স্পোর্টস :- কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম খুলনা টাইগার্স।

in আমার বাংলা ব্লগ5 months ago
আমি @tuhin002, আমি আমার বাংলা ব্লগের সকল সদস্যগনকে আমার পক্ষ থেকে জানায় সালাম," আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন ? আশা করি, মহান আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান আল্লাহুর অশেষ রহমতে ভাল আছি। আজকে আমি খেলাধুলা বিষয় সম্পর্কে আপনাদের সামনে একটি পোস্ট শেয়ার করতে যাচ্ছি।


ম্যাচের কিছু খেলার কভার ফটো


প্রথম ইনিংস।

প্রথমে ওপেনিং ছুটিতে নামে লিটন দাস এবং মোঃ রেজওয়ান। এর আগে যে কয়টা ম্যাচ অনুষ্ঠিত হয়েছে তার মধ্যে সবথেকে ভালো জুটি এবং প্রথম ছয় ওভারে সবচেয়ে বেশি রান তুলেছে কুমিল্লা ভিক্টর। মোহাম্মদ রেজওয়ান যদিও কম স্ট্রাইকের ব্যাট করে চলেছিল কিন্তু লিটন দাস বেশ ভালই দাপটে ভুলে গিয়েছিল। টি-টোয়েন্টি ক্রিকেট খেলায় যে খেলাটা করতে হয় ঠিক সেই খেলাটার ছেড়ে গিয়েছিল এই দুই ব্যাটসম্যান।


লিটন দাস ৬৯ রানে আউট হওয়ার পরে ঠিক পর পরে ৭০ রানের মাথায় মোঃ রিজওয়ান আউট হয়ে যায়। এতে কুমিল্লা একটু ব্যাকফুটে পড়ে যাই। পরপর দুই ওপেনিং জুটি আউট হতে কুমিল্লা একটু ব্যাকফুটে পড়ে যায়। এই দুই ওপেনিং ব্যাটসম্যান একই ওভারে আউট হয়ে যায়। আসলে একই অভাবে দুইটা আউট হয়ে গেলে যে কোন টিমের জন্য একটা বড় ধাক্কা। তবে কুমিল্লায় বেশ ভালো ভালো ব্যাটিং রয়েছে। তাই আশা করা যায় এ ধাক্কা তারা সামনে উঠতে পারবে।


এরপরে তারা ঠান্ডা ম্যাসাজে খেলতে থাকে। তাওহীদ হৃদয় বেশ ভালো খেলছিল। পরে তিনি ক্যাশ আউট হয়ে ম্যাচ ছাড়েন। এ সময় তাদের পাশে কে পড়ে যায়। তারপরও আশা করা যায় কুমিল্লা ভিক্টোর 150 রানের একটা টার্গেট দিতে পারবে। কারণ শেষের কয়েকজন ব্যাটসম্যান রয়েছে যারা হার্ট এটার উপরে পরিচিত। এর মধ্যে পাকিস্তানের আমির জামিল। শেষের দিকে বেশ ভালো ফিনান্স আর তিনি।


শেষ পর্যন্ত কুমিল্লা ভিক্টোরিয়ান্স ১৪৯ সালের ৭ উইকেট পড়ে যায়। খুলনা টার্গেট দেয় ১৫০ রানের। ব্যক্তিগত সর্বোচ্চ রান ৪৬ করেন লিটন দাস। এছাড়া সবাই মোটামুটি রান করেন। এর মধ্যে জাকির হাসান আর্ট বল ১৮ রানের ইনিংস টা খুব ভালো একটা ইনিংস উপহার দেন। অল্প বলে তার এই রামকুমার জন্য আশীর্বাদ স্বরূপ।


দ্বিতীয় ইনিংস।

খুলনা টাইগার্স ১৫০ সনে টার্গেটে প্রথমে ব্যাটেনা অধিনায়ক বিজয়। প্রথমের দিকে বিজয় যে টার্গেট নিয়ে খেলছিল তাতে মনে হয়েছিল এই রান বেশিক্ষণ টিকবে না। খুব গরম মেজাজে ব্যাট চালিয়ে গিয়েছিল। দুই আভারের মধ্যে অনেকখানি রান হয়ে যায়। কিন্তু দুর্ভাগ্যজনক কারণে তৃতীয় অভারতের আউট হয়ে চলে যান।


শুরুর দিকটা ভালো করলেও এরপর পরপরই যেন শুরু হয়ে যায় তাদের আসা যাওয়া। মাঝখানের একটা ব্যাটিং ও ভালো করতে পারে নাই। আর সেই সুবাদে তাদের চার উইকেটে 49 রান সংগ্রহ করতে পারে খুলনা টাইগার্স। আর এই স্কোর দেখে বোঝা যাচ্ছিল তাদের যেটা সম্ভব না একেবারেই কম। তারপরো টি-টোয়েন্টি খেলায় একজন ভালো ফেলে দিলেই রান হয়ে যাবে কারণ রানে তাদের খুব বেশি নয়। এই সময় প্রাণের দরকার ছিল ১০১ রান হাতে ছিল ছয়টি উইকেট।


প্রথমদিকে উইকেট না পেলেও শেষের দিকের উইকেটের মধ্যে পাঁচটি উইকেট পান পাকিস্তানের আমির জামিল। তার এই দুর্ধর্ষ বলের সামনে খুলনা টাইগার্সের একটা ব্যাটসম্যান ও দাঁড়িয়ে থাকতে পারে নাই বেশিক্ষণ। তাল ফলশ্রুতিতে ৯৮ রানের নয় উইকেটের পতনের খুলনা টাইগার্সের। আরে এ থেকে তাদের পরাজয় নিশ্চিত হয়ে যায়। এই প্রথম বিপিএলে এসে পাঁচ উইকেট নেন আমির জামিল।


এই সময় পরাজয়টা ১০০% নিশ্চিত হওয়ার পরেও পাকিস্তানের অনেক অলরাউন্ডার ওয়াসিম জুনিয়র সে রীতিমতো কুমিল্লা ভিক্টোরিয়ান বোলিং এর উপর তান্ডব চালায়। তবে সে যেভাবে শুরু করছিল মনে হয়েছিল যদি কিছু বল থাকতো তাহলে হয়তো বা সে রান করে ফেলতো। ১২ বলে ২৩ রান যদিও তারে রান খুলনাকে জেতাতে পারেনি। তবে শেষের দিকে এমন খেলাটা তার জন্য সত্যি অনেক ভালো ছিল। যাহোক শেষ পর্যন্ত তার ১১৫ রানে আউট হয়ে যায়। এতে করে কুমিল্লা জয় নিশ্চিত হয়ে যায়।


পোস্ট বিবরণ

শ্রেণীস্পোর্টস
ডিভাইসpoco M2
স্ক্রিনশট সোর্সYouTube
লোকেশনমেহেরপুর
সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায় নিয়ে শেষ করছি। আল্লাহ হাফেজ।


👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


1666192548913_1666192548801_1666192548599_1666192548416_1666192548270_1666192548091_1666192547839_1666192547665_1666192022150.jpg

আমি আবুল বাশার খায়রুল আলম তুহিন। আমার জন্ম ১১ এপ্রিল ১৯৯৫ সালে। আমার বাসা মেহেরপুর জেলা,গাংনী থানা, জুগীর গোফা গ্রাম। আমি বিবাহিত। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন শেষ করেছি রাজশাহী নিউ গভমেন্ট ডিগ্রী কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মাধ্যমে আলাদা প্রশান্তি পায়। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে অনেক পছন্দ করি। এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। আর আমি স্টিমেটে জয়েন করেছি (২৭ - ০৬ - ২০২২) সালে। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxFqYAEtmnwbJrshP4Tdaov4BmxkXJqLhx2USjht6Vy2soth7e34k1TKBQ2RZ2vXNJBF8X9uKH9aLNKFV...xU6W1ggWaLoBhkXz82k34bfNqfnFypapZe2oHzEHELJzLj6msr2RorLQSivfSXJaPiBZmUdQYzewFKsaGxDCyC6yRhEDYu8mNwzeEnkjmmjmpLrQEyQZKZnCTp.png

Posted using SteemPro Mobile

Sort:  
 5 months ago 

এবারের বিপিএল এ কুমিল্লা ভিক্টোরিয়ান্স খুবই ভালো খেলা আমাদের কে উপহার দিচ্ছেন। খেলা গুলো দেখে যেন মন ভরে যাচ্ছে। খুলনার সাথে এই খেলাটা আমি দেখেছিলাম অল্প সময়েই তারা ভালো খেলা করে জয় লাভ করতে সক্ষম হয়েছে।

 5 months ago 

প্রতিবছরে বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্স বেশ ভালো পারফরম্যান্স করে যাচ্ছে। এর ফলশ্রুতিতে তারা কিন্তু বেশ কয়েকটা পুরস্কার পেয়েছে। হয়তোবা এবারও তারা প্রথম পুরস্কারটি পেতে যাচ্ছে।

Posted using SteemPro Mobile

 5 months ago 

বিপিএল খেলায় এই সিজনে খুব ভালোই জমজমাট হচ্ছে। বিশেষ করে পাকিস্তানের প্লেয়াররা বিপিএলে খুবই ভালো পারফরম্যান্স করছে। বিপিএল খেলা আমি তেমন একটা দেখি না তবে পাকিস্তানের প্লেয়াররা আসাতে আমি বিপিএল খেলা মোটামুটি দু একটা ম্যাচ দেখছি। খুলনা ভালো চেষ্টা করেছে কিন্তু তারা তাদের কাঙ্খিত ফলাফল অর্জন করতে পারেনি। কুমিল্লা ভিক্টোরিয়াস এর জন্য রইল শুভকামনা।

Posted using SteemPro Mobile

 5 months ago 

পাকিস্তানের প্লেয়াররা যেখানে যায় সেই টুর্নামেন্ট হয়ে যায়। এবার বি পেলে অনেক পাকিস্তানি প্লেয়ার রয়েছে যার জন্য বিপিএলটা বেশ জমজমাট। কিন্তু শেষের দিকে তারা চলে যাওয়াই কিছুটা নির্জিব হয়ে চলেছে। ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

হ্যা ঠিক বলেছেন ভাই। তারা চলে যাওয়াতে ম্যাচ গুলা কেমন জানি অন্যরকম হয়ে গেছে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64867.61
ETH 3451.61
USDT 1.00
SBD 2.55