৫০ স্টিম পাওয়ার আপ " টার্গেট ডিসেম্বের সিজন - ২ ।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো........
আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন। আমি @tuhin002 বাংলাদেশ থেকে বলছি (১১-১০-২০২২)

IMG_20221011_221423.jpg

আসলামু আলাইকুম। আমার স্টিম বন্ধুগন, আশা করি আপনারা ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও ভালো আছি। আজকে অনেক ব্যাস্তার মাঝে দিনটা শেষ করতে হলো।মানুষের জীবন এক যান্ত্রিক চলমান নদীর মত শুধু বয়ে যায়। এর শেষটা কোথায় কেউ বলতে পারে না।যায় হোক, আমি @tuhin002 আমি প্রতিবারের ন্যায় এবারও আমি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি, টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ প্রতিযোগিতায়। আমার অংশগ্রহণ ৫০ স্টিম দিয়ে।এটি আমার তৃতীয় - পাওয়ার আপ পোস্ট।স্টিমেট প্ল্যাটফর্মকে বহুদিন জার্নি করতে হলে স্টিম পাওয়ার আপ করা আমাদের খুবই জরুরী। চলুন আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিচে স্কিনশট এর মাধ্যমে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি...

পাওয়ার আপ পোস্ট করার আগে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2022-10-11-17-41-41-463_com.android.chrome.jpg

পাওয়ার আপ করার আগে আমার স্টিমেট ওয়ালেটে স্ক্রিনশট মেরেছিলাম। তখন ২১৪ স্টিম ছিলো। আমি সেখান থেকে আজকে পাওয়ার আপ পোস্ট করেছি মাত্র ৫০ স্টিম দিয়ে।এই বছরের মধ্যে টার্গেট ডিসেম্বর শেষ হওয়ার আগে ৮০০ স্টিম পাওয়ার আপ পূরণ করতে চাই। আমি চেষ্টা করছি আমার গন্তব্য স্থানে পৌঁছানোর জন্য। ইনশাআল্লাহ।

পাওয়ার আপ পোস্ট করার সময় আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

এখানে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করেছি।

Screenshot_2022-10-11-17-42-30-985_com.android.chrome.jpg

পাওয়ার আপ পোস্ট করার শেষে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2022-10-11-17-43-00-930_com.android.chrome.jpg

সকলকে ধন্যবাদ ও শুভেচ্ছা ।

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


IMG_20220723_115342_9~3.jpg

আমি তুহিন ব্লগ।আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।আমার মাতৃভাষা বাংলা।আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি।এই ব্লগে কাজ করার মধ্যমে আলাদা প্রশান্তি পায়।আমি পাশাপাশি একটি ব্যবসা করি।এ ছাড়া আমার একটি বাগান আছে। এবং বাগানে অনেক ফল ও সবজির চাষ করে থাকে।আমি ছবি আঁকতে পছন্দ করি।মাছের চাষ আমার প্রধান পেশা।এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম।সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

Sort:  
 2 years ago 

এই বছরের মধ্যে টার্গেট ডিসেম্বর শেষ হওয়ার আগে ৮০০ স্টিম পাওয়ার আপ পূরণ করতে চাই।

ধারাবাহিকতা যদি বজায় রাখতে পারেন তাহলে অবশ্যই আপনার লক্ষ্যে এ ডিসেম্বরের মধ্যে পৌঁছে যাবেন।

৫০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকার ভাবে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিলেন ভাইয়া। এরই মধ্য দিয়ে আপনি ২৫৫ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 years ago 

আমি চেষ্টা করছি ভাইয়া আমার ধারাবাহিকতা বজায় রাখতে। এতো সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। আপনি যে টার্গেট নিয়েছেন ইনশাআল্লাহ দূত পৌঁছে যাবেন আপনি আপনার লক্ষ্যে।যতো বেশি পাওয়ার ততো বেশি শক্তি অর্জন করা।এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। নিজের সক্ষমতা বৃদ্ধি অর্জন করতে হলে পাওয়ার আপ খুবই জরুরি।

 2 years ago 

আপনি যথার্থ বলেছেন ভাই, নিজের সক্ষমতা বৃদ্ধি জন্য পাওয়ার আপ খুবই জরুরি।আপনার প্রতি সুভ কামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের ভবিষ্যত সেভিং এর জন্য গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে। পাওয়ার আপ করলেও স্টিম গুলো কিন্তু আমাদেরই থেকে যায়। নিয়মিত পাওয়ার আপ করলে এটি আপনাকে স্টিমিট প্ল্যাটফর্ম এ এগিয়ে যেতে অনেক সাহায্য করবে।

 2 years ago 

আপনি ঠিক বলেছেন ভাই পাওয়ার আপের মধ্যে দিয়ে স্টিমিট প্ল্যাটফর্ম এগিয়ে নিয়ে সম্ভব।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখতে খুব ভালো লাগে। আমি নিজেও মাঝে মাঝে পাওয়ার আপ করি। কারণ পাওয়ার আপের মাধ্যমে আমরা নিজেদেরকে অনেক দূরে এগিয়ে নিয়ে যাচ্ছি। নিজের ক্ষমতা বৃদ্ধি করছি। আপনার পঞ্চাশ স্টিম পাওয়ার আপের জন্য আপনাকে শুভেচ্ছা জানাচ্ছি ভাইয়া।

 2 years ago 

আপনার প্রতি অনেক সুভ কামনা রইল আপু।

 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ৫০ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জি ভাই আমার লক্ষে পৌঁছেনর জন্য আমি চেষ্টা করছি। অনেক ধন্যবাদ ভাই।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনি ৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা কারও শক্তিশালী করলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই। মূল্যবান মন্তব্যর জন্য।

 2 years ago 

আপনার পঞ্চাশ স্টিম পাওয়ার আপ দেখে খুব ভালো লাগলো ভাইয়া। আমার কাছে পাওয়ার বৃদ্ধি করাটা খুব গুরুত্বপূর্ণ। কারণ পাওয়ার বৃদ্ধির মাধ্যমেই নিজের সক্ষমতা বৃদ্ধি করে এগিয়ে যাওয়া সম্ভব এই কমিউনিটিতে। এভাবে পা বৃদ্ধি করে সবাইকে উৎসাহ দিয়ে নিজেও এগিয়ে যান ভাইয়া। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমি চেষ্টা করছি নিজেকে সামনের দিকে ধাপিত করতে।

 2 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করছেন। আজকে আপনার 50 টি পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনার জন্য সুভ কামনা রইল।

 2 years ago 

প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি ভাইয়া পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি এভাবে এগিয়ে যান।

 2 years ago 

দোয়া করেন ভাই,, লক্ষে পৌঁছাতে পারি

 2 years ago 

আপনি বর্তমান সময়ে অনেক বেশি পাওয়ার আপ করেছেন এটা আসলেই প্রশংসা করতে হয়। এভাবে বড় পাওয়ার আপ করতে থাকলে আপনার লক্ষ্যে এগিয়ে যাওয়া একবারে সহজ হবে। আর স্টিমিট কাজ করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন আপু নিজেকে একটু এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আমি বেশি করে পাওয়ার আপ করার চেষ্টা করছি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64182.74
ETH 2768.00
USDT 1.00
SBD 2.66