গান কভার:- ও প্রিয়া তুমি কোথায়?

in আমার বাংলা ব্লগ9 months ago (edited)
আমি @tuhin002, আমি আমার বাংলা ব্লগের সকল সদস্যগনকে আমার পক্ষ থেকে জানায় সালাম," আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন ? আশা করি, মহান আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান আল্লাহুর অশেষ রহমতে ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি ভিন্ন ধরনের পোস্ট শেয়ার করতে যাচ্ছি। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করবো একটি গান। সবাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ...


guitar-869217_1280.jpg

Source

গানের রিলিক্স
ও প্রিয়া তুমি কোথায়?

বুকের জমানো ব্যথা কান্নার নোনা জলে
ঢেউ ভাঙে চোখের নদীতে
অন্যের হাত ধরে চলে গেছ দূরে
পারি না তোমায় ভুলে যেতে
ও প্রিয়া, ও প্রিয়া, তুমি কোথায়?
ও প্রিয়া, ও প্রিয়া, তুমি কোথায়?(২)

ভুল নাহয় আমারই ছিল বেশি
করোনি ক্ষমা, করেছো দোষী
অভিমান লুকিয়ে রাখো যদি
থাকবো সারাজীবন অপরাধী

প্রতিশোধ নেবে, নাও
আমি বাধা দেবো না
একবার বলে যাও
কেন আমার হলে না?

ও প্রিয়া, ও প্রিয়া, তুমি কোথায়?
ও প্রিয়া, ও প্রিয়া, তুমি কোথায়?

বুকের জমানো ব্যথা কান্নার নোনা জলে
ঢেউ ভাঙে চোখের নদীতে
অন্যের হাত ধরে চলে গেছ দূরে
পারি না তোমায় ভুলে যেতে

ও প্রিয়া, ও প্রিয়া, তুমি কোথায়?
ও প্রিয়া, ও প্রিয়া, তুমি কোথায়?

ভাবিনি কখনো যাবে চলে
এভাবে আমাকে একা ফেলে
স্বপ্ন নিজের হাতে ভাঙলে তুমি
একা কেঁদে কেঁদে ক্লান্ত আমি

প্রতিশোধ নেবে, নাও
আমি বাধা দেবো না
একবার বলে যাও
কেন আমার হলে না?

ও প্রিয়া, ও প্রিয়া, তুমি কোথায়?
ও প্রিয়া, ও প্রিয়া, তুমি কোথায়?

বুকের জমানো ব্যথা কান্নার নোনা জলে
ঢেউ ভাঙে চোখের নদীতে
অন্যের হাত ধরে চলে গেছ দূরে
পারি না তোমায় ভুলে যেতে

ও প্রিয়া, ও প্রিয়া, তুমি কোথায়?
ও প্রিয়া, ও প্রিয়া, তুমি কোথায়?(৩)


✳️গানের কিছু তথ্য✳️


গান :- ও প্রিয়া তুমি কোথায়?
শিল্পী :-আসিফ আকবর।

Source

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায় নিয়ে শেষ করছি। আল্লাহ হাফেজ।


আজ এই পর্যন্ত। সাথে থাকার জন্য অনেক ধন্যবাদ।

পোস্টের বিবরণ

ক্যাটাগরিগান
গানের কভার তৈরি@tuhin002
ডিভাইসpoco M2
লোকেশনগাংনী,মেহেরপুর

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


1666192548913_1666192548801_1666192548599_1666192548416_1666192548270_1666192548091_1666192547839_1666192547665_1666192022150.jpg

আমি আবুল বাশার খাইরুল আলম তুহিন। আমার জন্ম ১১ এপ্রিল ১৯৯৫ সালে। আমার বাসা মেহেরপুর জেলা,গাংনী থানা, জুগীর গোফা গ্রাম। আমি বিবাহিত। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন শেষ করেছি রাজশাহী নিউ গভমেন্ট ডিগ্রী কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মাধ্যমে আলাদা প্রশান্তি পায়। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে অনেক পছন্দ করি। এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। আর আমি স্টিমেটে জয়েন করেছি (২৭ - ০৬ - ২০২২) সালে। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxFqYAEtmnwbJrshP4Tdaov4BmxkXJqLhx2USjht6Vy2soth7e34k1TKBQ2RZ2vXNJBF8X9uKH9aLNKFV...xU6W1ggWaLoBhkXz82k34bfNqfnFypapZe2oHzEHELJzLj6msr2RorLQSivfSXJaPiBZmUdQYzewFKsaGxDCyC6yRhEDYu8mNwzeEnkjmmjmpLrQEyQZKZnCTp.png

Posted using SteemPro Mobile

Sort:  
 9 months ago 

আসিফ আকবরের গান গুলো আমার কাছে অনেক ভালো লাগে। এই গানটা আমি অনেকবার শুনেছি অনেক সুন্দর একটি গান। আপনার কন্ঠে গানটি শুনতে পেরে বেশ ভালো লাগলো। এরকম সুন্দর সুন্দর গানের আশায় থাকলাম।

Posted using SteemPro Mobile

 9 months ago 

আমার গাওয়া গানটি আপনার ভালো লেগেছে সেটা জেনে বেশ ভালো লাগলো। চেষ্টা করবো ভাই প্রত্যেক সপ্তাহে আপনাদের মাঝে একটি করে গান গেয়ে শোনানোর জন্য।

Posted using SteemPro Mobile

 9 months ago 

আসিফ আকবর এর গান আমি মাঝে মধ্যে শুনি ভীষণ ভালো লাগে। অনেক দিন পরে আপনার কন্ঠে চমৎকার গানটি শুনতে পারলাম। এধরনের গান গুলো এক সময় খুব জনপ্রিয় ছিলো। খুব ভালো গান করেন ভাই। শুভ কামনা রইল ভালো থাকবেন।

Posted using SteemPro Mobile

 9 months ago 

এই গানটি যখন প্রথম দিকে যখন রিলিজ হয় এই গানটি এতটা জনপ্রিয় ছিল আমার মনে হয় সারা বাংলাদেশের মানুষ এই গানটি শুনেছে। অনেক গুলো গানের মধ্যে আসিফের এই গানটি সবচেয়ে বেশি জনপ্রিয় ছিল। ধন্যবাদ ভাই সুন্দর মতামত প্রকাশের জন্য।

Posted using SteemPro Mobile

 9 months ago 

আপনার কন্ঠে গানটি অনেকবার শুনেছি। আসিফ আকবরের কন্ঠের সাথে আপনার কন্ঠ প্রায় অনেক মিল রয়েছে। গানটি শুনতে অনেক ভালো লাগে। তাছাড়া এই গানটি সবার জনপ্রিয় অনেক সুন্দর একটি গান। আজকে আবার আপনার কন্ঠে শুনতে পেয়ে অনেক ভালো লেগেছে।

 9 months ago 

আসলে আপু আসিফের সাথে আমার কন্ঠের হয়তোবা একটু মিল রয়েছে কেমন মনে হয় অনেকের কাছেই। এত বড় কণ্ঠশিল্পীর কণ্ঠের সাথে যদি একটু মিল থাকে তালতো ভালোই লাগে নিজের কাছে। তবে আমি গান গাওয়ার সময় চেষ্টা করি তার মত করে যাওয়ার জন্য এই আর কি।

Posted using SteemPro Mobile

 9 months ago 

আরে ভাই আপনার প্রিয়া তো আপনার বাসায় আছে। এভাবে প্রিয়াকে ডাকাডাকি করলে আশেপাশের আরও কিছু প্রিয়া যদি আপনার বাসায় হানা দেয়, তখন তো বেশ মুসিবতে পড়ে যাবেন আপনি 😄

যাই হোক আপনার কন্ঠে আসিফের আরও একটি অসাধারণ গান শুনতে পেলাম। সব থেকে বড় ব্যাপার আপনার কন্ঠে আসিফের যে কোন গান খুব চমৎকার মানিয়ে যায়। আজকের গানটির সুর এবং কথাগুলো যথেষ্ট মাধুর্যপূর্ণভাবে আপনার কন্ঠে সুরের মূর্ছনার সাথে ছড়িয়ে পড়ছিল। জাস্ট অসাধারণ লেগেছে আমার কাছে। অনেক ধন্যবাদ ভাই চমৎকার গানটি পরিবেশন করার জন্য।

Posted using SteemPro Mobile

 9 months ago 

এভাবে ডাকাডাকি করে যদি আরো কিছু প্রিয়া বাড়িতে চলে আসে ভাই তাহলে তো বেশ ভালই হয়😄। গান গাওয়ার সময় একটু চেষ্টা করি একটু ভালো হবে গেয়ে আপনাদের মাঝে উপস্থাপন করার জন্য। আমার গাওয়া গান আপনাদের ভালো লাগে এটা জেনে আমি বেশ অনুপ্রাণিত হয়। আপনাকে অনেক ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

Posted using SteemPro Mobile

 9 months ago 

খুবই সুন্দর একটি গান কভার করেছেন আপনি। এই গানটির কভার শুনতে পেরে খুবই ভালো লাগলো৷ এই গানটি এক সময় আমার অনেক পছন্দ ছিল৷ আজকে আবার আপনার কাছ থেকে এই গানের কভার শুনে খুশি হয়ে গিয়েছি। অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি গান কভার করার জন্য৷

 9 months ago 

যে সময় এই গানটি রিলিজ হয় ওই সময়ে প্রত্যেকটা মানুষের খুবই পছন্দের একটি গান ছিল । আপনার মত এই গানটি আমারও অনেক ভালো লাগে তাই এই গানটি গেয়ে আজকে আপনাদের মাঝে তুলে ধরলাম ধন্যবাদ চমৎকার মন্তব্য করার জন্য।

 9 months ago 

আসিফ আকবরের গান আমার অনেক বেশি পছন্দের তার গান মাঝে মাঝেই শোনা হয়। আর আপনি আজকে আমাদের মাঝে যেই গান কভার করে শেয়ার করেছেন এই গানটা আমার অনেক বেশি পছন্দের মাঝে মাঝে ভাই ব্রাদার একত্রে এই গানটা গাই। আপনি খুবই দারুণভাবে গানটা গেয়েছেন,ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 9 months ago 

এ বিষয়টি জেনে বেশ ভালো লাগলো ভাই আপনারা ভাই ব্রাদার মিলে একত্রে এই গানটি গেয়ে থাকেন। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 9 months ago 

অনেক দিন হলো এই গানটি শোনা হয়নি। তবে আজ আপনার কণ্ঠে শোনতে পেরে অনেক ভালো লাগলো।সত্যি প্রিয় গান গুলো যখন সামনে চলে আসে তখন শোনতে অনেক ভালো লাগে। আপনি অনেক সুন্দর গান কভার করেছেম।ধন্যবাদ ভাইয়া প্রিয় গানটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 9 months ago 

যেহেতু অনেকদিন এই গানটি আপনার শোনা হয়নি আজকে যখন আপনি শুনলেন তাও আবার আমার কন্ঠে এই গানটি শুনতে পেলেন এটা জেনে আমার বেশ ভালো লেগেছে আপু ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.17
JST 0.032
BTC 63626.54
ETH 2727.44
USDT 1.00
SBD 2.56