টার্গেট ডিসেম্বের সিজন - ২" || ১০ স্টিম পাওয়ার আপ || ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য । by @tuhin002

in আমার বাংলা ব্লগ2 years ago

বিসমিল্লাহ
আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন। আমি @tuhin002 বাংলাদেশ থেকে বলছি (১৬-১১-২০২২)

IMG_20221116_184700.jpg

আসলামু আলাইকুম। আমার স্টিম বন্ধুগন, আশা করি আপনারা ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও ভালো আছি।যায় হোক, আমি @tuhin002 আমি প্রতিবারের ন্যায় এবারও আমি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি, টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ প্রতিযোগিতায়। আমার অংশগ্রহণ ১০ স্টিম দিয়ে।প্ল্যাটফর্মকে বহুদিন জার্নি করতে হলে স্টিম পাওয়ার আপ করা আমাদের খুবই জরুরী। চলুন আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিচে স্কিনশট এর মাধ্যমে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি...

পাওয়ার আপ পোস্ট করার আগে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2022-11-16-18-51-52-049_com.android.chrome.jpg

পাওয়ার আপ করার আগে আমার স্টিমেট ওয়ালেটে স্ক্রিনশট মেরেছিলাম। তখন ৩২২.২৬৩ স্টিম ছিলো। আমি সেখান থেকে আজকে পাওয়ার আপ পোস্ট করেছি মাত্র ১০ স্টিম দিয়ে।এই বছরের মধ্যে টার্গেট ডিসেম্বর শেষ হওয়ার আগে ৮০০ স্টিম পাওয়ার আপ পূরণ করতে চাই। আমি চেষ্টা করছি আমার গন্তব্য স্থানে পৌঁছানোর জন্য। ইনশাআল্লাহ। পাওয়ার আপ পোস্ট করার সময় আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

পাওয়ার আপ পোস্ট করার সময় আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2022-11-16-18-51-14-389_com.android.chrome.jpg

পাওয়ার আপ পোস্ট করার শেষে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2022-11-16-18-52-45-988_com.android.chrome.jpg

সকলকে ধন্যবাদ ও শুভেচ্ছা ।

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


IMG_20220723_115342_9~3.jpg

আমি তুহিন ব্লগ।আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।আমার মাতৃভাষা বাংলা।আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি।এই ব্লগে কাজ করার মধ্যমে আলাদা প্রশান্তি পায়।আমি পাশাপাশি একটি ব্যবসা করি।এ ছাড়া আমার একটি বাগান আছে। এবং বাগানে অনেক ফল ও সবজির চাষ করে থাকে।আমি ছবি আঁকতে পছন্দ করি।মাছের চাষ আমার প্রধান পেশা।এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম।সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। এভাবে পাওয়ার আপের মাধ্যমে আপনিআপনার লক্ষ্যে পৌঁছে যান। স্টিমিটে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি। ধন্যবাদ আপনাকে ভাইয়া পাওয়ার আপের পোস্টটি শেয়ার করার জন্য।

 2 years ago 

জি আপু আপনি ঠিকই বলছেন দীর্ঘমেয়াদী কাজ করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

 2 years ago 

এভাবেই সব সময় পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে নিজের স্তম্ভকে শক্ত করবেন আশা করি আপনি দীর্ঘদিন এই প্লাটফর্মে টিকে থাকতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

স্তম্ভ কে শক্ত করার জন্যই নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি ধন্যবাদ আপনাকে।

 2 years ago 
পাওয়ার আপ মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে।দীর্ঘমেয়াদী পরিকল্পনার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই। এবার আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন।এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্য ৮০০ স্টিম পাওয়ারে অতি সহজেই পৌঁছে যাবেন ইনশাআল্লাহ।আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।
 2 years ago 

আমি চেষ্টা করছি ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করার জন্য।

 2 years ago (edited)

আপনাকে অভিনন্দন পাওয়ার আপের জন্য। পাওয়ার আপ পোস্ট গুলো দেখতে ভালো লাগে। পাওয়ার আপের মাধ্যমে আমরা অনেক দূরে এগিয়ে যেতে পারি। আপনার পাওয়ার আপ পোষ্টটি দেখে খুবই ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমি চেষ্টা করছি পাওয়ার আপ এর মাধ্যমে নিজেকে অনেক দূরে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।

 2 years ago 

ভাইয়া বর্তমান সময় আপনি ভালো একটা স্টিম পাওয়ার আপ করেছেন দেখি খুবই ভালো লাগলো। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ তা আপনাদের পোস্ট দেখলেই বোঝা যায়। এভাবে করে অনেক দূর এগিয়ে যান। অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আমি চেষ্টা করছি এভাবে সামনে এগিয়ে যাওয়ার ধন্যবাদ

 2 years ago 

ভাইয়া আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। ঠিক বলেছেন এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ করা খুবই জরুরি।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা। দোয়া করি যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন খুব দ্রুত।

 2 years ago 

আপনাদের দোয়া থাকলে অবশ্যই আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো ধন্যবাদ আপনাকে

 2 years ago 

প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি ভাইয়া পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি এভাবে এগিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

 2 years ago 

১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকারভাবে আপনার সক্ষমতা আপনি আরও বৃদ্ধি করে নিলেন ভাইয়া। এই ধরনের প্লাটফর্মে দীর্ঘমেয়াদি টিকে থাকার জন্য আমাদের সকলের নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেয়া। এরই মধ্য দিয়ে আপনি ৫২২ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 years ago 

আমি চেষ্টা করছি ভাই এই বছরে ৮০০ স্টিম করার জন্য।

 2 years ago 

একাউন্টঃ @tuhin002
পাওয়ার বৃদ্ধিঃ = 1.95313%

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা বৃদ্ধি করা। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে খুবই তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। আপনি যেন আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন সে কামনা করি। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60704.11
ETH 2452.38
USDT 1.00
SBD 2.62