" শপিং করার মুহূর্ত "১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য । by @tuhin002

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো...
আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @tuhin002 বাংলাদেশ থেকে বলছি আজ (০১ - ০২ - ২০২৩)

IMG_20230130_134918.jpg

এস,এস,সি রেজাল্ট বের হয়ে গেছে। আমার শালা বেশ ক'দিন ধরেই বলছে ভাই কিছুদিনের মধ্যে আমার কলেজ বসে যাবে। আমার সাথে কুষ্টিয়াতে যেতে হবে। আমি বললাম আবার কুষ্টিয়ায় যাব।পোশাক ক্রয় করতে হবে। আমি বললাম কিছুদিন পরে গেলে হয় না সে বলে না ভাই এখনই যেতে হবে। তাই বলে গত পরশুদিন আমি আর আমার ছোট শালা কুষ্টিয়ার দিকে রওনা হলাম। আসলে নতুন কোন জিনিস কেনার অনুভূতিটা অন্যরকম।অনেক গুলো পোশাক আশাকের ভেতরে নিজের পছন্দের পোশাকটা বেছে নিতে পারলে নিজের কাছে অনেকটা ভালই লাগে। যাইহোক আমি এবং আমার ছোট কুটুম পোশাক কেনার সময় যে মুহূর্তটা আমরা ওখানে কাটিয়েছে সেটা আপনাদের সাথে শেয়ার করব এখন।

IMG_20230130_134859.jpg

IMG_20230130_134421.jpg

আমরা পৌঁছানোর পরে একটি অপরিচিত দোকান হলেও মনে হল যেন পরিচিত। এর কারণ হলো আমরা কয়েক মাস আগে ঠিক এর পাশে একটি দোকানে এসেছিলাম। যাইহোক দোকানে আমরা প্রবেশ করলাম প্রবেশ করার পরে আমার ছোট শালা বড়লোক ভাই কিছু প্যান্ট এবং জামা লাগবে। তখন ওনারা বলে বসেন ভাই এবং দেখেন আপনাদের যেটা ভালো লাগে সেটা নিতে পারেন। যাহোক আমরা চয়েস করতে থাকলাম। একটা সময় আমাদের চয়েস হল একটা প্যান্ট । আমি বললাম ভাই এই প্যান্টটা পছন্দ হয়েছে এই প্যান্টের দাম কত? অবশ্য প্যান্ট গ্যাবাডিন।ভাবলাম গরমের সময় এ ধরনের প্যান্ট পড়তে অনেক আরাম লাগে। আর সে হিসাবে এই প্যান্টি কেনা হয়েছিল। প্রথমে প্যান্টের দাম বলেছিল ৮০০ টাকা। আমি কোন কথা বাড়ে না বাড়ে বললাম ভাই একটা জামাতে দেখান। তিনি আমাদেরকে অনেকগুলো জামা দেখাল। তার মধ্যে একটি জামা পছন্দ করলাম। জামাটি বেশ ভালই লাগছিল দেখে। এরপরে জামার দাম বললাম জামাটার দাম ওই একই টাকা বলল। পরে আমি ওনাকে বললাম দুইটা মিলে কত টাকা দিব সেটা বলেন। তিনি বলল ভাই ১৬০০ টাকা দেন। আমি বললাম এক দাম ১ হাজার টাকা দিব দিবেন। তখন উনি বলল ভাই আপনি ১২০০ টাকা দেন এটা আমার শেষ। সর্বশেষে আমি তাকে ১১০০ টাকা দিয়ে এই দুটো জিনিস ক্রয় করেছিলাম। আসলে বিক্রেতা এমনভাবে দাম বলে ক্রেতাদের কাছে যে দাম করাটা অনেক কঠিন হয়ে যায়।

IMG_20230130_134523.jpg

IMG_20230130_134449.jpg

যখন কাপড়ের দাম দরকার হয়ে যায় তখন আমি আমার ছোট শালাকে বললাম একটা সেলফি তোলা যাক আমি যখন আমার নিজের সেলফিটা উঠেছিলাম ঠিক তখন তাকে ডেকে বললাম এদিকে একটু তাকে এত সে তাকানো সাথে সাথে কয়েকটি সেলফি তুলে নিলাম। অবশ্য যে দোকানটি থেকে আমরা এগুলো ক্রয় করেছিলাম দোকানে খুব বেশি বড় নাই খুবই ছোট। তবে অনেকে জিজ্ঞাসা করলাম এই দোকানে সিকিউরিটি কত উনি বলল এক থেকে দেড় লাখ টাকা। যাইহোক অনেকগুলো খোজ গল্প ওনাদের সাথে বলা হলো। আমার ছোট শালা তার জামাগুলো একটি ব্যাগে নেয়ার জন্য অপেক্ষা করতে লাগলো।

IMG_20230130_134802.jpg

IMG_20230130_134431.jpg

জামা এবং প্যান্ট প্যাকেট হওয়ার পরে আমাদের সাথে তার যে,পোশাকের দাম ছিল সেই দাম অনুযায়ী তাকে টাকা দিলাম। তাকে টাকা দেয়ার পরে উনি তার টাকাটা সুন্দরভাবে গুনে নিল সব ঠিক আছে কিনা। চলে আসার সময় উনি আমাদেরকে ধন্যবাদ দিল এবং আমি উনাদেরকে ধন্যবাদ দিলাম। আসার শেষে আরও একটা ফটোগ্রাফি করলাম। তাদের ব্যবহারটা আমার অনেক ভালো লেগেছে। যদিও ছোট ব্যবসায়ী তারা কিন্তু তাদের আচরণ গুলো ছিল খুবই সুন্দর। আর ব্যবসায়ের মূল হলো আচরণ। ব্যবহার যেখানে ভাল পাবে মানুষ সেখানেই যাবে। যদিও দামটা প্রথমে বেশি বলেছিল কিন্তু পরে দেখলাম যে না খুব সহজে তিনি তার অল্প কিছু লাভের মধ্যে পোশাক গুলো বিক্রি করে দিল।

IMG_20230130_134543.jpg

আপনাদেরকে আর একটু বলে রাখি পোশাক ক্রয় করার সাথে সাথে মোটর বাইকের ব্যাটারি ড্যামেজ হয়ে যাওয়ার কারণে একটি ব্যাটারি কেনার জন্য আমরা কুষ্টিয়াতে গিয়েছিলাম। আমরা যে ব্যাটারিটা কিনেছিলাম এটা সেই ব্যাটারি ফটোগ্রাফি। ভাবলাম ব্যাটারিটা আপনাদের সাথে শেয়ার করি যদি কখনো কারো বাইকের ব্যাটারি ড্যামেজ হয় তবে আপনারা নিঃসন্দেহে ব্যাটারিটা কিনতে পারেন। এ ব্যাটারি এটা খুব স্বল্প মূল্যে কিন্তু অনেক ভালো। এ ধরনের জিনিসগুলো গ্যারান্টি দেয় না। তারপরও নিঃসন্দেহে আপনি এটা ব্যবহার করতে পারেন আপনার গাড়িতে।

প্রয়োজনীয় তথ্যাবলী

আমার পরিচিতিকিছু বিশেষ তথ্য
আমার নাম@tuhin002 🇧🇩
ফটোগ্রাফি ডিভাইসমোবাইল
ব্লগিং মোবাইলpoco M2
ক্যামেরাcamera-13MP
আমার বাসাগাংনী, মেহেরপুর
লোকেশনhttps://w3w.co/disbanded.endures.overhauls

সকলকে ধন্যবাদ ও শুভেচ্ছা ।

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


IMG_20220723_115342_9~3.jpg

আমি তুহিন ব্লগ।আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।আমার মাতৃভাষা বাংলা।আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি।এই ব্লগে কাজ করার মধ্যমে আলাদা প্রশান্তি পায়।আমি পাশাপাশি একটি ব্যবসা করি।এ ছাড়া আমার একটি বাগান আছে। এবং বারে থাকে।আমি ছবি আঁকতে পছন্দ করি।মাছের চাষ আমার প্রধান পেশা।এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম।সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।।

Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

Sort:  
Loading...
 2 years ago 

শপিং করতে আমার কাছেও খুব ভালো লাগে। নতুন নতুন জিনিস কিনার অনুভূতি আসলেই অন্যরকম হয় আমার কাছে ভালো লাগে সব সময় নতুন নতুন জিনিস কেনাকাটা করতে। ধন্যবাদ আপনাকে ভাই আপনাদের কেনাকাটার সুন্দর মুহূর্তটুকু আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আসলে ঠিকই বলেছেন নতুন জিনিস কেনার অনুভূতিটাই অন্যরকম।

 2 years ago 

শপিং করতে আমরা কম বেশি সবাই খুবই ভালোবাসি। আপনার শপিং করার মুহূর্তটা পড়ে খুব ভালো লাগলো। ধন্যবাদ সুন্দর মুহূর্ত গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপু

 2 years ago 

নতুন জিনিস কেনার মধ্যে আলাদা একটা মজা আছে। যেটা কিনতে অনেক ভালো লাগে। আপনার শালার জন্য অনেকগুলো পোশাক কিনেছেন। কুষ্টিয়া শহর আমার খুবই পরিচিত এখানেই আমার বসবাস জায়গাগুলো খুবই চেনা চেনা আমার কাছে অনেক ভালো লাগলো।

 2 years ago 

নতুন কলেজ এর জন্যই পোশাক গুলো কেন হয়েছে আমার শালার জন্য।

 2 years ago 

শপিং করা সবার কাছেই ভালো লাগে । কিন্তু আমি একটু ব্যতিক্রম কারন শপিং করাটা অনেক কষ্টের একটা বিষয় । আমি সব সময় কেনাকাটা থেকে একটু দুরেই থাকি। একদম বাধ্য না হলে আমি কেনা কাটা করতে যাই না। যাই হোক আপনি আপনার শালার সাথে কেনা কাটার কিছু মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে অনেক ভালো লাগলো, আশা করছি এমন পোষ্ট আর ও অনেক পাবো। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আমিও বাধ্য হয়ে শপিং করতে গিয়েছিলাম ভাইয়া।

 2 years ago 

আমি মনে করি শপিং করতে সবারই ভীষণ ভালো লাগে। আপনি পছন্দ করে জামা প্যান্ট কিনেছেন দেখে ভালো লাগলো। আবার দেখলাম ১৬০০ টাকা বলাতে আপনি শেষ পর্যন্ত ১১০০ টাকা দিয়ে নিলেন। আপনি আর আপনার সালা মিলে বেশি ভালোই কেনাকাটা করলেন। আপনার কেনাকাটার অনুভূতি পড়ে ভালো লাগলো।

 2 years ago 

সত্যি বলেছেন আপু শপিং করা সব সময় আনন্দের।

 2 years ago 

কেনাকাটা করতে আসলে সবারই ভাল লাগে। আমারও তাই কেনাকার্টা করতে আবার দেখতেও ভাল লাগে৷ আপনি আপনার শালা বাবুর নতুন কলেজ তাই অনেক কিছুই কিনলেন তার জন্য, দেখে ভাল লাগলো। আপনি সেই অনুভূতিগুলো লিখে শেয়ার করলেন, পড়ে আরো ভাল লাগলো। ধন্যবাদ ভাইয়া শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58566.25
ETH 2542.89
USDT 1.00
SBD 2.48