টার্গেট ডিসেম্বের সিজন - ৩" ১০০ স্টিম পাওয়ার আপ। ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য । by @tuhin002

in আমার বাংলা ব্লগ2 years ago

বিসমিল্লাহ
আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন। আমি @tuhin002 বাংলাদেশ থেকে বলছি (১৫ -০২ - ২০২২)

20230215_083145.jpg

আমি প্রথমে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই,প্রিয় @rex-sumon ভাইকে।আমাদেরকে পাওয়ার আপ করার উৎসাহিত করার জন্য।তিনি খুব সুন্দর একটি উদ্যোগ গ্রহণ করেছেন।আর এই উদ্যোগ গ্রহণের মাধ্য দিয়ে আমরা পাওয়ার আপ করে যাচ্ছি।
আজ আমি ১০০ স্টিম পাওয়ার আপ করছি।পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা।এই প্লাটফর্মে দীর্ঘ মেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম।আর তাই আমি "টার্গেট ডিসেম্বর সিজন-৩ নির্দিষ্ট একটি লক্ষ্যমাত্রা নিয়ে সামনের দিকে এগুনোর জন্য মনস্থির করেছে।আর তাই আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করবো।আল্লাহর অশেষ রহমতে আপনাদের সবার দোয়ায় আমি যেন কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি।এই বছরে আমার লক্ষ্য মাত্রা ২০০০ এসপি।

এ-সপ্তাহে আমার ওয়ালেটে ৫৩৯ স্টিম ছিল। ৫৩৯ স্টিম থেকে ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম।আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি তা পর্যায়ক্রমে ধাপ গুলো নিম্নে দেওয়া হলঃ-

পাওয়ার আপ পোস্ট করার আগে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2023-02-15-11-55-39-114_com.android.chrome.jpg

পাওয়ার আপ পোস্ট করার সময় আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2023-02-15-12-00-38-761_com.android.chrome.jpg

পাওয়ার আপ পোস্ট করার শেষে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2023-02-15-12-01-21-088_com.android.chrome.jpg

সকলকে ধন্যবাদ ও শুভেচ্ছা ।

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


IMG_20220723_115342_9~3.jpg

আমি তুহিন ব্লগ।আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।আমার মাতৃভাষা বাংলা।আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি।এই ব্লগে কাজ করার মধ্যমে আলাদা প্রশান্তি পায়।আমি বেকার যুবক তবে চাকরির জন্য সর্বাত্মক চেষ্টায় বাকিটুকু আল্লাহ ভরসা।এ ছাড়া আমার একটি বাগান আছে। এবং বাগানে অনেক ফল ও সবজির চাষ করে থাকে।আমি ছবি আঁকতে পছন্দ করি।মাছের চাষ আমার প্রধান পেশা।এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম।সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভাল লাগলো। আপনি আজ ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবে ধারাবাহিকতা বজায় রেখে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন এমনটাই আশাকরি। অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু

 2 years ago 

এ সময়ে 100 স্টিম মানে অনেক বড় একটি এমাউন্ট যেটি আপনি পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি এটি আসলে আমরা সকলেই জানি। আর আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ভালো থাকবেন।

 2 years ago 

ধন্যবাদ ভাই দোয়া করবেন এভাবেই যেন সামনের দিকে এগিয়ে যেতে পারি।

 2 years ago 

এই বছরে আপনার লক্ষ্যমাত্রা ২০০০ এসপি এবং আজকে আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন এটা দেখে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা এবং নিজের শক্তি এবং স্থান শক্ত করা। পাওয়ার আপের মাধ্যমে আপনি অনেক দূর পৌঁছাতে পারবেন। দোয়া করি যেন আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 2 years ago 

দোয়া করবেন ভাই খুব শীঘ্রই যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।

 2 years ago 

বেশ ভালো স্টিম পাওয়ার আপ করেছেন আপনি ভাইয়া। এটি দেখলে যে কেউ আরো উৎসাহিত হবে। আসলেই ভালো লাগলো এতগুলো পাওয়ার আপ দেখে। আপনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই ভাইয়া।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

বাহ ভাই আপনি বড় এমাউন্ট এর একটি পাওয়ার আপ করেছেন। ভালো লাগলো খুব।আসলে আমাদের সকলের উচিৎ নিয়মিত পাওয়ার আপ করা। এতে নিজের একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পায়। শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। আজকে আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যার যত বেশি পাওয়ার তা ততো বেশি সক্ষমতা। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো, ধন্যবাদ।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া প্ল্যাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপের বিকল্প কিছু নেই।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি আমাদের নিজেদেরই লাভ।আপনি ঠিক বলছেন পাওয়ার আপ বৃদ্ধি করলে অনেক বেশি একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পায়।আমার বাংলা ব্লগে যাদের পাওয়ার আপ বেশি তাদের কাজের সক্ষমতা অনেক বেশি।তাই আমাদের সকলে বেশি বেশি পাওয়ার আপ করা দরকার। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লেগেছে।

 2 years ago 

আপু ১০ স্টিম না, আমি ১০০ স্টিম পাওয়ার আপ করেছি।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি আমাদের নিজেদের সক্ষমতা অর্জন করা।আপনি ঠিক বলছেন পাওয়ার আপ বৃদ্ধি করলে অনেক বেশি শক্তিশালী হয়।আর বড় বড় অংশ পাওয়ার আপ দেখলে বেশ ভালো লাগে। দোয়া করি যেন আপনি আপনার লক্ষ্যে খুব দ্রুত পৌঁছে যেতে পারেন এবং ধারাবাহিকতা অব্যাহত রেখে সামনের দিকে এগিয়ে যেতে পারেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 
দীর্ঘমেয়াদী পরিকল্পনার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই। এবার আপনি অনেক বড় একটি এমাউন্ট অথ্যাৎ ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন।এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে অতি সহজেই পৌঁছে যাবেন ইনশাআল্লাহ।আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।
 2 years ago 

আপনার জন্যও সুভ কামনা রইল ভাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.17
JST 0.032
BTC 63455.85
ETH 2722.31
USDT 1.00
SBD 2.58