নাটক রিভিউ :- আরমান ভাই দ্যা জ্যান্টলম্যান,পর্ব -৫ by tuhin002

in আমার বাংলা ব্লগ11 months ago

হ্যালো...
আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @tuhin002 বাংলাদেশ থেকে বলছি আজ (৩১ - ০৭ - ২০২৩)


IMG_20230731_103905.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

আসলামু আলাইকুম,আমার স্ট্রিম বন্ধুগন। আশা করি আল্লাহুর রহমতে আপনারা সবাই অনেক ভালো আছেন। আপনাদের দোয়ায় আমিও ভালো আছি। আমি @tuhin002। আজকে আমি খুব সুন্দর একটি নাটক রিভিউ করতে ইচ্ছা পোষণ করেছি। আর তাই আজকে আমি যে নাটকটি শেয়ার করতে যাচ্ছি, সেই নাটকের নাম" আরমান ভাই দ্যা জ্যান্টলম্যান, পর্ব- ৫" নিচে স্ক্রিনশটের মাধ্যমে ধাপে ধাপে তুলে ধরা হলো ....


নাটকের গুরুত্বপূর্ণ কিছু তথ্য।
নাটকের নামআরমান ভাই দ্যা জ্যান্টলম্যান,পর্ব-৫।
পরিচালকসাগর জাহান।
অভিনয়জাহিদ হাসান, তিশা, আরফান,মুনিরা,মিঠু, বাদল,আরো অনেকে।
দৈর্ঘ্য২২ মিনিট ২৭ সেকেন্ড
ভাষাবাংলা
মুক্তির তারিখ৩০ জুলাই ২০১৮ ইং।
নাটকের সারসংক্ষেপ ।


IMG_20230731_104242.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

আপনারা এর আগের পর্বে দেখেছেন ওখানকার একজন মস্তানকে তারা দড়ি দিয়ে ভ্যানে করে নিয়ে আসছিল। এরপর তাকে ঘরের একটা পিলারের সাথে দড়ি দিয়ে বেঁধে রাখে। জাহিদ হাসানের পোলাপানরা তাকে দেখে হাসে, তাদের হাসি দেখে সে বলে যে, তুরা কিন্তুু কাজটা ঠিক করছিস না আমার বাঁধনটা খুলে দে। এই কথাটা শুনে তারা আরও বেশি মজা পাই। এক কথায় তাকে এরা কোন ভয় পাই না।


IMG_20230731_104222.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

এবার ওদের মধ্যে একজন আছে সে এসে আরফিন কে বলে ভাই আমি একটা আপনাকে কথা বলি, সে বলে তখন যে আচ্ছা ঠিক আছে তুই বল, বলে ওই মস্তানের গালে একটা থাপ্পড় মারবো আপনি যদি অনুমতি দেন। ওকে মেরে আমার মনে খাইসটা পূরণ করতাম। তখন আরেফিন বলে না মারা দরকার নাই।


IMG_20230731_104147.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

জাহিদ হাসান এবং তার দলবল তাকে যে ধরে বেঁধে রেখেছে এই বিষয়টা পুলিশের কাছে চলে যায়। এরপরে পুলিশ আসে এসে তাদেরকে বলে তোমরা কেন তাকে বেঁধে রেখেছি? এই বলে পুলিশ তাদেরকে জেরা করতে থাকে। বলে তোদের বড় ভাইকে ডেকে আন এর পরে তারা তার ভাইকে অর্থাৎ জাহিদ হাসানকে ডাক দেয়। এ পর্যন্ত পুলিশ চেয়ারে বসে থাকে।


IMG_20230731_104128.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

জাহিদ হাসান আসার সাথে সাথে পুলিশটি চেয়ারের উপর থেকে দাঁড়িয়ে তার পা ধরে মাফ চাই। বলে ভাই আমার ভুল হয়ে গেছে, আপনি আমাকে ক্ষমা করে দেন। জাহিদ কোন কিছুই বুঝতে পারে না। তখন পুলিশ তার পরিচয় দেয়। আসলে এর আগে এই জাহিদ হাসানের জন্য তার বাবাকে হাসপাতালে তার বাবা বেঁচে গিয়েছিল এবং খরচ দিয়েছিল। এবং সে যে আজকে পুলিশ তা এই জাহিদ হাসানের জন্যই হয়েছে। এরপরে জাহিদ হাসান তাকে বুকে জড়িয়ে নেয়। এই পুলিশ বলে, ভাই কোন সমস্যা হলে আমাকে বলবেন।


IMG_20230731_104108.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

এরপরে এরা দুইজন অর্থাৎ যারা নতুন ঢাকায় মস্তান করতো তারাও জাহিদ হাসানের পায়ে ধরে মাফ চাই। এবং তারা বলে, ভাই আমি আর কখন আপনার সাথে মস্তান করবো না। আমি আপনার দলের একজন। ভাই আমার ভুল হয়ে গেছে আপনি আমাদেরকে ক্ষমা করে দেন। আমরা আজ থেকে আপনাদের সাথেই থাকবো। তখন জাহিদ হাসান বলে আচ্ছা ঠিক আছে তোরাও আজকে আমার ছোট ভাই।


IMG_20230731_104046.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

এরপরে জাহিদ হাসান সেখান থেকে বাসায় ফিরে। ফেরার পরে খাটের পরে বসে থাকে এবং পাশে তিশা থাকে। তিশা বলে সারাদিন তো মাস্তানি করে আসলে এখন বলো কি করবা। জাহিদ হাসান এর আগে যে মহিলাটার সাথে দেখা হয়েছিল তার কথা স্ত্রীকে বলে। এটা শুনে তিশা বলে তুমি কেন তার দিকে তাকালে? তুমি কেন একটা মহিলার কাপড়ের দিকে তাকাবা, এটা তুমি আমাকে বলো? তখন জাহিদ হাসান বলে আমিতো ইচ্ছা করে তাকাইনি এমনিতে চোখ পড়ে গিয়েছিল।


IMG_20230731_104025.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

এখানে জাহিদ হাসানকে প্যান্ট পড়ার জন্য তার স্ত্রী বাধ্য করে। এরপরে তাদের বাড়িতে মেহমান হিসেবে হুমায়ুন ফরিদী আসেন। এরপরে তার সাথে জাহিদ হাসান খোশ গল্প করতে থাকেন। তার নিজের কথা, তার স্ত্রী কথা, তার পারিবারিক ব্যক্তিত্ব কথা গুলো জাহিদ হাসান হুমায়ন ফরিদের সাথে শেয়ার করেন।


IMG_20230731_104007.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

গল্প করতে করতে ওমান ফরিদী বলেন আজকে আমি আপনার বাসায় খাবো। আপনি তো লাচ্ছি খেতে ভালোবাসেন আজকে আপনার সাথে লাচ্ছি খাব এই কথা বলতে বলতে জাহিদ হাসান তার ছোট ভাইদের বলে এই নিয়ে আয়। তখন তারা অনেকগুলো খাবার একত্রে করে নিয়ে চলে আসে এবং সে খাবারগুলো টেবিলের উপরে রাখেন।


IMG_20230731_103949.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

এরপর এতগুলো খাবার দেখে হুমান ফরিদী বলেন, আপনারা কি খাবার গুলো প্রতিনিয়ত খেয়ে থাকেন? তখন জাহিদ হাসান হেসে বলে যে আমরা এটা প্রতিনিয়তই খেয়ে থাকি। তখন হুমায়ুন ফরিদী বলে এই খাবার গুলো শরীরের জন্য খুবই খারাপ। আপনার স্ত্রী ঠিকই বলে। এরপরে কথাবার্তা শেষে তখন হুমান ফরিদে বলেন আচ্ছা ঠিক আছে আমরা তাহলে এখন খেতে পারি? এই কথা বলার সাথে সাথে জাহিদ হাসানের স্ত্রী তিশা চলে আসেন এবং জাহিদ হাসান দাঁড়িয়ে পড়েন। তখন সবার দৃষ্টি তিশার দিকে।


IMG_20230731_103926.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

বরাবরের মতো তারা সবাই ভাবছে আজকে তাদেরকে বকাবকি করবে। কিন্তুু সবার দৃষ্টি যখন তিশার দিকে, তখন তিশার দৃষ্টি হুমান ফরিদীর দিকে। আর এখানে এই নাটকটির পর্ব শেষ হয়ে যায়। পরবর্তী পর্ব নিয়ে আবারো আমি আপনাদের মাঝে হাজির হবো।

সেই পর্যন্ত ভালো থাকবেন সুস্থ থাকবেন, আল্লাহ হাফেজ।


ব্যক্তিগত মতামত
নাটকের এই পর্বে একটা বিষয়ে আমি খুব ভালোমতো বুঝতে পেরেছি, আপনি যদি কখনো কাউকে সাহায্য করে থাকেন তাহলে অবশ্যই আপনি কোন না কোন একদিন সেই সাহায্যের প্রতিদান পাবেন। আর মানুষের পরিচয় বংশ টাকা আর দামি পোশাক দিয়ে মানুষের পরিচয় বিচার করা যায় না। আর ভালো মানুষ গুলো তাদের ব্যবহার কথাবার্তায় বোঝা যায়। নাটকের এই পর্বে এই গুলোই আমার মতে সুন্দর ভাবে পরিচালক তুলে ধরেছেন । সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। ভুল ত্রুটি থাকলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন,ধন্যবাদ সকলকে।


ব্যক্তিগত রেটিং ।
নাটকটিতে আমি আমার ব্যক্তিগত রেটিং পয়েন্ট ১০ এর মধ্যে ৯.৬ দিবো।

Source

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


1666192548913_1666192548801_1666192548599_1666192548416_1666192548270_1666192548091_1666192547839_1666192547665_1666192022150.jpg

আমি আবুল বাশার খায়রুল আলম তুহিন। আমার বাসা মেহেরপুর জেলা,গাংনী থানা, জুগীর গোফা গ্রাম। আমি বিবাহিত। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন শেষ করেছি রাজশাহী নিউ গভমেন্ট ডিগ্রী কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মাধ্যমে আলাদা প্রশান্তি পায়। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে অনেক পছন্দ করি। এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxFqYAEtmnwbJrshP4Tdaov4BmxkXJqLhx2USjht6Vy2soth7e34k1TKBQ2RZ2vXNJBF8X9uKH9aLNKFV...xU6W1ggWaLoBhkXz82k34bfNqfnFypapZe2oHzEHELJzLj6msr2RorLQSivfSXJaPiBZmUdQYzewFKsaGxDCyC6yRhEDYu8mNwzeEnkjmmjmpLrQEyQZKZnCTp.png

Sort:  
 11 months ago 

আপনি খুব সুন্দর ভাবে নাটকের রিভিউটি করলেন। আমার ভীষণ ভালো লাগলো। যদিও এই নাটকের অনেক পর্বই আমার দেখা হয়েছে।তবে এই কথাটি একদম সত্যি আপনি কাউকে উপকার করলে কোন না কোন ভাবে তার প্রতিদান পাবেনই।ধন্যবাদ ভাইয়া নাটকটির সুন্দর রিভিউ পোস্ট শেয়ার করার জন্য।

 10 months ago (edited)

ধন্যবাদ আপু আপনার গঠন মূলক মন্তব্য করার জন্য।

 11 months ago 

মামা আপনি দারুন একটি নাটক রিভিউ এর মাধ্যমে আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন। আসলে এই নাটকটি আমি অনেকদিন আগে দেখেছিলাম আমার কাছে বেশ ভালো লেগেছিল। সব থেকে বেশি ভালো লেগেছিল জাহিদ হাসানের অভিনয়। ধন্যবাদ মামা এত সুন্দর একটি নাটক রিভিউ এর মাধ্যমে শেয়ার করার জন্য।

 10 months ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 10 months ago 

ভাইয়া আপনি খুব সুন্দর একটি নাটক রিভিউ দিয়েছেন। ‌আপনার এই নাটক রিভিউ পড়ে অনেক ভালো লেগেছে। আমার কাছে এই নাটকের কাহিনী অনেক ভালো লেগেছে।সময় পেলে অবশ্যই দেখবো। ধন্যবাদ এত সুন্দর নাটক রিভিউ দেওয়ার জন্য ।

 10 months ago 

হুম সময় পেলে দেখবেন আপু এই নাটকটি অনেক সুন্দর। দেখে অনেক মজা পাবেন।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66011.09
ETH 3480.06
USDT 1.00
SBD 3.17