আমার লেখা কবিতা " কারো জন্য জীবন থমকে থাকেনা " " ১০% লাজুক খ্যাকের জন্য) by @tuhin002

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ- ২৮ ই, আশ্বিন , | ১৪২৯ , বঙ্গাব্দ | শরৎকাল ||


IMG_20221013_134942.jpg

আমি @tuhin002, আমার বাংলা ব্লগএর একজন সদস্য।আমার প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ, আমিও ভালো আছি ৷ প্রথমে সবার সুস্থতা কামনা করে, আমার আজকের পোস্ট শুরু করলাম। আজকে আমি আপনাদের সাথে একটি কবিতা শেয়ার করবো আশা করি কবিতাটি আপনাদের কাছে অনেক ভালো লাগবে।

কারো জন্য জীবন থমকে থাকেনা

আপনাকে ছাড়া বাঁচতে পারব না
এই কথাটা বলা মানুষটা ও বছরের-পর-বছর
সুন্দরভাবে আপনাকে ছাড়াই বেঁচে থাকে।

আপনি চলে যাওয়াতে
তার স্বপ্ন ভেঙেছে ঠিকই
কিন্তু আপনি না থাকতে
তার জীবনটা থমকে যায় নি।

ক্ষণিকের জন্য তার স্বপ্ন ভেঙেছে
মন ভেঙেছে আফসোস হয়েছে
অতীতে ছেড়ে যাওয়া আপনার জন্য ।

কেউ কাউকে ছাড়া বাঁচবেনা
এটা সর্বশ্রেষ্ঠ মিথ্যা
কেউ কাউকে ছাড়া মরে না
বরং সুন্দরভাবে বেঁচে থাকতে শিখে যায়।

প্রিয় মানুষটা পাশে থাকলে হয়তো
পথ চলার সহজ হয়ে যায়
যদিও চলে যাওয়াটা একটু কঠিন হয়
তবুও প্রিয় মানুষটার মোহ থেকে
আসতে পারলে বেরিয়ে
দিব্য সুন্দরভাবে বেঁচে থাকা যায়।

কখনো ভিড়ে, কখনো বা একাকী
যে মানুষটা আপনার হাত ধরে বলেছিলো
আপনাকে সে কখনো কঠিন পরিস্থিতিতে
যাবে না কখনো সে একা ফেলে।

যে মানুষটা আপনার পাশে
দিয়েছিল থাকার প্রতিশ্রুতি,
সেই মানুষটাই কঠিন পরিস্থিতিতে
সবার আগে হাতটা দিল ছেড়ে।
আপনাকে দেওয়া প্রতিশ্রুতি ভেঙে।

সমাপ্ত

আমি আজ শেয়ার করলাম "কারো জন্য জীবন থমকে থাকেনা "আর একটি নতুন কবিতা।নিজের কাছে ভালো লাগবে , যদি আপনাদের কাছে ভালো লাগে।তবে পুনরায় চেষ্টা করবো নতুন কোন কবিতা নিয়ে, আপনাদের মাঝে শেয়ার করতে।ইনশাআল্লাহ। সবাইকে অনেক অনেক ধন্যবাদ আমার পোস্ট টি দেখা ও পড়ার জন্য।

সবার জন্য সুভ কামনা রইল, আল্লাহ হাফেজ ।

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


IMG_20220723_115342_9~3.jpg

আমি তুহিন ব্লগ।আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।আমার মাতৃভাষা বাংলা।আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি।এই ব্লগে কাজ করার মধ্যমে আলাদা প্রশান্তি পায়।আমি পাশাপাশি একটি ব্যবসা করি।এ ছাড়া আমার একটি বাগান আছে। এবং বাগানে অনেক ফল ও সবজির চাষ করে থাকে।আমি ছবি আঁকতে পছন্দ করি।মাছের চাষ আমার প্রধান পেশা।এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম।সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.14
JST 0.028
BTC 59305.10
ETH 2602.12
USDT 1.00
SBD 2.44