🎎বিয়ে বাড়িতে গিয়ে,খাবারের কিছু মুহূর্ত।(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো......
আসসালামু আলাইকুম, আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন।আমি @tuhin002 বাংলাদেশ বলছি।আজ (১৬-০৮-২০২২)

আসলামু আলাইকুম,আমার স্ট্রিম বন্ধুগন।আশা করি আল্লাহুর কৃপায় আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও ভালো আছি। আমি @tuhin002।আজকে আমি শেয়ার করতে যাচ্ছি আমার ছোট ভাইয়ের বিয়েতে খাবার খাওয়ার কিছু মুহূর্ত।নিচে ধাপে ধাপে তুলে ধরা যাক.....

IMG_20220805_145318_2.jpg

যে থালটিতে আপনারা দেখছেন এটি হলো বরের থালা।এখানে ছাগলের মাথা ডিম আরও কিছু আছে।বরের প্লেট বলে কথা।অন্য জনার খাবার গুলো থেকে বরের খাবার একটু ব্যতিক্রম হয়ে থাকে।

IMG_20220805_145446_4.jpg

বরের আসনে আমরা কয়েকজন মিলে খাবার খেতে বসেছিলাম।আমাদের সামনে প্লেট দেওয়া হয়,সেই প্লেট গুলো পানি দিয়ে পরিষ্কার করে নিচ্ছি।

IMG_20220805_144939_3.jpg

আমাদের সাথে আরো লোকজন ছিল তারা সবাই নিজের পছন্দের আসন গ্রহণ করে বসে আছে।

IMG_20220805_145108_9.jpg

আমাদের মাঝে যে সব খাবার গুলো পরিবেশন করবে সেই খাবার গুলো টেবিলের উপর রাখা আছে।ভাত গোসত ডিম ডাল পোলাও দই মিষ্টি মুরগির রোষ্ট ইত্যাদি খাবার গুলো দেখে মনে হচ্ছে খুব মজা।

IMG_20220805_145718_1.jpg

আমাদের সবার প্লেটে খাবার দেওয়া শেষ হলে আমরা খাবার গুলো খেতে থাকি।বরের পাশে বসে খাবার খাওয়ার অনুভূতি আলাদা।

IMG_20220805_150545_0.jpg

আমাদের খাওয়ার মাঝে কসল পানি দিয়ে যায়।খাবার খাওয়ার সাথে হজম করার দরকার আছে।আমাদের খাওয়া প্রায় শেষের দিকে।খাবার গুলো রান্না অনেক সুন্দর হয়েছে।

IMG_20220805_150537_9.jpg

আমাদের সাথে আরো লোকজন ছিল তারা সবাই নিজের মতো করে তাদের দেওয়া খাবার গুলো ভোজন করছে।আমাদের সামনে মেয়েরা দেখে মনে হচ্ছে তারা সবাই তৃপ্তির সাথে খাবার গুলো খাচ্ছেন।তাদের দেখে ভালো মতো বোঝা যাচ্ছে।

IMG_20220805_151717_0.jpg

সবার খাবার খাওয়া যখন শেষ তখন একটি ছোট মেয়ে বরের হাত ধৌত করার জন্য এসেছে।সম্পর্কে মেয়ে বরের শালি হয়।এখন সে বরের হাত ধৌত করে টাকা নেওয়ার ধান্ধা।যাইহোক অবশেষে কিছু টাকা দিয়ে তাকে সন্তুষ্ট করা হয়।

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


IMG_20220723_115342_9~3.jpg

আমি তুহিন ব্লগ।আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।আমার মাতৃভাষা বাংলা।আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম।সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এবং ৫% এবিবি স্কুল এর জন্য )

banner-abbVD.png

Sort:  
 2 years ago 

দেখে তো মনে হচ্ছে বিয়ে বাড়িতে গিয়ে প্রচুর পরিমাণে খাওয়া-দাওয়া করেছেন এবং মজার মুহূর্ত অনুভব করেছেন। আপনার আজকের এই পোস্টটা দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনি খুব সুন্দর ভাবে আপনার কাটানো মুহূর্ত আমাদের সাথে শেয়ার করেছেন।

 2 years ago 

জি ভাই আমি এমনিতেই খেতে খুব ভালোবাসি।

 2 years ago 

দেখে মনে হচ্ছে বিয়েতে অনেক ভালো-মন্দ খাওয়া-দাওয়া করেছেন। আসলে বিয়ের খাওয়া দাওয়া শেষ ভালো হয়। আপনার পোস্ট দেখে বোঝা যাচ্ছে আপনি বরের পাশে বসে অনেক সুন্দর ভাবে খাওয়া দাওয়া শেষ করে আমাদের মাঝে একটি পোস্ট তৈরি করে শেয়ার করেছেন এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

ইশ,ডিম গুলো দেখে বেশ লোভ হচ্ছে 😜😜।যাই হোক সেই ভরপুর খাওয়া হল।যাক অবশেষে শালি হাত ধুয়িয়ে টাকা পেল😜

 2 years ago 

লেখার পরিমাণ আরো বাড়াতে হবে।আর পোস্ট সম্পর্কিত ট্যাগ অবশ্যই ১ম এ দিবেন,এরপর অন্য ট্যাগ।

 2 years ago 
ঠিক আছে আপু।আমি এমনই একটি কথা জানতে চেয়েছিলাম। আমি বুঝতে পারছিলাম না যে আমার পোস্ট গুলো কেমন হচ্ছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু। আমার ভুল গুলো আমাকে জানানোর জন্য।আমি পোস্টের মান ভালো করার জন্য চেষ্টা করবো আপু।
 2 years ago 

বিয়া মানে শুধু খাওন আর খাওন 😋😋 বিয়া যে কত্ত মজা শুধু খাওন আর খাওন।। অনেক মজা করেছেন এবং মজার মজার খাবার খেয়েছেন দেখেই বোঝা যাচ্ছে।।

 2 years ago 

বিয়েতে বেশ ভালই খাওয়া দাওয়া করেছেন দেখছি। খাবারের ছবি দেখে আমার নিজেরই লোভ লাগছে। নিশ্চয়ই বেশ ভালো সময় পার করেছেন বিয়ে বাড়িতে। অনুভূতিগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

আসলে বিয়ে বাড়ির খাবার বলে কথা। খুবই লোভনীয় কিছু খাবার আপনি আমাদের মাঝে পরিবেশন করেছেন। দেখেই তো খেতে ইচ্ছে করছে আর বরের প্লেট আসলে সবসময় এরকম থাকে। ধন্যবাদ আপনাকে এই মুহূর্তগুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

বর্তমান সময়ে বরযাত্রীতে যেয়ে প্রচুর পরিমাণে খাওয়া-দাওয়া করা যায়। আপনি তো দেখছি পরের পাশে বসে বরের থেকে বেশি খাবার খেয়েছেন। সত্য কথা বলতে বিয়ে বাড়িতে গেলে আমিও খুব একটা কম খায় না।

 2 years ago 

পোস্ট দেখেই বোঝা যাচ্ছে বিয়ে বাড়িতে অনেক চমৎকার একটি মুহূর্ত অতিবাহিত করেছেন সেই সাথে কিছু সুন্দর মুহূর্তের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। বিশেষ করে খাবারের ফটোগ্রাফি গুলো দেখি জিভে জল এসে গিয়েছে । মজাদার এই খাবারের ফটো আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 69253.24
ETH 2750.52
USDT 1.00
SBD 2.74