলে যায় ।

Screenshot_2023-02-18-07-41-08-713_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

সে চলে যাওয়ার পরে দিপুর এক বান্ধবী আসে। তার বান্ধবী তাকে বলে, এভাবে তাকে মিথ্যা কথা না বললেও তো পারতি। তাকে তুই আজও খুব ভালবাসিস না? তারা একে অপরের ধূমপান করছে আর কথা বলছে। আসলে সত্যিকারে ভালোবাসা শেষ পরিণতিটা এমনই হয়। আর মেয়েরা সব সময় নিজেদের লাভের জন্য সত্যিকারে ভালোবাসা কে ঠকিয়ে যায়।

Screenshot_2023-02-18-07-41-50-227_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

এই নাটকটির শেষে একটা কথাই বলে, গল্পটা এমন হলেই ভালো হয়।
ব্যক্তিগত মতামত
" গল্পটা এমনই ভালো"এই নাটকে কিছু বিষয়বস্তু তুলে ধরেছে তা হলো ,বর্তমানে এমন সন্তানের অভাব নাই, যারা রেজাল্ট খারাপ করে বাবার কাছে মিথ্যা কথা বলে।আর একটা বিষয় এখানে গুরুত্বপূর্ণ সেটা হল,মেয়েরা যে সব সময় ছেলেদের সাথে প্রতারণা করে এটা এখানে তুলে ধরেছে।আর এর পরিস্থিতিতে যে উলটো হয় সেটাও এখানে তুলে ধরেছে। সত্যিকারে ভালোবাসা যে ঠকালে যে নিজেই ঠকতে হয় তা এই নাটক প্রমাণ। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। ভুল ত্রুটি থাকলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সকলকে।

ব্যক্তিগত রেটিং ।

নাটকটিতে আমি আমার ব্যক্তিগত রেটিং পয়েন্ট ১০ এর মধ্যে ৮.৬ দিবো।

Source

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


IMG_20220723_115342_9~3.jpg

আমি তুহিন ব্লগ।আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।আমার মাতৃভাষা বাংলা।আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি।এই ব্লগে কাজ করার মধ্যমে আলাদা প্রশান্তি পায়।আমি কর্মহীন বেকার যুবক।এ ছাড়া আমার একটি বাগান আছে। এবং বারে থাকে।আমি ছবি আঁকতে পছন্দ করি।মাছের চাষ আমার প্রধান পেশা।এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম।সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।।

Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

Sort:  
 last year 

আসলে ভাইয়া নাটক তেমন দেখার সময় পায়নি। তবে মাঝে মাঝে নাটকের রিভিউ দেখলে দেখতে ইচ্ছে করি কিন্তু সময় হয়ে উঠে না।যাইহোক গল্পটা এমনিতেই ভালো,পড়ে অনেক ভালো লাগল। আসলে ভাইয়া কাউকে ঠকালে নিজেকে ঠকতে হয় এটাই বাস্তবতা। আপনার নাটকের রিভিউ তার বাস্তব প্রামাণ যদি ও এটা নাটক। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর একটি রিভিউ দেওয়ার জন্য।

 last year 

বাস্তব জীবনে মানুষের শিক্ষা শেষ নেই, যেকোনো জায়গা থেকে ভালো শিক্ষাটা নেওয়া যায়। এই নাটকের মধ্যেই সেই শিক্ষাটা আছে।

 last year 

নাটকের রিভিউ পড়ে বুঝতে পারলাম নাটকটি বাস্তবসম্মত।কারণ যে ঠকায় তাকেও একদিন ঠকতে হয়।আপনি সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করেছেন সময় করে দেখে নিব।আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

বাস্তবতা মানুষকে শেখায় আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 last year 

নাটকটি পড়ে বেশ লাগলো।বাংলাদেশের নাটকগুলো বেশ শিক্ষণীয় হয়।তবে এটা সত্যি ,কাউকে ঠকালে নিজেই ঠকতে হয়।আর বর্তমানে মিথ্যে কথা বলার প্রবণতা একটি রোগের মতো হয়ে গেছে।আপনার রিভিউ ভালো ছিল।কিন্তু টাইটেল একটু ব্যতিক্রম হয়ে গেছে ভাইয়া।ধন্যবাদ আপনাকে।

 last year 

ধন্যবাদ আপু ভুলটা ধরে দেয়ার জন্য।

 last year 

😊

 last year 
এই নাটকটি এর আগে দেখা হয়নি। তবে আপনার করা রিভিউ পড়ে খুবই ভালো লাগলো।আসলে কেউ কাউকে ঠকালে তার ও কারো দ্বারা ঠকতে হবে।এটাই সত্য।অসংখ্য ধন্যবাদ ভাইয়া, এত সুন্দর করে নাটকটির রিভিউ করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।
 last year 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

যেহেতু আমার এখনো এই নাটকটি দেখা হয়নি তাই নাটকের রিভিউ পোস্ট করে ভীষণ ভালো লেগেছে। আসলে এই নাটকটিতে কিন্তু বেশ ভালোই কয়েকটি দিক ফুটিয়ে তুলেছে যার কারণে ভীষণ ভালো লেগেছে পড়তে আমার কাছে। বেশ শিক্ষনীয় নাটক ছিল এটি।আপনি ঠিকই বলেছেন বর্তমানে এমন সন্তানের অভাব নেই যারা রেজাল্ট খারাপ করে বাবা মায়ের কাছে মিথ্যা কথা বলেছে। যাইহোক সম্পূর্ণটা পড়ে ভীষণ ভালো লাগলো।

 last year 

গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 last year 

সময় এবং ব্যস্ততার কারণে দেখা পড়ে না। তবু আপনার আজকের নাটকটির রিভিউ দেখে ভালই লাগলো। ভাবছি একবার নাটকটি দেখব। তবে নাটকটিতে সামাজিক অবক্ষয় খুব সুন্দর ভাবে উপস্থাপন করা হয়েছে।

 last year 

ধন্যবাদ আপু আপনাকেও।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 62134.65
ETH 3418.09
USDT 1.00
SBD 2.51