জেনারেল রাইটিং :- অতৃপ্ত আত্মার শেষ ইচ্ছা। প্রথম পর্ব

in আমার বাংলা ব্লগlast year
আমি @tuhin002, আমি আমার বাংলা ব্লগের সকল সদস্যগনকে আমার পক্ষ থেকে জানায় সালাম," আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন ? আশা করি, মহান আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান আল্লাহুর অশেষ রহমতে ভাল আছি। আজকে আমি আলোচনা করবো,অতৃপ্ত আত্মার শেষ ইচ্ছা। আশা করি আপনাদের ভালো লাগবে। তাই শুরু করছি আমার আজকের ব্লগ...


20230706_144319_0000.png

ছবিটি কেনভা দিয়ে তৈরি

Source

আজ সপ্তাহের রবিবার। অফিসের সাপ্তাহিক ছুটি। ভেবেছিলাম আজ সকালে দেরি করে ঘুম থেকে উঠবো। কিন্তুু তা আর হলো না। ভোর পাঁচটার দিকে দেখি ফোনটা বেজে উঠলো। ফোনের স্ক্রিনের দিকে তাকিয়ে দেখি নাম্বারটা অচেনা। ঘুম ঘুম চোখে ফোনটা রিসিভ করে,, হ্যালো কে বলছেন? আরে শুভ তুই আমাকে চিনতে পারছিস না? আমি তোর কলেজের বন্ধু পরম। তা কেমন আছিস বল? অনেকদিন তোর সঙ্গে দেখা-সাক্ষাৎ নেই। কি হয়েছে ভাই? তুই ঠিক আছিস তো? হঠাৎ এতদিন পর ফোন? আরে না কিছুই হয়নি আমার। অনেকদিন ধরে তোকে খুব মিস করছিলাম তাই তোকে ফোনটা করেই ফেললাম। তো তুই আমার নাম্বারটা চিনছিস না যে, তোর কাছে সেভ নেই? নারে পুরাতন ফোনটা নষ্ট হয়ে গেছে। নতুন ফোনে আগের কোন নাম্বারই নেই। তাই তোর নাম্বারটা চিনতে পারি নাই। তা বল তুই কোথায় আছিস? এইতো আমি চট্টগ্রামে আছি। ও আচ্ছা তাইলে তুই মন খারাপ করিস না আমি আজই আসছি চট্টগ্রামে।


বেশ তাহলে তো ভালোই হয়। ফোন দিস তোকে আমি আনতে যাব। ফোনটা রেখে তড়িঘড়ি করে বেরিয়ে পড়লাম চট্টগ্রামের উদ্দেশ্যে। এখান থেকে বের হতে আমার দুপুর হয়ে গেল। চট্টগ্রাম পৌঁছেতে পৌঁছাতে বিকেল মতো। ট্রেনে বসে ভাবছিলাম পরম হয়তো আমার জন্য এখন স্টেশনে অপেক্ষা করছে। কিন্তুু স্টেশনে পৌঁছে দেখি পরম নেই। কি আর করার শেষে রিকশা দেখে পরমের দেওয়া ঠিকানায় পৌছালাম। অনেকদিন পর কাছের বন্ধুকে পেয়ে বেশ আনন্দিত ছিলাম। কিন্তু ছেলেটাকে দেখে বেশ খারাপ লাগলো। অনেক পরিবর্তন হয়ে গেছে পরমের। কিরে পরম খাওয়া-দাওয়া বন্ধ করে দিয়েছিস নাকি কি? ডায়েটে আছিস এত চিকন হয়ে গেছিস যে! আরে না না একটু শরীরটা খারাপ হয়ে গেছে এই আর কি! ডায়েট কিসের? আচ্ছা যা হাতমুখ ধুয়ে আয় ওই দিকে বাথরুম।


এই শুভ ওইটা কিরে? ভু.....ভুত নাকি! তুই দেখছি আগের মতই ভীতু রয়ে গেলি এখানে কোন ভূত নেই ভয় পাইস না যা হাত মুখটা ধুয়ে আয়। তুই বিশ্বাস কর, আমি সত্যিই ওখানে কিছু একটা দেখেছি। আচ্ছা বেশ চল দেখে আসি কি আছে ওইখানে। ওই দেখ আমাদের কোয়ার্টারের বাগানের মালি তুই এনাকে দেখেই ভয় পেয়েছিস। এখানে কোন ভূত নেই তুই নির্ভয়ে থাকতে পারিস। শুভ বলল ঠিকই কিন্তু মনের মধ্যে খসখসটা গেল না এই ভুল দেখলাম আচ্ছা ঠিক আছে ব্যাপার না ঘন জঙ্গলে এলাকা। আরে এবার তো ওঠ ভোর হয়ে গেছে চল তোকে নিয়ে একটা জায়গায় বেড়াতে যাব। এত সকালে আবার কোথায় যাবি? আরে চল না ফুরফুরে হাওয়া খেয়ে আসি। হাওয়া খেতে যাওয়া ঠিক আছে কিন্তু রাত এখনো বাকি আছে ? আবার ভয় পাচ্ছিস চল না সময় খুব কম প্লিজ চল। কি কেমন হাওয়া বল! সত্যি দারুন! আলাদাই শান্তি! এ হাওয়ার কাছে এসি মেশিন ও ফেল। পরম তোকে কি এখানে ডেকেছিলাম একটা কথা বলার জন্য। তুই ছাড়া আমার ভালো বন্ধু কেউ নেই সব কথা তোর সঙ্গেই বলতে পারি। হ্যাঁ বল কি বলবি আমার ব্যাংকে যে টাকা পয়সা আছে সব তুলে আমাদের গ্রামে যেই অনাথ আশ্রমটা আছে সব ঐখানে দিয়ে আসবি। তুই তো জানিস এটা স্বপ্ন ছিল। আর আমি চাই আমার এই স্বপ্নটা তোর হাত দিয়েই পূর্ণ হোক। এ আবার কি কথা তুই আর আমি মিলে দুজনাই করবো। আমি আর পারবো না রে নিজের হাতে স্বপ্ন পূরণ করতে কিন্তুু সবসময় তোর পাশে থাকবো।


এই কথার কোন অর্থ বুঝতে পারেনা পরম, কথাটা বলে আস্তে আস্তে হাওয়ায় মিশে যেতে থাকে শুভ শরীর। মনে হয় যেন কোন অশরীরী আত্মার সঙ্গে কথা বলছে পরম। ভয়ে পরমের সারা শরীর হিম হয়ে আসে। একসময় জ্ঞান হারিয়ে ফেলে পরম। ভোরে জ্ঞান ফিরলে সে দেখে মালী তার পাশে বসে আছে। সে মালীকে জিজ্ঞেস করে সেখানে এল কিভাবে। মালী তখন বলে আমি পুকুরের ধারে জঙ্গল টাতে পড়েছিলেন। পরম মালীকে শুভর কথা জিজ্ঞেস করতে মালী বলে স্যার তো বহু বছর আগেই রোড এক্সিডেন্ট এ মারা গেছেন......। কথাটা শুনে চমকে ওঠে পরম.....।


ভূল ত্রুটি হলে অবশ্যই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায় নিয়ে শেষ করছি। আল্লাহ হাফেজ।

আজ এই পর্যন্ত। সাথে থাকার জন্য অনেক ধন্যবাদ।

ডিভাইস poco M2
লোকেশন মেহেরপুর

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


1666192548913_1666192548801_1666192548599_1666192548416_1666192548270_1666192548091_1666192547839_1666192547665_1666192022150.jpg

আমি আবুল বাশার খায়রুল আলম তুহিন। আমার বাসা মেহেরপুর জেলা,গাংনী থানা, জুগীর গোফা গ্রাম। আমি বিবাহিত। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন শেষ করেছি রাজশাহী নিয়ে গভমেন্ট ডিগ্রী কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মধ্যমে আলাদা প্রশান্তি পায়। আমি ছবি আঁকতে, গান গাইতে, কবিতা লিখতে অনেক পছন্দ করি। এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58304.13
ETH 2575.50
USDT 1.00
SBD 2.43