প্রথম অনলাইনে মধুময় বাদাম ও মধু কেনার অভিজ্ঞতা।

in আমার বাংলা ব্লগ10 months ago (edited)
আমি @tuhin002, আমি আমার বাংলা ব্লগের সকল সদস্যগনকে আমার পক্ষ থেকে জানায় সালাম," আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন ? আশা করি, মহান আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের লাইফস্টাইল :- গৃহস্থলীর প্রয়োজনে কিছু কেনাকাটা। এবং মহান আল্লাহুর অশেষ রহমতে ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি ভিন্ন ধরনের পোস্ট শেয়ার করতে যাচ্ছি। সবাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ...


IMG_20231003_132707.jpg

আধুনিকতা ছোঁয়ায় আমরা এমন এক জায়গায় পৌঁছে গেছি যে এখন বাড়ি বসে অনেক কিছু পাওয়া যায়। বর্তমানে এমন একটা সময় চলছে যে সময় মানুষের শুধু টাকার দরকার। টাকা থাকলে এমন কোন জিনিস নেই যে সে পাবেনা। মানুষ ইচ্ছা করলেই অনেক কিছু এখন বাড়ি বসেই পেতে পারে। বর্তমান যুগ হল ফেসবুকে যোগ। বর্তমান যোগ হল কমিউনিকেশনের যুগ। বর্তমানে যুগ হল দ্রুতগতির যুগ। এই যুগে মানুষ যে কোন কিছু খুব সহজে পেতে পারে। এইতো বেশ কিছুদিন আগেই ফেসবুকে আমি একটা এডভাইস দেখেছিলাম। সেখানে অনলাইনে মধুময় বাদাম এবং মধু বিক্রি করে থাকে তারা। যেহেতু সামনে শীত আসছে আর এই শীতে আমি প্রতিবছরই মধু খেয়ে থাকি। চেষ্টা করি সারা শীতজুড়ে মধু খাওয়ার জন্য। আর তাই মধুময় বাদাম দেবো মধুর কেনার জন্য অনলাইনে অর্ডার করেছিলাম। বেশ কিছুদিন আগে সেই অর্ডারকৃত মাল আমার হাতে পৌঁছেছে। আজকে আমি সেই মধুময় বাদাম এবং মধু সম্পর্কে আপনাদের সামনে কিছু কথা বলব। আশা করি এখান থেকে আপনারা কিছু বাস্তব অভিজ্ঞতা নিয়ে যেতে পারবেন।


IMG_20231003_131839.jpg

অনলাইনে আপনি যে জিনিস অর্ডার করবেন না কেন আপনার ঠিকানা চাইবে। আমি যেদিন এই অনলাইনে অর্ডার করেছিলাম তার মধ্যে আমি একটু নিমতলায় তে ছিলাম কয়েকদিন যাবত। আর অর্ডার আমার ওর মধ্যেই পড়ে গিয়েছিল তাই আমি নিমতলার ঠিকানা দিয়েছিলাম। ওনারা ৭২ ঘণ্টা সময় নিয়েছিলেন ঠিক আমি ৭২ ঘণ্টার মধ্যেই আমি আমার পণ্য পেয়েছিলাম হাতে। আপনারা হয়তোবা মধুময় বাবা বাদাম অনেকেই খেয়েছেন। যেহেতু এটা আমার প্রথম অনলাইন থেকে ক্রয় করা মধুময় বাদাম। এ রিভিউ দেখে আমার ভালো লেগেছিল তাই আমি অর্ডার দিয়েছিলাম। তখন আমার হাতে পৌঁছালো তখন আমি দেখলাম এর উপরে আমার নাম সহ সবকিছু ঠিকানা সুন্দরভাবে তারা দিয়েছে। তবে এর ক্যারিং খরচটা আমার কাছে নিয়ে ছিল না। শুধু আমার কাজ না যে কোন লোকের কাছ থেকে এরা এই খরচ নিচ্ছে না। তবে বুঝতে পারলাম না নিলেও এরা এ দামটা এর মধ্যে ধরে দিছে কারণ আমার এই মধুময় বাদামের দাম নিয়েছিল ১৩৫০ টাকা। যাইহোক সব জল্পনা কল্পনা শেষে আমি তিনদিন পরে আমার এই পণ্যটি হাতে পেয়েছিলাম।


IMG_20231003_132245.jpg

IMG_20231003_132331.jpg

এটা হাতে পাওয়ার পরে আমি বাসায় নিয়ে গিয়েছিলাম এবং কেসি দিয়ে এর প্যাকেট গুলো কেটেছিলাম। একটা বিষয় লক্ষ্য করে দেখলাম এরা ভারী সুন্দর করে টেপ দিয়ে জড়িয়ে দিয়েছিল যেন কোনোভাবেই যেন এটা না কেউ ব্যবহার না করতে পারে তার জন্য নিশ্চয়তা ছিল এটার। বেশ সুন্দর করে মরিয়ে দিয়েছিল প্যাকেটটি। এ প্যাকেট কেসি দিয়ে কাটলেও আমার বেশ ব্যেগ পেতে হয়েছে। কারণ তারা টিপ দিয়ে যথেষ্ট ভাবে এদিক ওদিক দিয়ে পিছিয়ে ছিল। টিপ খোলা হয়ে যাওয়ার পরে এরা লাল প্যাকেট দিয়ে জড়িয়ে দিয়েছিল এরপর ভেতরে আবার কিছু প্যাকেট দেয় এরা জিনিসটাকে সুন্দরভাবে জড়িয়ে দিয়েছে। যেহেতু মধু এবং মধুময় বাদাম এর জন্য এরা এর মধ্যে মধুময় বাদামের মধ্যে বিভিন্ন প্রকার উপাদান গুলো মিক্সার ছিল। এরপর আমি এগুলোকে আলাদা আলাদা ভাবে বের করলাম এবং এর মুখে একটা চাটকি দিয়ে আটকানো ছিল এবং সেটা খুললাম খুলে সেটা আমি বের করলাম। আমি যে রিভিউ দেখেছিলাম সেটা ঠিক তেমনি ছিল এই পর্যন্ত এর মধ্যে কোন ভেজাল ছিল না। তারা যেভাবে আমাকে বলেছিল ঠিক আমি সেটা সেই ভাবেই পেয়েছিলাম এতে কোন দুই নম্বর কোন জিনিস ছিল না বা কোন সমস্যা ছিল না আমি খুব ভালোভাবে সেটা আমার নিজের কাছে বুঝে পেয়েছিলাম। আর এই বিষয়টা নিশ্চিত হওয়ার পরে আমি বেশ খুশি হয়েছিলাম যে না জিনিসটা তারা খুব ভালোভাবে আমার কাছে পৌঁছে দিয়েছে এবং তারা যেভাবে বলেছে সেভাবেই দিয়েছে।


IMG_20231003_132511.jpg

এরপরে আমি এটি খুলেছিলাম এবং খেয়েছিলাম আমার কাছে খুবই ভালো লেগেছিল। আরে এমনিতে আমি মধু খেতে ভালবাসি এর মধ্যে প্রায় ৩২টা উপকরণ ছিল। তবে খাওয়ার পরে আমি হান্ডেট পার্সেন্ট রিভিউ দিব না কারণ এর মধ্যে কিছু সমস্যাও ছিল। আর তা হল এর মধ্যে বেশিরভাগ ছিল সিনা বাদাম। অন্যান্য বাদাম এবং অন্যান্য যেসব উপাদান গুলো একটু দামি সেই জিনিসগুলো খুবই কম ছিল। অবশ্য আমি এটা খাওয়ার পরে তাদের এভাবে আমি লিখে আসছিলাম যে আপনাদের জিনিস একটু মান বাড়াতে হবে না হলে এভাবে মানুষকে ঠকানোর দরকার নেই। আসলে একেবারে ঠকানো কথা বললে ভুল হবে তারা যথেষ্ট ভালো দিয়েছে কিন্তু তারপরও আমি বলব একটু কমা জিনিসগুলোই তারা এখানে ব্যবহার করেছে। তবে এই মধুময় বাদাম এবং মধু মানুষের দেহের জন্য প্রচুর উপকার এতে কোন সন্দেহ নেই। নিজের দেহের যেকোনো শারীরিক সমস্যা এবং শক্তি বৃদ্ধির জন্যই মধুময় বাদাম সবাই খেতে পারে। আর এমনিতেই সমস্ত জিনিসগুলো আমি খেতে একটু বেশি পছন্দ করি।


ভুল ত্রুটি হলে অবশ্যই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায় নিয়ে শেষ করছি। আল্লাহ হাফেজ।


আজ এই পর্যন্ত। সাথে থাকার জন্য অনেক ধন্যবাদ।

ডিভাইস poco M2
লোকেশন jugirgofa maherpur

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


1666192548913_1666192548801_1666192548599_1666192548416_1666192548270_1666192548091_1666192547839_1666192547665_1666192022150.jpg

আমি আবুল বাশার খাইরুল আলম তুহিন। আমার জন্ম ১১ এপ্রিল ১৯৯৫ সালে। আমার বাসা মেহেরপুর জেলা,গাংনী থানা, জুগীর গোফা গ্রাম। আমি বিবাহিত। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন শেষ করেছি রাজশাহী নিউ গভমেন্ট ডিগ্রী কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মাধ্যমে আলাদা প্রশান্তি পায়। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে অনেক পছন্দ করি। এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। আর আমি স্টিমেটে জয়েন করেছি (২৭ - ০৬ - ২০২২) সালে। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxFqYAEtmnwbJrshP4Tdaov4BmxkXJqLhx2USjht6Vy2soth7e34k1TKBQ2RZ2vXNJBF8X9uKH9aLNKFV...xU6W1ggWaLoBhkXz82k34bfNqfnFypapZe2oHzEHELJzLj6msr2RorLQSivfSXJaPiBZmUdQYzewFKsaGxDCyC6yRhEDYu8mNwzeEnkjmmjmpLrQEyQZKZnCTp.png

Posted using SteemPro Mobile

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 10 months ago 

এমন কোন জিনিস নাই যেটা এখন অনলাইনে পাওয়া যায় না।এখন খুবই সহজ হয়ে গিয়েছে যেকোনো কেনাকাটা।অনলাইন থেকে মাঝেমধ্যে কেনাকাটা করা হয় তাই খুব ভালো অভিজ্ঞতা আছে আমার। এটা আপনার প্রথম অনলাইনে কেনাকাটার অভিজ্ঞতা ছিল।এই হানি নাটগুলো খেতে খুবই সুস্বাদু লাগে এবং আমাদের স্বাস্থ্যের জন্য খুবই উপকারী। ধন্যবাদ ভাইয়া অনলাইনে মধুময় বাদাম ও মধু কেনার প্রথম অভিজ্ঞতা শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

ঠিক বলেছেন আপু এখন বর্তমানে অনলাইনে পাওয়া যায়না এমন কোন জিনিস নাই। চমৎকার মন্তব্য করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 10 months ago 

এই ধরনের জিনিসগুলো ওরা অনলাইনে যেভাবে দেখায় কাস্টমারদেরকে সেভাবে দেয় না। এই যে যেমনটা আপনি বলছেন তাদের প্রোডাক্ট আবার পরে আপনি তাদেরকে হান্ডেট পার্সেন্ট রিভিউ দিতে পারছেন না। আসলে অনলাইন মানে যেন অনেকটা ধোঁকা।

 10 months ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

ফেসবুকে ঢুকলে যেভাবে মধুময় বাদামের অ্যাড চলে আসে, বিশেষ করে জামশেদ মজুমদার হাহাহা, আমিও মাঝে মাঝে হানিনাট কিনে থাকি, এটা আমার খুবই ভালো লাগে দুই দিনের মধ্যেই আমি শেষ করে ফেলে কারণ খাবারটা খুবই মজাদার।

 10 months ago 

আপনার বিষয়টা জেনে বেশ ভালো লাগলো ভাই ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 10 months ago 

এই মধু আপনার কেমন লেগেছে সেটা জানিনা। তবে আমার বাসায়ও একটা অর্ডার করা হয়েছিল। কিন্তু আমার তেমন একটা ভালো লাগেনি। মনে হয়েছে সেখানে অনেক বেশি চিনি মিক্স করা ছিল। কিন্তু আপনার টা কেমন সেটা বুঝতে পারছি না। আপনি পুরো শীতে মধু খাবেন সেটা ভাল কথা। সুন্দর একটি মুহূর্ত শেয়ার করলেন অনলাইন থেকে মধুময় বাদাম আর মধু ক্রয় করলেন। অনেক ভালো লাগলো শেয়ার করার জন্য।

 10 months ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপু চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য

Posted using SteemPro Mobile

 10 months ago (edited)

ভাইয়া, মধুময় বাদাম নিয়ে তো বুঝলাম যে যে সকল উপাদানের দাম কম, সেগুলোই বেশি পরিমাণে দিয়েছে। কিন্তু মধুর ব্যাপারে মন্তব্য কি? মধু কেমন ছিলো? শীত কালে আমারো ঠান্ডার অনেক সমস্যা থাকে। আমিও চেষ্টা করি রাতে মধু খেয়ে ঘুমাতে। তাই জানতে চাওয়া

Posted using SteemPro Mobile

 10 months ago 

ধন্যবাদ আপু চমৎকার মন্তব্য করার জন্য। আপু কিছু বানান ভুল আছে ঠিক করে নেবেন দয়া করে।

Posted using SteemPro Mobile

 10 months ago 

বানান ঠিক করে নিয়েছি ভাই। ধন্যবাদ ভুল ধরিয়ে দিয়ে সংশোধন এর সুযোগ করে দেওয়ার জন্য। কিন্তু মধুর রিভিউ তো পেলাম না... মধুটা কেমন ছিলো?

Posted using SteemPro Mobile

 10 months ago 

শীতের সময় মধু খাওয়া ভালো।আপনি অনলাইন থেকে মধু আর মধুময় বাদাম নিলেন।যদিও আমি মধু বাড়ি থেকেই আনার চেষ্টা করি।আর বাদাম তো আমাদের এখানে সব জায়গাতেই পাওয়া যায়। তাই অনলাইনে আর অর্ডার দেয়ার দরকার হয়না।নানা ধরনের বাদামের দাম অনেক।তাইতো চিনা বাদাম বেশি দিয়ে দিয়েছে।যাই হোক আপনি আপনার অনুভূতি গুলো শেয়ার করলেন। ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

চেষ্টা করে থাকি আপু প্রতি শীতের মৌসুমে মধু খাওয়ার জন্য। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

হানি নাটস বা মধুময় বাদাম টা বেশ উপকারী এবং পুষ্টিগুণসম্পন্ন। যদিও আমি এখনো এটা অর্ডার করিনি। ৩২ প্রকার উপাদান ছিল এটা বেশ অনেক বলতেই হয়। এবং শীতের সময় মধুটা অনেক উপকারী ঠান্ডার জন্য। অর্ডার করার পর সঠিক সময়ে পন্য টা হাতে পেয়েছেন দেখে ভালো লাগল। সবমিলিয়ে দারুণ ছিল অনলাইন থেকে আপনার মধুময় বাদাম কেনার অভিজ্ঞতা টা।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপনি ঠিক বলেছেন ভাই এই খাবারটির শরীরের জন্য খুবই উপকার। মানবদেহের যে কোন দুর্বলতা কাটানোর জন্য এটি খাওয়া উচিত।

Posted using SteemPro Mobile

 10 months ago 

অনলাইন থেকে এমন প্রডাক্ট কিনতে একটু সাবধানতা অবলম্বন করতে হয়। তবে দামের সাথে কুরিয়ার চার্জটা মেবি এড করে দিয়েছে। তবে ভাইয়া আমারও প্লেন আছে অনলাইন থেকে অর্ডার দেয়ার। বাদাম একটু কম দিলেও মনে হচ্ছে ভালো

 10 months ago 

এটা ঠিক বলেছেন অনলাইনে কোন জিনিস কিনলে অবশ্যই আমাদের সাবধানতা অবলম্বন করতে হবে। ধন্যবাদ ভাই আপনাকে।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60460.59
ETH 2624.41
USDT 1.00
SBD 2.55