টার্গেট ডিসেম্বর সিজন - ৩" ১০০ স্টিম পাওয়ার আপ। by tuhin002

in আমার বাংলা ব্লগlast year

বিসমিল্লাহ
আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন। আমি @tuhin002 বাংলাদেশ থেকে বলছি (১৫ -০৩ - ২০২২)

IMG_20230315_091111.jpg

আমি প্রথমে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই,প্রিয় @rex-sumon ভাইকে।আমাদেরকে পাওয়ার আপ করার উৎসাহিত করার জন্য।তিনি খুব সুন্দর একটি উদ্যোগ গ্রহণ করেছেন।আর এই উদ্যোগ গ্রহণের মাধ্য দিয়ে আমরা পাওয়ার আপ করে যাচ্ছি।
আজ আমি ১০০ স্টিম পাওয়ার আপ করছি।পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা।এই প্লাটফর্মে দীর্ঘ মেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম।আর তাই আমি "টার্গেট ডিসেম্বর সিজন-৩ নির্দিষ্ট একটি লক্ষ্যমাত্রা নিয়ে সামনের দিকে এগুনোর জন্য মনস্থির করেছে।আর তাই আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করবো।আল্লাহর অশেষ রহমতে আপনাদের সবার দোয়ায় আমি যেন কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি।এই বছরে আমার লক্ষ্য মাত্রা ২০০০ এসপি।

এ-সপ্তাহে আমার ওয়ালেটে ৪৩১ স্টিম ছিল। ৪৩১ স্টিম থেকে ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম।আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি তা পর্যায়ক্রমে ধাপ গুলো নিম্নে দেওয়া হলঃ-

পাওয়ার আপ পোস্ট করার আগে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2023-03-15-08-59-32-425_com.android.chrome.jpg

পাওয়ার আপ পোস্ট করার সময় আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2023-03-15-09-00-23-035_com.android.chrome.jpg

পাওয়ার আপ পোস্ট করার শেষে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2023-03-15-09-00-48-269_com.android.chrome.jpg

সকলকে ধন্যবাদ ও শুভেচ্ছা ।

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


IMG_20220723_115342_9~3.jpg

আমি @tuhin002 আমি তুহিন ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে লিখতে অনেক ভালো লাগে। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মাধ্যমে আলাদা প্রশান্তি পায়। আমার একটি বাগান আছে। বাগানে অনেক ফল ও সবজির চাষ করে থাকে।আমি ছবি আঁকতে পছন্দ করি। অবসর সময় মাছ ধরতে অনেক ভালো লাগে। আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে পছন্দ করি। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

Sort:  
 last year 

প্রথমে আপনাকে অভিনন্দন জানাই পাওয়ার আপ করার জন্য। আপনি বেশ বড় অ্যামাউন্টের স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ আসলে আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। যারা পাওয়ার আপের গুরুত্ব বুঝে, পাওয়ার আপ করে যাবে তারাই সাফল্য অর্জন করবে।

 last year 

আপনি ঠিক বলেছেন যারা পাওয়ার আপ এর গুরুত্ব বুঝে পাওয়ার আপ করবে তারাই সাফল্য অর্জন করবে।

 last year 

পাওয়ার আপ করেছেন দেখে খুব ভাল লাগলো। আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করলেন। অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন, দেখে খুব ভাল লাগলো। প্রতিনিয়ত পাওয়ার আপ করে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন এমনটাই আশাকরি। ধন্যবাদ ভাইয়া।

 last year 

সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ আপু।

 last year 

বাহ আপনি তো দেখছি অনেক বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন। আসলে আমরা যতবেশি পাওয়ার বৃদ্ধি করব এই প্লাটফর্মে তত বেশি উন্নতি করতে পারব। আমি মনে করি পাওয়ার আপ করার গুরুত্ব অনেক বেশি। তবে আপনার টার্গেট যেন তাড়াতাড়ি পূরণ হয় তার জন্য অনেক শুভকামনা রইল।

 last year 

সুন্দর মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 last year 

১০০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার শক্তি অর্জন করছেন। যত শক্তি অর্জন হবে তত আপনার ক্ষমতা বাড়বে। শুভকামনা রইল।

 last year 

আপনাকে ধন্যবাদ ভাই।

 last year 

পাওয়ার আপ মানে হচ্ছে নিজের শক্তি বৃদ্ধি করা । আপনি ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে ভালো লাগলো। আসলে আমাদের সবারই উচিত নিজেদের শক্তি বৃদ্ধি করার জন্য পাওয়ার করা। আশা করছি আপনি আপনার টার্গেট ডিসেম্বর সিজন-৩ টার্গেট এ খুব সহজেই পৌছাতে পারবেন।

 last year 

আপনি ঠিকই বলেছেন আমাদের সবার উচিত শক্তি বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ করা।

 last year 

আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করলেন ।আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো ভাইয়া।এভাবে আপনি পাওয়ার আপের মাধ্যমে নিজের লক্ষে খুব সহজেই পৌঁছে যাবেন ইনশাল্লাহ।স্টিমিটে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।এভাবেই পাওয়ার আপের মাধ্যমে নিজের একাউন্ট শক্তিশালী করুন।আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।ধন্যবাদ পাওয়ার আপের পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

চেষ্টা করছি আপু পাওয়ার আপের মধ্য দিয়ে নিজের একাউন্টকে শক্তিশালী করার জন্য।

 last year 

আমরা পাওয়ার আপকে ভালোবাসি।
প্রথমেই পাওয়ার আপ করার জন্য ধন্যবাদ জানাই।
পাওয়ার আপ এমন একটি প্রক্রিয়া যার মাধ্যমে এগিয়ে যাওয়া সম্ভব। পাওয়ার আপ স্টীমিটের সবথেকে গুরুত্বপূর্ণ বিষয়, যা আপনি ধীরে ধীরে আরো বুঝতে পারবেন। আমি বলবো নিজের সর্বোচ্চ সক্ষমতা কাজ লাগিয়ে পাওয়ার আপ করুন। ইনশাআল্লাহ ভালো কিছু হবে। ২০০০ এসপি তাড়াতাড়ি পূর্ণ হোক এই কামনা করছি।

 last year 

আমি সর্বদা চেষ্টা করে যাচ্ছি ভাই নিজের সর্বোচ্চ ক্ষমতা কাজে লাগিয়ে পাওয়ার আপ করার জন্য। উৎসাহ মূলক মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 last year 

ভাইয়া প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি এত বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করার জন্য। আপনি এভাবে পাওয়ার বৃদ্ধি করলে এক সময় আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। আর এভাবেই প্রতিনিয়ত আমাদের সবার উচিত পাওয়ার বৃদ্ধি করা।

 last year 

ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 last year 

১০০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকার ভাবে আপনার টার্গেটের আরো কাছাকাছি পৌঁছে গেলেন আপনি। আপনি প্রত্যেক সপ্তাহে যেভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য কাজ করেন তা সত্যি প্রশংসার দাবি রাখে। এরই মধ্য দিয়ে আপনি ১৩৪৭ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 last year 

খুবই চমৎকার মন্তব্য করে উৎসাহিত করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 last year 

আপনি ১০০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আরো এক ধাপ এগিয়ে গেলেন ভাই। অনেক বড় একটি এমাউন্টের পাওয়ার আপ করেছেন ভাই। দেখে খুব ভালো লাগলো। দোয়া করি আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্য ২০০০ এসপি খুব শীঘ্রই অর্জন করতে সক্ষম হন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last year 

দোয়া করবেন ভাই আমি যেন আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হই।

 last year 

জি ভাই আমি বিশ্বাস করি আপনি খুব শীঘ্রই আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবেন ইনশাআল্লাহ। আপনার জন্য অনেক অনেক দোয়া রইল।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.034
BTC 62772.18
ETH 3154.14
USDT 1.00
SBD 3.86