নাটক রিভিউ :- আরমান ভাই দ্যা জ্যান্টলম্যান, পর্ব -২ by tuhin002

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো...
আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @tuhin002 বাংলাদেশ থেকে বলছি আজ (১০ - ০৭ - ২০২৩)


Screenshot_2023-07-10-09-40-32-223_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

আসলামু আলাইকুম,আমার স্ট্রিম বন্ধুগন। আশা করি আল্লাহুর রহমতে আপনারা সবাই অনেক ভালো আছেন। আপনাদের দোয়ায় আমিও ভালো আছি। আমি @tuhin002। আজকে আমি খুব সুন্দর একটি নাটক রিভিউ করতে ইচ্ছা পোষণ করেছি। আর তাই আজকে আমি যে নাটকটি শেয়ার করতে যাচ্ছি, সেই নাটকের নাম" আরমান ভাই দ্যা জ্যান্টলম্যান, পর্ব- ২" নিচে স্ক্রিনশটের মাধ্যমে ধাপে ধাপে তুলে ধরা হলো ....


নাটকের গুরুত্বপূর্ণ কিছু তথ্য।
নাটকের নামআরমান ভাই দ্যা জ্যান্টলম্যান,পর্ব-২।
পরিচালকসাগর জাহান।
অভিনয়জাহিদ হাসান, তিশা, আরফান,মুনিরা,মিঠু আরো অনেকে।
দৈর্ঘ্য২৩ মিনিট ০৫ সেকেন্ড
ভাষাবাংলা
মুক্তির তারিখ১৯ মে ২০২০ ইং।
নাটকের সারসংক্ষেপ ।


IMG_20230710_092121.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

দ্বিতীয় পর্বের শুরুতে দেখা যায় জাহিদ হাসান কাপড় ধৌত করছে এবং তার স্ত্রী আরো কিছু কাপড় নিয়ে এনেছে ধৌত করতে দেয়ার জন্য। যদিও কাপড় ধোয়ার সময় সে অনেক রাগ করে। কিন্তু তার স্ত্রী যখনই তার সামনে আসে তখনই তার যেন সবকিছু কেমন হয়ে যায়। তার স্ত্রী কে করুন সুরে বলে জান খিদে পেয়েছে খেতে দিবে না? তখন তার স্ত্রী বলে জান আমারও ক্ষুধা পেয়েছে তুমি এগুলো ধৌত করে নিয়ে আসো তারপর আমরা একসাথে খাবো।


IMG_20230710_092102.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

এই ঘটনার পরে জাহিদ হাসান তার আড়তে চলে আসে। যেভাবে বসে বসে কাপড় ধৌত করছিল ঠিক তেমনি করে। তার এমন ঘটনা দেখে আরফান তো তার মুখের দিকে তাকিয়ে থাকে আর বলে, ভাই আপনার কি হয়েছে? আপনি এমন করছেন? তখন জাহিদ হাসান বলে তোর ভাবি বাড়িতে আমাকে কাপড় ধৌত করতে দিয়েছিল। এই কথা শুনে তারা যখন হাসতে থাকে তখন জাহিদ হাসান বলে হাস হাস আমার কষ্ট দেখলে তোর এখন হাসবি।


IMG_20230710_092038.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

যেহেতু প্রথম পর্বে নতুন বাড়িতে আসার কথা ছিল। ঠিক সেই কথা অনুযায়ী তারা নতুন একটি বাড়ি দেখেছে। তিশা জাহিদ হাসানকে বলে এখানে বাথরুম রয়েছে তুমি এখানে সবকিছু করতে পারবা। জাহিদ হাসান বলে তুমি পাগল হয়েছো, ঘরের ভিতরে বাথরুম? না না এটা হতেই পারে না। তখন তাকে বলে সমস্যা নেই বাইরে বাথরুম রয়েছে। এই কথা নিয়ে তাদের মধ্যে কিছুক্ষণ কথা হয়।


IMG_20230710_092009.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

বেশ কিছুদিন যাওয়ার পরে আর জাহিদ হাসানের এখানে আর ভালো লাগে না তখন তার সহকারীদের কাছে ফোন দিয়ে বলে তোরা যত দূর সম্ভব তাড়াতাড়ি আমার বাসায় চলে আয়। আমি এখানে আর একটু থাকতে পারছি না। তোরা এখানে আয় তোদের সাথে অনেক কথা আছে।


IMG_20230710_091944.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

এরপরে জাহিদ হাসান খাবার খেতে আসে। এসে দেখে তার স্ত্রী বার্গার কিছু শসা এবং কোক খাবারের টেবিলের উপরে রেখেছে। এটা দেখে জাহিদ আছেন বলে এসব তুমি কি রেখেছো? আজকে দুই দিন এসেছি এখনো তুমি কোনো খাবারের জোগাড় করতে পারো নাই। এখানকার যে মালিক সে তো কোন কিছুই দিচ্ছে না নিশ্চয়ই এর কোন গন্ডগোল আছে।


IMG_20230710_091924.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

এই কথা বলতে বলতে কিছুক্ষণের মধ্যেই কলিং বেল বেজে ওঠে। জাহিদ হাসান গিয়ে দেখে একজন মহিলা তার বাসায় এসেছে। ওই মহিলা জাহিদ হাসানকে আরমান ভাই বলে সম্বোধন করার সাথে সাথে সে খুব হেসে ওঠে। এরপরে ওই মহিলা বলে আমার মা অনেক আগেই মারা গেছে, আর বাবার তো কখনো দেখিনি এই কথা শোনা মাত্র এসে মুখটা যেন কেমন করে ওঠে, এরপরে কিছুখন কথাবার্তা পরে উনি চলে যায়।


IMG_20230710_091901.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

এবার বাড়ি দেখার জন্য সেই পুরনো জায়গা সবাই একসাথে থাকতো তাদেরকে নিয়ে আসে। গেট খুলে ঢুকতে একজন লোক তাদেরকে বাধা দেয়। সে বলে না কোনমতেই তোমাদেরকে ভিতরে ঢুকতে দেয়া যাবে না। এই নিয়ে তাদের সাথে একটু তর্ক হয়। তখন ওই ব্যক্তি বলে আপনারা কি জানেন এই বাসা কার? এই কথা বলতে তারা সামনের দিকে তাকায়।


IMG_20230710_091841.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

ঠিক তখনই হুমায়ুন ফরিদী সামনে এসে দাঁড়ায়। আর বলে এই কি হয়েছে এখানে? এরপর কোন কথা বলার আগেই এই দ্বিতীয় পর্বটি এখানে শেষ হয়ে যায়। পরবর্তী পর্বে কি হয় তা আপনাদের সামনে আমি আবার পুনরায় তুলে ধরবো।


ব্যক্তিগত মতামত
এই নাটকের এই পর্বে সংসার জীবনে স্বামী এবং স্ত্রীর মধ্যে যেসব কার্যক্রম গুলো প্রতিদিন ঘটে থাকে সেগুলো এবং একটা বাসা থেকে অন্য বাসা নেয়ার সময় কি কি করতে হয় সেগুলো তুলে ধরেছে। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। ভুল ত্রুটি থাকলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন,ধন্যবাদ সকলকে।


ব্যক্তিগত রেটিং ।
নাটকটিতে আমি আমার ব্যক্তিগত রেটিং পয়েন্ট ১০ এর মধ্যে ৯.৭ দিবো।

Source

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


1666192548913_1666192548801_1666192548599_1666192548416_1666192548270_1666192548091_1666192547839_1666192547665_1666192022150.jpg

আমি আবুল বাশার খায়রুল আলম তুহিন। আমার বাসা মেহেরপুর জেলা,গাংনী থানা, জুগীর গোফা গ্রাম। আমি বিবাহিত। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন শেষ করেছি রাজশাহী নিউ গভমেন্ট ডিগ্রী কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মাধ্যমে আলাদা প্রশান্তি পায়। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে অনেক পছন্দ করি। এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 last year 

আপনি অনেক সুন্দর একটা নাটকের দ্বিতীয় পর্ব শেয়ার করলেন দেখে ভালো লাগলো। এই নাটকটা অনেক বেশি পুরনো এটা দেখেই বুঝতে পারছি। যদিও নাটকগুলো দেখা হয় না তবে আপনার রিভিউ পোষ্টের মাধ্যমে দেখে ভালো লেগেছে। হুমায়ুন ফরিদী দরজা খুলে যখন প্রশ্ন করে তখনই পর্বটা শেষ হয়ে যায়। তারপর পরবর্তীতে কি হলো তা দেখার জন্য পরবর্তী পর্বের জন্য অপেক্ষায় থাকলাম।

 last year 

নাটকটি অনেক সুন্দর একটি নাটক আছে। পুরনো নাটক গুলো খুবই দারুণ। আপনাকে ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

এই আরমান ভাই এর নাটকের পর্বগুলো খুব ভালো লাগে দেখতে।আপনি সেই নাটকের আজ রিভিউ পোস্ট করেছেন। আমার কাছে রিভিউটি খুব ভালো লেগেছে। ধন্যবাদ ভাইয়া সুন্দর এই নাটকটির রিভিউ পোস্ট শেয়ার করার জন্য।

 last year 

আপনাকে অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

নুসরাত ইমরোজ তিশা আমার একটু বেশি পছন্দের অভিনেত্রী। তার অভিনয়গুলো খুব সুন্দর। যাইহোক নাটকটি অনেক আগের , আমার দেখা হয়নি। তবে মনে হচ্ছে বেশ ভালই।

 last year 

জি আপু নাটকটা বেশ সুন্দর।

 last year 

এই নাটকটা আমি আরো অনেক আগে দেখেছিলাম। যদিও কিছু কিছু মনে পড়ছে, আবার কিছু কিছু মনে পড়ছে না। তবে আপনার রিভিউর মাধ্যমে দেখে খুব ভালো লেগেছে। আসলে নাটক দেখতে আমি যেমন পছন্দ করি, তেমনই নাটকের রিভিউ পোস্ট পড়তেও খুব ভালো লাগে আমার কাছে। তবে আপনার এই নাটকটির পরবর্তী পর্বে কি হবে, তা জানার অনেক বেশি আগ্রহ জাগছে। আশা করছি খুব তাড়াতাড়ি পরবর্তী পর্ব নিয়ে হাজির হবেন।

 last year 

এই নাটকটি আমি অনেক আগে দেখেছিলাম ভাই। নাটকটা আমাকে বেশ ভালো লাগে তাই ভেবেছি প্রতি সপ্তাহে এই নাটকের একটি করে পর্ব আপনাদের মাঝে শেয়ার করবো।

 last year 

জাহিদের নাটক মানে হাসি আর আনন্দ। ঠিক সে হাসি আনন্দ মাখা নাটক আজ আপনি আমাদের মাঝে রিভিউ করে দেখিয়েছেন। অবশ্য আপনার রিভিউ টা ছিল অনেক সুন্দর। খুব দারুন ভাবে আপনি এই নাটকটা বর্ণনা সাথে রিভিউ করে আমাদের মাঝে শেয়ার করেছেন। পাশাপাশি নাটকের ভালোলাগা মতামতটা তুলে ধরেছেন।

 last year 

ধন্যবাদ ভাই আপনার সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58471.44
ETH 2587.53
USDT 1.00
SBD 2.44