লাইফ স্টাইল:- নতুন ফোন কেনার মুহূর্ত।

in আমার বাংলা ব্লগ8 months ago
আমি @tuhin002, আমি আমার বাংলা ব্লগের সকল সদস্যগনকে আমার পক্ষ থেকে জানায় সালাম," আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন ? আশা করি, মহান আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান আল্লাহুর অশেষ রহমতে ভাল আছি। আজকে আমি আলোচনা করবো স্টিমেটে কাজ করার জন্য প্রয়োজনীয় কিছু জিনিস ক্রয়। আশা করি আপনাদের ভালো লাগবে। তাই শুরু করছি আমার আজকের ব্লগ...


বেশ কিছুদিন ধরেই ভাবতেছি একটা ফোন কিনবো। কিনবো কিনব করে কোনভাবে সময় করে উঠতে পারছি না। হঠাৎ করে আমার ভাগ্নি কিবরিয়া বলল মামা ফোন কিনবেন চলেন আজকেই যাব। চিন্তাভাবনা না করে টাকা নিয়ে বেরিয়ে পড়লাম ফোন কেনার উদ্দেশ্যে। যদিও ঐদিন কিবরিয়া কুষ্টিয়াতে ছিল। তার ছোট মামার মেয়ে হয়েছিল মেয়েটা অসুস্থ ছিল তাই সে সেখানেই ছিল। পরে তাকে ফোন করে ডেকে এনে দুই মামা ভাগ্নে চলে যাই আমাদের উপজেলা গাংনীতে। কি ফোন কিনবো সেটা আগে থেকে সিদ্ধান্ত নিয়েছিলাম না। তারপরও একটু রেডমি ১২ নতুন যেহেতু ফোনটি ফোনটা শুনেছিলাম ভালো সে হিসেবে ফোনটি কেনার জন্য গেছিলাম। আমাদের সাথে আমার আর একটা বোনের ছেলে যার কথা ছিল। যদি ওই দিনের আবহাওয়াটা খুব বেশি ভালো ছিল না পরবর্তীতে বৃষ্টি হয়েছিল ঝিরঝিরে। বৃষ্টির কারণে সে ভাগিনা তারা আসতে দেরী হয়েছিল পরে দেখি সে আমাদের মেসেঞ্জারে ছবি দিয়েছে তারা মোটরসাইকেল নষ্ট হয়ে গেছে। যেহেতু দোকানদার সবার সাথে পরিচয় ছিল তারপরও চেয়েছিলাম আমারে ভাগ নিতে আসলে ভালো হয় কারণ সে মোবাইল সম্পর্কে আমার থেকে বেশি ভালো জানে।


গাংতে বেশ নামকরা কিছু মোবাইলের দোকান রয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য রয়েছে নেট ফাস্ট মোবাইল সেন্টার এবং চপল মোবাইল সেন্টার। যদিও চপের একজনের মানুষের নাম তিনি এর আগেও নেট ফাস্টে ছিলেন। পরবর্তীতে যে কোন কারণবশত সে নিজেই নিজের ব্যবসার উদ্যোক্তা হন। এবং মোবাইলের দোকান দেন। তার দোকানে বিভিন্ন প্রকারের মোবাইল রয়েছে এর মধ্যে উল্লেখযোগ্য রয়েছে redmi এর পোকো samsung vivo সহ বিভিন্ন ধরনের ফোন তিনি বিক্রি করে থাকেন। এমনকি আপনারা শুনলে অবাক হবেন এখানে আইফোনের নোট নতুন পুরনো সবকিছুই বিক্রি করা হয়ে থাকে। দোকানটি নতুন হয় বেশ জমজমাট সব সময় কম বেশি মানুষের আনাগোনা দেখা যায় এখানে। আমরা সেখানে পৌঁছানোর পরে যদিও বেশ কিছু সময় অবস্থান করেছিলাম। দুইটা ফোন দেখেছিলাম একটা পোকো ফাইভ আর একটা রেডমি টুয়েলভ। শেষ পর্যন্ত কোনটা কিনব এটা ভেবে পাচ্ছিলাম না। কিবরিয়া বল মামা যে কোন একটা নিলেই হবে।


এরপরে দোকানদারকে আমি বললাম ভাই কোন ফোনটা ভালো হবে বলেন তো আপনি। উনি বল ভাই redmi 12 এর নতুন এসেছে এর সবকিছু ব্যাকগ্রাউন্ড ভালো যদি পারেন এটা নিতে পারেন। আসলে কোন কিছু ক্রয় করতে গেলে আমি খুব বেশি সময় নিই না। আর বেশি কিছু যাচাই-বাছাই করার প্রয়োজন বোধ করি না আমি তাকে বললাম ভাই যদি ভালো হয় তাহলে আপনি আমাকে এটা দিবেন আর যদি না হয় তাহলে দিবেন না উনি আমাকে বলা ভাই নিঃসন্দেহে নিতে পারেন বেশ ভালো সার্ভিস দেবে এটা। ব্যাস হয়ে গেল কোন কথা না বলে বললাম ভাই দিতে ফেলতে পারেন। তিনি সব কিছু বের করে আমাদেরকে দেখালো এবং আমরা দেখে নিলাম এরপরে ভাইকে বল সবকিছু সুন্দর করে সেটআপ করে দেন। এরপরে তিনি যা যা করার দরকার সব কিছু করে দিল। ফোনের দাম নিয়েছিল ১৫৮০০ টাকা যায় না কতটুকু বেশি নিয়েছিল।


এই ফটোগ্রাফি তে আপনারা যে ব্যক্তিকে দেখতে পাচ্ছেন এর নাম চপল। ইনি হলো এই দোকানের মালিক। এর সাথে আমাদের অনেক আগে থেকেই ভালো সম্পর্ক রয়েছে। যখন তিনি ব্রেকফাস্টে থাকতেন তখন থেকে তাদের সাথে আমাদের একটা ভালো সম্পর্ক। লোকটা বেশি স্মার্ট থাকতে পছন্দ করে। একটা সময় আমরা দেখতাম সকালবেলায় উনি জগিং করতেন। নিজের স্মার্টনেস ধরে রাখার জন্য প্রত্যেক সকাল বেলায় তিনি ফজরে পড়ে রাস্তায় ব্যায়াম করে বেড়াতেন। যেদিন ফোনটা কিনতে যায় সেদিনকে আমি এই কথাগুলো বলেছিলাম তিনি এই কথাটা শুনে বেশ লজ্জা পাচ্ছিলাম। আমি ওনাকে জিজ্ঞাসা করেছিলাম ভাই আর জানতো যেদিন করতে তিনি হেসে দিয়ে বললেন না ভাই আর সময় পায় না। বেশ সবকিছু মিলে ভালই করছেন ভালো একটা বিষয়। যাহোক সব থেকে বড় কথা মোবাইলটা কিনে ফেললাম জানিনা মোবাইলটা কতটুকু ভালো হয়েছে। অবশ্য মোবাইলটা কেনা হয়েছে কিন্তু আমার বাংলা ব্লগের কাজ করার জন্য। আলহামদুলিল্লাহ আশা করি এ মোবাইল দিয়ে এখানে কাজ করে বেশ আনন্দ উপভোগ করবো।


ভুল ত্রুটি হলে অবশ্যই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায় নিয়ে শেষ করছি। আল্লাহ হাফেজ।

আজ এই পর্যন্ত। সাথে থাকার জন্য অনেক ধন্যবাদ।

ডিভাইস poco M2
লোকেশন https://w3w.co/skulking.ribs.therewith

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


1666192548913_1666192548801_1666192548599_1666192548416_1666192548270_1666192548091_1666192547839_1666192547665_1666192022150.jpg

আমি আবুল বাশার খাইরুল আলম তুহিন। আমার জন্ম ১১ এপ্রিল ১৯৯৫ সালে। আমার বাসা মেহেরপুর জেলা,গাংনী থানা, জুগীর গোফা গ্রাম। আমি বিবাহিত। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন শেষ করেছি রাজশাহী নিউ গভমেন্ট ডিগ্রী কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মাধ্যমে আলাদা প্রশান্তি পায়। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে অনেক পছন্দ করি। এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। আর আমি স্টিমেটে জয়েন করেছি (২৭ - ০৬ - ২০২২) সালে। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxFqYAEtmnwbJrshP4Tdaov4BmxkXJqLhx2USjht6Vy2soth7e34k1TKBQ2RZ2vXNJBF8X9uKH9aLNKFV...xU6W1ggWaLoBhkXz82k34bfNqfnFypapZe2oHzEHELJzLj6msr2RorLQSivfSXJaPiBZmUdQYzewFKsaGxDCyC6yRhEDYu8mNwzeEnkjmmjmpLrQEyQZKZnCTp.png

Posted using SteemPro Mobile

Sort:  
 8 months ago 

দুই মামা ভাগ্নে ফোন কিনতে গিয়েছিলেন জেনে বেশ ভালো লাগলো। আমিও কিছুদিন আগে রেডমি ১২ আমার গ্রামের দুজনকে কিনে দিয়েছি কুষ্টিয়া থেকে। আমি আশা করি আপনার এই ফোনটি বেশ ভালই চলবে। অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর একটি পোষ্ট বিস্তারিতভাবে আমাদের সাথে শেয়ার করার জন্য ‌

Posted using SteemPro Mobile

 8 months ago 

অনেক ভালো করেছেন ভাই মনে হচ্ছে এই ফোনটি বেশ ভালো হবে। যাদেরকে কিনে দিয়েছেন তাদের ফোনের কি অবস্থা নিশ্চয়ই ভালো হয়েছে ফোনটি ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 8 months ago 

হ্যাঁ ভাই এই ফোনটির বেশ ভালো হয়েছে আশা করি আপনারটাও বেশ ভালো হবে। অসংখ্য ধন্যবাদ ভাই আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 8 months ago 

গাংনীর মধ্যে তো চপল মোবাইল সেন্টার খুবই বিখ্যাত, কিছুদিন আগে একটা নিউজ দেখলাম তারপর আমি তো বিশ্বাসই করতে পারতেছিলাম না। যাই হোক নতুন ফোন কেনার জন্য প্রথমে অভিনন্দন। আপনার সাথে কিবরিয়া ভাই কে দেখে বেশ ভালই লাগতেছে। রেডমি ফোনটা আমার কাছেও ভীষণ ভালো লেগেছে এবং দুর্দান্ত ফোন ক্যামেরা অনেক সুন্দর।সুন্দর মুহূর্ত উদযাপন করেছেন গাংনীতে এবং ফোন কেনার আনন্দ আমাদের মাঝে তুলে ধরেছেন ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আসলে ভাই এই বিষয়টা আমার কাছে আশ্চর্য লাগছিল। আমি বুঝতে পারছিলাম না যে বিষয়টা কি হয়েছিল, যাহোক তার বেশ সুনাম রয়েছে ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 8 months ago 

আপনার নতুন ফোন কেনার মুহূর্তটা পড়ে বেশ ভালো লাগলো। ফোনটা স্পেসিফিকেশন দেখে বেশ ভালই মনে হলো। আশা করি বেশ ভালই সার্ভিস দেবে। যাইহোক একটা বিষয় জেনে ভালো লাগলো যে আপনি যেকোনো জিনিস খুব দ্রুতই চয়েস করতে পারেন। না হলে শুধুমাত্র চয়েস করতে গিয়েই দেখা যেত অনেক সময় চলে গেছে। যাই হোক ধন্যবাদ আপনাকে মোবাইল কিনা নিয়ে এই সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 8 months ago 

যাক বেশ ভালো একটা ফোন কিনেছেন মামা ভাগ্নী মিলে ৷ আসলে আমার পরিচিত এক ভাইও এই ফোনটি ব্যাবহার করে ৷ বেশ ভালো একটি ফোন এটি ৷ অনেক ভালো আপনার আপনার নতুন ফোন কেনার সুন্দর অনুভূতি ৷ যাই হোক , অসংখ্য ধন্যবাদ আপনাকে , আপনার সুন্দর অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য ৷

Posted using SteemPro Mobile

 8 months ago 

সবাই ভালো বলছিল বলেই ফোনটা কিনে ছিলাম ভাই জানিনা কতটুক কি হবে ইলেকট্রনিক জিনিস টিকলে ভালো না টিকলে গেল। ধন্যবাদ চমৎকার মন্তব্য করার জন্য।

 8 months ago 

অবশেষে তাহলে ফোনটা কিনেই ফিরলেন কিবরিয়া ভাইকে সাথে নিয়ে নতুন ফোন কেনার মুহূর্তটা আমাদের মধ্যে চমৎকারভাবে আপনি ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন। আমি মনে করি অনলাইনে কাজ করতে হলে অবশ্যই একটা ভালো ফোনের প্রয়োজন হয় আর আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটি তে কাজ করার জন্যই ফোনটা কিনেছেন জেনে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আপনার ফোন কেনার মুহূর্তটা তুলে ধরার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

জি ভাই অবশেষে ফোনটা কিনেই ফিরলাম বাড়ির দিকে। কমেন্ট এ কাজ করা খুবই জরুরী তাই ফোনটা কেনা টা আমার খুব জরুরী ছিল ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 8 months ago 

মামা ভাগ্নে মিলে ফোন কিনতে গিয়েছেন দারুন। আসলে ফোন কেনার অনুভূতিগুলোই থাকে অন্যরকম। যাইহোক, অনেক বড় দোকান যেখানে সব প্রকার মোবাইল পাওয়া যায়। তাছাড়া আপনি যে ব্যান্ডের ফোন পছন্দ করেছেন সেটা আমিও ইউজ করি খুবই ভালো সার্ভিস দেয় । আশা করি আপনি যে ফোনটি নিয়েছেন অনেক ভালো সার্ভিস পাবেন। সব মিলিয়ে খুবই সুন্দর মুহূর্ত ছিল।

Posted using SteemPro Mobile

 8 months ago 

যেখানে যাই চেষ্টা করি মামা ভাগ্নে মিলে যাওয়ার জন্য। ফোন কিনতে যাব তাই ভাবলাম ভাগ্নেকে ডেকে নিয়ে যাই। ধন্যবাদ ভাই সুন্দরবনন্তব্য করার জন্য।

 8 months ago 

ভাইয়া নতুন ফোন কিনেছেন জেনে খুশি হলাম। যদিও ফোনটা নতুন বাজারে এসেছে তাই ফোনটার চাহিদা ও হয়তো অনেক বেশী। তবে আপনি এই প্লাটফর্মে কাজ করার জন্যেই এই ফোনটা কিনেছেন জেনে আরো বেশি খুশি হলাম। যাক নতুন মডেলের রেডমি ১২ কিনে ফেললেন খুবই ভালো। ধন্যবাদ আপনাকে নতুন ফোন কেনার এমন একটি মূহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

খুব ভালো লাগলো যে ফোনটা আমি কিনেছি আর সেটার জন্য ভাইয়া আপনি খুব খুশি হয়েছেন এটা জানে। ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 8 months ago 

নতুন ফোন কেনার আনন্দটা সত্যি অনেক। আপনি গাংনী চপল মোবাইল সেন্টার থেকে বেশি সুন্দর একটি মোবাইল কিনেছেন। মোবাইল কেনা সুন্দর একটি মুহূর্ত আজকে আপনি আমাদের সঙ্গে শেয়ার করেছেন ধন্যবাদ ভাইয়া।

 8 months ago 

আপনি যথার্থ বলেছেন নতুন ফোন করার মুহূর্তটা অন্যরকম। সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আপনার নতুন ফোন কেনা দেখে বেশ ভালো লাগলো। আসলে ভাইয়া নতুন ফোন কিনলেন তবে মিষ্টি খাওয়ালেন না তা কি করে হয়। যাইহোক ভাইয়া ফোনটা কিন্তু অনেক সুন্দর হয়েছে। আমি ও কিছু দিন আগে নতুন ফোন কিনেছি। redmi note 12। যাইহোক এখন নতুন ফোন দিয়ে নতুন নতুন পোস্ট শেয়ার করবেন আশাকরি। ধন্যবাদ আপনাকে।

 8 months ago 

আপু মিষ্টি খাওয়ানোর যদি কোন পরিবেশ থাকতো তাহলে অবশ্যই আমি আপনাকে মিষ্টি খাওয়াতাম। বড় বোনকে মিষ্টি না খাওয়ালে হয়। ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 57960.12
ETH 2482.73
SOL 155.31
SBD 2.43