গান :- মনে প্রেমের বাত্তি জ্বলে।

in আমার বাংলা ব্লগlast year
আমি @tuhin002, আমি আমার বাংলা ব্লগের সকল সদস্যগনকে আমার পক্ষ থেকে জানায় সালাম," আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন ? আশা করি, মহান আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান আল্লাহুর অশেষ রহমতে ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি ভিন্ন ধরনের পোস্ট শেয়ার করতে যাচ্ছি। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করবো একটি গান। সবাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ...


Purple Watercolor Strength Quote Instagram Post_20230806_214841_0000.png

ছবিটি কেনভা দিয়ে তৈরি

এই গানটি আমার অনেক ভালো লাগে। গানটি ছোটকাল থেকেই আমি শুনে আসছি। অনেকের মুখে এই গানটি শুনেছি কিন্তুু আমি কখনো নিজে সেভাবে এই গানটি বলা হয়নি তবে গত হ্যাংআউট আমি আপনাদের মাঝে শুনেছি এবং আজকে আমি আবারো আপনাদের মাঝে শেয়ার করলাম। এই গানটি আমার অনেক ভালো লাগে, আর ভালো লাগা থেকেই আমি আজকে গেয়ে আপনাদের মাঝে শেয়ার করলাম, ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।


গানের রিলিক্স

মনে প্রেমের বাত্তি জ্বলে,বাত্তির নিচে অন্ধকার
এই জীবনে চাইলাম যারে,হইলো না সে আমার।(২)

প্রেমে সৃষ্টি জগৎ-সংসার,সৃষ্টি আদম-হাওয়া
সেই প্রেমেরই দেখা পাইলে হইতো সবই পাওয়া রে.....
হইতো সবই পাওয়া।(২)

মনে প্রেমের বাত্তি জ্বলে,বাত্তির নিচে অন্ধকার
এই জীবনে চাইলাম যারে,হইলো না সে আমার....।

প্রেমে স্বর্গ,প্রেমে নরক, প্রেমে বাঁচা-মরা
প্রেম কইরো না দেহের সনে, আত্মার সনে ছাড়ারে..
আত্মার সনে ছাড়া।(২)

মনে প্রেমের বাত্তি জ্বলে,বাত্তির নিচে অন্ধকার
এই জীবনে চাইলাম যারে,হইলো না সে আমার
এই জীবনে চাইলাম যারে,হইলো না সে আমার।(২)


✳️গানের কিছু তথ্য✳️


গান :- মনে প্রেমে বাত্তি জ্বলে।
শিল্পী :-সাইদ আবদুল হাদী।

Source

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায় নিয়ে শেষ করছি। আল্লাহ হাফেজ।

আজ এই পর্যন্ত। সাথে থাকার জন্য অনেক ধন্যবাদ।

পোস্টের বিবরণ

ক্যাটাগরিগান
গানের কভার তৈরি@tuhin002
ডিভাইসpoco M2
লোকেশনগাংনী,মেহেরপুর

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


1666192548913_1666192548801_1666192548599_1666192548416_1666192548270_1666192548091_1666192547839_1666192547665_1666192022150.jpg

আমি আবুল বাশার খায়রুল আলম তুহিন। আমার বাসা মেহেরপুর জেলা,গাংনী থানা, জুগীর গোফা গ্রাম। আমি বিবাহিত। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন শেষ করেছি রাজশাহী নিউ গভমেন্ট ডিগ্রী কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মাধ্যমে আলাদা প্রশান্তি পায়। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে অনেক পছন্দ করি। এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxFqYAEtmnwbJrshP4Tdaov4BmxkXJqLhx2USjht6Vy2soth7e34k1TKBQ2RZ2vXNJBF8X9uKH9aLNKFV...xU6W1ggWaLoBhkXz82k34bfNqfnFypapZe2oHzEHELJzLj6msr2RorLQSivfSXJaPiBZmUdQYzewFKsaGxDCyC6yRhEDYu8mNwzeEnkjmmjmpLrQEyQZKZnCTp.png

Sort:  
 last year 

গানটা পুরাতন হলেও বেশ ভালো লাগে। আজও অনেক মানুষের মন ভালো রাখার অন্যরকম একটি বিরহ অনুভূতিমূলক গান এটা। যে গানটা স্মরণ করে মনের কিছুটা প্রশান্তি আনা যায়। আজকে আপনি সেই গানটা আমাদের মাঝে নিজ কন্ঠে গেয়ে শুনেছেন তাই অসংখ্য ধন্যবাদ।

 last year 

এই গানটি আমি প্রথম শুনেছিলাম একটা সিনেমাতে। সেই শোনাতেই আমার খুব ভালো লাগে তাই মাঝেমধ্যে গানটি গেয়ে থাকি আজ আপনাদের মধ্যে শেয়ার করলাম ধন্যবাদ।

 last year 

খুবই চমৎকার একটা গান কভার করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করলেন ভাইয়া। পুরনো দিনের গানগুলো নতুনভাবে আপনার কন্ঠে শুনতে খুবই ভালো লাগে।

 last year 

চেষ্টা করে যাচ্ছি ভাই পুরনো দিনের গান গুলো একটু গেয়ে শোনানোর জন্য। ।

 last year 

ভাইয়া আপনার কণ্ঠে এই গানটা শুনতে পেরে অনেক ভালো লাগল। সত্যি ভাইয়া এই গান গুলো আমার কাছে ও অনেক ভালো লাগে। তবে সময়ের সাথে সাথে গান গুলো শোনতে ভুলে গেছি।তবে আমার বাংলা ব্লগের বন্ধুদের জন্য আবার গান গুলো শোনার সুযোগ পেয়েছি। ধন্যবাদ ভাইয়া গানটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

পুরো দিনের গানগুলো আসলে আপু অনেক চমৎকার। এইসব গানে কথাগুলো কত সুন্দর। সময় তাগিদে সবগুলো সবই হারিয়ে যাচ্ছে।

 last year 

আপনার কন্ঠে গানটি বেশ ভালো মানিয়েছে, ভালোই গান করেন সুন্দর ছিল আপনার কভার করা আজকের গানটি।

 last year 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

মনে প্রেমের বাত্তি জ্বলে গানের কথা গুলো সত্যিই হৃদয় ছুঁয়ে যায়‌। আপনি বেশ চমৎকার গান আমাদের মাঝে কাভার করেছেন। আসলে আপনার মিষ্টি কন্ঠে গানটি শুনে খুব ভালো লাগলো। এই ধরনের গান আমি প্রায় সময় শুনে থাকি। আপনার গান পরিবেশন করার দক্ষতা সত্যিই বেশ অসাধারণ। এতো চমৎকার গান আমাদের মাঝে পরিবেশন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

এই ধরনের গান গুলো আমার ভীষণ ভালো লাগে ভাই। গানের কথা গুলো কত সুন্দর দেখেন মাটি এবং মানুষের কথা বলে সব গান।

 last year 

আপনার গলায় গানটি শুনতে অনেক ভালো লাগছে। খুবই সুন্দর ভাবে গানটি আমাদের মাঝে পরিবেশন করলেন। পরবর্তীতে আরো গান শোনার অপেক্ষায় রইলাম।

 last year 

চেষ্টা করে যাচ্ছি ভাই গান গেয়ে আপনাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

অনেক সুন্দর একটি গান এই গানটি অনেক সময় গাওয়া হতো তবে এখন তেমন একটা গাওয়া হয় না এবং শোনা হয় না। কিন্তু আপনার কন্ঠে গানটি শুনতে অনেক ভালো লেগেছে। প্রতিনিয়ত এভাবে গান কভার করে আমাদের সাথে শেয়ার করে যাচ্ছেন। আপনাদের মাধ্যমে গান গুলো শুনতে বেশ ভালো লাগে। অনেক ধন্যবাদ গানটি কভার করে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছি আপু গান গেয়ে আপনাদের মাঝে শেয়ার করার জন্য। পুরনো দিনের গানগুলো আমার অনেক ভালো লাগে আর এই গানগুলোর মধ্যে একটা আলাদা অনুভূতি রয়েছে যেটা মানুষের হৃদয়ে লাগে।

 last year 

মামা আপনি আজকে আমাদের মাঝে দারুণ একটি গান নিজের গলায় গিয়ে শেয়ার করেছেন। আসলে এই গানটি গতদিন হ্যাংআউটের শুনেছিলাম আপনার কাছ থেকে। আসলে গানটি আপনি বেশ সুন্দরভাবে আমাদের মাঝে শেয়ার করেছিলেন। গানের রিমিক্স গুলো বেশ দারুন ছিল আপনার। ধন্যবাদ মামা এত সুন্দর একটি গান শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

হুম ভাগ্নে হ্যাংআউট এই গানটি গেছিলাম আবারো পুনরায় গেয়ে শেয়ার করলাম। এই গানটা আমার ভীষণ ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67388.31
ETH 3311.98
USDT 1.00
SBD 2.74