টার্গেট ডিসেম্বর সিজন - ৩" ১০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ8 months ago

বিসমিল্লাহ
আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন। আমি @tuhin002 বাংলাদেশ থেকে বলছি (১৭ - ১১- ২০২৩)

Source

আমি প্রথমে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই,প্রিয় @rex-sumon ভাইকে।আমাদেরকে পাওয়ার আপ করার উৎসাহিত করার জন্য।তিনি খুব সুন্দর একটি উদ্যোগ গ্রহণ করেছেন।আর এই উদ্যোগ গ্রহণের মাধ্য দিয়ে আমরা পাওয়ার আপ করে যাচ্ছি।
আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করছি।পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এই প্লাটফর্মে দীর্ঘ মেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। আর তাই আমি "টার্গেট ডিসেম্বর সিজন-৩ নির্দিষ্ট একটি লক্ষ্যমাত্রা নিয়ে সামনের দিকে এগুনোর জন্য মনস্থির করেছে। আর তাই আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করবো। আল্লাহর অশেষ রহমতে আপনাদের সবার দোয়ায় আমি যেন কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি। এই বছরে আমার লক্ষ্য মাত্রা ৫০০০ এসপি।

এ-সপ্তাহে আমার ওয়ালেটে ৭২ স্টিম ছিল। ৭২ স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি তা পর্যায়ক্রমে ধাপ গুলো নিম্নে দেওয়া হলঃ-

পাওয়ার আপ পোস্ট করার আগে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

পাওয়ার আপ পোস্ট করার সময় আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

পাওয়ার আপ পোস্ট করার শেষে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায় নিয়ে শেষ করছি। আল্লাহ হাফেজ।

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


1666192548913_1666192548801_1666192548599_1666192548416_1666192548270_1666192548091_1666192547839_1666192547665_1666192022150.jpg

আমি আবুল বাশার খায়রুল আলম তুহিন। আমার জন্ম ১১ এপ্রিল ১৯৯৫ সালে। আমার বাসা মেহেরপুর জেলা,গাংনী থানা, জুগীর গোফা গ্রাম। আমি বিবাহিত। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন শেষ করেছি রাজশাহী নিউ গভমেন্ট ডিগ্রী কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মাধ্যমে আলাদা প্রশান্তি পায়। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে অনেক পছন্দ করি। এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। আর আমি স্টিমেটে জয়েন করেছি (২৭ - ০৬ - ২০২২) সালে। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxFqYAEtmnwbJrshP4Tdaov4BmxkXJqLhx2USjht6Vy2soth7e34k1TKBQ2RZ2vXNJBF8X9uKH9aLNKFV...xU6W1ggWaLoBhkXz82k34bfNqfnFypapZe2oHzEHELJzLj6msr2RorLQSivfSXJaPiBZmUdQYzewFKsaGxDCyC6yRhEDYu8mNwzeEnkjmmjmpLrQEyQZKZnCTp.png

Posted using SteemPro Mobile

Sort:  
 8 months ago 

নিজের রকমতা বৃদ্ধি করে নিজের একাউন্টকে শক্তিশালী করার জন্য আপনি 10 স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো । দোয়া করছি আপনি যেন দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন ।আমাদের নিজের জন্যই ভালো যাতে আমাদের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি পায় ।

 8 months ago 

প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি নিজের একাউন্টের সমৃদ্ধি বৃদ্ধি করার জন্য। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

এই সিজনে আপনি ৫০০০ এসপি পূরণ করবেন বলে টার্গেট নিয়েছেন দেখে ভালো লাগলো। সেই জন্য আজ ১০ স্টিম পাওয়ার আপ করে আপনার লক্ষ্যের দিকে আরো একধাপ এগিয়ে গিয়েছেন। এভাবে পাওয়ার আপ করলে খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 8 months ago 

অনেকদিন থেকে চেষ্টা করে যাচ্ছি আপু প্রথম ডলফিন হওয়ার জন্য। দেখা যাক সেই স্বপ্নটা কবে পূরণ করতে পারি।

Posted using SteemPro Mobile

 8 months ago 

স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। আপনি প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছেন যা আপনার লক্ষ্যে পৌঁছানোর জন্য খুবই কম সময় লাগবে। পাওয়ার বৃদ্ধি করার জন্য আপনাকে সুস্বাগতম জানাচ্ছি

Posted using SteemPro Mobile

 8 months ago 

আপনি ঠিক বলেছেন ভাই প্ল্যাটফর্মে দীর্ঘদিন কাজ করতে হলে অবশ্যই আমাদের পাওয়ার আপের বিকল্প কোন কিছু নেই। আর এটা মাথায় রেখে চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত পাওয়ার আপ করার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

পাওয়ার আপ মানে সক্ষমতা বৃদ্ধি । আর আপনি সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করে যাচ্ছেন । এভাবে এগিয়ে গেলে আশা করছি খুব শীঘ্রই আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন ।

 8 months ago 

দোয়া করবেন ভাই এভাবে যেন সামনের দিকে দ্রুত গতিতে এগিয়ে যেতে পারি।

Posted using SteemPro Mobile

 8 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৩ এর এই সপ্তাহে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। খুবই সুন্দর উদ্যোগ এগিয়ে যান সেই কামনা করি।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আপনাকে ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আপনি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো ভাই। পাওয়ার আপ যত বেশি করবেন ততই আপনার আইডির সক্ষমতা বৃদ্ধি পাবে। আপনি এইভাবে আপনার পাওয়ার আপ বজায় রাখুন ইনশাআল্লাহ আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 8 months ago 

আপনি সঠিক বলেছেন ভাই যত বেশি পাওয়ার আপ তত বেশি নিজের সক্ষমতা বৃদ্ধি। চেষ্টা করছি নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আপনার এই ক্ষুদ্রতম পাওয়ার বৃদ্ধি প্রথম ডলফিন হওয়ার খুবই কাছাকাছি চলে এসেছেন। আসলে আমাদের এই চেষ্টা এক সময় অনেকদূর নিয়ে যাবে । সেজন্য প্রতিনিয়ত কিছুটা হলেও পাওয়ার বৃদ্ধি করা উচিত । সেটাই আপনি করেছেন ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধি দেখে।

Posted using SteemPro Mobile

 8 months ago 

কথায় আছে ক্ষুদ্র ক্ষুদ্র থেকে বৃহত্তমের উৎপত্তি। তাই প্রতিনিয়ত ছোট ছোট করে সামনের দিকে এগিয়ে যাচ্ছি বড় কিছু আশায়। দেখা যাক আল্লাহ ভরসা কত দূর এগোতে পারি।

Posted using SteemPro Mobile

 8 months ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। নিজের ক্ষমতায় বৃদ্ধি করতে পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ। তাই আপনার পাওয়ার আপ দেখতে পেয়ে, শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

ক্ষমতা বৃদ্ধি করার জন্য আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মে আমরা যত বেশি পাওয়ার আপ করতে পারি তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। সিজন থ্রিতে আপনার টার্গেট ৫ হাজার এসপি পাওয়ার আপ করা। তবে এখন পর্যন্ত আপনি অলরেডি ৩৯১১+স্টিম পাওয়ার আপ করেছেন। আমি আশা করি চেষ্টা করলে আপনি ডিসেম্বরের মধ্যে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্য পূরণ করতে পারবেন।

 8 months ago 

প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি নিজের টার্গেট যেন খুব শীঘ্রই পূরণ করতে পারি সেই লক্ষ্যে। আপনাকে অনেক ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 64153.02
ETH 3205.80
USDT 1.00
SBD 2.63