গান রিভিউ :- ক্ষমা করে দিও আমাকে।

in আমার বাংলা ব্লগ11 months ago
আমি @tuhin002, আমি আমার বাংলা ব্লগের সকল সদস্যগনকে আমার পক্ষ থেকে জানায় সালাম," আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন ? আশা করি, মহান আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান আল্লাহুর অশেষ রহমতে ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি ভিন্ন ধরনের পোস্ট শেয়ার করতে যাচ্ছি। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করবো একটি গান। সবাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ...


Blue Aqua Minimalist Sea Soothes the Soul Quote Instagram Post_20230828_123708_0000.png

ছবিটি কেনভা দিয়ে তৈরি

এই গানটি আমার অনেক ভালো লাগে। যখন আমি কলেজে পড়ি, ঠিক তখন এই গানটি একবার গেয়েছিলাম আমার বন্ধুদের মাঝে তাদের অনুরোধের জন্য। আসলে ওই সময় জনপ্রিয়তার শীর্ষে ছিল আসিফ আকবর। এবং তিনি যেসব গান গুলো গাইতেন সে সব গান গুলো মানুষের জীবনের সাথে অনেকটা মিল ছিল। আর এর জন্য তার গানের প্রতি মানুষের আগ্রহ টাও বেশি ছিল। এই গানটি আমার অনেক ভালো লাগে, আর ভালো লাগা থেকেই আমি আজকে গেয়ে আপনাদের মাঝে শেয়ার করলাম, ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।


গানের রিলিক্স

ক্ষমা করে দিও আমাকে
ভুলতে পারি না তোমাকে
চলে গেছো অনেক দূরে
আসবে না জানি ফিরে। (২)

ক্ষমা করে দিও আমাকে
ভুলতে পারি না তোমাকে।

জানি না কী অপরাধে
আমাকে সাজা দিলে
কী ভুল ছিল আমার
এভাবে আমায় কাঁদালে। (২)

কত স্মৃতি ভরা স্বপন
জমে আছে আমার এ বুকে।

ক্ষমা করে দিও আমাকে
ভুলতে পারি না তোমাকে
চলে গেছো অনেক দূরে
আসবে না জানি ফিরে।

ক্ষমা করে দিও আমাকে
ভুলতে পারি না তোমাকে।

জীবনে চলারই পথে
দেখা হয় যদি দু-জনার
সেদিনও দেখবে চেয়ে তুমি
অপেক্ষায় আছি তোমার।(২)
আড়ালে লুকিয়ে মন
বারে বারে শুধু যে ডাকে।

ক্ষমা করে দিও আমাকে
ভুলতে পারি না তোমাকে
চলে গেছো অনেক দূরে
আসবে না জানি ফিরে।

ক্ষমা করে দিও আমাকে
ভুলতে পারি না তোমাকে।


✳️গানের কিছু তথ্য✳️


গান :- ক্ষমা করে দিও আমাকে।
শিল্পী :-আসিফ আকবর।

Source

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায় নিয়ে শেষ করছি। আল্লাহ হাফেজ।

আজ এই পর্যন্ত। সাথে থাকার জন্য অনেক ধন্যবাদ।

পোস্টের বিবরণ

ক্যাটাগরিগান
গানের কভার তৈরি@tuhin002
ডিভাইসpoco M2
লোকেশনগাংনী,মেহেরপুর

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


1666192548913_1666192548801_1666192548599_1666192548416_1666192548270_1666192548091_1666192547839_1666192547665_1666192022150.jpg

আমি আবুল বাশার খায়রুল আলম তুহিন। আমার বাসা মেহেরপুর জেলা,গাংনী থানা, জুগীর গোফা গ্রাম। আমি বিবাহিত। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন শেষ করেছি রাজশাহী নিউ গভমেন্ট ডিগ্রী কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মাধ্যমে আলাদা প্রশান্তি পায়। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে অনেক পছন্দ করি। এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxFqYAEtmnwbJrshP4Tdaov4BmxkXJqLhx2USjht6Vy2soth7e34k1TKBQ2RZ2vXNJBF8X9uKH9aLNKFV...xU6W1ggWaLoBhkXz82k34bfNqfnFypapZe2oHzEHELJzLj6msr2RorLQSivfSXJaPiBZmUdQYzewFKsaGxDCyC6yRhEDYu8mNwzeEnkjmmjmpLrQEyQZKZnCTp.png

Sort:  
 11 months ago 

আমারও খুব চমৎকার একটি গান গাইলেন। আপনি ভাইয়া আপনার কন্ঠে এই গানটি শুনে আমার কাছে অনেক ভালো লাগলো। ঠিক বলেছেন নিজের গাওয়ার মধ্যে আলাদা একটি অনুভূতি লাগে। আর আপনি নিজের কন্ঠে গিয়েছেন তাহলে তো আরো ভালো লাগলো। হয়তো আপনার কাছে গানটির লাইনগুলো। ধাপে ধাপে সুন্দরভাবে উপস্থাপনা করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর গান গেয়ে আমাদের মাঝে তুলে।

 11 months ago 

আসলে ভাই এই গান গুলো আমার অনেক ভালো লাগে শুনতে। আর এমনিতেই আমি গাইতে অনেক পছন্দ করি। আপনার কমেন্টের মধ্যে কিছু ভুল রয়েছে। ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য।

 11 months ago 

আসিফ এর এই গানটি শুনেনি এমন লোক খুব কম পাওয়া যাবে। আমি অনেক শুনেছি এই গানটি। খুব দারুন একটি গান।আজকে অনেকদিন পরে এই গানটি আপনার গলায় শুনতে পেয়ে খুব ভালো লাগলো ভাইয়া। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে তুলে ধরার জন্য। ভালো থাকবেন ফ্যামিলির সবাইকে নিয়ে এই কামনা করি।

 11 months ago 

আপু একটা সময় এসব গান গুলো আমি প্রচুর পরিমাণে শুনেছি। আর ওই সময় তো আসিফ আমার খুব জনপ্রিয় একটি শিল্পী ছিল। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 11 months ago 

আপনার কন্ঠে গানটি সত্যিই অসাধারণ লাগছে শুনতে। একদম আসিফ আকবরের মতোই কন্ঠ আপনার মনে হচ্ছে ভাইয়া। ক্ষমা করে দিও আমাকে গানটি আমি আগে কখনো শুনিনি। এরকম একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 11 months ago 

আমি এই গানটি শুনেছি ২০০৯ সালের দিকে। ওই সময় এই গান গুলো খুবই চলতো। আর আসিফের গান ঐ সময় খুব জনপ্রিয় ছিল। ধন্যবাদ সুন্দর মতমক দেওয়ার জন্য।

 11 months ago 

মামা আপনি আজকে আমাদের মাঝে দারুন একটি গান শেয়ার করেছেন। আপনার কন্ঠে গানটি শুনতে আমার কাছে বেশ ভালো লেগেছে মামা। প্রতি সপ্তাহে আপনার কাছ থেকে ইউনিক গান শুনতে পেয়ে বেশ ভালোই লাগে। গানের রিমিক্স গুলো বেশ অসাধারণ ভাবে শেয়ার করেছেন। ধন্যবাদ এত সুন্দর একটি গান শেয়ার করার জন্য।

 11 months ago 

আমার গাওয়া গান গুলো তোমার ভালো লেগেছে জেনে খুব ভালো লাগলো ভাগ্নে। ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 11 months ago 

খুবই চমৎকার একটা গান কভার করে আসবে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। প্রত্যেক সপ্তাহে আপনার পোষ্টের মাধ্যমে একটি করে গান শুনতে পারি বিষয়টা আমার কাছে খুবই ভালো লাগে। প্রত্যেক সপ্তাহে যেন আপনার গানের বলা আরও সুন্দর হয়ে যাচ্ছে।

 11 months ago 

সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ ভাইয়া। তবে কমেন্টের মধ্যে দুইটা শব্দ ভুল হয়েছে।

 11 months ago 

খুব সুন্দর একটি গান কভার করেছিলাম আপনি। আসিফের এই গানগুলো একসময় খুব জনপ্রিয় ছিলো। আজ অনেকদিন পর আপনার কন্ঠে গানটি শুনে আমার কাছে খুব ভালো লেগেছে। এরকম আরো গান আপনার কন্ঠে শোনার অপেক্ষায় রইলাম। আপনার জন্য শুভকামনা রইল।

 11 months ago 

জি আপু যখন আসিফ প্রথম গান গায় ওই সময় আসিফের গান গুলো মানুষ প্রচুর পরিমাণে শুনেছে। এবং ওই সময় সে খুব জনপ্রিয়তা পায়।ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 11 months ago 

আসিফ আকবরের গাওয়া ক্ষমা করে দিও আমাকে এই গানটি আপনি খুবই সুন্দর ভাবে আজকে আপনার নিজের গলায় কাভার করলেন।আপনার গলায় গানটি শুনতে পেয়ে খুবই ভালো লাগছে।খুবই সুন্দরভাবে গানটি আপনি উপস্থাপন করেছেন। সেজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 11 months ago 

ধন্যবাদ ভাই খুব সুন্দর মতামত প্রকাশের জন্য। আর আপনার ভালো লেগেছে এটা জেনে আমারও ভালো লাগলো।

 11 months ago 

ক্ষমা করে দিও আমাকে আসিফ আকবর গানটি আপনার কন্ঠে খুব সুন্দর করে কভার করেছি। ছোট ছোট করে নরম গলায় গাওয়াতে অনেক ভালো হয়েছে। ধন্যবাদ ভাইয়া আপনাকে

 11 months ago 

চেষ্টা করছি ভাই ছোট ছোট ভাবে গেয়ে গানটির সুন্দরত বৃদ্ধি করার জন্য। ধন্যবাদ মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 69264.29
ETH 3316.64
USDT 1.00
SBD 2.66