টার্গেট ডিসেম্বের সিজন - ২" || ১০ স্টিম পাওয়ার আপ || ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য । by @tuhin002

in আমার বাংলা ব্লগ2 years ago

বিসমিল্লাহ
আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন। আমি @tuhin002 বাংলাদেশ থেকে বলছি (০২-১২২০২২)

IMG_20221202_180747.jpg

আসলামু আলাইকুম। আমার স্টিম বন্ধুগন, আশা করি আপনারা ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও ভালো আছি।যায় হোক, আমি @tuhin002 আমি প্রতিবারের ন্যায় এবারও আমি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি, টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ প্রতিযোগিতায়। আমার অংশগ্রহণ ১০ স্টিম দিয়ে।প্ল্যাটফর্মকে বহুদিন জার্নি করতে হলে স্টিম পাওয়ার আপ করা আমাদের খুবই জরুরী। চলুন আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিচে স্কিনশট এর মাধ্যমে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি...

পাওয়ার আপ পোস্ট করার আগে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2022-12-02-17-58-25-454_com.android.chrome.jpg

পাওয়ার আপ করার আগে আমার স্টিমেট ওয়ালেটে স্ক্রিনশট মেরেছিলাম। তখন ৩৫২ স্টিম ছিলো। আমি সেখান থেকে আজকে পাওয়ার আপ পোস্ট করেছি মাত্র ১০ স্টিম দিয়ে।এই বছরের মধ্যে টার্গেট ডিসেম্বর শেষ হওয়ার আগে ৮০০ স্টিম পাওয়ার আপ পূরণ করতে চাই। আমি চেষ্টা করছি আমার গন্তব্য স্থানে পৌঁছানোর জন্য। ইনশাআল্লাহ। পাওয়ার আপ পোস্ট করার সময় আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

পাওয়ার আপ পোস্ট করার সময় আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2022-12-02-17-59-09-593_com.android.chrome.jpg

পাওয়ার আপ পোস্ট করার শেষে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2022-12-02-17-59-34-779_com.android.chrome.jpg

সকলকে ধন্যবাদ ও শুভেচ্ছা ।

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


IMG_20220723_115342_9~3.jpg

আমি তুহিন ব্লগ।আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।আমার মাতৃভাষা বাংলা।আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি।এই ব্লগে কাজ করার মধ্যমে আলাদা প্রশান্তি পায়।আমি পাশাপাশি একটি ব্যবসা করি।এ ছাড়া আমার একটি বাগান আছে। এবং বাগানে অনেক ফল ও সবজির চাষ করে থাকে।আমি ছবি আঁকতে পছন্দ করি।মাছের চাষ আমার প্রধান পেশা।এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম।সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ মানেই সক্ষমতা বৃদ্ধি! স্টিমিটে দীর্ঘমেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপের বিকল্প নেই। বর্তমান মার্কেট বিবেচনায় ১০ স্টিমই অনেক। ধন্যবাদ

 2 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা বৃদ্ধি করেছেন। দেখে ভালো লাগলো। আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন এই দোয়া রইল।

 2 years ago 

একাউন্টঃ @tuhin002
পাওয়ার বৃদ্ধিঃ = 1.70358%

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62926.06
ETH 2580.90
USDT 1.00
SBD 2.78