কবিতা :- বলবো না তোমাকে ভালোবাসি।

in আমার বাংলা ব্লগlast year

আমি @tuhin002
from Bangladesh
১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ।

১৩ জিলহজ্ব ১৪৪৪ হিজরি। ০১ জুলাই ২০২৩ খ্রিস্টাব্দ।


আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়াবারকাতুহু


বাংলা ভাষায় ব্লগিং এর একমাত্র কমিউনিটি "আমার বাংলা ব্লগ"এর সকল সদস্যগন, সবাই কেমন আছেন ? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই ভাল আছেন।আলহামদুলিল্লাহ্‌ আল্লাহ্‌র অশেষ রহমতে আমিও ভাল আছি ।

png_20230701_143844_0000.png

ছবিটি কেনভা দিয়ে তৈরি


আমি @tuhin002,আমি একজন বাংলাদেশি। " আমার বাংলা ব্লগ "এর আমি একজন নিয়মিত ইউজার। প্রতিদিনের মত আমি আজও একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আজ আপনাদের মাঝে আমার নিজের লেখা কবিতা শেয়ার করতে চলে চলেছি। প্রতি সপ্তাহে আপনাদের মাঝে একটি করে কবিতা উপস্থাপন করে যাচ্ছি। আশাকরি আমার লেখা কবিতা আপনাদের কাছে ভালো লাগেবে। আজকে আমি আপনাদের সামনে যে কবিতাটি শেয়ার করবো কবিতাটির নাম "বলবো না তোমাকে ভালোবাসি। কবিতাটি এখন আমি আপনাদের সাথে শেয়ার করবো, আশা করি কবিতাটি আপনাদের কাছে ভালো লাগবে।


স্বরচিত কবিতা- বলবো না তোমাকে ভালোবাসি।
লেখা - তুহিন খান

আমি কখনো বলবো না
তোমাকে খুব ভালোবাসি।
যখন আমর চোখ দেখে
বোঝনি কি বলে এই চোখে।
তখনিই বুঝেছি তোমার ভালোবাসা।


কখনো বলবো না যেতে ঐ নীল আকাশকে
আমার ভালোবাসার মানুষের কাছে যেতে।
বলবো না ফিরে আসতে আমার কুঁড়ে ঘরে
যাক না যতদূর মন চায় যাক সে হারিয়ে।


আমি কখনো বলবো না তোমাকে যেতে
নদীর ধারে কাশঁবনের ফুলের মাঠে।
বলবো না দেখতে সেই নদীর স্রোতকে
যার ঢেউয়ে ভেসে যেতাম দুজন দুজনাতে।


বলবো না কখনো তোমাকে চলো যায়
সকালে বকুল ফুলের মালা গাঁথবো বলে।
কুয়াশায় ছেয়ে গেছে চারপাশে
যাই না দেখা কোন কিছু আর সেখানে।


বসে আছি আমি একেলা নিঝুম দ্বীপে
বড় একা লাগছে,স্মৃতি গুলো মনে করে
মনটাকে বেধে রেখেছি শক্ত করে
তবুও বলবো না কখনো ভালোবাসি তোমাকে।


পোস্ট বিবরণ

শ্রেণীকবিতা
ডিভাইসpoco M2
লেখক@tuhin002
লোকেশনমেহেরপুর
আজ আবারও একটি নতুন কবিতা আপনাদের মাঝে শেয়ার করলাম" বলবো না তোমাকে ভালোবাসি "। যদি আপনাদের কাছে ভালো লাগলে আমাকে জানাবেন। আপনাদের ভালো লাগলে আমার চেষ্টা সফল হবে। পুনরায় আমি নতুন কোন একটি কবিতা নিয়ে,আপনাদের সামনে হাজির হব, ইনশাআল্লাহ। সবাইকে অনেক ধন্যবাদ ও শুভকামনা রইল।

সমাপ্ত

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


1666192548913_1666192548801_1666192548599_1666192548416_1666192548270_1666192548091_1666192547839_1666192547665_1666192022150.jpg

আমি তুহিন, আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মধ্যমে আলাদা প্রশান্তি পায়। এছাড়াও আমার একটি বাগান আছে। বাগানে অনেক ফল ও সবজির চাষ করে থাকি। আমি ছবি আঁকতে পছন্দ করি। এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 last year 

খুব চমৎকার একটি কবিতা লিখেছেন আপনি। কবিতাটি পড়ে বেশ ভালো লাগলো। ছন্দ মিলিয়ে প্রতিটি লাইন খুব সুন্দরভাবে লিখেছেন। দারুন লেগেছে আপনার কবিতাটি। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

আমার লেখা কবিতাটি আপনার কাছে দারুন লেগেছে জেনে ভীষণ ভালো লাগলো আপু। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 last year (edited)

ভালোবাসা নিয়ে অসাধারণ কবিতা লিখেছেন। আপনার কবিতা পড়ে মুগ্ধ হলাম। এতো সুন্দর কবিতা লিখেছেন যা অনেক ভালো লেগেছে আমার।

 last year 

আমার লেখা কবিতা আপনার ভালো লেগেছে জেনে খুব ভালো লাগলো ভাই ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

ভাই আপনার কবিতাটি পড়ে আমি মুগ্ধ হয়েছি আসলে আপনার কবিতা অসাধারণ হয়েছে প্রতিটি চরণের সঙ্গে প্রতিটি চরণের অনেক মিল রয়েছে।বলবো না তোমাকে ভালোবাসি। আসলে কথাটি ঠিক ভালবাসার মানুষ তো ব্যবহার দেখে বুঝে নেবে কে তাকে ভালবাসে। ধন্যবাদ এত সুন্দর একটি কবিতা উপহার দেওয়ার জন্য শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

আপনি অতি চমৎকারভাবে মন্তব্য করেছেন আপনার মন্তব্য আমার অনেক ভালো লেগেছে ধন্যবাদ ভাইয়া।

 last year 

আপনি তো দেখছি প্রতি সপ্তাহে নিয়ম মাফিক ধারাবাহিকতা বজায় রেখে একটি করে কবিতা লিখে যাচ্ছেন। কবিতা গুলো অসাধারণ ভালো লাগে আমার কাছে পড়তে। আজকেও সুন্দর কবিতা লিখলেন বলবো না তোমাকে ভালোবাসি এই ধরনের অনুভূতি গুলো কবিতা গুলো পড়তে অনেক ভালো লাগে।

 last year 

ধন্যবাদ ভাই আপনার গঠন মূলক মন্তব্য করার জন্য।