"সেই রকম ঝালখোর" নাটক রিভিউ / ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য । by @tuhin002steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @tuhin002 বাংলাদেশ থেকে বলছি আজ (১৬-১০-২০২২)

আসলামু আলাইকুম,আমার স্ট্রিম বন্ধুগন।আশা করি আল্লাহুর রহমতে আপনারা সবাই অনেক ভালো আছেন।আপনাদের দোয়ায় আমিও ভালো আছি। আমি @tuhin002।আজকে আমি আবারও নাটক শেয়ার করতে যাচ্ছি।নাটকের নাম " সেই রকম ঝালখোর"নিচে স্ক্রিনশটের মাধ্যমে ধাপে ধাপে তুলে ধরা হলো ....

Screenshot_2022-10-16-10-36-08-730_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

নাটকটি সম্পর্কে গুরুত্বপূর্ণ কিছু তথ্য
নাটকের নামসেই রকম ঝালখোর
পরিচালকমারুফ মিঠু
অভিনয়মোশাররফ করিম,ভাবনা,শহীদুল্লাহ সবুজ
দৈর্ঘ্য৪০ মিনিট ২৪ সেকেন্ড
ভাষাবাংলা
মুক্তির তারিখ০৬ অক্টোবর ২০২২ইং।
নাটকের সারসংক্ষেপ

Screenshot_2022-10-16-10-37-02-940_com.google.android.youtube.jpg
Screenshot_2022-10-16-10-36-56-081_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

নাটকের শুরুতে মোশারফ করিমের মাথায় হেলমেট দেওয়া থাকে। সে হেলমেট তুলতেই সামনের দিকে তাকিয়ে দেখে নায়িকাকে, নায়িকাকে দেখে সে অবাক দৃষ্টিতে তাকিয়ে থাকে।

Screenshot_2022-10-16-10-39-39-987_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

এদিকে নায়িকা ঝাল মুড়ি খাওয়ার জন্য এক ঝালমুড়ি ওয়ালার কাছে আসে। এটা দেখে তার এক বন্ধু বলে আমার বস আপনাকে ডাকছে। তখন নায়িকা বলে তোমার বসকে এখানে আসতে বলো। তখন মোশারফ করিম গাড়ি থেকে নেমে ঝালমুড়ি ওয়ালার কাছে আসে।

Screenshot_2022-10-16-10-41-00-528_com.google.android.youtube.jpg
Screenshot_2022-10-16-10-43-21-519_com.google.android.youtube.jpg
Screenshot_2022-10-16-10-41-53-713_com.google.android.youtube.jpg
Screenshot_2022-10-16-10-41-18-012_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

যেহেতু নায়িকা ঝাল পছন্দ করে, তো সে তার সামনে একটু ভাব নিয়ে বলে, এরকম ঝাল আমিও খেতে পারি।তাই বলে মুড়ির ভিতর অনেক গুলো ঝাল দিতে বলে, এই ঝাল খাওয়ার পরে আপনারা দেখতেই পাচ্ছেন তার কী বেহাল দশা হয়েছে।

Screenshot_2022-10-16-10-44-11-916_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

যাইহোক ওখান থেকে কোন রকম নিজের মান-সম্মান নিয়ে একটি দোকানে আসে। এসে পানি পান করে আর মুখ দিয়ে লাল পড়ে যায়।

Screenshot_2022-10-16-10-46-00-740_com.google.android.youtube.jpg
Screenshot_2022-10-16-10-46-49-459_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

রাতে ঘরে ফিরে এসে দেখে টেবিলে খাবার আছে। খাবার তুলতেই প্রথমে দেখে ঝাল। ঝাল দেখে সে তো চমকে ওঠে। এরপর আস্তে আস্তে করে বাকি খাবার গুলো তোলে এবং দেখে পরের গুলো এই খাবার গুলো খেয়ে নেয়।

Screenshot_2022-10-16-10-47-44-472_com.google.android.youtube.jpg
Screenshot_2022-10-16-10-47-55-961_com.google.android.youtube.jpg
Screenshot_2022-10-16-10-48-06-163_com.google.android.youtube.jpg
Screenshot_2022-10-16-10-48-28-361_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

বেশ কিছুদিন পরে আবারো মোশারফ করিম,ওই ঝালমুড়ি ওয়ালার কাছে আসে।কিছুক্ষণ পরে নায়িকা ওইদিকে যায়,দেখে বলে আমার ঝাল মুড়ি দে। তাই বলে সে কেবল মুখে দেয় আর ঝাল লাগে এবং সে রেগেমেগে তার বন্ধুদের তাড়া দেয়।

Screenshot_2022-10-16-10-50-26-486_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

এবার সে ঝাল খাওয়ার টেলিং নেয়। পাশে মিষ্টি রাখে, একটা করে মিষ্টি খায় আর বেশ কয়েকটা ঝাল খাই। এভাবে সে চেষ্টা করে অধিক পরিমাণে যেন ঝাল খেতে পারে।

Screenshot_2022-10-16-10-52-45-488_com.google.android.youtube.jpg
Screenshot_2022-10-16-10-54-59-652_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

এর কিছুদিন পরে আবারও পুনরায় ওই ঝালমুড়ি ওয়ালার কাছে ওই নায়ক এবং নায়িকার ভাই আসে। এবার মোশারফ করিমের বন্ধু তার কাছে গিয়ে বলে, আমার বন্ধু তোমাকে ডাকছে। ওনি বলে আবারও সেই একই কাজ হবে। তখন বলেন আপনি জানতো, পরে নায়িকা তার কাছে যায়।

Screenshot_2022-10-16-10-56-19-211_com.google.android.youtube.jpg
Screenshot_2022-10-16-10-58-22-511_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

পুনরায় আবার ঝাল খাবে বলে সবাই কে বাটি দেখায় আর বলতে থাকে, দেখো এখানে কত পরিমান ঝাল আছে। এই বলে ঝাল গুলো সে খেতে থাকে। এবার ঝাল খেয়ে তো সে অজ্ঞান হয়ে যায় এবং সাথে সাথে নায়িকার বুকের উপরে পড়ে যায়।

Screenshot_2022-10-16-10-59-20-939_com.google.android.youtube.jpg
Screenshot_2022-10-16-10-59-43-885_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

সবাই তাকে ধরে হাসপাতালে নিয়ে যায় ডাক্তার দেখানোর পরে তারা সবাই মিলে একটা চায়ের দোকানে বসে থাকে। মোশারকরিম কথা বলতে বলতে হঠাৎ করে তার আবারও জ্ঞান হারিয়ে।

Screenshot_2022-10-16-10-59-57-873_com.google.android.youtube.jpg
Screenshot_2022-10-16-11-01-26-135_com.google.android.youtube.jpg
Screenshot_2022-10-16-11-02-13-304_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

পরে একদিন ওর বন্ধু মুড়ি ওয়ালা কাছে বরবটি নিয়ে যায় এবং বলে, ঝাল এর বদলে তুই বরবটি দিবি। কিছুক্ষণ পরে নায়িকা সামনে পুনরায় মোশারফ করিম ঝাল খায় এবং নায়িকা এটা দেখে চলে যায়। পরে মোশারফ করিম বলে তুই ঝাল এর বদলে আমাকে বরবটি দিছস কেন? তাই বলে তার বন্ধুর গলা চেপে ধরে এবং মারার মতো করে ফেলল।

Screenshot_2022-10-16-11-02-46-946_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

এবার ওখান থেকে চলে আসে এসে দেখে ভয়ে নায়িকা তার বাড়িতে বোনের সাথে কথা বলছে এটা দেখে তো সে অবাক হয়ে যায় সেখানে কিছুক্ষণ কথাবাত্রা হয় এবং তার বোন ওখান থেকে চলে যায়।

Screenshot_2022-10-16-11-04-00-893_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

এরপরে কথা বলতে বলতে মোশারফ করিমের ঝাল খাওয়ার ব্যেগ ওঠে। একটা ডালার ভিতরে ঝাল থাকে, আরো তরিতরকারি থাকে, সেগুলো ঢেলে ওখান থেকে অনবরত ঝাল খেতে থাকে।

Screenshot_2022-10-16-11-04-57-213_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

বলে তুমি আমাকে আমার কাছ থেকে সালের এই ডালাটা সরিয়ে নাও যতক্ষন থাকবে আমি ততক্ষণ ঝাল খেয়ে যাব খেতে খেতে হয়তো আমি একসময় মারাই যাব এই বলে নায়িকা তার কাছ থেকে ছাড়া ট্রেনে কোন ভাবে নিয়ে নেয়।

Screenshot_2022-10-16-11-05-02728_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

যখন ডালাটা মোশারফ করিমের হাত থেকে নিয়ে নেয় তখন মোশারফ করিম উল্টে পড়ে যায় এবং সে চিৎকার করে বলে আই লাভ ইউ।
ব্যক্তিগত মতামত
" যখন দেখলাম নাটকের নাম "সেই রকম ঝালখোর" এই নাটকটি দেখেছি আর হেসেছে। হাসতে হাসতে পেট ব্যথা হয়ে গিয়েছিল।বিশেষ করে যখন মোশারফ করিম ঝাল খায় এবং ঝাল খাওয়ার পরে ওর অবস্থায় দেখে তো আমি আরো বেশী হেসেছি । আশা করি আপনাদের এই নাটকটি দেখতে ভালো লাগবে।
ব্যক্তিগত রেটিং
নাটকটিতে আমি আমার ব্যক্তিগত রেটিং পয়েন্ট দিবো ১০ এর মধ্যে ৯.৩

Source

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


IMG_20220723_115342_9~3.jpg

আমি তুহিন ব্লগ।আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।আমার মাতৃভাষা বাংলা।আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি।এই ব্লগে কাজ করার মধ্যমে আলাদা প্রশান্তি পায়।আমি পাশাপাশি একটি ব্যবসা করি।এ ছাড়া আমার একটি বাগান আছে। এবং বারে থাকে।আমি ছবি আঁকতে পছন্দ করি।মাছের চাষ আমার প্রধান পেশা।এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম।সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।।

Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

Sort:  
 2 years ago 

মোশারফ করিমের অভিনীত খুবই দারুণ একটা নাটকের রিভিউ আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। মোশারফ করিম ভাব দেখানোর জন্য ঝাল খাবার নাটক করতো আর পরে লুকিয়ে লুকিয়ে কান্নাকাটি করত। বেশ কিছুদিন আগে এ নাটকটি আমি দেখেছিলাম দারুন মজা পেয়েছিলাম নাটকটি দেখে।

 2 years ago 

তুই ঠিকই বলেছিস ভাই, যখন ঝাল খেয়ে সহ্য করতে পারে না। তখন গাড়ির পিছনে লুকিয়ে এমন একটা ভাব দেখায় হাসতে হাসতে তো আমার অবস্থা খারাপ হয়ে গেয়েছিল।

 2 years ago 

সেই রকম ঝালখোর নাটকটি একটা সময়ের অনেক দুর্দান্ত, হাস্যকর ও জনপ্রিয় একটি নাটক ছিল। সত্যি বলতে আমি দশ বারের উপরে এই নাটকটি দেখেছি, যতই দেখতাম ততই ভালো লাগতো। কারণ একদম অরিজিনাল ঝালখোর এর মত লাগছিল মোশারফ করিমকে। যাই হোক অনেক প্রিয় একটি নাটকের রিভিউ দিয়েছেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাই মোশারফ করিমের অভিনয়টা একেবারে অরজিনাল ঝাল খেলে যেমন হয় ঠিক তেমনি অভিনয় করেছ।

 2 years ago 

কয়েকবার দেখেছিলাম এই নাটকটি অনেক ভালো হয়েছিল নাটক ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ভাইয়া নাটকের রিভিউ দেখে হাসতে হাসতে আমার অবস্থা খারাপ, জানিনা এই নাটক দেখলে কি অবস্থা হবে। বিশেষ করে মোশাররফ করিমের ফানি অভিনয় অনেক বেশি সুন্দর হয়। আর আজকের এই ঝালখোর নাটকে যেভাবে তার অবস্থা দেখলাম যদি সত্যিই ঝাল খেয়ে থাকে কি অবস্থা হবে না।এখন আর নাটক দেখার সময় হয় না, কিন্তু কখনো যদি সময় হয় তাহলে নাটকটি দেখব। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর করে এই নাটকটি রিভিউ দেয়ার জন্য।

 2 years ago 

আপু আপনি যদি নাটকটি দেখেন,তাহলে আপনি হাসতে হাসতে আপনার পেটের নাড়ি ব্যাথা হয়ে যাবে।

 2 years ago 

মেয়ে পটানোর জন্য যে মানুষ এত পরিমাণে ঝাল খেতে পারে সেটা এই নাটক এর রিভিউ না পড়লে হয়তো জানতে পারতাম না। ঝাল খেয়েও মেয়েদেরকে ইমপ্রেস করা যায় বিষয়টা খুবই মজার ছিল। আর সবচেয়ে হাসি পেয়েছিল যখন ঝালের বদলে বরবটি দিয়েছিল। হা হা হা হা

 2 years ago 

ভাই মেয়েদের পটানোর জন্য ঝাল খাওয়া কেন,প্রয়োজনে আরো কিছু করতে আমরা রাজি আছি কি বলেন আপন?

 2 years ago 

হা হা হা হা।

 2 years ago 

ভাই আপনার কোথাও ভুল হয়েছে এই নাটকটা ৪-৫ বছর আগের নাটক হবে।এটা অনেক দারুন কমেডি নাটক আমি দেখেছিলাম।আপনি দারুন রিভিউ করেছেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

মোশারফ করিমের নাটক মানেই অন্যরকম আনন্দ। সেই রকম জোর করে এই নাটকটি আমি অনেক আগেই দেখেছি। আজ আবার আপনাকে বিউটিফুল সম্পূর্ণ নাটকটি সম্পর্কে আবার মনে পড়ে গেল। এখানে মোশারফ করিমের এত পরিমাণে ঝাল খায় যে তার চেহারা দেখলে খুবই হাসি পায়। ধন্যবাদ নাটকের রিভিউ টি শেয়ার করার জন্য।

 2 years ago 

সম্পর্কে আপনার অনেক ভালো ধারণা আছে পরে বোঝা গেল। আপু অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাই এই নাটকটা যে আমার এত এত প্রিয় তা বলে বোঝাতে পারবো না। নাটকটা অবশ্য কয়েক বছর আগের নাটক। তবে আমি ইতোমধ্যে অনেকবার দেখেছি। এমনিতেই আমি মোশারফ করিমের নাটক গুলো বেশি পছন্দ করে থাকি। তার মধ্যে এটা অন্যরকম একটা নাটক। আপনি এই নাটকটি রিভিউ করে দেখেছেন তাই খুব খুশি হলাম।

 2 years ago 

নাটকের নাম দেখেই আমার খুব ইচ্ছে করছিল যে নাটকটি দেখব তো দেখে বেশ মজা পেয়েছিলাম ধন্যবাদ আপনাক।

 2 years ago 

সেই রকম ঝালখোর নাটকটি আমি অনেক আগেই দেখেছি মামা। শুরু থেকেই মোশারফ করিম মাথায় হেলমেট পড়ে থাকে। নায়িকা ঝাল খেতে অনেক পছন্দ করে বলেই মোশারফ করিম নায়িকার সামনে বলেছিল এরকম ঝাল আমি কত খেয়েছি। বিশেষ করে নাটকটি আমার কাছে ওই সময় অনেক ভালো লেগেছিল। এখন আবার নাটকটি দেখতে মন চাচ্ছে মামা তোমার রিভিউ দেখে। রেটিং পয়েন্ট আমি হলে হয়তো আরো বেশি দিতাম মামা।

 2 years ago 

তুমি আমার ভাগ্না হও তো, এজন্য মামাকে সব সময় একটু বেশি বেশি দেয়ার চিন্তা ভাবনা করো।তোমার মন্তব্য অনেক ভালো ছিল মামা।

 2 years ago 

সেই রকম ঝালখোর নাটকটি আমি অনেকবার দেখেছি বেশ হাসির একটি নাটক। বিশেষ করে যখন নায়িকার সামনে ভাব দেখিয়ে অনেক ঝাল দিয়ে ঝাল মুড়ি খায়। খুবই সুন্দরভাবে গুছিয়ে আপনি উপস্থাপনা করেছেন।

 2 years ago (edited)

আর ভাই বইলেন না নাটক দেখে হাসতে হাসতে আমার পেট ব্যথা হয়ে গেছে। বিশেষ করে যখন ঝাল খাওয়ার পরে মুখের ভঙ্গি দেখে। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago (edited)

@tuhin002 জ্বি ভাইয়া দেখার চেষ্টা করব।

 2 years ago 

ধন্যবাদ আপু

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64349.87
ETH 2775.11
USDT 1.00
SBD 2.65